নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তব এবং সাধারন মানুষ আমার লিখার জীবন। এখানে রানা নামের একজন অতি সাধারন ব্যক্তির দৈনিক জীবন এবং তার দৃষ্টিতে সমাজের বর্তমান অবস্থা এবং এর প্রভাব তার নিজের ভাষায় প্রকাশ করা হবে।

আমি রানা

আমি বিশেষ কেউ বা কিছু না। যা মনে আসে যেভাবে মনে আসে তাই লিখি।

আমি রানা › বিস্তারিত পোস্টঃ

করোনায় বন্দী অবস্থায় আমার ভাবনা!!!(৯)

২২ শে এপ্রিল, ২০২০ সকাল ৯:৫৯





প্রিয় সিঙ্গারা,
করোনার এই দিনে সকল কিছু পাওয়া গেলেও তোমাকে কোথাও কোন ভাবেই পাওয়া যাচ্ছেনা। তুমিই একমাত্র ছিলে আম বাঙ্গালীর সুখ,দুঃখ ও বিলাসিতার সঙ্গি হিসেবে। আশা করছি এই সংকট কাটিয়ে খুব তারাতারি তোমাকে ফিরে পাবো এবং তোমার সাথে বিলাসিতাই গা ভাসাবো।
ইতি
তোমার অন্ধ ভক্ত

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ২২ শে এপ্রিল, ২০২০ সকাল ১০:৩৪

ক্ষুদ্র খাদেম বলেছেন: রানা ভাই, কেন মনে করাইয়া দিলেন ??? :(( :(( কেন কেন কেন???

২২ শে এপ্রিল, ২০২০ দুপুর ১২:২৮

আমি রানা বলেছেন: ভাই আমি একা আর এই যন্ত্রনা নিতে পারছিলাম না।

২| ২২ শে এপ্রিল, ২০২০ সকাল ১১:১৮

রাজীব নুর বলেছেন: ঘরেই তো সিঙ্গারা বানানো যায়।
সেদিন সুরভি বানালো। সবার জন্য চার পিস করে। আমার বাসার সদস্য সংখ্যা ১২ জন।

২২ শে এপ্রিল, ২০২০ দুপুর ১২:৩১

আমি রানা বলেছেন: মামার দোকানের সিঙ্গারা আহা...........
আমাদের এখনো বউ ভাগ্য হয়নি রাজিব ভাই।

৩| ২২ শে এপ্রিল, ২০২০ সকাল ১১:২৭

সাইন বোর্ড বলেছেন: বাসায় বানানোর চেষ্টা করুন, তেমন কঠিন কিছু না ।

২২ শে এপ্রিল, ২০২০ দুপুর ১২:৩২

আমি রানা বলেছেন: করা যায় চেষ্টা কিন্তু মামার হাতের সেই যাদুর সিঙ্গারা কি আর হবে????

৪| ২২ শে এপ্রিল, ২০২০ দুপুর ১২:৪৬

নেওয়াজ আলি বলেছেন: ভালোই

৫| ২২ শে এপ্রিল, ২০২০ রাত ১০:৪৬

মেটালক্সাইড বলেছেন: ২৬শে মার্চ সেই যে সিঙ্গারা খেয়েছিলাম আজ ২২শে এপ্রিল দোকান থেকে ২টা সিঙ্গারা কিনে খেলাম। আহা হা!! সিঙ্গারা তোমাকে খাওয়ার মজাই আলাদা তাও এতদিন পর ;)

২২ শে এপ্রিল, ২০২০ রাত ১১:১৪

আমি রানা বলেছেন: পেয়েছেন =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.