নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষের মাঝে মিশে থাকতে চাই, তবে কিভাবে শুরু করব তা ভাবতেই অনেক সময় পেরিয়ে যায়। তাই, গান কবিতা এগুলোর আশ্রয় নিয়ে চলি নিজেকে আড়াল করে।

মায়াস্পর্শ

মনের বিপরীতে পার করে এসেছি সহস্রকাল, হঠাৎ এক উদ্ভ্রান্ত অবয়বে বেঁচে থাকি এপার ওপার।

মায়াস্পর্শ › বিস্তারিত পোস্টঃ

সুপ্ত প্রেম

২৮ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১২:৩৯



আমার অস্পষ্টতা
তোমার অন্তরালের সঙ্গী,
আমার নষ্ট আবেগ
অনেক আবেদনের ভঙ্গি।
তুমি তো উদার
সংকীর্ণ নও,
আমি অধম , তবে ভালোবাসাহীন নই।
কি ভাবছো ? ভাবলেশ আমি ?
যেখানে না দেখার দুচোখ দিয়েও
আমায় দেখেছো ,
ভিজিয়েছো রঙিন স্বপ্ন ,
সেখানে আমি নির্বাক।
তারপর ও
ভালোবাসি মেঘ, বৃষ্টি
সে মেঘের প্রতিচ্ছবি।
ভালোবাসি রাত, অন্ধকার,
রাতের বাতাস ,আর সুবর্ণ কে।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৮ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:০৭

মিরোরডডল বলেছেন:




আজকের লেখাটা ভালো লেগেছে।


২৮ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:১১

মায়াস্পর্শ বলেছেন: আপনার মন্তব্যে আমার ভালো লাগছে । উৎসাহ পেলাম আরো ।

২| ২৮ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:০৯

মিরোরডডল বলেছেন:




ছবির মতো লেখাতেও আদ্রতা ছিলো।

২৮ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:১৩

মায়াস্পর্শ বলেছেন: তা আমি নিজেও বুঝিনি । ধন্যবাদ অনেক ।

৩| ২৮ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:৩১

মিরোরডডল বলেছেন:




মানুষের মাঝে মিশে থাকতে চাই

লেখা যখন প্রথম পাতায় যাবে, তখন সবার সাথে মিথষ্ক্রিয়া হবে।
you can also read post and comment others, that's how you'll get to know bloggers here.


২৮ শে ডিসেম্বর, ২০২৩ বিকাল ৩:৫৭

মায়াস্পর্শ বলেছেন: যতটুকু সম্ভব ভালো ভাবে থাকার চেষ্টা করবো সবসময়।
I am new here , just observing experienced bloggers comments and replying ans of comments .

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.