নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

এ কটি ভাল কাজ করে দেখ আজ পাশে আসবে সবাই ..............

০৬ ই জুলাই, ২০১৩ রাত ৯:২৪

আসছে রমজানের ১-৩০ এর মধ্যেই যে, কাজ গুলো করবো বলে নিয়াত করেছি ।



১. পাড়ার সত, নামাজি, রোজাদার যুবকদের নিয়ে আমাদের পাড়ায় একটি কবর খনন কমিটি করবো ।



কমিটি উদ্যোকতাঃ- হাবিবুর রহমান হাবিব ।

কমিটিতে আরো থাকছেনঃ আমি সহ শরিফ, সুমন, মিলন, ছনেট, ময়না, শামিম, রাজ্জাক, অপু, তপু, সুবেল, রুবেল (৩) লালন, শাওন, মিঠু, রকি, রাসেল, তারিক, মুন্না, স্বাধীন, সান্তো সহ আরো অনেকে ।





২. পাড়ার মোড়ের চা-স্টল গুলোকে আসরের নামাজ পর্যন্ত বন্ধ রাখতে অনুরোধ জানাবো হবে আমাদের কমিটির পক্ষ হতে ।



৩.আমরা যে কারো ইফ্তার মাহফিলের সকল কাজ করে দিবো আমরা ।

এখানে

কমিটি উদ্যোকতাঃ- আমি ।

কমিটি প্রধানঃ- আমি ।

কমিটি সহকারিঃ- সুমন ।

রাধুনীঃ- আব্দুর বর, মিলন, শরিফ, মুন্নফ সহ আরো অনেকে

খাবার ও পানি বিতরনেঃ- আমি সহ শরিফ, সুমন, মিলন, ছনেট, ময়না, শামিম, রাজ্জাক, অপু, তপু, সুবেল, রুবেল (৩) লালন, দিপু, শাওন, মিঠু, রকি, রাসেল, তারিক, মুন্না, স্বাধীন, সান্তো সহ আরো অনেকে ।



এই কাজ আমরা সুনামের সাথে করে আসছি ২০০৭ হতে । এই কাজের জন্যে এখন আমাদের ডাক আসে পাসের গ্রাম হতেও । আমারাও তাদের কাজ করি খুশি মনেই বিনা পারিশ্রমিকেই । আমাদের কিছু পানির বোতলের দরকার ৩৩০ ও ১ লিটরি । ৩৩০ সরবত ও ১ লিটারিটাতে পানি দেওয়া হবে ইফতার মাহফিলে আগোতো রোজদারদের ।





আমার নিয়াত এবার এই কমিটিতে যারা বেশি কাজ করবে । তাদের একটি করে কমিটির লোগো সহ একটি করে টি সার্ট দিব যদিও আমার হাতে টাকা নাই ।





ইচ্ছা করলেই এই কাজ গুলি আপনারাও করতে পারেন আপনাদের এলাকায় ।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুলাই, ২০১৩ রাত ৯:২৬

খেয়া ঘাট বলেছেন: ভালো কাজ।
কিন্ত কবর খনন কমিটি-নামটা এরকম রাখার কারণ কি?

০৬ ই জুলাই, ২০১৩ রাত ৯:৩৫

মো: আবু জাফর বলেছেন: কবর খনন কমিটি এটা কোন নাম না । আমাদের কোন নাম নাই তবে রাথা দরকার ।

২| ০৬ ই জুলাই, ২০১৩ রাত ৯:৩৮

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: চমৎকার@!!!

০৬ ই জুলাই, ২০১৩ রাত ১০:৩১

মো: আবু জাফর বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.