নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

দৃস্টি আকর্ষন আইটি বিষয়ক কর্মশালার আয়জক, স্পস্নার ও সাংবাদিকদের

১৫ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৩৩

আইটি বিষয়ক কর্মশালার আয়জক ও স্পস্নারদের দৃস্টি আকর্ষন করছি । আমরা দেখি আইটি বিষয়ে কর্মশালা গুলো আয়জিত হয় ঢাকা চট্টগ্রাম বা সিলেটে । আমাদের রাজশাহী কি দোস করলো ? বার বার আমারদের রাজশাহীর ছেলেরা ফ্রিল্যান্সার ও এর মত নামি প্রতিস্ঠানে বিভিন্ন কাজের জন্যে পুরস্কৃত হচ্ছে । গত বছর চাপাই এর একটি দল তাদের নাম আপাতত মনে নাই, আর এবার রাজশাহীর জামী সহ আর দুই জন । ফ্রিল্যান্সার ডট কমের ‘লোগো এক্সপোজার’ প্রতিযোগিতা তিনটি বিভাগে সেরা বাংলাদেশি প্রতিষ্ঠান ।



সবার বামে জামী ভাই

প্রথম আলোর লিংক



জনপ্রিয় ওয়েবসাইট ফ্রিল্যান্সার ডট কম (http://www.freelancer.com) আয়োজিত ‘লোগো এক্সপোজার’ প্রতিযোগিতায় ২০১২ সালে তিনটি বিভাগে সেরা হয়েছে বাংলাদেশি প্রতিষ্ঠান গ্রিন আইটি। সম্প্রতি ফ্রিল্যান্সার ডট কম ওয়েবসাইটে (http://www.freelancer.com/ competitions/ exposeourlogo2012) ফলাফল প্রকাশ করা হয়।

ফ্রিল্যান্সার ডট কমের লোগোটি কতটা কার্যকরভাবে বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়া যায়, সে বিষয় নিয়েই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। এতে রাজশাহীর গ্রিন আইটির প্রধান নির্বাহী এইচ এম মুনাফ মোস্ট এক্সপোজড, মিডিয়া কাভারেজ, মোস্ট ইনোভেটিভ বিভাগে সেরা হয়েছেন। এ দলে আরও আছেন জহুরুল হক ও তাসনিম আল জামি। পুরস্কার হিসেবে মুনাফ ও তাঁর দল পেয়েছে পাঁচ হাজার ডলার। তাইদেখে জাফর ইকবালের প্রতিস্ঠান গ্রীন আইটিকে কাজ দেবার জন্যে ছুটে আসছে । আগে কোথায় থাকেন উনারা ?





আমরা যখন কাজ করতে চাই তখন সবাই বলে আস ঢাকা আস কাজ দিব । কেন রাজ শাহীতে যে সমস্ত ছাত্ররা আছে যারা লেখা পড়ার পাশাপাশি কাজ করতে আগ্রহী । তাদের জন্যে কি রাজশাহীতে একটি প্রতিস্ঠান দেওয়া যায় না ? এছাড়াও আমাদের কাজ শেখার জায়গার খুবই অভাব । ঢাকায় প্রাই সল্পমুল্যে বা বিনা মুল্যে আইটি বিষয়ে সেমিনার হয় । আর আমরা রাজশাহীর ছেলেরা শেখার আগ্রহ আছে কিন্তু কিছুই পেলান না । ভাল মানের



আগামি ১৭/০১/২০১৩ হতে ২৩/০১/২০১৩ তারিখ পযন্র্ত রাজশাহীতে কম্পিউটার মেলা হবে । আমরা এখানে কি কোন সেমিনার দেখতে পাবো যা হতে আমরা দুটি টাকা ইনকাম করতে পারি ?

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৫ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৫২

মো: আবু জাফর বলেছেন: কই ভাই অন্যসবাই পোস্ট দিলেই কমেন্ট ভিজিটএর ছড়াছড়ি কাজের রাজশাহীর নাম শুনলেই পাশকাটায় যাইতে মন চায় ? X( X( X(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.