নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বড় হতে হতে বুড়ো হয়ে গেলাম

এতটুকু বুঝি জীবনের কাছে আবেগ নস্যি।

আবদুর রহমান (রোমাস)

এতটুকু বুঝি জীবনের কাছে আবেগ নস্যি।

আবদুর রহমান (রোমাস) › বিস্তারিত পোস্টঃ

জামাত-শিবির কি পরিমান দস্যু তা এখন বাংলার মানুষ টের পাচ্ছে

২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৩

জামাত শিবির কি পরিমান দস্যু তা এখন বাংলার মানুষ টের পাচ্ছে..এখনই সময় এই হায়েনাদের রুখে দেওয়ার!!! কিন্তু দুখে:র বিষয় এখনো কতিপয় ভাইলোক মানবতার ভুলি কপচিয়ে জামাত-শিবিরের সহিংস্র আগ্রাসনকে বিভিন্নভাবে ঘুরাই- ফিরাই সাপোর্ট করে যাচ্ছে ! আমি অত্যন্ত বিনয়ের সাথে ঐ সব কতিপয় ভাইলোকের কাছে আমার প্রশ্ন রাখছি আজকের জামাত-শিবির যাদের বাছানোর জন্য এই আগ্রাসন চালাচ্ছে সেই নরপশুরা যখন ৭১ এ গণহত্যা, ধর্ষণ সহ ইতিহাসের জগণ্যতম অপরাধ করেছে তখনকার ভিকটিমদের কথা চিন্তা করে কি মানবতা আসে না??



সেইসব ভাইলোকদের স্পষ্টভাবে একটি কথা বলতে চাই... হে ভাইলোক এই জামাত-আর তাদের ছাত্র সংগঠন(শিবির বর্তমান) ৭১-এ এমনই হিংস্র ছিলো.. বর্তমানেও আছে! এখনই সময় এদের রুখে দেওয়ার না হলে দুধকলা দিয়ে কাল সাপ লালন-পালন করার মতই ভয়ঙ্কর কাজ হবে কারন একদিন আপনি আমি আমরা সবাই এই কালসাপের কবলে পড়বো। বাস্তবে আপনারা দেখুন এরা ৭১এর মত এই দেশটাকে রক্তাক্ত করে তুলছে! আ্ওয়াজ তুলুন আপনার কন্ঠে, সচেতন করুন আপনার পরিবারের সদস্যদের, কোন রকম মানবতার ঢেকুর তুলে যেন এইসব নরপশুদের পক্ষে কথা না বলে!!



আমরা সবাই এক হলাম..এই বাংলার মাঠি থেকে যুদ্ধাপরাধী সহ জামাত-শিবিরের কলংক মুছে দিতে শপথ নিলাম, আপনিও আসুন বিবেকের কাছে প্রশ্নবিদ্ধ হয়ে থাকবেন না। অন্যথায় আপনার পরবর্তী প্রজন্মের কাছে লজ্জায় মুখ দেখাতে পারবেন না!!!

মন্তব্য ৫ টি রেটিং +২/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৪

সঞ্জিত ভৌমিক বলেছেন: বায়ান্নর ফেব্রুয়ারিতে নিহত হয়েছিল ৫ জন : এই ফেব্রুয়ারিতে পুলিশের গুলিতে নিহত ৭৭

০১ লা মার্চ, ২০১৩ দুপুর ১২:০৪

আবদুর রহমান (রোমাস) বলেছেন: ল্যাঞ্জা ইজ ভেরী ডিপিকাল্ট টু হাইড খেয়াল কইরা... আজকে যখন সংখ্যালুঘুদের উপর নেক্কারজণক হামলা চলছে, আজকে যখন দেশের সম্পদ বিনিষ্ট হচ্ছে, আজকে যখন জাতীয় পতাকা, শহীদ মিনার, মসজিদের কার্পেট, বাঙলার মানুষ, পুলিশ সহ সবাই একটি গোষ্টির আগ্রাসনের শিকার হচ্ছে তখন, ভদ্রতার মুখোশধারী কিছু কুলাঙার বলে উঠে একাত্তরে এত গণ হত্যা হয়নি, তারা বলে উঠে ফেব্রুয়ারীতে ৫জন আর এখন ৭৭! আমরা সেই কুলাঙারদের স্পষ্টভাবে বলে দিতে চাই হেই কুলাঙার তোদের দিন পুরিয়ে আসছে তোদের কর্মকান্ডে তোরা প্রমান করে যাচ্ছিস তোরা নরপশুদের রক্ষায় দালালি করছিস!!

২| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩০

পথ-হারা এক পথিক বলেছেন: আমরা সবাই এক হলাম..এই বাংলার মাঠি থেকে যুদ্ধাপরাধী সহ জামাত-শিবিরের কলংক মুছে দিতে শপথ নিলাম, আপনিও আসুন বিবেকের কাছে প্রশ্নবিদ্ধ হয়ে থাকবেন না। অন্যথায় আপনার পরবর্তী প্রজন্মের কাছে লজ্জায় মুখ দেখাতে পারবেন না!!![/si

পাশেই আছি...

৩| ০১ লা মার্চ, ২০১৩ রাত ১২:১২

অশ্রুহীন মন বলেছেন: শিবিরের সবগুলোর ব্রেন এমনভাবে ওয়াশ করে দেয়া হয়েছে এখন আর এদের নূন্যতম বোধবুদ্ধি অবশিষ্ঠ নেই

৪| ০১ লা মার্চ, ২০১৩ রাত ৮:১৭

ফারিয়া বলেছেন: এদের কে কে বুঝাবে, মস্তিস্কতে তো বেশ বড় ধরনের ত্রুটি আছে উক্তদের! /:)

তবে যাই হোক, আমরা এগিয়েই যাব! 8-|

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.