নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কল মি ডুড, ম্যান!

ইহা একটি তেলাপোকা ব্লগ, ম্যালাদিন ধইরা টিকা আছে, তেলাপোকার মত।

কুচ্ছিত হাঁসের ছানা

Gentlemen, You cant fight here, this is the WAR room.

কুচ্ছিত হাঁসের ছানা › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশের কোনদিনও কোন উন্নতি হবে না এরকম কিছু মানুষের জন্য। রাজনীতিবিদদের গালি দিয়ে কি লাভ? আমরাই কম যাই কিসে?

০৫ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:২০

যেই দেশে এইরকম চুরি চামারি কইরা সেইটা আবার বড় গলায় সবাইরে জানায়া ব্লগে পোস্ট দেয়, আবার দিয়া কয়, আপনারাও করতে পারেন, আমি সেই দেশের উন্নতির কোন আশা দেখতেছি না।

একটা দেশের উন্নতি হয় না সেদেশের মানুষের জন্য।



শেইম অন আস!!!



পোস্টের লিংক

টাকা ছাড়া যেভাবে আমি আমার একটেল রিচার্জ করতাম। আপনারা চাইলে রবি রিচার্জ করতে পারেন।





উনার লজিক, ছাত্রজীবনে যা করছি, টাকার জন্য করছি, এখন আর তা মনে রাখতে চাই না।



খুব বড়গলায় বলছেন যে ওটা ছাত্রজীবনে বাধ্য হয়ে করেছিলেন,যদি তাই হয় তাহলে এখন কিভাবে বলছেন আমার সন্তানদের যাতে আমার মতো কষ্ট না করতে হয় সেজন্য ব্যংকের টাকা,সরকারের টাকা মারবো? ব্যাংক বা সরকারের টাকাটা যেন কার?







প্রতিবাদ করলে গালিগালাজ ও করছেন।





মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৫ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৫০

তোমোদাচি বলেছেন: এই ব্লগার একজন নিম্ন রুচির ব্লগার, তার বিভিন্ন কমেন্টে বুঝা যায়, চান্স পাইলেই সে অন্যের কাছে ইমেইল এড্রেস চায়; এদের এড়িয়ে চলুন!
ব্লগ হরেক রকমের মানুষের আনাগোনা, এখানে দু'এক জন কীট থাকবে এটাই স্বাভাবিক!

২| ০৫ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ২:০৭

আমি ইহতিব বলেছেন: এই ব্লগারের বিরুদ্ধে রিপোর্ট করার উপায় কি? ওর বিভিন্ন পোস্টের শিরোনাম দেখেই বুঝেছি এইটা কি টাইপ ব্লগার।

৩| ০৫ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ২:২৩

দি সুফি বলেছেন: এইসব নিম্ন মন-মানসিকতার লোকজনকে পাবনা পাঠানো দরকার।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.