নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

প্রবাসি ভাইদের দৃস্টি আকর্ষন করছি...... যারা হয়তো আমাকেই খুজছেন

০৪ ঠা ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:০২

আমি দেশিয় বিশেষ করে রাজশাহীর পন্যকে বিশ্বের দরবারে পরিচিত করানর লক্ষ্যে একটি ওয়েব সাইট যার নাম বিডি এগ্রো মার্কেটের ডট কম চালু করেছি ।। আমাদের লক্ষ্য বিষ ও রাসায়নিক মুক্ত সকল ধরনের এগ্রো পন্য সহ রাজশাহীর আম ও আম জাত পন্য বিশ্বের দরবারে পৌছানো ।। ২০১২ সালে আমাদের যাত্রা শুরু হলেও আমরা অল্প সময়ের মধ্যেই শুনামের সাথে আমাদের পন্য বিশেষ করে রাজশাহীর আম ও লিচু সারা দেশে পৌছতে সক্ষম হয়েছি ।। এখানেই শেষ না, আমাদের কাজেকে সাধুবাদ জানাতে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (BDOSN) আমাদের পুরস্কৃত করে সন্মানিত করেছে ।।



রাজনৈতিক অস্থিরতার কারনে গত বছর ২০১৩ সালে আমরা ঢাকায় আমাদের ব্যাবসা তেমন একটা ভাল হয়নি ।। তবে অনেক প্রবাসি অনেক ভাই আমাদের কাছ থেকে আমাদের রাসায়নিক ও ফরমালিন মুক্ত আম বিদেশে বিক্রির জন্য নিতে আগ্রহ প্রকাশ করেছেন ।। সময় ও যোগাযোগের অভাবে আমরা আমাদের পন্য ও আম দেশের বাইরে পাঠাতে পারিনি ।। তবে এ বছর আমরা আগাম ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছি ।। যাতে করে আমাদের পন্য কেউ নিতে চাইলে আমরা আমাদের পন্য বিদেশ পর্যন্ত পৌছানোর সব ব্যাবস্থা করতে পারি ।।



আমারা আবারও প্রবাসি ভাইদের দৃস্টি আর্কষন করে বলছি ।। আপনারা ব্যাবসার জন্য আম চাইলে এখনই আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ।। কারন আমাদের বাগানে আমের মুকুল দেখা দিয়েছে ।। তাই আমাদের হাতে সময় অনেক কম সব রকমের প্রস্তুতি গ্রহনের ।। আমাদের সাথে যোগাযোগ করুন ।। অথবা ভিজিট করুন বিডি এগ্রো মার্কেটের ডট কম

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১:১১

নাহিদ তামিম বলেছেন: আম কত দিন ভাল থাকবে? দেশের বাইরে সেন্ড করতে তো কয়েকদিন সময় লাগবে, আপনি কিভাবে সেন্ড করবেন?

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১:৩৮

মো: আবু জাফর বলেছেন: টাটকা আম ৫-৬ দিন ভাল মানে শক্ত থাকে ।। পাকা আম বহন করা প্রায় অসম্ভব ।। আমি আম এয়ার মানে বিমানে পাঠাতে চাই ।। যেভাবে আমাদের দেশের তাজা সজ্বি পাটানো হয় ।।

২| ০৪ ঠা ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১২:২২

মেহেদী_বিএনসিসি বলেছেন: আপ্নরা যখন ব্যাপক প্রস্তুতিই নিয়ে ফেলেছেন.......তাহলে অবশ্যই আপ্নাদের ওয়েব সাইটা আপডেট করা উচিত ছিলো।
বিদেশ থেকে কিভাবে পেমেন্ট নিবেন......(পেপল বা অন্য কোন উপায়ে)
কিভাবে আপ্নি সেন্ড করবেন........সেটা কিভাবে গ্রাহকদের হাতে সরাসরি কতদিনে পৌছিবে.....সেটা যাচাই করে ইনফরমেশন দেওয়াটা সবচেয়ে বড় কাজ।
এবং এরিয়া ভিত্তিক আর কোয়ান্টিটি ভিত্তিক শিপিং খরচ মেনশন করাটা দরকার।

যদি এমন ঝক্কি ঝামেলা পেরিয়ে গ্রাহকদের কাছে বিষমুক্ত দেশি স্বাধ পৌছানোর ব্যাবস্থা করতে পারেন তাহলে আপ্নাদের গ্রাহকের অভাব হবেনা। তবে ব্যাপারটা অনেক ঝামেলার....আর জটিল......।

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১:৪২

মো: আবু জাফর বলেছেন: আপনার কথায় একমত ।। এতে অনেক ঝামেলা আছে তবে কেউ যদি বিদেশে আমাদের আম মানে রাজশাহীর আম নিতে পারেন ।। তাহলে ১-২ মাসের ব্যবসার লাভ দিয়ে সারা বছর আরামেই চলতে পারবেন ।।

৩| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১:৪৬

মো: আবু জাফর বলেছেন: ব্যাবসার মুল কথাই হচ্ছে ঝুকি গ্রহন ২য় হচ্ছে প্রচুর পরিশ্রম তাহলেই ১-২- মাস কাজ করে বছরের অন্য সময় টা বসে থাকতে পারবেন ।।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.