নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তব এবং সাধারন মানুষ আমার লিখার জীবন। এখানে রানা নামের একজন অতি সাধারন ব্যক্তির দৈনিক জীবন এবং তার দৃষ্টিতে সমাজের বর্তমান অবস্থা এবং এর প্রভাব তার নিজের ভাষায় প্রকাশ করা হবে।

আমি রানা

আমি বিশেষ কেউ বা কিছু না। যা মনে আসে যেভাবে মনে আসে তাই লিখি।

আমি রানা › বিস্তারিত পোস্টঃ

করোনায় বন্দী অবস্থায় আমার ভাবনা!!!(১৩)

২২ শে মে, ২০২১ রাত ২:১৩

লকডাউন কেউ মানছেনা। আর সরকার কখন লকডাউন দিচ্ছে না দিচ্ছে আমি জানি না। কারন আমি সংবাদ দেখিনা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তেমন সক্রিয় না।


শহরে যাবার পথে সকাল ৬ টায় ছবিটি তুলেছি।

পুকুর পড়ে সাড়ি সাড়ি এ ফুল গাছ রয়েছে।

বৃষ্টির প্রথম ফোঁটা যখন পুকুরের পানিতে পড়ে।

আকাশ কালো করেছে বৃষ্টি আসবে বলে। কিন্তু বৃষ্টি আসেনি।

শীত শেষ হয়ে গিয়েছে কিন্তু বৃষ্টির অভাবে এখনো গাছেরা সবুজ হয়নি।

বাসায় অনেক পোঁকা বেড়াতে আসে, কিন্তু তাদের সবার নাম আমার জানা নেই।



ছোট ভাই আজগর এসব খুব সুন্দর করে বানাতে পারে। ওনেক ক্রিয়েটিভ সে। কিভাবে যে কাগজ কেটে কেটে এসব বানিয়ে ফেলে আমার মাথায় আসেনা। সে এসব বিক্রিও করে। আপনারা চাইলে নিতে পারেন। সে গতকাল একটা টিয়া পাখি কিনেছে।
সামনের মাসে বাড়ি যাবো তখন আমার গ্রামের বাড়ীর ছবি দিবো।
আচ্ছা পাখিদের কি কোন দেশ আছে? ফিলিস্তিনে আর ইজরায়েলে যে বোমা হামলা হচ্ছে, পাখিরা কেমন করে আছে? ওদের মৃতের সংখ্যা কি কেউ জানে??

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২২ শে মে, ২০২১ রাত ২:৩৩

চাঁদগাজী বলেছেন:



পুকুরের ১ম ছবি:

দেশের কোন এলাকায়?

২২ শে মে, ২০২১ রাত ২:৪৩

আমি রানা বলেছেন: সব ছবি চচট্টগ্রামের ফটিকছড়ির

২| ২২ শে মে, ২০২১ রাত ৩:৫৩

নেওয়াজ আলি বলেছেন: চমৎকার
নিরন্তর শুভ কামনা রইল।

২২ শে মে, ২০২১ দুপুর ২:০৪

আমি রানা বলেছেন: ধন্যবাদ

৩| ২২ শে মে, ২০২১ ভোর ৫:১৭

চাঁদগাজী বলেছেন:



আপনার বাসা থেকে রামগড় কত দুরে?

২২ শে মে, ২০২১ দুপুর ২:০১

আমি রানা বলেছেন: আমি সঠিক যানিনা।

৪| ২২ শে মে, ২০২১ দুপুর ১২:৩০

রাজীব নুর বলেছেন: সুন্দর ছবি ব্লগ হয়েছে।
অনেকদিন আমি ছবি ব্লগ দেই না।

২২ শে মে, ২০২১ দুপুর ২:০৩

আমি রানা বলেছেন: অপেক্ষায় আছি। টেকনাফ কে নিয়ে দিতে পারেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.