নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

বেটা টিংকু, ঐ ঠোঁটে কেবল আমার অধিকার !!

০৯ ই জুলাই, ২০১৩ রাত ১১:০৫

-এই

-হুম !

-জানো আজকে কি হয়েছে ?

-কি আর হবে ? টিংকু কি করেছে শুনি !

-এই তুমি কি বল ! আমার টিংকু কত ভাল না বল ?

-হুম ! ভাল তো ! একবার কেবল কাছে পেয়ে নেই বেটা কে ?

-এই কি করবা তুমি ?

-আমি কি করবো জানো ? আমি একটা মহিলা টিংকু কিনবো । তারপর সেই মহিলা টিংকুকে তোমার বাড়ির পাশে ছেড়ে দিবো !

-তাই ? আমার টিংকু তোমার মত লুল না !

-আচ্ছা দেখা যাবে ! মহিলা টিংকু দেখে যদি তোমার টিংকুর মাথা ঠিক থাকে তাহলে আমি আমার নাম বদলে ফেলবো !

-দেখা যাবে ! আচ্ছা শুনো না ! আজকে না টিংকু আমার ঠোটে কামড় লাগিয়ে দিয়েছে ।

-মানে কি ? টিংকু তোমার ঠোট পর্যন্ত পৌছালো কেমন করে ?

-আরে শুনো না ! আমি ওর সাথে খেলা করতেছিলাম ! তারপর ওকে কোলে নিয়ে গালের কাছে ! কিন্তু পাজিটা আমার ঠোটে কামড় লাগিয়ে দিয়েছে !

-আমি হলে কি করতাম জানো ?

-কি !

-আমি এতো জোরে কামড় লাগাতাম আর ছাড়তামই না !

-ইস ! আসো ! তুমি টিংকু হয়ে ? আসতে পারো না ? তাহলে আমি তোমাকে এভাবে আদর করতাম !

-তাই ?

-হুম ! অনেক আদর করতাম ! সারা দিন আদর করতাম ! আচ্ছা শুনো না ! আম্মা খেতে ডাকছে ! এসে কথা বলি ! আজকে কিন্তু ঘুমাতে পারবে না ! কালকে কথা বলতে বলতে ঘুমিয়ে গেছিলে ! আজকে কিন্তু অনেক কথা বলতে হবে !

-আচ্ছা ! তুমি খেতে যাও ! আমি জেগে থাকবো !

-থাকবা কিন্তু !

-হু !



হৈম ফোন রেখে দিলো !

নাহ ! এই টিংকুর একটা কিছু করতে হবে ! বেটার সাহস তো কম না আমার হৈমকে কামড় লাগিয়ে দিয়েছে । তার উপর আবার ঠোটে !

শুন বেটা টিংকু !

ঐ ঠোটে কেবল আমার অধিকার !

ঐ ঠোট ছোঁয়ার অধিকার কেবল আমার আছে ! আর কারো নাই ! তোর জন্য একটা মহিলা টিংকুর ব্যবস্থা করতেই হবে দেখছি !



প্রথম পর্ব

মন্তব্য ১৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই জুলাই, ২০১৩ রাত ১১:১৪

সেলিম আনোয়ার বলেছেন: ঐ ঠোটে কেবল আমার অধিকার !
ঐ ঠোট ছোঁয়ার অধিকার কেবল আমার আছে ! আর কারো নাই !

সহমত। কোথায় গেলে আকাশলীনা ।

০৯ ই জুলাই, ২০১৩ রাত ১১:২৮

অপু তানভীর বলেছেন: একদম স হমত ! দ্বিমত হবার কোন চান্সই নাই !

:):)

২| ১০ ই জুলাই, ২০১৩ রাত ৯:৫০

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: ;) ;) ;)

১০ ই জুলাই, ২০১৩ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: ;););)

৩| ১১ ই জুলাই, ২০১৩ রাত ১১:৫১

রাজু মাষ্টার বলেছেন: অছাম (thums up) :)

১১ ই জুলাই, ২০১৩ রাত ১১:৫৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):):)

৪| ১২ ই জুলাই, ২০১৩ রাত ১:১৭

বটবৃক্ষ~ বলেছেন: হাহা!! অন্নেক কিউট হইসে! :)

১২ ই জুলাই, ২০১৩ রাত ২:০২

অপু তানভীর বলেছেন: :):):)

৫| ১২ ই জুলাই, ২০১৩ রাত ১:১৯

বটবৃক্ষ~ বলেছেন: আর ছবি টাও অনেক সুন্দর!! আমার ম্যাও টাও এমন করে মাঝে মাঝে!! ওরা এমন করে আসলে কোলে উঠে আদর খাওয়ার জন্যে!! :) :)

১২ ই জুলাই, ২০১৩ রাত ২:০৩

অপু তানভীর বলেছেন: তাই নাকি ?
আপনার ম্যাও ও আছে ?
:|| :|| :-< :-<

৬| ১৬ ই জুলাই, ২০১৩ দুপুর ২:১১

অর্ধমানব ও অর্ধযন্র বলেছেন: বিলাইরা কি এমনই হয়। হুদাই পোলাগো মোহাব্বতে ভাগ বসায়। আমার লগেও এমন করসিল। দিসি ভাগাইয়া। আমার লগে ইতরামি। B-) B-) B-) B-)

১৬ ই জুলাই, ২০১৩ দুপুর ২:২৯

অপু তানভীর বলেছেন: খুব ভাল করছেন । কিন্তু আমি তো করতে পারতাছি না ! :(:(
কেমনে তাড়াইমু !!

৭| ০১ লা জুন, ২০১৪ রাত ১:৪৪

টিংকু টিংকু বলেছেন: কই কই !! আমার মহিলা টিংকু কই!!?? :#) :#) :!> :#>

০১ লা জুন, ২০১৪ রাত ১:৪৮

অপু তানভীর বলেছেন: নাই........ এমনি কইছি.......
B-)) B-)) B-)) B-)) B-))

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.