নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

১০০% জরুরী পোস্ট .........স্টার মার্ক আলারা দুরে থাকেন

২২ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪৪

আমি জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র । আমার ২য় বাতসরিক মুখ (পরিক্ষা বাদে কলেজে যাই না) দেখানো পরিক্ষা সমাগত । আমার বিষয় ইতিহাস তয় এবার ইংরেজী পরিক্ষাও আছে । জেইডা দেখলে আমার জর আসে । অলরেডি একবার আসছে । তয় ইংরেজী সিনেমা লাইক করি ! তাই বিশিস্ট ফাকিবাজ কিন্তু ভাল ফলাফল কারী তুখড় ছাত্রদের দৃস্টি কিন্চিত আকর্ষনের চেস্টা করছি । আমার ইংরেজি বিষয়ে ৩৩ মার্ক পাওয়ার মত সাজেশন দিবেন । পিলিজ লাগে ।



১. রচনা : ১ টা দিবেন এর বেশি মুখস্ত করতে পারবো না ।

২. চিঠি : ২-৩ টা এর মধ্যেই যেন কমন পড়ে ।

৩. প‌্যারাগ্রাফ : ২-৩ টা '' '' '' ।



প‌্যাসেজ পড়ে আর কিছু মার্ক নিজেই যোগাড় করতে পারবো ।



মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২২ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪৬

অনির্বাণ রায়। বলেছেন: B-)) B-)) B-)) B-)) B-))


ইংলিশ কি কোন পড়ার বিষয় নাকি ??

২২ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৪

মো: আবু জাফর বলেছেন: আমারো প্রশ্ন তাই ! তয় আমি তো আর শিক্ষা নিতি বদলাইতে পারি না ।

২| ২২ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৯

লাবনী আক্তার বলেছেন: মুখস্ত করে কিছু করতে পারবেন না। সব বিষয় সম্পর্কে ধারনা রাখুন।

ধারনা থাকলে আপনি কমন না পরলেও লিখতে পারবেন। Wh question, আর যত গ্রামার আছে তা

ভালো করে রপ্ত করুন। গামার সঠিক হলে নম্বর পাবেন ভালো।

২২ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:০৯

মো: আবু জাফর বলেছেন: আপনি ফাকি বাজ না .........তাই আপনাদের দুরে থাকতে অনুরোধ করেছি । কারন ফাকিবাজি পড়ার ধারনা আপনার মাথায় নাই ।

৩| ২২ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:১৪

শায়মা বলেছেন: ভাইয়া আমার কাছে একটা বুদ্ধি আছে। মাত্র একটা রচনা আর একটা লেটার শিখলেই দুনিয়ার সব রচনা আর লেটার লিখে ফেলতে পারবে একদম নির্ভুলভাবে। নাম্বার না দেয় কোন টিচারের সাধ্য আছে তাতে! :)


আর সেটাও না শিখে ৩৩ পেতে চাইলে শিখে ফেলো বশীকরণ বিদ্যা যেন টিচার খাতা হাতে নিয়েই বশীভূত হয়ে গিয়ে ৩৩ দুগুনে ৬৬ দিয়ে দিতে বাধ্য হয়।B-)

২২ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:২০

মো: আবু জাফর বলেছেন: বুদ্দিডা মোর পছন্দ হইলে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.