নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জানিনা , কিছুই জানিনা , যা জানি তা অনেক অল্প , অল্প জানা মানুষ আমি

কাল হিরা

না বলতে পারার যন্ত্রনা বয়ে বেড়ান পোকা

কাল হিরা › বিস্তারিত পোস্টঃ

জীবন থেকে নিয়ে !!!

১৬ ই জুন, ২০১৫ সন্ধ্যা ৬:১৮

জীবন থেকে নিয়ে !!!

আজ এ টু আই এর ফেসবুক পোস্ট দেখে রিতিমত অবাক সেখানে একজন মেয়ে ক্যান্টনমেন্ট থেকে একটা সমস্যার কথা বলেছেন যে
পাবলিক বিশ্ববিদ্যালয় গুলোর ভর্তি আবেদন করার জন্য যে ঝামেলা পোহাতে হয় সেটা দুর করতে একটা মোবাইল আপ্লিকেশন করা দরকার ।
ভাল কথা , কিন্তু আফসোসের বিষয় এ বিষয়টি নিয়ে আমি অনেক আগেই মতামত দিয়েছিলাম । কিন্তু আমি যেহেতু মেয়ে না
তাই হয়ত বিজ্ঞ আইটি অফিসারেদের আমাদের মত যুবকদের কথা মাথায় আসেনি , এটাও সমস্যা না , সমস্যা হচ্ছে পেজের সকল পোস্ট গুলো
দেখে বুঝলাম সকল বুদ্ধি হয় কোন মুরুব্বি বা কোন মেয়ে দিচ্ছে । আসলে দেশে এরাই বুদ্ধিমান । আবার আমি যদি লিখতাম আমি বুয়েট থেকে লিখছি তাহলেও আমাকে
গুরুত্ব দেওয়া হত । আসলে জাতীয় বিশ্ব বিদ্যালয়ে পড়াটাও আমাদের আজন্মের পাপ । যারা এই ক্যাম্পেইনটা পরিচালনা করছে তারা আসলে কিসের ওপর ভিত্তি করে
এই ক্যাম্পেইন চালাচ্ছে জানি না তবে রেজাল্ট হচ্ছে হয় কোন মেয়ে প্রথম হবে বা কোন চাচা , এ ধরনের ক্যাম্পেইন গুলোতে
সাধারণত এটাই স্বাভাবিক ।

বিষয়টা এরকম আপনার বুদ্ধির জন্য পুরষ্কার পাবে ক্যাম্পেইন পরিচালনাকারীর মামাতো চাচাতো বা ফুফাতো বা খালাতো ।
আসলেই বিশ্বাসের মর্যাদার সংগাটা ভুলে যাচ্ছি ।

একরকম কথা দু জনের মনে আসতেই পারে তাই বলে মেয়ে হলে সিকৃতী পাবে ছেলে হলে না , কেমনেএকটা লূল হয়ে গেল না ।
যাক এখন মেধাও ছিনতাই হচ্ছে ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.