নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তব এবং সাধারন মানুষ আমার লিখার জীবন। এখানে রানা নামের একজন অতি সাধারন ব্যক্তির দৈনিক জীবন এবং তার দৃষ্টিতে সমাজের বর্তমান অবস্থা এবং এর প্রভাব তার নিজের ভাষায় প্রকাশ করা হবে।

আমি রানা

আমি বিশেষ কেউ বা কিছু না। যা মনে আসে যেভাবে মনে আসে তাই লিখি।

আমি রানা › বিস্তারিত পোস্টঃ

আমার পরিচয় কি?

৩১ শে অক্টোবর, ২০১৮ সকাল ১১:২৩

আমি রানা, এই দেশের আর দশটা বেকার এর মতো আমিও মধ্যবিত্ত বেকার, নিজেকে শিক্ষিত বেকার বলব নাকি শুধুই বেকার বলব জানিনা। আর দশজনের মতো, বেকারত্বের হতাসাও আমাকে কুঁকড়ে কুঁকড়ে খাচ্ছে। কিন্তু সপ্ন আমার অনেক, বিশাল এই হতাশার পৃথিবীতে আমার সপ্নগুলো যেন এক একটা মহাবিশ্ব সমান।
এই সপ্নের পথে হাটতে গিয়ে কত শত মানুষের সাথে পরিচয়, কত শত আশা, কত শত হতাশা, কেউ আসে বন্ধু হয়ে, আবার কেউ আসে বন্ধুর নামে সুবিধা নিতে,এরই মাঝে আমাদের ভাল মন্দ খুজে নেওয়া, শত বাধা পার করে আমাদের এগিয়ে যাওয়া।
এই এগিয়ে যাওয়ার গল্পই রানা। এবং আমাদের সমাজের রানারা এই সকল বাধা কিভাবে পার করে তাই এই ব্লগে ক্রমে তুলে ধরা হবে।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ৩১ শে অক্টোবর, ২০১৮ দুপুর ১২:৩৭

কামরুননাহার কলি বলেছেন: গুড।

০১ লা নভেম্বর, ২০১৮ দুপুর ২:৪৩

আমি রানা বলেছেন: ধন্যবাদ, পাশে থেকে অনুপ্রেরণা দিবেন।

২| ০১ লা নভেম্বর, ২০১৮ দুপুর ২:০০

স্বপ্নীল ফিরোজ বলেছেন: শুভ কামনা।
জীবন হোক আরো বেশী সু্ন্দর।

০১ লা নভেম্বর, ২০১৮ দুপুর ২:৪৬

আমি রানা বলেছেন: ধন্যবাদ।

৩| ২৪ শে নভেম্বর, ২০১৮ রাত ৮:২৬

পদাতিক চৌধুরি বলেছেন: ভালো সংকল্পের কথা বললেন । শুভ ব্লগিং। এগিয়ে চলুন।

২৪ শে নভেম্বর, ২০১৮ রাত ৮:৩৮

আমি রানা বলেছেন: ধন্যবাদ। পাশে থেকে সাহস দিবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.