নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তব এবং সাধারন মানুষ আমার লিখার জীবন। এখানে রানা নামের একজন অতি সাধারন ব্যক্তির দৈনিক জীবন এবং তার দৃষ্টিতে সমাজের বর্তমান অবস্থা এবং এর প্রভাব তার নিজের ভাষায় প্রকাশ করা হবে।

আমি রানা

আমি বিশেষ কেউ বা কিছু না। যা মনে আসে যেভাবে মনে আসে তাই লিখি।

আমি রানা › বিস্তারিত পোস্টঃ

সম্পর্কের শুরু শেষ।

২৫ শে নভেম্বর, ২০১৮ রাত ১১:৩৫

সম্পর্ক গুলো ভেঙ্গে যাচ্ছে কোন এক অজানা কারনে। পুরনো সম্পর্কটা ভেঙ্গে আবার সচেষ্ট হয়ে উঠে নতুন কোন সম্পর্কে। শুরু হয় আবার নতুন করে ভালো থাকার অভিনয়। অভিনব অভিনয়। নতুন মানুষটার সবকিছুই নতুন, কথা বলার ধরন, চলার ধরন, দেখার ধরন,স্পর্ষ করার ধরন, সর্বপোরি ভালোবাসার ধরন। ভালো লাগে সবটাই । সাথে সাথে চলতে থাকে পুরনো সেই মানুষটাকে ভুলে যাওয়ার চেষ্টা।

নতুন মানুষ, নতুন স্বপ্ন, নতুন সকাল, নতুন একটা তাজা গোলাপ। কত কত ভালোবাসা। আনন্দের বৃষ্টি অবিরত বর্ষিত হতে থাকে। সবকিছুই স্বপ্নের মত,কোন এক সিনেমা যা পুরোটা সময় একটা ঘোর নেশার মত মুগ্ধ করে রাখে, অন্য কিছুই মনে থাকেনা। মস্তিষ্ক যেন শুধু তাকেই চায়। জগৎটা যেন শুধু সে কেন্দ্রিক হয়ে পরে। সকল চিন্তার উৎস সে এবং চিন্তার শেষটাও সে, কবিতায় সে, গল্পেও সে, বন্ধুদের আড্ডা এবং সিগারেট এর প্রতি টানে সেই।
সবকিছুই নতুন নতুন লাগে । শরীরে লাগে ভালোবাসার বাতাস তখন বাতাসেও একটা গন্ধ থাকে, ভালোবাসার গন্ধ।প্রেমে না পড়লে এই গন্ধ নাকে আসেনা।তখন জীবনটার মানে হয়ে যায় অন্যরকম, যেন সদ্য ফােনটা চার্জ করে আনলাম।

কিন্তু সকল সমস্যার মূল হলো ঐ চাদঁটা। সকল নতুনের মাঝে হঠাৎ ঐ পুরোন চাদঁটা আলো দিতে থাকে। মধ্যরাতে মাঝ আকাশে উজ্জ্বল হয়ে, ঘরের জানালার ফাকঁ দিয়ে, কোন অনুমতি না নিয়েই ঢুঁকে পরে মনের ভিতরে। মনে করিয়ে দেয় সেই সকল পুরনো কথা, পুরনো মানুষটা, পুরনো স্বপ্নগুলো, পুরনো হয়ে যাওয়া সেই সকালটা, বাসি শুকিয়ে যাওয়া সেই গোলাপটা।
তখনই ইচ্ছে করে সেই বাসি গোলাপটাকে দেখতে,হন্যে হয়ে খোজাঁখোজিঁ শুরু হয়ে যায় গোলাপটাকে। পুরনো ব্যাগটার ভেতরে থাকা ছিরে যাওয়া ডায়রির ভাঁজথেকে বের করা হয় গোলাপটাকে। হাতেনিয়ে দেখতে থাকে পুরনো প্রিয় মানুষটার শুকিয়ে যাওয়া চেহারা। নিজের অজান্তে চোখে জল চলে আসে।
আবার সম্পর্ক ভাঙ্গে কোন এক অজানা কারনে.....................



মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে নভেম্বর, ২০১৮ বিকাল ৩:৫৫

রাজীব নুর বলেছেন: সম্পর্ক এমনই। ভাঙবে, জোড়া লাগবে। যুগ যুগ ধরে তো এমনই হয়ে আসছে।

২| ১৬ ই ডিসেম্বর, ২০১৮ রাত ৮:৩৯

ইসিয়াক বলেছেন: আপনা‌কে ধন্যবাদ ও বিজয় দিব‌সের শু‌ভেচ্ছা

১৬ ই ডিসেম্বর, ২০১৮ রাত ৮:৫৮

আমি রানা বলেছেন: আপনাকে ও ধন্যবাদ।

৩| ২৭ শে ডিসেম্বর, ২০১৮ রাত ৩:২৯

অপু দ্যা গ্রেট বলেছেন:



পৃথিবী আসলে ভাংগা গড়ার খেলা নিয়েই মেতে আছে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.