নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

অরগানিক আমের জন্যে অর্ডার দেওয়া বা গাছ কেনার এখনই উপযুক্ত সময়

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:০৭





যারা অরগানিক ও ১০০% ফরমালীন মুক্ত আম খেতে আগ্রহী তাদের এখন হতেই আমের বাগানের মালিকদের সাথে যোগাযোগ করা উচিত । আমি নিজে একটি সাইটের মাধ্যমে আমের সামান্য ব্যাবসা করি । গত বছর আমার সাইট নিয়ে একটি পোস্ট করলে অনেকে বলেন তারা অরগানিক আম কিনতে আগ্রহী ।



যেমন ব্লগার @জিললুর রহমান ভাই তিনি সরাসরি চাপাই হতে আম সংগ্রহ করেন । চাপাই ছাড়াও আমাদের বাঘা চারঘাট, আড়ানী, বানেশ্বর অনেক এলাকাতেউ ভাল মানের সুমিস্টি আম পাওয়া যায় । আমরা চাপাই নাম শুনে অভ্যস্ত হওয়াতে এইসব এলাকায় যে ভাল মানের আম পাওয়া যায় আমাদের অনেকেই জানিনা । আর এসব এলাকায় আমের বায়ার কম হওয়ার ফলে আমের দামও অনেক কম । এতে ক্রেতার লাভের পরিমানই বেশি হবে, যাতায়াত খরচও অনেক কম হবে । সবার সুবিদার্থে আমাদের এলাকার কিছু আম বাগান মালিকের নাম ঠিকানা ফোন দিলাম

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:২১

আরিফ১৯৭৮০০৭ বলেছেন: ভাই , আমি আপনার মাধ্যমে আম আর লিচু কিনব। গত বছর যোগাযোগে একটু দেরি হওয়াতে আপনার কাছ থেকে সরবরাহ পাইনি। কিন্তু এ বছর আগে ভাগেই রেডি আছি ইনশাআল্লাহ।

সময় মতো ফোনে যোগাযোগ করব। তা ভাই আপনার ফোন নাম্বার কি ঠিক আছে?

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৫৬

মো: আবু জাফর বলেছেন: আমার সাইটে ফোন সহ আরো কিছু আছে । আর আমি একটি নাম্বারই ব্যাবহার করি । আপনার চাইলে আমি ঢাকাতেও মাল নিয়ে সরাসরি আসতে পারি । ধন্যবাদ ।

২| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:২৭

গ্রাম্যবালিকা বলেছেন: ভালো তো। :)

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৫৭

মো: আবু জাফর বলেছেন: ধন্যবাদ ।

৩| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৩১

বিডি আইডল বলেছেন: আপনার গত বছরের ব্যবসার অভিজ্ঞতা শেয়ার করেন...আরো অনেকেই কিনতে (এবং বেচতে) আগ্রহী হবে

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৫৯

মো: আবু জাফর বলেছেন: ভাই অনেকে কিনতে আগ্রহী হলেতো ভালই । আর অনেকে বেচতে চাইলে আমি যে পথে বসবো ভাই ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.