নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

একই বিষয় নিয়ে পোস্ট পড়তে পড়তে যারা হাপিয়ে উঠেছেন

১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৫২

ভেবে চিন্তে প্রার্থনা করো ।

লেখক : ঈশপ



এক রাখালের বাছুর হারিয়ে গেছে । বাছুর টিকে কোথাও খুজে না পেয়ে সে দেবতা জিউসের কাছে মানত করলো : ঠাকুর আমার বাছুর যে চুরি করেছে তাকে যদি পাই তাহলে তোমার নামে পাঠা বলি দেব ।



একটু পরেই সে দেখলো বণের ভিতরে একটি সিংহ তার বাছুরটা মেরে খাচ্ছে । সঙ্গে সঙ্গে রাখাল তার দুই হাত আকাশের দিকে তুলে বল উঠলো : দোহাই প্রভু, আমার বাছুর চোর ধরবো বলে আগে তোমার কাছে একটা পাঠা মানত করেছিলাম সেই চোরের দেখা মিল্ল আমার এবার তুমি আমায় এই চোরের থাবা থেকে বাচাও আমি তোমার নামে একটা ষাড় বলি দেব ।



শিক্ষা : লোকে অনেক সময় না ভেবেই এমন কিছুর জন্যে প্রার্থনা করে বসে যা মিললে তাকে আবার তা থেকে নিষ্কৃতি পাবার জন্যে প্রার্থনা করতে হয় ।

মন্তব্য ৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৫৬

ফারমার বলেছেন: ইন্টারেস্টিং

১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:০২

মো: আবু জাফর বলেছেন: আমারো ভাল লাগে

২| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৫৭

ফারমার বলেছেন: ওহ, ছবিতে সিংহের বদলে বাঘ !

১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:০১

মো: আবু জাফর বলেছেন: আরে ভাই আমাদের দেশেতো সিংহ নাই তাই বাঘ ;) ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.