নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

বাংলা লায়নের কাষ্টমার কেয়ার ম্যানেজার রিতু এবং আমার সম্ভাব্য প্রেমের গল্প !

২০ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৪

রিতু আমাকে দেখে একটুও অবাক হল না । আমার তো মনে হয় এখন যদি আমি একদিন না আসি তাহলেই বরং রিতু একটু অবাক হবে । রিতু আমার দিকে একটু তাকিয়েই আবার কম্পিউটার স্ক্রীনের দিকে তাকিয়ে মনযোগ দেওয়ার একটা ভাব করলো । যদিও আমি খুব ভাল করেই জানি ওর মনযোগ মোটামুটি আমার দিকেই ।

কেবল রিতুর মনযোগ কেন ওর পাশের মেয়েটার মনযোগ এমন কি বাইরে দাড়িয়ে থাকা দারোয়ানটার মনযোগ আমার দিকে । আমি কি করি সেটা দেখার অপেক্ষা ।

রিতুর পাশে বসা মেয়েটাকে দেখলাম মিসমিস হাসছে । মেয়েটার নাম মনে হয় পলিন !

আসলে মনযোগ কেনই বা আসবে না ? আমি গত সতের দিন ধরে এই বাংলালায়নের কাষ্টমার কেয়ারে আসছি নিয়ম করে । প্রতিদিনই কোন না কাজ নিয়ে । চোখে তো পড়বই ।

রিতুর সামনের চেয়ারটা ফাঁকাই ছিল । আমি ওটা তে বসে পড়লাম । অবশ্য ফাকা না থাকলেও কোন সমস্যা ছিল না । যতক্ষন না রিতুর সামনের চেয়ারটা ফাকা না হয় ততক্ষন আমি অপেক্ষা করতাম । আমি আসলে যে কোন একটা কারন খুজি কেবল এখানে থাকার । যতক্ষন থাকা যায় !

আমি বসার পর একটু সময় অপেক্ষা করলাম । রিতু তারপর আমার দিকে তাকিয়ে বলল

-বলুন তানভীর সাহেব ? আজ কি করবেন ? পোষ্টপেইড প্লান চেঞ্জ নাকি বিল পে ?

-জি । আজকে বিল দিবো !

-আপনার নাকি আপনার কোন বন্ধুর ?

-জি আমারই ।

রিতুর এই কথা গুলো আমাকে জিজ্ঞেস করার কারন আছে । গত কয়দিনে আমি আমার প্রায় পনেরটার মত বাংলা লায়ন বিল পে করেছি । ভাগ্যভাল আমার কলিগ আর বন্ধুবান্ধব অনেকেই বাংলালায়ন ব্যবহার করে তা না হলে একটু বিপদেই পরে যেতাম ।

আমার একটা মডেম দিয়ে আর কবার আসা যায় এখানে ? অফিসের কলিগ আর বন্ধুদের সবার কাছে ফোন করে জানতে চেয়েছি যে তারা কোন নেট লাইন ব্যবহার করে । তারপর নিজ দায়িত্বে সেগুলোর বিল দেওয়ার দায়িত্ব নিয়েছি । বলেছি যে এখন আমি দিয়ে দিচ্ছি । তোমরা সময় মত আমাকে দিয়ে দিও । সবাই খুশি মনে রাজি হয়েছে ।



-আপনায় বিল দেওয়া আছে ।

আমি আবার রিতুর তাকালাম ।

-জি ? দেওয়া আছে ?

-জি দেওয়া আছে ।

-ও আচ্ছা । তাহলে এক কাজ করুন । আগামী মাসের বিলটা না হয় নিয়ে নিন ।

রিতু আমার দিকে তাকিয়ে বলল

-তানভীর সাহেব আপনার আগামী মাসের বিলই দেওয়া আছে । এখন মার্চ চলতেছে । এপ্রিল পর্যন্ত পে করা আছে ।

-আরে এপ্রিল দেওয়া আছে তো কি হয়েছে ? মে মাসেরটাও নিয়ে নিন । একাউন্টে জমা থাকুক কি বলেন ? হা হা হা ।

আমার এই কথা শুনে দেখলাম রিতার পাশের মেয়েটি হেসে ফেলল । রিতু খানিকটা মুখ গম্ভীর করে বলল

-এমন করে তো এতো অগ্রিম টাকা নেওয়া যায় না ।

আমি কিছু বলতে যাবো তার আগেই পাশের মেয়েটি বলল

-আরে কোন সমস্যা নাই । এটা তো মোবাইলের একাউন্টের মত । উনি যত ইচ্ছা জমা রাখতে পারবেন ।

তারপর মেয়েটি আমার দিকে তাকিয়ে বলল

-তানভীর সাহেব আমি আপনাকে একটা বুদ্ধি দেই । এবার থেকে আপনি একবারে টাকা ভরবেন না ।

-কি রকম ?

-আরে বুঝলেন না ? এই যে আপনার বিল প্লান হল ১৪৩৭ টাকা । আপনি প্রতিদিন আসবেন একশ টাকা করে জমা দিবেন । রিতুর সাথে গল্প করবেন । ব্যস ।

রিতু মেয়েটির দিকে তাকিয়ে চোখ গরম করে বলল

-পলিন তুই বেশি বুঝে গেছিস । চুপ থাক ।

আমি পলিনের দিকে তাকিয়ে বললাম

-এটা সম্ভব ?

পলিন বলল

-পারতপক্ষে আমরা এমনটা নেই না । তবে আপনার ক্ষেত্রে নেওয়া হবে ।

রিতু আমার দিকে তাকিয়ে বলল

-জি না নেওয়া হবে না । বুঝেছেন ? জি বুঝাছি ।

আমি পলিনের দিকে তাকিয়ে বললাম

-আপনাদের অভিযোগ বাক্সটা কোথায় বলতে পারেন ?

-কেন ?

কথাটা বলল রিতু !

-আমার নামে কমপ্লেইন করবেন ?

-আরে না । কি যে বলেন না ? আমি কি আপনার নামে কমপ্লেইন করতে পারি ?

-তাহলে অভিযোগ বাক্সের কথা জানতে চাচ্ছেন কেন ?

-আমি আমার অভিযোগ আর সমস্যার কথা লিখতাম । কেউ যদি একবারে বিল দিতে না পারে তাহলে কি করনীয় । ভেঙ্গে ভেঙ্গে বিল দেওয়া যাবে কি না । এই সব আর কি ?

রিতু আমার দিকে কিছুক্ষন তাকিয়ে রইলো ! তারপর মে মাসের বিলের কাগজটা আমা দিকে ধরিয়ে দিয়ে বলল

-আপনার অগ্রিম বিলপে রশিদ ! ১৪৩৭ টাকা দিন !

আমি টাকা বের করে দিলাম !

হায়রে ভালবাসতে গিয়ে কত গুলো টাকা বের হয়ে গেল ! যাদের টাকা দিয়েছি তারা আবার আমার টাকা না দিলে আমি আবার বড় রকমের বিপদে পড়ে যাবো । কে জানে কি হবে !

-আপনার কাছে ভাংতি নাই ?

-না আর নাই তো !

-এখন ? আমি তো ঠিক এমাউন্ট লিখে ফেলেছি ! আর আমার কাছেতো ভাংতিও নাই !

-আচ্ছা ঠিক আছে ! কোন সমস্যা নাই ! অন্য কোন দিন নিতে আসবো !

পলিন বলল

-হুম তাই তো ! এটা তো ওনার এখন সেকেন্ড হোমবলা যায় ! অন্য কোন সময় এসে নিয়ে যাবে !



পরদিন আবার গিয়ে হাজির হলাম ।

-বলুন আজকে কি করবেন ?

-আজকে কিছু করবো না ! কালকের পাওনা টাকা নিতে এসেছি !

রিতুর মুখে এবার একটু বিশ্ময় দেখতে পেলাম !

-আপনি পনের টাকা নেওয়ার জন্য মিরপুর থেকে এখানে এসেছেন ?

আমি রিতুর এই জবাব দিতে একটু সময় নিলাম ! ওর দিকে কিছু সময় তাকিয়ে থেকে বলল

-আপনার কি মনে হয় আমি পনের টাকা নেওয়ার জন্য এতো দুর এসেছি ?

একেবারে ওর চোখের সাথে চোখ রেখে কথা বলছিলাম তাই বলে ব্যাপারটা আমি ধরতে পারলাম ! রিতুর চোখটা যেন একটু কেঁপে উঠলো !

রিতু কিছু না বলে কেবল আমার পনের টাকা বের করে দিল !





-আপনি এখনও বাসায় যান নি ?

আমি একটু হাসি । রিতু আমার দিকে তাকিয়েই থাকে কিছুক্ষন । তারপর বলল

-তানভীর সাহেব । আপনি কি করছেন এসব ? এমন পাগলামো করার বয়স কি আছে আপনার ?

-চা খাবেন ?

-আমি আপনাকে কি বলছি আর আপনি জবাব দিচ্ছেন ?

-চা খাবেন ? চা খেতে খেতে বলি !

-আচ্ছা ।

রিতু বসলো আমার পাশেই । সূর্য ডুবেছে বেশ কিছুক্ষন আগেই । কিন্তু আকাশের লালিমা এখনও রয়ে গিয়েছে । আমি লাল আকাশের দিকে তাকিয়ে বললাম

-জানেন রিতু প্রথম যেদিন আপনাকে দেখি ! ঐ দিন বেশ ভিড় ছিল । আমি লাইন ধরে অপেক্ষা করছিলাম । ঠিক তখনই আপনার দিকে আমার চোখ গেল । আপনি আপনার চশমাটা মাথার উপর তুলে রেখেছিলেন । আপনার দুটো পরিস্কার দেখতে পাচ্ছিলাম । আমি তখন বুঝতে পারি নি কি হল কিন্তু কিছু একটা যে এটা পরিস্কার বুঝতে পারছিলাম । রাতের বেলা যখন ঘুমাতে তখন আশ্চার্য ভাবে টের পেলাম যে আমার ঘুম আসছে না । যতবারই চোখ বন্ধ করতে যাই তখনই কেবল আপনার চোখটা আমার সামনে ভাসছিল । আমি ……

আমি চুপ করলাম ।

-আপনি ?

কিছুক্ষন তাকিয়ে রইলাম । কোথায় যেন পড়েছিলাম মেয়েরা এসব খুব চট করেই বুঝে ফেলে ।

এই মেয়েটা কি বুঝতে পারছে ?

এই ফাজিল মেয়েটা কি বুঝতে পারছে না যে আমি তার প্রেমে পড়েছি !

আমি বললাম

-রিতু রাত হয়ে যাচ্ছে । চলুন বাসার দিকে যাওয়া যাক ।

-আপনি যাবেন আমার সাথে ? আমিও মিরপুরের দিকেই থাকি ! এটা আমার কাছে কেমন যেন লাগলো ।

-আমার সাথে যাবেন ?

রিতু একটু হাসলো !

-আমার জন্য এতো অগিম মাসের বিল দিলেন একটু খানি রিক্সায় চড়াই যায় !



কিন্তু একসাথে যাওয়া সহজ হল না । এখন অফিস ছুটির সময় । বাসে তো ওঠার উপায় নাই । আর সি এন জি ও পাওয়া গেল না । শেষ ভরসা রিক্সা । একবারে হয়তো যাবে যাবে না । ভেঙ্গে ভেঙ্গে যেতে হবে । রিতুর সাথে রিক্সা চড়তেই মনটা ভাল হয়ে গেল । ওর চুল গুলো বাতাসে উড়ছিল । মাঝে মাঝে এসে লাগছিল আমার মুখে । মনে হল দিন টা এমন হয় না কেন প্রতিদিন !!





এভাবে ভালই দিন কাটতে লাগলো ! কয়েকদিন পরে গিয়েছি । গিয়ে দেখি কাষ্টমার কেয়ারের সবাই মিষ্টি খাচ্ছে ! আমাকে দেখতেই পলিন নিজেও আমাকে একটা মিষ্টি এগিয়ে দিল ! আমি মিষ্টি মুখে নিতে নিতে বললাম

কিসের মিষ্টি ?

আরে আপনি জানেন না ?

-না !

-রিতুর জব হয়ে গেছে ডাচ বাংলা ব্যাংকে !সামনের মাস থেকে জয়েনিং !

আমি রিতুর দিকে তাকিয়ে বললাম

-ডাচ বাংলা ব্যাংক ?

-হুম ! জুনিয়র অফিসার হিসাবে !

আমি বললাম

-ব্রাক ব্যাংকে করা যায় না ?

রিতু আমার কথা ঠিক বুঝতে পারলো না মনে হয় !বলল

-মানে ? কি বলছেন আপনি ?

-না মানে আমার ব্রাক ব্যাংকে একাউন্ট আছে ! ডাচ বাংলা ব্যাংকে নাই ! এখন আবার আমাকে ডাচ বাংলা ব্যাংকে একাউন্ট খুলতে হবে !

-আপনি এসব কি বলছেন ?

আমার কিছু বলা আগেই পলিন বলল

-আরে গাধা বুঝলি না ? যদি ডিবিবিএলে একাউন্ট না খোলে তাহলে তোর সাথে টাংকি মারবে কিভাবে ?

-টাংকি ?

রিতু কেবল আমার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষন ! মুখে কেমন একটা দুষ্টমীর হাসি ! আমার দিকে তাকিয়ে বলল

-আপনি একাউন্ট খুলে ফেলুন ! ঠিক আছে ? আর আপনার যত পরিচিত জন আছে সবাইকে বলেন ওখানেই একাউন্ট খুলতে !

আমি বললাম

-আমি বরং একটা কাজ করি ! আমার বাবা আর মাকে আগে একাঊন্ট খুলতে বলি ? ওনারা আপনার সাথে দেখা করুক ওখানে ! কথা বার্তা বলুক ! কি বলেন ?

-আপনি একটা পাগল বুঝছেন !



আমি আসলেই পাগল ! আমি তোমার জন্য পাগল !





ফেবু লিংক

মন্তব্য ৫৫ টি রেটিং +১৪/-০

মন্তব্য (৫৫) মন্তব্য লিখুন

১| ২০ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৮

ব্লগার রানা বলেছেন: bangla lion - মেয়ে দেখে পটে যাওয়া সহজ?????????? হমমম সত্যিই, আমিও আজকে রিয়েলি পটে গেছি,,,,,,,,,,,,,,,,,।

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:১২

অপু তানভীর বলেছেন: আমার কাছে মাইয়া পটবেই !! কুন ভুল হইবো না !!

আপনি পটে গেছেন ??
মানে কি ??

২| ২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:০১

মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন: আমাদের এইখানে বাংলালায়ন প্লাজায় কোন সুন্দর রমনী নাই ।
যে দুইটা মেয়ে আছে দুইটাই মারাত্মক বদমেজাজি /:) /:) /:)

পোস্টে প্লাস ।

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:১৩

অপু তানভীর বলেছেন: কুন সমস্যা নাই ! সেইটার পিছনেই লাইগ্যা যান ! কিছু না কিছু হবেই !! :):):)

৩| ২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:০৫

ইউসুফ আলী রিংকূ বলেছেন: প্রথম ভালোলাগা জানালাম :)

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:১৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):):)

৪| ২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:২২

অন্য হিমু বলেছেন: ঘটনা কী সত্যি?

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:২৯

অপু তানভীর বলেছেন: ঘটনা সত্যি না !!

৫| ২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:২২

অন্য হিমু বলেছেন: ঘটনা কী সত্যি?

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:৩০

অপু তানভীর বলেছেন: ঘটনা সত্যি না !!

৬| ২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:২৩

অন্য হিমু বলেছেন: ঘটনা কী সত্যি?

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:৩০

অপু তানভীর বলেছেন: ঘটনা সত্যি না !!

৭| ২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:২৫

পাভেলহক বলেছেন: পোস্টে প্লাস+++++++++++

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:৩০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

৮| ২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:৩৭

হুমায়ুন তোরাব বলেছেন: apnar lekha porar jonne ami wait kore thaki.
besir vag smy mobile e thaki ble banglish likhte hoi,amr last lekhata porcelen.
2 lakh ma boner.......




as usual apu tanvir,evabe jdi prem bastobe hoto tahole kotoi na valo hoto.

২০ শে মার্চ, ২০১৩ রাত ১০:৫০

অপু তানভীর বলেছেন: হুম ! আমি পড়েছি !

বাস্তবে এমনটা কখনও হয় না ! তাই তো এখানে এমন করে লিখি ! কি দরকার সব কিছু এতো জটিল করা । কিছু কিছু জায়গায় একটু সহজ হোক !!

৯| ২১ শে মার্চ, ২০১৩ রাত ১২:৪৮

নূরূল ইমরান বলেছেন: -আমি বরং একটা কাজ করি ! আমার বাবা আর মাকে আগে একাঊন্ট খুলতে বলি ? ওনারা আপনার সাথে দেখা করুক ওখানে ! কথা বার্তা বলুক ! কি বলেন ?

ব্রাদার, সি.......রাম হইছে।

বটতলায় চা'য়ের রইল।

২১ শে মার্চ, ২০১৩ রাত ১:৫৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

১০| ২১ শে মার্চ, ২০১৩ রাত ১:২৭

ফজলে আজিজ রিয়াদ বলেছেন: অপু ভাই বাংলা-লায়নে আমার কিছু বিল বকেয়া ছিলো। আপনারতো ঐদিকটায় প্রায় যাওয়া পড়ে যদি কাইন্ডলি....... ;) ;) ;) ;) ;) ;)

২১ শে মার্চ, ২০১৩ রাত ১:৫৪

অপু তানভীর বলেছেন: এখন আর লাভ নাই !! সে তো কাম ছাইড়া দিছে !! =p~ =p~ =p~

১১| ২১ শে মার্চ, ২০১৩ রাত ২:০১

সপ্নাতুর আহসান বলেছেন: হা হা হা বাদ যাবে না কোন নারীই

২১ শে মার্চ, ২০১৩ রাত ২:০২

অপু তানভীর বলেছেন: একেবারে সঠিক কথা !! =p~ =p~

১২| ২১ শে মার্চ, ২০১৩ রাত ২:১৪

সানহিমেল বলেছেন: মজা পাইলাম। আমার ডিবিবিএল এ একটা আকাউন্ট ছিল তো হবু ভাবির সাথে দেখা হওয়ার চান্স আছে।তা উনি কোন ব্রাঞ্চে আছে?

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:১৫

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !!
আপনার আশায় গুড়ে বালি !!

১৩| ২১ শে মার্চ, ২০১৩ রাত ২:৩২

ভবঘুরে_পথিক বলেছেন: ভাই আপ্নে দেখি আজকাল খালি নতুন নতুন প্রেম শুরু করসেন।

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:১৬

অপু তানভীর বলেছেন: কি আর করবো বলেন ভাই ? আগের টা আমারে ছাইড়া চইলা গেছে !! :(

১৪| ২১ শে মার্চ, ২০১৩ রাত ২:৪৯

স্নিগ্ধ শোভন বলেছেন:

ভাললাগা নিবেন।

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:১৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

১৫| ২১ শে মার্চ, ২০১৩ সকাল ১১:২৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: অপু রাগ কোরনা, এবারের টা ভাল লাগেনি মোটেও।

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:১৭

অপু তানভীর বলেছেন: রাগ করবো কেন ? :):):)

১৬| ২১ শে মার্চ, ২০১৩ দুপুর ১২:৩৮

আমরা তোমাদের ভুলব না বলেছেন: সানহিমেল বলেছেন: মজা পাইলাম। আমার ডিবিবিএল এ একটা আকাউন্ট ছিল তো হবু ভাবির সাথে দেখা হওয়ার চান্স আছে।তা উনি কোন ব্রাঞ্চে আছে?
=p~ :-P :) B-))

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:১৭

অপু তানভীর বলেছেন: =p~=p=p~

১৭| ২১ শে মার্চ, ২০১৩ দুপুর ১২:৫৬

মদন বলেছেন: ফিনিশিং ভালো হয় নাই :(

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:১৮

অপু তানভীর বলেছেন: আমিও বুঝতে পারছিলাম লেখার সময় ! :(:(

১৮| ২১ শে মার্চ, ২০১৩ দুপুর ১:৪৭

অনীনদিতা বলেছেন: একটা গান মনে পড়লো এই গল্প টা পড়ে:)
পাগল তোর জন্যরে .............
পাগল আমার মন.......
হা হা
খুব সুন্দর :)

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:১৮

অপু তানভীর বলেছেন: অনীনদিতা ধন্যবাদ !! :):)

১৯| ২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:৩৯

সিয়ন খান বলেছেন: মিনা বাজার, বাংলা লায়ন এর পর ডাচ বাংলা :P :P :P
ভালই চলসে চলুক :) :)

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:৫৪

অপু তানভীর বলেছেন: হুম !! চলুক !!!

২০| ২১ শে মার্চ, ২০১৩ রাত ৯:০৭

ফজলে আজিজ রিয়াদ বলেছেন: অপু ভাই দাওয়াত রইলো।

২১ শে মার্চ, ২০১৩ রাত ১০:০৫

অপু তানভীর বলেছেন: দাওয়াত নিলাম !! :):)

২১| ২১ শে মার্চ, ২০১৩ রাত ১১:৪০

শায়মা বলেছেন: :P

২১ শে মার্চ, ২০১৩ রাত ১১:৫৪

অপু তানভীর বলেছেন: :P :P :P

২২| ২২ শে মার্চ, ২০১৩ রাত ১২:০২

মাহবু১৫৪ বলেছেন: হা হা হা

++++

আপনি দেখি পুরো দেশব্যাপী ভালবাসা পেতে নেমে পরেছেন। এইবার একটু ক্ষ্যামা দেন জনাব!! লাইনটা ছাড়েন দেখি যলদি। ;)

২২ শে মার্চ, ২০১৩ রাত ১২:০৭

অপু তানভীর বলেছেন: না না না !!
আমি এই লাইন ছাড়া আর কোন লাইন জানি না !! :):):)

২৩| ২২ শে মার্চ, ২০১৩ ভোর ৬:০৬

রাইয়ান মনসুর বলেছেন: ভাইয়া সত্যি কইরা একটা কথা কন তো? আপনে এই জীবনে আসলে কয়ডা পেরেম করছেন? :/

২২ শে মার্চ, ২০১৩ দুপুর ১:৩৯

অপু তানভীর বলেছেন: কি কন মিয়া !! এই সব গোপন কথা পাবলিকের সামনে ?? :P :P :P

২৪| ২২ শে মার্চ, ২০১৩ রাত ৯:০৫

চিরতার রস বলেছেন: চরম হৈছে। অনেক দিন তোমার গল্প পড়িনা। মাঝখানে এক ঘেয়ামী লাগছিল। এখন আবার পরিবর্তন দেখতেছি।গুড জব ব্রো।
সমালোচনা করলাম দেইখা মাইন্ড কইরোনা।

২২ শে মার্চ, ২০১৩ রাত ১০:১১

অপু তানভীর বলেছেন: না না কুন ব্যাপার না !!

ধন্যবাদ !! :):):)

২৫| ২২ শে মার্চ, ২০১৩ রাত ১০:৪৯

কস্কি বলেছেন: তিনশতীন!!! :!> :#> :( ;)

পোস্টখান বিলাইরে মেইল করেন, ফাওয়ের উপরে এ্যাড কইরা দিলেন!! মিনিমাম এক মাসের বিল মাফ না করলে ........। X( :-B ( মজা করলাম)

২২ শে মার্চ, ২০১৩ রাত ১১:০৯

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহাহা !!

২৬| ২৭ শে মার্চ, ২০১৩ রাত ১১:৪৭

একজন আরমান বলেছেন:
আহারে আমি তো কিউবি ব্যাবহার করি। :(

সমস্যা নেই, আমার ছোট ভাই তো বাংলালায়ন ব্যাবহার করে। ওর একাউন্ট আইডিটা তোমাকে দিবো নে। তুমি বিল পে করে দিও। :P :P ;)

২৮ শে মার্চ, ২০১৩ রাত ১২:২৮

অপু তানভীর বলেছেন: সেই দিন শেষ মামু !! :P:P:P

২৭| ০২ রা এপ্রিল, ২০১৩ বিকাল ৩:০৩

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: কিউবির কাস্টমার কেয়ারে যায়া খোজা দরকার...

০২ রা এপ্রিল, ২০১৩ বিকাল ৩:২৩

অপু তানভীর বলেছেন: আজই খোজ শুরু করুন !!

২৮| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৮ সকাল ১১:০৩

খাঁজা বাবা বলেছেন: ভাই ডিবিবিএল এ কি একাউন্ট খুলছেন?
গল্প ভাল লেগেছে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.