নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তব এবং সাধারন মানুষ আমার লিখার জীবন। এখানে রানা নামের একজন অতি সাধারন ব্যক্তির দৈনিক জীবন এবং তার দৃষ্টিতে সমাজের বর্তমান অবস্থা এবং এর প্রভাব তার নিজের ভাষায় প্রকাশ করা হবে।

আমি রানা

আমি বিশেষ কেউ বা কিছু না। যা মনে আসে যেভাবে মনে আসে তাই লিখি।

আমি রানা › বিস্তারিত পোস্টঃ

করোনায় বন্দী অবস্থায় আমার ভাবনা!!!(২)

৩১ শে মার্চ, ২০২০ রাত ৯:১৬

করোনায় বন্দী আজ চার দিন। হাতের যা কাজ ছিল তা গুছিয়ে ফেলেছি দুদিনের মাথায়। এখন অনলাইন ভ্রমনেই সময় কাটে, নানা পোষ্ট পড়ে, দেখে। বর্তমান সময়ে করোনা নিয়ে বেশ কিছু আলোচনা বেশি শোনা যায়,
প্রথমত, বেশি কথা হয় করোনা সতর্কতা নিয়ে, বেশ ভালো বিষয় সবারই এই নিয়ে জানা দরকার। যারা সতর্কতা নিয়ে কথা বলে তাদের সবাইকে আমি মন থেকে সাধুবাদ জানায়।
কিছু মানুষ আছে সরকারের সমালোচনা করে, আসলে তাদের কাজই এটা, সে যেদেশের সরকারই হোক। সরকার এই করেনা ত সেই করেনা, এমন করলে ভালহত তেমন করলে দেশ উদ্ধার পেত ব্লা ব্লা........ তাদের উদ্দেশ্যে একটায় কথা ভাই ,আগে নিজে ঠিক হন তারপর উন্নত বিশ্বের দিকে তাকান, তারাও নিরুপায় এখান আসলে নিজেদের সচেতন হওয়ার সময় এখানে সরকারের বিশেষ কিছু করার নাই।



বিশেষ প্রয়োজনে আজ ঘর থেকে বের হলাম, আর আমাদের বের হওয়ার কারন দেখলাম।আমাদের গুরুত্বপূর্ন কাজের তালিকার মধ্যে রয়েছে বিড়িঁ ফুঁকা, অন্যরা কি করছে তা দেখা, পুলিশ মারছে কিনা তা দেখা, এলাকাবাসী কেমন আছে তার খবর নেওয়া ইত্যাদি(অকাজে যারা বের হয় তাদের কথা বলছি)।
আরেক দল আছেন যাদের বিষয় ধর্ম, এই বিষয়ে যখন কোন ভিডিও দেখি বা লিখা পড়ি তখন আমার অনুভূতি .....


(ভিন্নতা অবশ্যয় রয়েছে)
শেষ কথা সবাই নিজের সৃষ্টিকর্তার উপর বিশ্বাস রাখেন। নিরাপদে থাকুন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.