নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

হিংসুক প্রেমিকা !

২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৩:০৫

এক



সুমন এক ভাবেই জানালা দিয়ে তাকিয়ে আছে বৃষ্টির দিকে ! কিছুটা আনমনা হয়ে । আজকে অফিসে আসার পর থেকেই বৃষ্টি শুরু হয়েছে । ঝুম বৃষ্টি ! এই রকম বৃষ্টিতে ভিজতে পারলে ভাল লাগতো কিন্তু সেই উপায় নাই ! অফিস ছুটি পর্যন্ত অপেক্ষা করতে হবে ।

অবশ্য অফিস ছুটির আর খুব একটা বাকীও নাই । সুমন ঘড়ি দেখলো । ঘন্টা খানেক বাকি আছে ।

কি করবে ?

একটু আগেই কি আজকে বের হয়ে যাবে ?

যাওয়া যায় । বস আজকে আসে নাই । বকা দেওয়ার কেউ নাই । সুমন আর অপেক্ষা করলো না। বাইরে বৃষ্টির দিকে তাকিয়ে মন হচ্ছে বৃষ্টি আর অনেক্ষনই হবে কিন্তু সুমনের অপেক্ষা করতে মন চাইছে না । এখনই বাসায় যেতে হবে তারপর ছাদে উঠে ভিজতে হবে !

সুমন নিজের ডেস্ক থেকে উঠল ।



-এই সুমন ভাই ? দাড়ান !

সবে মাত্র অফিসের গেট দিয়ে বের হয়েছে তখনই ডাকটা শুনতে পেল । অহীনের ডাক ।

সুমন পেছন ঘুরে তাকাতেই অহীন একেবারে লাফ দিয়ে সুমনের ছাতার নীচে চলে এল !

-আরে আস্তে !

-হুম ! আস্তে আসলে তো ভিজে যেতাম দেখছেন না !

-আমাকে তো বলা যেত ! আমি নিয়ে আসতাম । !

-হুম ! হয়েছে । এখন চলেন !

সুমন খানিকটা অবাক হয়ে বলল

-কোথায় ?

-আপনি বৃষ্টিতে ভিজতে যাচ্ছেন না ?

-আপনাকে কে বলল ?

-দেখুন, আমি কিন্তু আপনার অনেক খবরই জানি ! এখন চলেন ! আজকে আপনাকে এমন একটা জায়গায় নিয়ে যাবো সারা জীবনে মনে রাখবেন !

-কোথায় নিয়ে যাবেন ?

-আরে চলুন না ! বৃষ্টিতে ভেজার জন্য অতি উত্তম জায়গা ! আসুন আসুন !





বৃষ্টির দিকে ট্যাক্সিটা পাওয়া অনেক ঝামেলার একটা ব্যাপার । সুমন নিজে খানিক্ষন চেষ্টা করে দেখলো কিন্তু কোন কাজই হল না । কোন ট্যাক্সি বা সিএনজি থামতে চাইছে না !

যখন হাল ছেড়ে দিলো তখনই একটা সিএনজি এসে হাজির !





অফিসের দুইতালা থেকে সুমন আর অহীনের পুরো দৃশ্যটা নিশি দাড়িয়ে দেখছিল ! হঠাৎ করেই নিশির মনে হল ওর রাগ উঠছে ।

ঠিক কারনটা ও ঠিক মত ববুঝতে পারছে না !

রাগ ওঠার কোন কারন তো নাই !

কিন্তু তবুও রাগ উঠছে কেন ?

অহীনকে সুমনের পাশে দেখে সহ্য হচ্ছে না ?

কিন্তু তা তো হওয়ার কথা না ! কোন কারনই নাই ! তাহলে কেন রাগ হচ্ছে । মনে হচ্ছে ঐ অহীনের নামনের মেয়েটাকে একটা জোরে চড় লাগাতে ।

ছেলে মানুষের সাথে তো মাখা মাখি কেন ?

আর সুমন টাও হয়েছে এমন ?

আসলেই ছেলে মানুষ এমনই হয়ে থাকে । একটা মেয়েকে ছেড়ে যেতে অন্য মেয়ের কাছে যেতে ওদের বিন্দু মাত্র সময় লাগে না !

এই তো কদিন আগেই সুমন নিশি প্রোপোজ করেছিল ! এমন একটা ভাব যেন নিশি কে ছাড়া ও বাঁচবেই না ! আর এখন দিব্যি অন্য মেয়ের সাথে ঘুর বেড়াচ্ছে ।

আশ্চার্য !



নিশির যদিও সুমনের প্রোপোজ এক্সসেপ্ট করে নাই তবুও কি এক মাসের ভিতরে অন্য মেয়ের দিকে ঝুকে পরতে হবে ?

এমন কেন হবে !

মাঝ খানে নিশির একবার মনে হয়েছিল যে সুমন প্রোপোজাল ফিরিয়ে দিয়ে নিশি মনে হয় ভুলই করলো কিন্তু এখন মনে হচ্ছে ঠিক ই করেছে । এই রকম ছেলের সাথে বিয়ে করার কোন মানে নাই ।

নিশির নিজের মন থেকে সুমন আর অহীনের চিন্তা দুর করার চেষ্টা করলো ! কিন্তু অবাক হয়ে লক্ষ্য করলো যে কিছু ঝেড়ে ফেলতে পারছে না । ঘুরে ফিয়ে ঐ দৃশ্যটাই চোখের সামনে আসছে ।



সুমন দাড়িয়ে আছে বৃষ্টির মধ্যে ছাতা মাথায় দিয়ে আর অহীন দৌড়ে এসে ছাতার ভিতর ঢুকে পড়লো !

একেবারে সিনেমার নায়িকা দের মত । জীবন টা সিনেমা পেয়েছে ।

ফাজিল মেয়ে !!

থাপড়িয়ে দাত খুলে ফেলা দরকার !

নিশির রাগ বাড়তেই থাকে !





-ঐটা কি ছিল ?

অহীন সিএনজির গ্রিল দিয়ে বাইরে তাকিয়ে বৃষ্টি দেখছিল ! সুমনের কথায় ওর দিকে ফিরে তাকিয়ে বলল

-কোনটা কি ছিল ?

-আরে ঐ ভাবে কেউ লাফ দিয়ে আসে । তাও অফিসের সামনে কলিগরা কি মনে করবে !

-করুক না ? সমস্যা কি ?

-অহীন ! আপনার কাজ কারবার আমি কিছুই বুঝতে পারছি না ।

অহীন কিছুক্ষন সুমনের তাকিয়ে বলল

-আপনি এতো টেনশন নিয়েন না তো ! দেখবেন কাজ হবে । অপেক্ষা করেন !







দুই

সকাল থেকেই খুব বৃষ্টি হচ্ছিল ! বৃষ্টি হলেই আমার মন বিষন্ন হয়ে ! আর ইদানিং কেন জানি আরো বেশি মন খারাপ হয় ! নিশির আসে পাশে থাকলেই এমন টা হয় ! আচ্ছা মেয়েটার মনে আমার জন্য কি কোন ফিলিংস ই নাই ?

কি রকম কঠিক মুখে আমার সামনে দিয়ে চলাচল করে !

আশ্চর্য হয়ে যাই ! আগে টুক টাক কথাবর্তা হত এখন তাও বন্ধ !

এখন মনে হচ্ছে মেয়েটাকে পছন্দ করে ভুলই করেছিলাম ! যে মেয়েটা আমার জন্য বিন্দু মাত্র কিছু অনুভুব করে না তার জন্য মন খারাপ করে কি লাভ ?

তবে আজকে সময় আসলেই অনেক ভাল কেটেছে । অহীন আমাকে এমন একটা জায়গায় নিয়ে যাবে ভাবতেই পারি নি । আফতাব নগরে এমন একটা বাড়ি আছে আমি তো জনতামই না !

বৃষ্টির ভিতরে সিএনজি থামলো একদম বাড়িটা গেটের সামনে । একেবারে শেষ বাড়িটা ! আমি যখন বাড়ির ভিতরে ঢুকলাম তখন মনে হল যেন আমি অন্য কোন জগতে চলে এসেছি !

পুরো বাড়িটা গাছগাছালীতে ভরা ! তার উপর আবার আকাশে মেঘ ! কেমন যেন অন্ধকার হয়ে আছে ।

অহীন আমাকে টেনে নিয়ে গেল বাড়ির ভিতরে !

-এটা কার বাড়ি ?

অহীন আমার কথার ঠিক মত জবাব না দিয়ে বলল

-কেন ? এ বাড়ির মেয়েকে বিয়ে করবেন ?

-আরে আশ্চর্য ! এভাবে যে কারো বাড়ির ভিতর ঢুকা ঠিক নাকি ?

-সুমন সাহেব, আপনি মনে হয় দেখেন নাই যে আমি চাবি দিয়ে গেট খুলেছি ! তারমানে কি দাড়ায় ?

আমি সত্যিই অবাক হয়েছি ! বললাম

-এটা তোমার বাসা ?

-হুম !

-সরি এটা আপনার বাসা এটা আসলে অবাক হয়েছিলাম এতো যে হঠাৎ করেই তুমি বের হয়ে গেল !

অহীন হেসে বলল

-তুমিই ঠিক আছে ! আর আমরা যে প্রোজেক্ট হাতে নিয়েছি তাতে মনে হয় আমাদের তুমিতেই আসা ভাল ! তাই না ?

আমি কিছুক্ষন চুপ করে অহীনের দিকে তাকিয়ে রইলাম । মেয়েটাকে আমি ঠিক মত বুঝতে পারছি না ! মেয়েটা আসলে কি করতে চাইছে !

আর কেনই বা করতে চাইছে !



নিশি যেদিন আমার প্রোপোজ ফিরিয়ে দেওয়ার মনটা অনেক খারাপ ছিল ! অহীন পুরো ব্যাপারটা কোথা থেকে যেন জানতে পারে ! হয়তো নিশি নিজেই বলেছে ।

অহীন একেবারে সরাসরি আমার কাছে এসে বলল

-আপনি কি হার মেনে নিবেন ?

আমি অহীনের কথা ঠিক মত বুঝতে পারলাম না ! । বললাম

-মানে কি ? আমি ঠিক বুঝতে পারলাম না আপনার কথা !

তারপর অহীন আমাকে যা বলল তাতে আমি সত্যিই অবাক হলাম । কেবল বললাম

-কাজ হবে ?

-অবশ্য হবে ! কেবল আমি যা করতে বলবো তাই করতে হবে ! পারবেন তো !





তিন

-আসবো ?

সুমন একটু চমকালো ! দরজায় নিশি দাড়িয়ে ! হাসি মুখে !

সুমন অনুভব করলো ওর বুকের ভিতর হার্ট বীট বেড়ে গেছে ! এই মেয়েটা এখানে কি করে ! এতো দিন ধরে এখানে কাজ করে খুব কমই ওর সাথে কথা হয়েছে । কথা হয়েছে টুকটাক !

নিশির আর সুমনের ডিপার্টমেন্ট আলাদা তাই খুব একটা দরকার হয় না দেখা করার । তাহলে আজকে কি দরকার পড়লো ?

-আসুন !

সুমন অনুভব করলো কথাটা বলার সময় ওর গলাটা কেমন যেন একটু কেঁপে উঠল !

নিশি ওর সামনে বসতে বসতে বলল

-একটা দরকারে আসলাম !

-বলুন !

-তার আগে বলুন আপনি আমার উপর এখনও রাগ করে নেই তো !

-কোন ব্যাপারে ?

-দেখুন আপনি ভাল করেই জানেন কোন ব্যাপারে ! আসলে জীবনে সব কিছুই মন মত হয় না ! তারপরেও তো সবার সাথেই মানিয়ে চলতে হয় !

-হুম ! তা তো অবশ্য ! বলুন !

-আপনি নাকি গ্রাফিক্স জিজাইন জানেন ?

-এই একটু জানি আর কি ?

-আমার একটা প্রেজেন্টেশন তৈরি করে দিতে হবে !

-কখন ?

-আজকেই ! লাঞ্চ আওয়ারের আগেই লাগবে । দেখুন কালকে হলে আমি কিছু একটা করে ফেলতাম কিন্তু হঠাৎ করেই ঝামেলা টা বেঁধে গেছে । কিছু উপায় খুজে পাচ্ছি না !

-আচ্ছা ঠিক আছে ! আমার কিছু থিম করা আছে ! দেখা আপনার কাজে লাগে নাকি !

নিশি খুশি হয়ে উঠল ।

-আপনাকে যে কি বলে ধন্যবাদ দিবো !

-না না ! ঠিক আছে । আগে আপনার উপরকারে আসি তারপর !



নিশি চলে যাওয়ার পরেও সুমন কিছুক্ষন চুপ করে বসে রইলো ! মনে মনে একটা অনন্দ অনুভব করছে ।

কাজ কি তাহলে সত্যি হচ্ছে ?



চার



সুমন ছেলেটা প্রথম থেকেই কেন যেন লাগতো ! দেখতে শুনতে খারাপ তা কিন্তু না ! কিন্তু তবু কেন জানি ভাল লাগতো না ! তাই ছেলেটা যখন প্রোপোজ করে বসলো একটু বিরক্ত হয়ে উঠেছিলাম ! কিন্তু ছেলেটাকে যখন অহীনের সাথে আবার দেখলাম কেন জানি ভাল লাগলো না ! আমি ঠিক বুঝতে পারলাম না এমন একটা কেন হচ্ছে ! এমন তো হবার কথা না ।

সুমনের কোন কিছুই ঠিক অপছন্দ করার মত না । অফিসের সবাই তাকে পছন্দ করে । সেই হিসাবে মত আমারও তাকে পছন্দ করার কথা ।



সারাক্ষন কথা বলছে নিজে হাসছে আবার অন্যকে হাসাচ্ছে ! এমন ছেলে সবাই পছন্দ করে ! আমিও করি ! কিন্তু আমার কেন জানি মনে হয়েছিল সুমন আমাকে একটু আগে ভাগেই প্রোপোজ করে ফেলেছে । এমনটা কেন হবে ?

আমাকে পছন্দ কর । ভাল কথা ! কিন্তু আগে তো আমার মন জোগাবে !

তা না আমি সামনে আসলেই কেমন চুপ করে যায় !

যেন আমি অন্য গ্রহের কোন প্রানী । আমার সামনে কোন কথা বলা যাবে না !

আমি নিজেও ওর সাথে কয়েকদিন কথা বলেছি কিন্তু আমাকে আকারে ইঙ্গিতে তেমন কিছুই সে বোঝাই নি ! বা বোঝাতে পারি নি !

আমি ওর মনোভাব প্রথম টের পাই সাবরিনার কাছ থেকে । শুনে খানিকটা অবাক হয়ে গেছিলাম । পরে আস্তে আস্তে টের পেতে শুরু করি আসলেই সুমন আমাকে পছন্দ করতে শুরু করেছে !



সুমনের মত ছেলেকে সবাই পছন্দ করে কিন্তু তাই বলে এমন হুট করে কিছু বলে উঠবে ?

আগে কি ওর উচিৎ ছিল না আমি দিকটা দেখা ! আমার মনটা কি ওর আগে জয় করার দরকার ছিল না ?

তা না !

তাই প্রথমে খানিকটা বিরক্তই হয়েছিলাম ওর আচরন দেখে কিন্তু সব চেয়ে বেশি বিরক্ত হলাম অহীনের সাথে ইটিস পিটিস করতে !

আমি ওকে রিফিউজ করেছি দুইদিনও হয় এরই ভিতরে নতুন একজন ?

কি রে ভাই ?

কটাদিন অপেক্ষা করলে হত না ?

প্রথমে ভেবেছিলাম সম্পুর্ন ভাবে এড়িয়ে যাবো কিন্তু ঐ দিন বৃষ্টিতে ওকে আর অহীন কে দেখে কিছুতেই ভা লাগলো না ! কিছুতেই নিজের মন থেকে ওটা দুর করে দিতে পারলাম না ।

এমন কেন হচ্ছিল ঠিক বুঝতে পারলাম না !



বাসায় গিয়ে সারাটা সময় কেবল চোখের সামনে ওদের দুজনের দৃশ্য ভাসতে লাগলো । বারবার কেন জানি মনে হচ্ছিল যে কিছু একটা আমার ছিল সেটা অন্য কেউ নিয়ে যাচ্ছে !

কেন নিয়ে যাবে ?

না ! আমি কিছুতেই নিয়ে যেতে দিবো না !



তারপরেই সুমনের সাথে মেলামেশা টা বেড়ে যায় । বলা যায় ইচ্ছে করেই আমি বাড়িয়ে দেই । আমি জানতাম এমটা হবে ! সব ছেলে গুলোই এমন !

তবুও এর ভিতর সুমন অহীনের সাথে অনেক কথা বলতো ! অনেক হাসাহাসি করতো !

অফিসের পরে প্রায় দিনই ওদের এক সাথে বাইরে যেতে দেখতাম ! পাশাপাশি বাসে সিটে অথবা রিক্সায় বসতে দেখে আসলেই মনের ভিতর একটা ক্রোধ জেগে উঠতো !

বারবার মনে হত আমি হেরে যাচ্ছি নাকি !

না ! আমি হারতে পারি না ! অহীনের কাছে আমি হারতে পারি না !

যা আমার ছিল তা আমি ছিনিয়েই নিবো !



আজকে সুমনকে সব কিছু খুলে বলতে হবে ! আজকেই ! ওকে আসতে বলেছি ! আজকেই সুমনকে নিজের করে নিবো !



(গাড়ি চলবে)

Click This Link

মন্তব্য ৩৮ টি রেটিং +৩/-০

মন্তব্য (৩৮) মন্তব্য লিখুন

১| ২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৩:১৩

মাহতাব সমুদ্র বলেছেন: ভালো লাগলো। সুন্দর গল্প। শুভ কামনা!!!!

২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

২| ২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৩:২৮

অর্থনীতিবিদ বলেছেন: গল্পের মধ্যে আকর্ষণ আছে। পড়ে ভাল লেগেছে।

২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৩:৪৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ অর্থনীতিবিদ !
আমি কিন্তু অরথীতির ছাত্র !! ;);)

৩| ২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৩:৪৬

সেলিম আনোয়ার বলেছেন: সুন্দর লিখেছেন। তবে হারা জিতার মালিক স্রষ্টা । কে যে হারে আর কে যে জেতে গড নোজ।দেখা গেলএক মেয়েএকজন কে ছ্যাক দিয়ে অন্যজনকে বিয়ে করেছে সে লোক তাকে নিয়মিত অবহেলায় জর্জরিত করছে ।

২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৩:৫৫

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!
আল্লাহ তো জানেই ! দেখা যাক সামনে কি হয় ?

৪| ২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৪:৩৬

নূর আদনান বলেছেন: গল্পটা ভাল লাগলো, তবে মাঝে মধ্যে লেখায় দু-একটা শব্দের অসংগতি রয়েছে, যা সংশোধন করলে পাঠক আলো সাচ্ছন্দে পড়তে পারবে
যেমন:
আগে কি ওর উচিৎ ছিল না আমি দিকটা দেখা

মনে হত আমি হেসে যাচ্ছি নাকি !


যদিও বলতে চাইছিলাম না শেষে আবার কি মনে করেন
ভাবলাম আপনারই আর আপনার লেখা ভাল লাগে উপকার হবে তাই বললাম

২৬ শে জুলাই, ২০১৩ বিকাল ৪:৫৫

অপু তানভীর বলেছেন: নো টেনশন । আমার গল্পে কিছুটা বানান ভুল থাকবেই ! এটা আমার লেখার অন্যতম বৈশিষ্ট !!
হিহিহিহি !!

ঠিক করে দিচ্ছি !! :)

৫| ২৬ শে জুলাই, ২০১৩ রাত ১০:৪২

রাজু মাষ্টার বলেছেন: হুম :-& :-&
.
.
.
.
.
.
.
.
.

B-)) B-)) B-)) অক্করে চখাম,নেক্সট পার্ট তাড়াতাড়ি......


জীবনটা যদি এমন সুন্দর হইত?এই কঠিন বাস্তবতা আর ভাললাগেনা।

ভালা হইসেক :-B :-B :-B :-B

২৬ শে জুলাই, ২০১৩ রাত ১১:৫৫

অপু তানভীর বলেছেন: জীবন এমনটা হয় না মোটেও !
দেখা যাক, কত জলদি দিতে পারি !

ধন্যবাদ !!

৬| ২৭ শে জুলাই, ২০১৩ রাত ১২:৫৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ভালো লাগলো !

২৭ শে জুলাই, ২০১৩ রাত ১:৫৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

৭| ২৭ শে জুলাই, ২০১৩ রাত ১:০৪

ফারিয়া বলেছেন: বেশ! ;) :D

২৭ শে জুলাই, ২০১৩ রাত ১:৫৯

অপু তানভীর বলেছেন: কি বেশ ? ;);)

৮| ২৭ শে জুলাই, ২০১৩ ভোর ৬:৪৯

বটবৃক্ষ~ বলেছেন: :)

অহীন আর নিশি কে একই গল্পে দেখে অন্যরকম লাগছে...।!! :)
তবে সুন্দর!

২৭ শে জুলাই, ২০১৩ দুপুর ১:১৭

অপু তানভীর বলেছেন: অন্য রকম লাগার কি আছে !! :)

৯| ২৭ শে জুলাই, ২০১৩ সকাল ৭:৫০

তাসজিদ বলেছেন: বস, আর কত প্রেম?????????????

২৭ শে জুলাই, ২০১৩ দুপুর ১:১৯

অপু তানভীর বলেছেন: প্রেম ছাড়া আর কি আছে রে ভাই !! 8-| 8-|

১০| ২৭ শে জুলাই, ২০১৩ দুপুর ১:৫৮

দুঃখ হীন পৃথিবী বলেছেন: এবার একটু বিরহের দিকে যান,

++++++++++++

২৭ শে জুলাই, ২০১৩ দুপুর ২:১৬

অপু তানভীর বলেছেন: দেখা যাক কোন দিকে যাওয়া যায় !!

ধন্যবাদ !!

১১| ২৭ শে জুলাই, ২০১৩ দুপুর ২:৩০

অপর্ণা মম্ময় বলেছেন: আপনার কিছু লেখা পড়েছি , আর কমেন্ট করেছি আরও কম। একটা ব্যাপার খেয়াল করলাম আপনার লেখার টপিক বেশির ভাগই সেইম। প্রেম ঘটিত !!! লেখায় কি ভ্যারিয়েশন আনা যায় না ভাইয়া ? যদিও একবার বলেছিলেন আপনি বেশ সিরিয়াস পাঠক কিন্তু লেখেন হালকা বিষয় নিয়ে - আমার মনে আছে। :)

আপনার লেখার হাত বেশ সাবলীল । গল্প ভালো লেগেছে।

২৭ শে জুলাই, ২০১৩ বিকাল ৫:০৭

অপু তানভীর বলেছেন: কথা সত্য ! আমার প্রায় সব গল্পের থিমই হচ্ছে প্রেম ! অল্প কিছু গল্প লিখেছি অন্যান্য বিষয় নিয়ে !
কিন্তু কেন জানি আমা রএই বিষয়টা নিয়েই লিখতে বেশি ভাল লাগে । দেখবেন অনেকে আছে কেবল গোয়ান্দা কাহিনী লেখে আমি সেই রকম কেবল প্রেম নিয়ে লিখি ! মেয়েদের সাথে কত ভাবে প্রেম করা যায় সেইটার একটা এক্সপেরিমেন্ট করছি :D :D ;)
অন্য কিছু নিয়ে লিখতে ভাল লাগে না খুব ।

আর একটু বয়স হোক তখন অন্য কিছু নিয়ে লেখা যায় নাকি চেষ্টা নিবো ! আর আপনার মনে আছে দেখছি ! আমি আসলেই তাই ! সিরিয়াস পাঠক কিন্তু লিখি হালকা বিষয় নিয়ে !

ধন্যবাদ ! :):)

১২| ২৭ শে জুলাই, ২০১৩ রাত ১১:০১

রাজু মাষ্টার বলেছেন: মেয়েদের সাথে কত ভাবে প্রেম করা যায় সেইটার একটা এক্সপেরিমেন্ট করছি :-& :-& :-& :-& :-& :-& :-&


করো করো ফাটা বাঁশের চিপায় পড়লে বুঝবানে,কয় প্রেমিকায়,কত গণধোলাই

:#) :#) :#) :#) :P

২৭ শে জুলাই, ২০১৩ রাত ১১:২৮

অপু তানভীর বলেছেন: দেখা যাক কত দুর যাওয়া যায় !!

১৩| ২৮ শে জুলাই, ২০১৩ রাত ১০:০৩

নাজিম-উদ-দৌলা বলেছেন:
ভাল হইছে এই গল্পটা। :)

২৮ শে জুলাই, ২০১৩ রাত ১০:২৬

অপু তানভীর বলেছেন: এখনও শেষ হয় নাই । দেখা যাক সামনে কি হয় ! :):)

১৪| ৩০ শে জুলাই, ২০১৩ বিকাল ৪:১১

কাউসার রানা বলেছেন: @নূর আদনান : অপু তানভীরের গল্প আর ভুল বানান থাকবে না তা কি হয় ! তবে আপনি তো মশাই ধরা খেয়ে গেছেন, অন্যের বানান ভুল ধরতে গিয়ে নিজেই কি লিখেছেন দেখেন ..................... যা সংশোধন করলে পাঠক আলো সাচ্ছন্দে পড়তে পারবে..........


ধন্যবাদ অপু তানভীর।

৩০ শে জুলাই, ২০১৩ সন্ধ্যা ৭:১৭

অপু তানভীর বলেছেন: এই না হলে আমার গল্পের পাঠক ! :):):):):)

১৫| ৩১ শে জুলাই, ২০১৩ রাত ১০:৫০

কামরুল আহসান খান বলেছেন: দ্বিতীয় পর্ব কই :-/

০১ লা আগস্ট, ২০১৩ রাত ১২:০০

অপু তানভীর বলেছেন: দ্বিতীয় পর্ব লিখতে মন চাচ্ছে না ! কি যে করি !! #:-S #:-S

১৬| ০১ লা আগস্ট, ২০১৩ রাত ৮:০৯

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: :D :D :D

০১ লা আগস্ট, ২০১৩ রাত ১০:২৯

অপু তানভীর বলেছেন: :D:D:D

১৭| ০১ লা আগস্ট, ২০১৩ রাত ৮:১১

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: :D :D :D

০১ লা আগস্ট, ২০১৩ রাত ১০:৩২

অপু তানভীর বলেছেন: এইটা কিন্তু সিরিয়াস গল্প !! :D:D

১৮| ২৪ শে নভেম্বর, ২০১৩ ভোর ৬:০৮

হান্টার১ বলেছেন: পরের পর্ব জলদি , সহ্য হচ্ছে না

২৫ শে নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:৩৯

অপু তানভীর বলেছেন: পরের পর্ব লিখব কিন্তু পোস্ট করমু কেমনে? পিসি নষ্ট!!

১৯| ২৬ শে নভেম্বর, ২০১৩ ভোর ৪:২৭

হান্টার১ বলেছেন: হায় হায়, বলেন কি? :-& :-&

২৮ শে নভেম্বর, ২০১৩ রাত ১২:৪১

অপু তানভীর বলেছেন: :) হুম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.