নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

ব্লগার ভাই বোনদের সহায়তা কামনা করছি .....

১০ ই মে, ২০১৩ বিকাল ৪:১৯

২০১২ সালে ব্লগারদের অনুপ্রেরনায় রাজশাহীর আম নিয়ে আমার একটি ওয়েব সাইট তৈরী করি । এ বছর বেশ কিছু কারনে সাইট টি বিক্রিই করতে যাচ্ছিলাম । যাই হোক সাপে নাকি বর হয় তাই আমি ২০১৩ খুদ্র উদ্যোগতা পুরস্কার পেয়েছি, অবস্থান ৯ম । এই সব কিছুই সম্ভব হয়েছে বেসকিছু ভাল মনের ব্লগারের কারনে । আমি আমার প্রাপ্ত পুরস্কার সামু পরিবারের সকল সদস্যের সাথে ভাগ করে নিতে চাই ।



এবার আমি খুবই খুদ্র পরিসরে ঢাকায় একটি দোকানের একটি অংশ ভাড়া নিয়েছি । আমার উদ্যেশ্য ১০০% ফরমালিন মুক্ত রাজশাহীর আম ভোক্তার কাছে পৌছে দেয়া । এই লক্ষে নিজেদের বাগানে উতপাদিত আম ঢাকায় আনছি । ঢাকা শাখাঃ- S.F.C ৫/১ সলিমুল্লাহ রোড, মহাম্মদপুর, ঢাকা ।



এখন আমি কিছু লিফলেট বানাতে চাচ্ছি । কিন্তু আমার সমস্যা হলো আমি গুছিয়ে কিছু লেখতে পারিনা । তাই ব্লগার দের দৃস্টি আকর্শন করছি । যদি কেউ আমাকে একটি ব্যাবসায়িক লিফলেট তৈরীতে সহোযোগিতা করেন তাকে আমার গাছের আম খাওয়াব ।





বিডি এগ্রো মার্কেট

মন্তব্য ৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১০ ই মে, ২০১৩ বিকাল ৪:৩০

কাফের বলেছেন: ভাই দুঃখিত আমিও গুছিয়ে কিছু লিখতে পারি না তাই এই ব্যাপরে সাহায্য করতে পারছি না।
তবে আপনার শুভ উদ্দ্যেগে শুভকামনা রইলো।

১০ ই মে, ২০১৩ বিকাল ৫:১০

মো: আবু জাফর বলেছেন: ধন্যবাদ কাফের ভাই

২| ১০ ই মে, ২০১৩ বিকাল ৫:৫০

পথের পাঁচ . .. বলেছেন: লিফলেট পরে লিখব আগে আম খায়া নেই ........:P

১০ ই মে, ২০১৩ বিকাল ৫:৫৯

মো: আবু জাফর বলেছেন: আসেন আপনি আর কয়ডা খাবেন :P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.