নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নের খোঁজে দেখি তোমায় /বাঁধি সীমাহীন ভালোবাসায়/দাও কিছু সুখের বৃষ্টি / ভিজি আমি /উড়াই দিগন্তের নীলিমায় তোমার নামে / স্বপ্নের এক বিশাল ঘুড়ি।

স্প্যানকড

আমি হারিয়ে ফেলি নিজেকে ফিরে ফিরে পাই এক চিলতে হাসিতে।

স্প্যানকড › বিস্তারিত পোস্টঃ

হেলুসিনেশন। চ্যাপ্টার ১৫

১৫ ই ডিসেম্বর, ২০২৩ বিকাল ৩:২১

ছবি নেট।

তুমি আমি দুজনেই
একটা অসমাপ্ত কবিতার অংশ
কোথাও বসেছে কমা
কোথাও দাড়ি
কোথাও রয়েছে ভাংচুর ধ্বংস। 

বিশ্বাস হারানোর শোকে
মুর্ছে গেছি অহরহ
ঘড়ির কাটায় রাখি চোখ
হৃদয় তো খেয়েছে ঘুনে
পরিত্যক্ত এ দেহ।

তুমি আমি উচ্চারিত হই একই সাথে
একটা স্পেস দেয়া লাগে লিখতে গেলে
একত্রে হলে
ব্যাকরণে ভুল
জানি আমরা সকলে।

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৫ ই ডিসেম্বর, ২০২৩ বিকাল ৩:৩০

বিজন রয় বলেছেন: হেলুসিনেশন। চ্যাপ্টার ১৫..........স্প্যানকড :)

১৫ ই ডিসেম্বর, ২০২৩ বিকাল ৪:০৮

স্প্যানকড বলেছেন: হুম চলছে... ধন্যবাদ মন্তব্যের জন্য। ভালো থাকবেন সব সময় :)

২| ১৫ ই ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৬:৪৫

মিরোরডডল বলেছেন:




আজকের লেখাটাও ভালোই কিন্তু প্রাণহীন।
কেমন যেনো অসুখী মনের এলোমেলো ভাবনা।

লেখায় খুব একটা মন নেই, কোন কারণে বিক্ষিপ্ত।
লেখার সাইজ দেখে মনে হচ্ছে অল্প কয়টা লাইন লিখে কবি যেনো ক্লান্ত ভীষণ!

আর ইউ ওকে? মা ভালো আছে?


১৫ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:৪১

স্প্যানকড বলেছেন: এই মেয়ে সত্যি যাদু জানে। আসলেই ক্লান্ত ছিলাম। মা হাসপাতালে কাল ইন শা আল্লাহ বাসায় আসবে। এখন আলহামদুলিল্লাহ ভালো আছে। কবিতাটি হাসপাতালে থাকাকালীন সময়ে লিখেছি একটু তাড়াতাড়ি ছিল। মেয়ে তুমি ভালো আমাকে ধরতে পারো। সত্যি আমি অবাক হয়ে যাই। ইউ আর বেস্ট অফ দ্যা বেস্ট ফ্রেন্ড অফ মাইন :) ভালো থেকো, আনন্দে থেকো :)

৩| ১৫ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:২৯

কামাল১৮ বলেছেন: টেলিপ্যাথি

১৫ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১১:৫০

স্প্যানকড বলেছেন: অনেকটা অমন.... আমি উপভোগ করছি। :) ধন্যবাদ :) ভালো থাকবেন খুব :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.