নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তব এবং সাধারন মানুষ আমার লিখার জীবন। এখানে রানা নামের একজন অতি সাধারন ব্যক্তির দৈনিক জীবন এবং তার দৃষ্টিতে সমাজের বর্তমান অবস্থা এবং এর প্রভাব তার নিজের ভাষায় প্রকাশ করা হবে।

আমি রানা

আমি বিশেষ কেউ বা কিছু না। যা মনে আসে যেভাবে মনে আসে তাই লিখি।

আমি রানা › বিস্তারিত পোস্টঃ

করোনায় বন্দী অবস্থায় আমার ভাবনা!!!(১১) ব্যাচেলর জীবন।

২৩ শে জুন, ২০২০ রাত ২:৪৩


মাঝে বেশ কিছুদিন ঘর থেকে বের হয়েছি। বের হবার অনেক অনেক কারনও রয়েছে। ব্যাচেলর থাকি তার উপর সম্পূন একা থাকি, সুতরাং রান্না খাওয়া থেকে শুরু করে কাপর কাচাঁ বাজার করা সবই আমাকে করতে হয়। অবসর সময় কাটে ব্লগ লিখে আর উইকিপিডিয়া থেকে পড়ালিখা করে। গত চার দিন আগে বাজার করার সময় রাস্তায় এক ডায়রি কুড়িঁয়ে পেলাম। হাতে নিয়েই উল্টে পাল্টে দেখলাম, বেশ পুরোনো ডায়রি। ডায়রি খুলে ভেতরটাই দেখলাম হাতের লিখা দিনলিপি। ডায়রিটা হাতে নিয়ে অনেকক্ষণ দাড়িঁয়ে দেখলাম কেউ তার সন্ধান করে কিনা। কিন্তু বিষ মিনিট অপেক্ষা করার পরও কাউকে দেখলাম না এটার খোঁজ নিতে।
ডায়রিটা বাসায় নিয়ে আসলাম পড়বো বলে। মানুষের ব্যাক্তিগত ডায়রির উপর যে কেউর তীব্র আকর্ষন থাকে। আমারও তাই, বাসায় এসে সব কাজ গুছিয়ে ডায়রি পড়তে বসলাম। প্রথম লাইনেই আমি অবাক হয়ে গেলাম। বুঝতে বাকী রইলো না এটা একটা পতিতার ডায়েরি।এক বসাই পুরোটা পড়ে শেষ করলাম। এখানে তার জীবনের কিছু দিনের সুখ দুঃখ কিছু আনন্দ আর তার পতিতা জীবনে প্রেমের কথা লিখা আছে। ভাবছি আপনাদেরও তা পড়াবো......
গত দুদিন যাবৎ শরীরটা ভালো লাগছেনা। জ্বর এসেছিলআবার চলেও গেল তারপরও শরীর দূর্বল লাগছে।কিছুই ভালো লাগছেনা, পুরুষ মানুষেরা বড়ই অদ্ভুত সারা বছরই শক্ত সামথ্য থাকে কিন্তু জ্বর হলে কেমন জানি বাচ্চা মানুষ হয়ে যায়, কোন নারীর যত্ন পেতে চায়। আমারও মায়ের কাছে চলে যেতে ইচ্ছে করছে। ডাক্তারের কাছ থেকে একগাদা টেবলেট এনেছি খাচ্ছিও ভাবছি আগামিকাল করোনা টেস্ট করাবো। আপনাদের কাছে দোয়া দরখাস্ত রইলো।
শরীর ভালো থাকলে পতিতার ডায়রিটা নিয়মিত লিখে যাবো।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৩ শে জুন, ২০২০ ভোর ৫:৩৩

নেওয়াজ আলি বলেছেন: ভালো থাকুন । সুস্থ থাকুন।

২৬ শে জুন, ২০২০ রাত ৮:২০

আমি রানা বলেছেন: দোয়া করবেন।

২| ২৩ শে জুন, ২০২০ বিকাল ৪:৪৫

রাজীব নুর বলেছেন: যার ডায়েরি তাকে ফিরিয়ে দিতে হবে।
তাকে খুঁজে পাওয়া কঠিন কিছু না।

২৬ শে জুন, ২০২০ রাত ৮:২১

আমি রানা বলেছেন: হা দিবো, ডায়রিটা শেষ করা দরকার।

৩| ২৩ শে সেপ্টেম্বর, ২০২০ সন্ধ্যা ৭:৪৩

নাসরিন ইসলাম বলেছেন: অন্যরকম কিছু পড়ার আশায় রইলাম। তবে একটি প্রশ্ন মনে উঁকি দিচ্ছে, তার নাম বা ঠিকানা কিছু লেখা রয়েছে ডায়েরিতে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.