নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

কার কার আছে পারছনাল ভিজিটিং কার্ড :D

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:৫২





গত বছরের মাঝা মাঝি একটি নিজস্ব সাইট তৈরী করে নিয়েছিলাম । তার পর থেকেই মনে করছিলাম একটি ভিজিটিং কার্ড বানাবো । যাতে করে সবাইকে (পরিচিত) যারা নেট ব্রাউজ করে তাদের কে আমার কার্ড দিতে পারি । এছাড়া এখানে আছে আমার ফোন নং. ও ইমেইন এড্রেস যেটার সাহয্যে অনেকে আমার সাথে যোগাযোগ রাখতে পারে । তো অবশেষ এ বানিয়ে ফেল্লাম আমার নিজস্ব ভিজিটিং কার্ড । দেখুনতো আপনাদের কেমন লাগে ভাল বা খারাপ যাই লাগুক কমেন্টস করে জানাবেন ।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ২:২৮

দি সুফি বলেছেন: ভালো হইছে। তবে ইমেইলটা নিজ ডোমেইনের সাথে ব্যবহার করুন।

১৬ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১১:৫৬

মো: আবু জাফর বলেছেন: হ্যা ঠিকই বলেছেন

২| ০৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৫৭

প্রতিবাদকন্ঠ বলেছেন: ভিজিটিং কার্ড সবুজ ও সুন্দর++++++

০৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:২৯

মো: আবু জাফর বলেছেন: আমার সাইট টাও লাল সবুজ

৩| ২২ শে মার্চ, ২০১৩ দুপুর ১২:৪২

সমকালের গান বলেছেন: ভাল হয়েছে ভাই।

৩০ শে মার্চ, ২০১৩ সকাল ১০:৪৩

মো: আবু জাফর বলেছেন: সামনে আমার ১০০০ বানবো তখোন আর একটু ভাল করে বানাবো ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.