নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

নিশি, আমি আর আমাদের ব্রেকআপের গল্প !! :#> :!>

২২ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:১২

নাহ ! আর সহ্য করা যাচ্ছে না ! এই মেয়ের একটা কিছু করতেই হবে ! কোন ছাড়াছাড়ি নাই !

আর কোন ছাড়াছাড়ি নাই

আমি সিদ্ধন্ত নিয়ে নিয়েছি !

কাল রাত থেকেই আমি ভাবলাম এমন কিছু একটা ! ভাবতে ভাবতেই ঘুমিয়ে পড়েছিলাম ! স্বপ্নেই পেয়ে গেলাম সেই সমাধানটা ! আসলেই তো তাই ! এমন করে গাধার মত জীবন টানার কোন মানে হয় না !

আমি এবার মুক্ত হতে চাই !!

একেবারে মুক্ত !

নিশির সাথে ব্রেকআপের সিদ্ধান্ত তা নিয়েই নিলাম ! আজকে বিকালে ওর সাথে দেখা হবার কথা আছে ! আজকেই জানিয়ে দিব !

ওকে বলবো যে আমি তোমার প্রেমিক হতে এসেছিলাম ! তুমি আমাকে তোমার পোষ্য প্রানী বানিয়ে ফেলেছ ! সুতরাং আর না !

আজ থেকে নতুন কাউকে খুজে নিও !

আমাকে আর কলুর বলদ হতে পারবে না !

আমি জানি প্রথমে হয়তো ও বিশ্বাস করতে চাইবে না ! একটু চোখ গরম করবে !

কিন্তু হু কেয়াস ম্যান ?

আমি আর ডরাই নাকি ?

আমি আজ থেকে মুক্ত !!



সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই মনটা ফুরফুরে লাগছে ! আমি গোসল করতে গেলাম ! ঠান্ডা পানি মাথায় পরতেই নিশির সেই দিনের কথা মনে পরে গেল ।

মনে আছে একবার নিশি আমাকে পরপর দুই সপ্তাহ গোসল করতে দেয়নি ! তখন নিশির সাথে সবে মাত্র রিলেশন হয়েছে । সারাদিন কেবল ওর কথাই মনে পরে ! সেদিন ওর সাথে কোথায় যেন যাওয়ার কথা ছিল !

ও হ্যা মন পড়েছে !

উত্তরার দিকে ! ওর নাকি কাজ আছে ।

আগের দিন নিশি আমাকে বলেছিল যে আমি সকাল বেলাতেই গোসল করেই রেডি হয়ে থাকি ! আমি একটু নাহু নাহু করতেছিল ! এমনিতেও শীতের বেলা ! তার উপর সকাল বেলা ! এতো সকাল বেলা কি ঠান্ডা পানি দিয়ে গোছল করা যায় নাকি ?

আমি কি করলাম , একটু মাথা ভিজিয়ে চেলে গেলাম ! আমি ভেবেছিলাম নিশি হয়তো বুঝতে পারবে না ! কিন্তু নিশি ঠিকই বুঝে ফেলল !

তখন সে কি রাগ !

তার কেবল একটাই কথা ! আমি কেন তার কথা শুনলাম না !

কেন শুনলাম না !

তাই শাস্তি স্বরূপ বলল যে আমি যেন দুই সপ্তাহ গোছল না করি ! যদি করি তাহলে আমার খরব আছে !

আমি প্রথমে ভেবেছিলাম হয়তো ও ঠাট্টা করছে কিন্তু যখন বুঝতে পারলাম যে সে সিরিয়াস, আমার তো অবস্থা খারাপ হয়ে গেল !

কত ভাবে বোঝানো চেষ্টা করলাম কিন্তু কে শোনে কার কথা !

তার কেবল একটাই কথা আমার যখন গোছল করতে এতোই কষ্ট তখন সেই কষ্ট যেন আমি নাকি !

তখনই একবার মনে হয়ে ছিল যে সব ল্যাটা চুকিয়ে দেই ! কিন্তু মন সাই দিচ্ছিল না !

৭ দিন গোসল না করতেই গা দিয়ে বিকট সুঘ্রান হওয়া শুরু হল ! আমার রুম মেট আমার রুম ছেড়ে পাশের রুমে চলে গেল ! তবুও আমি গোছল করার সাহস পেলাম না ! পাছে নিশিকে হারাতে হয় !



ইস তখনই যদি করতাম এই কাজটা তাহলেই বরং ভাল হত ! তাহলে এতো ঝামেলা হতই না !

তারপর থেকেই আমি একটু সাবধান ছিলাম ! সব কাজেই একটু সাবধান থাকার চেষ্টা করতাম ! কিন্তু তবুও একটু এদিক ওদিক হয়ে যেত !

আমি চুপচাপ সহ্য করে নিতাম ! আমার কেন জানি মনে হত নিশি আমার সাথে যত যাই করুক এই মেয়েটা আমাকে ভালবাসে !

যখন ওর সাথে রিক্সায় উঠি অথবা ও যখন আমার হাত ধরে কেমন একটা অদ্ভুদ আনন্দের অনুভুতি হয় ! সব থেকে আশ্চার্য লাগে ওকে যখন হলে রেখে আসি তখন ! প্রতিবার যখন বিদায় নিয়ে চলে আসি তখনই কেমন লাগে ! নিশির মুখের দিকে যতবার তাকাই ততবারই এমন টা মনে হয় ! আর সব থেকে বড় কথা নিশির মুখটাও কেমন যেন মলিন হয়ে যায় ! এইটাও আমার কাছে ভাল লাগে !

তাই নিশিকে ছেড়ে যাই নি ! কিন্তু গত দিন ও আমাকে যা করতে বলেছে আমি সত্যি অবাক হয়েছি ! এই কাজটা ও কিভাবে করতে বলল কে জানে ?



ওর সাথে নিউমার্কেটে গিয়েছিলাম ! যদিও শপিং করতে আমার একদম ভাল লাগে না ! একদম বিরক্ত লাগে কিন্তু কিছু করার নাই ! আমি ওর সাথে সাথে হাটছিলাম ! হঠাৎ দেখলাম নিশি কিছু সস্তা আর কেমন উৎকট টাইপের একটা কামিজ কিনল ! সাথে লাল রংয়ের একটা টাইস ! আমি ওকে বললাম

-এটা কি কিনছো ? তোমাকে মানাবে না !

-এটা আমার জন্য না !

-ও আচ্ছা !

দোকান থেকে বের হতে হতে নিশি বলল

-এটা তোমার জন্য !

প্রথমে মনে হল আমি হয়তো ভুল শুনছি ! আমি ওর দিকে খানিকটা অবাক হওয়ার চোখে তাকিয়ে বললাম

-কি বললা ?

নিশি মিষ্টি হেসে বলল

-এটা তোমার জন্য !

-আমার জন্য ?

-হুম ! তুমি এটা পরে আমার জন্য বিভিন্ন পোজে ছবি তুলবে ! তারপর আমাকে দিবা !

আমি যেন আকাশ থেকে পরলাম !

-কেন ?

-আমি আমার বন্ধুদের দেখাবো ?

-মানে ?

-মানে ! আমাদের বান্ধবীদের যাদের যাদের বয়ফ্রেন্ড আছে সবাই এটা করবে ! আমরা সব ছবি গুলো এনে একসাথে দেখবো কার বয়ফ্রেন্ড বেশি সুইট লাগে !

-এটা পাগলামো !

-হোক পাগলামো ! আমি যা বলছি করবা ! ঠিক আছে ? এই নাও !

নিশি আমাকে কামিজের প্যাকেট টা দিয়ে চলে গেল ! আমি বিমুঢ় হয়ে দাড়িয়ে রইলাম কিছুক্ষন !

এই মেয়ের সমস্যা কি ?

আমি মেয়েদের এমন উৎকট পোষাক পরে দাড়িয়ে আছি আর কয়েকটা মেয়ে আমাকে দেখছে আর হাসা হাসি করছে এটা ভাবতেই আমার গা কেমন গুলিয়ে আসলো !

নাহ ! এটা হতে পারে না !

আমি এই কাজ করবো না !

কিছুতেই না !



বিকেল বেলা নিশির সাথে দেখা হতেই প্রথমে আমার কাছে ছবি চাইলো !

আমি বললাম

-নাই !

-নাই মানে কি ?

আমি খানিকটা ড্যাম কেয়ার ভাব নিয়ে বললাম

-নাই মানে নাই ! তুলি নাই !

নিশি খানিকটা অবাব হওয়ার ভা নিয়ে বলল

-তুলো না মানে ?

-বাংলা কথা বুঝ না ? ইচ্ছা হয় নাই তাই তুলি নাই !

আগের থেকেও আরো বেশি অবাক হেয় নিশি বলল

-আমি তোমাকে একটা কাজ করতে বললাম আর তুমি সেটা করলা না ?

-দেখ, তুমি যাই বলবে তাই তো আমি করবো না ! তুমি যদি এখন বল দশতলা বিল্ডিং থেকে লাফ দিতে আমি কি দিবো ?

-হ্যা দিতে হবে ! আমার সাথে রিলেশন রাখতে হলে তাই করতে হবে !

আমি একটু হাসলাম !

এই ভয়টা নিশি আমাকে অনেকবার দেখিয়েছে ! আর আমি ভয় পেয়েছিও বটে !

আমি হাসি মুখে বললাম

-সেই দিন আর নাই গো মমিন !

-কি বলতে চাও তুমি ?

-দেখ নিশি তোমাকে ভালবাসি তার মানে এ না তোমার সব অন্যায় আবদার আমি রাখবো ! এতে যদি তুমি আমার সাথে রিলেশন না রাখতে চাও, ফাইন ! গো টু হেল !

আমি দেখলাম নিশির কেবল একরাশ বিশ্ময় নিয়ে আমার দিকে তাকিয়ে আছি !

আমি আবার বললাম

-আমি তোমার প্রেমিক হতে এসেছিলাম তুমি আমাকে পালতু কুকুর বানিয়ে দিয়েছ ! কিন্তু আর না !

আর থামলাম না !

-এই অপু ! যাবে না বলতেছি !!

নিশি পেছন থেকে ডাক দিল ! কিন্তু এখন শোনার টাইম নাই !আসলেই নাই !

আজ আমি মুক্ত !!

কারো কথা শোনার টাইম নাই !





কিন্তু দুদিন যেতে না যেতেই বুঝলাম আসলে ব্যপারটা তেমন সহজ হল না যেমন টা ভেবেছিলাম । নিশিকে যেন খুব বেশি মনে পড়তে লাগলো !

আচ্ছা নিশির কাছে কি ফোন করবো ?

নাহ !

করবো না !

কোন দরকার নাই !

সত্যি কি দরকার নাই ?



ভাবছি ভাবছি যে নিশিকে ফোন করবো কি না ঠিক তখনই নিশি ফোন করে ফেলল !

আল্লাহ ! ও কি আমার মনে কথা বুঝে ফেলল নাকি ?

এখন যদি ঝারি মারা শুরু করে ?



আমি ফোন রিসিভ করলাম !

-হ্যালো !

ওপাশ থেকে খানিকক্ষন নিরবতা ! তারপর কান্নার আওয়াজ ! আমি বললাম

-কি হল ! কাঁদছো কেন ?

-কাঁদবো না ! কি করবো ! হাসবো ?

-কাঁন্না কাটির তো কিছু নাই !

-কান্না কাটির কিছু নাই ?

নিশি যেন চিৎকার করে উঠলো ! তারপর বলল

-আমার কাছের মানুষটি আমাকে ডাম্প করে চলে গেছে আর আমি কাঁদবো না ?

আমি একটু যেন সাহস পেলাম ! নাহ ! এই মেয়ে কিছু বুঝে নাই !

আমি বললাম

-এই কথা আগেই চিন্তা করার দরকার ছিল !

ওপাশে থেকে নিরবতা ! লম্বা নিরবতা !

আমি বললাম

-কি কিছু বললবা নাকি আমি ফোন রেখে দিবো !

আগে এই ফোন রাখার কথা বললেই আমার খবর ছিল ! নিশি বলত কেন আমার কথা কথা বলতে ভাল লাগছে না ! অন্য কাউকে দরকার !

কিন্তু আজকে কিছু বলল না ! আমিও চুপ করে রইলাম ! একটু পরে নিশি নিজেই বলল

-জানো এ দুই দিনে আমি আমি তোমাকে অনেক মিস করেছি ! অনেক বেশি ! বারে বার মনে হচ্ছিল কি যেন নাই ! আমার কি যেন হারিয়ে গেছে !!

-তাই ?

-তোমার মনে হয় নি ?

-হুম হয়েছে !

-একটা কথা বলবো তোমাকে ?

-বল !

-আসলে তোমার সোজা করার জন্য আমি এমনটা করেছি !

আমি যেন আকাশ থেকে পড়লাম !

-সোজা ?? আমাকে ?

-হুম ! আমি এইটাই বলতে তোমাকে ডেকেছিলাম ! তুমি আমার সব কথা এমন বিনা বাক্যে মেনে নিতে কেন ? যা বলতাম তাই করতা ! কেন ?

আমি কিছু বুঝলাম না নিশির কথা !

নিশি আবার বলল

-ছেলে মানুষ হবে ছেলে মানুষের মত ! আমি তোমাকে যা বলি তুমি চুপ চাপ তাই মেনে নাও এটার কোন মানে হয় ! ভেড়া !

-ভেড়া ?

-তা নয়তো কি ? শুনো মেয়েরা এমনি ভয় দেখায় কিন্তু কখনও ছেড়ে যায় না ! এটা একটা কথস বল ! তাই তো আমি এমন টা করেছি ! আমার জন্য কেন তুমি তোমাকে পরিবর্তন করবে ! তোমার যেটা পছন্দ হবে না সেটা কেন করবে ?

-তাই ?

-মেয়েটা ভেড়া মার্কা ছেলেদের পছন্দ করে না বুঝছো ! এখন মনে হচ্ছে আমি একটা ছেলের সাথে প্রেম করছি !

-এতো দিন কি মনে হয়েছে ?

-বললাম না একটু আগে ! ভেড়া !

আমি তাড়াতাড়ি বললাম

-আচ্ছা আচ্ছা ঠিক আছে ! আর বলতে হবে না ! আমি একদম বুঝে গেছি !

নিশি বলল

-আচ্ছা ঠিক আছে ! আচ্ছা শুন ! কালকে আমার একটা কাজ আছে সাভারে ! আমার সাথে যেতে হবে !

-কখন ?

-সকালে !

-আচ্ছা ! কোন সমস্যা নাই !

-আচ্ছা কালকে সময় মত পৌছে যাবা কিন্তু ! আমাকে যেন দাড়িয়ে থাকতে না হয় !

-হুম ! হুম ! কোন সমস্যা নাই !



আমি ফোন রেখে দিলাম ! তারপর মনে এইটা কি হলো ! যেই লাউ সেই কদু ! আমি রাজি হলাম কেন ? আমার কালকে সকাল বেলা ক্লাস আছে !

ফোন টা হাতে নিয়ে ফোন করতে গিয়েও করলাম না ! আসলে এতো দিনের অভ্যাস এতো সহজে কি যায় !!!!



ফেবু লিংক

মন্তব্য ২৪ টি রেটিং +১০/-০

মন্তব্য (২৪) মন্তব্য লিখুন

১| ২২ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:২৬

দিকভ্রান্ত*পথিক বলেছেন: দারুন হইছে ভাই!! মজারু! আপনার লেখা পাইলে ছাড়িনা :) + + + +

২২ শে মার্চ, ২০১৩ রাত ১০:১২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! আমি তো প্রতিদিনই কিছু না কিছু লিখি !! :):)

২| ২২ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:৩২

কাজী মামুনহোসেন বলেছেন: দিকভ্রান্ত*পথিক বলেছেন: দারুন হইছে ভাই!! মজারু!

২২ শে মার্চ, ২০১৩ রাত ১০:১২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

৩| ২২ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:৩৭

আতিকুল০৭৮৪ বলেছেন: এইটা জোস হইছে

২২ শে মার্চ, ২০১৩ রাত ১০:১৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):):)

৪| ২২ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:৫৭

মোঃ মাহমুদুর রহমান বলেছেন: ভাই অনেকদিন পর আপনার গল্প পরলাম। বরাবরের মত ভালো লাগলো।

২২ শে মার্চ, ২০১৩ রাত ১০:১৪

অপু তানভীর বলেছেন: কেন ভাই অনেক দিন পরে কেন পড়লেন ? :(:(
আমি তো নিয়মিতই লিখি !!

ধন্যবাদ !!

৫| ২২ শে মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:০৯

শায়মা বলেছেন: এই মেয়ের সমস্যা কি ?
আমি মেয়েদের এমন উৎকট পোষাক পরে দাড়িয়ে আছি আর কয়েকটা মেয়ে আমাকে দেখছে আর হাসা হাসি করছে এটা ভাবতেই আমার গা কেমন গুলিয়ে আসলো !
নাহ ! এটা হতে পারে না !
আমি এই কাজ করবো না !
কিছুতেই না !



হা হা

প্রথমে হাসছিলাম পরে বুঝলাম .........

২২ শে মার্চ, ২০১৩ রাত ১০:১৪

অপু তানভীর বলেছেন: কি বুঝলা আপু বল দেখি ??????

তোমার মন খারাপ না তো !!

৬| ২৩ শে মার্চ, ২০১৩ দুপুর ১২:৪৫

বটবৃক্ষ~ বলেছেন: হাহাহাহ!! সেইরকম মজা পেলাম!বিশেষ করে লাস্ট লাইন টা পরে!! =p~ =p~ =p~
একগাদা প্লাস লন!!

২৩ শে মার্চ, ২০১৩ দুপুর ২:১৯

অপু তানভীর বলেছেন: নিলাম প্লাস ! প্লাস ছাড়া আর কি নিবো আপনার কাছ থেকে !!!

৭| ২৩ শে মার্চ, ২০১৩ দুপুর ১২:৪৬

বটবৃক্ষ~ বলেছেন: ওহ!! বলতে ভুলে গেসি!! ছবিটা খুব বেশি কিউট হইসে!!:):):)

২৩ শে মার্চ, ২০১৩ দুপুর ২:১৯

অপু তানভীর বলেছেন: :):):):)

৮| ২৩ শে মার্চ, ২০১৩ দুপুর ২:২৫

নেক্সাস বলেছেন: ভাল হয়েছে

২৩ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:১২

অপু তানভীর বলেছেন: :):):)

৯| ২৩ শে মার্চ, ২০১৩ রাত ৯:৪৬

শ্রাবণ জল বলেছেন: মজা :)

২৩ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৬

অপু তানভীর বলেছেন: :):)

১০| ৩১ শে মার্চ, ২০১৩ সকাল ১০:৫৪

রাইয়ান মনসুর বলেছেন: ভালা হয় নাই এইটা... :/

৩১ শে মার্চ, ২০১৩ রাত ৯:২৫

অপু তানভীর বলেছেন: :( :( :(

১১| ৩১ শে মার্চ, ২০১৩ সকাল ১১:১৪

আহমেদ রাকিব বলেছেন: মজার এবং সুন্দর। :)

৩১ শে মার্চ, ২০১৩ রাত ৯:২৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ । :)

১২| ০১ লা এপ্রিল, ২০১৩ রাত ২:০১

একজন আরমান বলেছেন:
দারুন হয়েছে এইটা।

দেখ নিশি তোমাকে ভালবাসি তার মানে এ না তোমার সব অন্যায় আবদার আমি রাখবো ! এতে যদি তুমি আমার সাথে রিলেশন না রাখতে চাও, ফাইন ! গো টু হেল ! =p~ =p~ =p~

০১ লা এপ্রিল, ২০১৩ রাত ২:৫৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.