নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

পাইকাড়ী গ্রাহকদের জন্যে বিশেষ অফার >>>> আম ৩০- ৬০ টাকা কেজি !!!

২৪ শে মে, ২০১৪ রাত ৯:৫৯

অনেক গ্রাহক আমাদের কাছে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করেছেন । যারা রাজশাহীর আম সংগ্রহ করে এই আমের মৌসুমে একটা ব্যাবসা করতে আগ্রহী ।



এ যাবৎ আমি অনেককেই ফিরিয়ে দিয়েছি । কারন আমার ব্যাবসার ধরন ও লক্ষ্য হচ্ছে সাধারন ভোক্তা যেন আমার আমটা খেতে পারে । তাই আমি শুধু তাদেরই কথা মাথায় নিয়েই কাজ করে যাচ্ছি ।



তবে অনেক গ্রাহকের অনুরোধে আমি কিছু পরিচিত বাগান মালিকদের সাথে যোগাযোগ করেছি । যারা একদিকে আমে যেমন ক্ষতিকর রাসায়ক স্প্রে করেনা । তেমনি বালাইনাশক এর ব্যাবহার করে অতি সিমিত আকারে । এছাড়া তাদের বাগানে রাসায়নিক সারের ব্যাবহার বছরে ১ বার বর্ষার সময় ।



এছাড়া পাইকাড়ী একেবারে বাগান থেকে নিলে খুবই কম পাইকাড়ী দামে আম বিক্রি করবে । এখানে ক্রেতা আম কেনার আগেই বাগান ঘুরে দেখার ও আম এর স্বাদ পারিক্ষা করার সকল সুবিধা পাবে । এছাড়া আমের সকল ধরনের পক্রিয়াজাত করনের জন্যে এসব বাগান মালিকদের বিশ্বত্ব লেবারের মাধ্যমে কাজ করান হবে । আম গাছ থেকে পাড়ার পর থেকে ট্রাকে উঠানো পর্যন্ত সকল ধরনের কাজ বাগান মালিকরা নিজেদের তত্বাবধায়নে করবে ।।



বি:দ্র: আমের পাইকাড়ী ২-৫ টন দাম ধরা হবে আনুমানিক ৩০- ৬০ টাকা কেজি ।



দেরি না করে আজই যোগাযোগ করুন

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.