নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

আমার চকলেট খাওয়া এবং সাথে ছোট্ট একটি প্রেমের গল্প !

১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:২১

-আপনি চকলেট খান কেন ?

আমি নিশির দিকে তাকালাম । মেয়েটা আজকে মনে হচ্ছে আজ বেশ ভালই সেজেছে ! কোথাও যাচ্ছে মনে হয় !

-বললেন না চকলেট কেন খান ?

-তুমি লিপস্টিক কেন দাও ?

-মানে কি ? কিসের সাথে আপনি কি বলছেন ?

-না বল ! তুমি কেন লিপস্টিক দাও ?

-ভাল লাগে তাই !

-ঠিক তাই ! আমারও ভাল লাগে !

-না ঠিক আছে ! কিন্তু আপনি এতো বড় হয়ে কেন বাচ্চাদের মত করে চকলেট খান ? মেয়েরা বাচ্চা ছেলেদের কে পছন্দ করে না !

-আচ্ছা ? তা মেয়েরা কেমন ছেলে পছন্দ করে ?

এই কথাটার জবাবটা নিশি চট করেই দিল না ! আমার দিকে একটু তাকিয়ে বলল

-মেয়েরা ছেলেদের ছেলেত্বভাবটা বেশিকে পছন্দ করে ! পুরুষালী ভাবটা !

-পুরুষালীটা ভাব কেমন ? সিগারেট খাওয়া ?

-না ! দুর কি যে বলেন ! সিগারেট খাওয়া না । এই যে মনে করেন যে ছেলেটা দেখতে সুন্দর হবে ?

-সুন্দর !

-না মানে সুন্দর না.... !

-সুন্দর না ? তার মানে মেয়েরা সুন্দর ছেলেদের পছন্দ করে না !

-আরে আমাকে বলতে তো দিন !

-আচ্ছা ! বল !

-মেয়েরা হ্যান্ডসাম ছেলেদের পছন্দ করে ! হ্যান্ডসাম মানেই কিন্তু সুন্দর না ! সব দিক দিয়ে এওয়ান !

-আর কিছু ?

-জি না ।

-আচ্ছা মেয়েরা সব সময় কেন সব থেকে ভালটাই কেই পছন্দ করে ! তাহলে খারাপ চেহারার ছেলেদের কি হবে ? যে ছেলেটা হ্যান্ডসাম না, তার কি হবে ?

নিশি আমার কথায় যেন একটু আহত হল ! একটু মুখ কালো করে বলল

-ছেলেরাও তো সব থেকে সুন্দর মেয়েদেরকেই খোজে ! বলুন খোজে না ?

-হুম ! কথা সত্য ! আমরাও সুন্দর মেয়েদের কেই পছন্দ করি !

-তাহলে ! অসুন্দর মেয়েগুলোর কি হবে ? একটা মেয়েকে কেন কেবল তার সৌন্দর্যকে দিয়েই বিচার করেন আপনারা ? আমরা কিন্তু এটা করি না !

আমি নিশির দিকে তাকালাম ! ওর মুখটা একটু যেন বিষন্ন হয়ে আছে ! আরে !!

মেয়েটার মন কেন খারপ করে দিলাম !

আমি পরিবেশ হালকা করার জন্য বলল

-তাহলে তো মেয়েরা আমাকে পছন্দ করবে না ! আমি তো দেখতে সুন্দর না ! হ্যান্ডসামও না ! আমার ভিতর মনে হয় কোমলতাও নাই ! তার উপর আমি আবার চকলেট খাই বাচ্চা দের মত ! আমারতো কপাল খারাপ !

-না ! আমি ওটা মিন করি নি !

-তাহলে ? মেয়েরা আমাকে পছন্দ করবে ?

-কেন করবে না ?

-তুমি কর ?

এই কথার জবাব নিশি চট করেই দিল না ! অন্য দিকে তাকিয়ে রইলো !

আমি বললাম

-মেয়েরা চকলেট খাওয়া ছেলে পছন্দ না করলেও নিজেরা কিন্তু চকলেট খেতে খুব পছন্দ করে ! এই নাও !

আমি আমার সাফারী থেকে খানিকটা নিশিকে ভেঙ্গে দিলাম ! মনের ভিতর খানিকটা সংশয় ছিল যে নিশি হতো আমার চকলেট না নিতে পারে ! কিন্তু নিশি নিল !

নিশি বলল

-আর একটা কথা কি জানেন ?

-কি ?

-মেয়েরা কেয়ারিং ছেলদেরকে সব চেয়ে বেশি পছন্দ করে !

-যেমন ?

-যেমন এখন আমার একটা রিক্সা দরকার ! কিন্তু আমি রিক্সা পাচ্ছি না ! মেয়েটা সেই ছেলেকেই পছন্দ করবে যে তাকে রিক্সা ডেকে দিবে !

-আচ্ছা ! ওয়েট !

আমি এবার নিশির জন্য রিক্সা খুজতে গেলাম ! রিক্সা নিয়ে ফিয়ে এলাম কিছুক্ষন পরেই ! নিশি রিক্সায় উঠে পড়লো ! আমি বললাম

-তুমি কোথায় যাচ্ছ এখন ?

-এই তো কোথাও না ! একটু ঘুরতে !

-একা ?

-আমি আর দোকলা কোথা্য পাবো ? যার সাথে যেতে চাই সে তো বাচ্চাদের মত চকলেট খেয়ে বেড়ায় ! তাকে নিয়ে কোথায় যাবো বলুন !

আমি খানিকটা আশ্চর্য হলাম নিশির কথা শুনে ! মেয়েটা এতো জলদি কথাটা বলে ফেলবে আমি ভাবতে পারি নি !

আমি কেবল তাকিয়েই রইলাম ! আমি বললাম

-তো বাচ্চা থেকে বের হয়ে আসার জন্য এখন কি করতে হবে ?

নিশি বলল

-আপাতত আমার পাশে এসে বসলেই হবে ! পরে দেখা যাক কি যায় !



আমি রিক্সায় উঠে বসলাম !!

শুরু হল আমাদের প্রেমের রিক্সা ভ্রমন কাহিনী !



ফেবু লিংক

মন্তব্য ৩০ টি রেটিং +১২/-০

মন্তব্য (৩০) মন্তব্য লিখুন

১| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩২

আতিকুল০৭৮৪ বলেছেন: সাদামাটা হইছে এইটা

১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩৬

অপু তানভীর বলেছেন: :(:(

২| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩২

কোডব্লকার বলেছেন: আমি খেলমু না। আমিও চকলেট খাই কিন্তু কেউ আমাকে রিকশায় পাশে বসার জন্য ডাকে না। :( :( :(

১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩৬

অপু তানভীর বলেছেন: ;););)

৩| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩৮

ভালোরনি বলেছেন: নাহ এতোটা স্ট্রেইট সহজে পাওয়া যায় না। কিন্তুক ভালোই হইছে। চালায়া যান।

১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৫৯

অপু তানভীর বলেছেন: আমার ব্লগে সব কিছুই হয় !!

ধনবাদ !!

৪| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৪৩

ShusthoChinta বলেছেন: আহা জীবনখানা কতই না সহজ!

১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৫৯

অপু তানভীর বলেছেন: হুম !!

৫| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ৯:৪৬

অশান্ত কাব্য বলেছেন: আইসসালা... নির্মল বিনোদন পেলুম... :)

১৬ ই মার্চ, ২০১৩ রাত ১০:০০

অপু তানভীর বলেছেন: :):):)

৬| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ১০:০২

বটবৃক্ষ~ বলেছেন: যাক অবশেষে কন্যা পটেছে!!!:) :)
ভালো লেগেছে পরমানু গল্প...
৪র্থ +++

লোকে আমাকে "লুল পাবলিক" বলে !
:-B :-B :-B B:-) :-B B-) B-) তাই নাকি ভায়া???? =p~ =p~



১৬ ই মার্চ, ২০১৩ রাত ১০:৩২

অপু তানভীর বলেছেন: গল্পের শেষে কন্যা তো পটেই যায় !! :):):)

আর আমি কিভাবে বলবো !! লোকের কাছে জিজ্ঞেস করেন !!

৭| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ১০:০৪

মৃন্ময় বলেছেন: এইডা কি অইল......?
অত্ত সোজা,রিকসায় কইরে আমিও যামু...... =p~

১৬ ই মার্চ, ২০১৩ রাত ১০:৪১

অপু তানভীর বলেছেন: হুম !! বাস্তবে সোজা না বলেই এখানে সম্ভব !!

ঈসস !! নিমু না ! :P :P

৮| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ১০:০৯

টানিম বলেছেন: মিশন সাকসেসফুল হলেও ভালো ।

১৬ ই মার্চ, ২০১৩ রাত ১০:৪১

অপু তানভীর বলেছেন: :):):)

৯| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ১১:২৯

বাংলাদেশী দালাল বলেছেন: সামুতে প্রেমের জোয়ার চলিতেছে...এই জোয়ারে আমিও ভাসিতেছি।

১৭ ই মার্চ, ২০১৩ রাত ১২:১৩

অপু তানভীর বলেছেন: না না !! কেবল আমার ব্লগে প্রেমের জোয়ার চলতেছে !!

আপনিও ভাসেন !! :):)

১০| ১৭ ই মার্চ, ২০১৩ রাত ১:১৯

অনীনদিতা বলেছেন: চকলেট খাওয়া ভালোনা;)

১৭ ই মার্চ, ২০১৩ রাত ১:৩১

অপু তানভীর বলেছেন: তাই না ?? :P :P :P

১১| ১৭ ই মার্চ, ২০১৩ ভোর ৫:৪৩

একজন আরমান বলেছেন:
হুম...

মেয়েরা যে কি চায় তা তারা নিজেরাও জানে না।
আফসোস... /:) /:) /:)

১৭ ই মার্চ, ২০১৩ বিকাল ৫:৫৩

অপু তানভীর বলেছেন: হুম !! কেবলই আফসোস !!

১২| ১৭ ই মার্চ, ২০১৩ রাত ৮:৩১

আমি তুমি আমরা বলেছেন: চকলেট খামু।

১৭ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩২

অপু তানভীর বলেছেন: ওয়েট করেন !! :)

১৩| ১৭ ই মার্চ, ২০১৩ রাত ৯:১৯

চন্দ্রাহত বালক বলেছেন: আসলে আমাদের সবার মাঝে এতো কমপ্লিকেশন চলে আসছে যে সহজে আমরা সহজ কোন কিছু পছন্দ করতে পারি না … গল্পটা সহজ এবং সুন্দর হইছে

১৭ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

১৪| ১৮ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৭:৪২

ফারিয়া বলেছেন: চকলেট এর অমর্যাদা করেছ ভাইয়া, হবে না! :(( বাই দ্যা ওয়ে, আমি চকলেট ভালোবাসি! :!>

১৮ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৭:৫০

অপু তানভীর বলেছেন: চকলেটের অমর্যাদা ??
কেমনে ??? :-/ :-/ :-/

আমি চকলেট খুব ভালবাসি :) :) :D :D

১৫| ১৮ ই মার্চ, ২০১৩ রাত ১০:২০

শায়মা বলেছেন: হায় হায় তোমার নিশিটা এত বেহাইয়া জানতাম না ভাইয়া।



নিজে থেকেই ঘুরতে যেতে চাইলো তোমার সাথে!!!!


হায় হায় হায় !!!!!!!

১৮ ই মার্চ, ২০১৩ রাত ১০:৫৬

অপু তানভীর বলেছেন: না না না ! আপি এই কথা কইয়ো না !!
সে খুবই ভালা নিশি !! :!> :!> :#> :#>

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.