নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

একটি বিরাট মাছ ধরার অভিজান

০৩ রা সেপ্টেম্বর, ২০১৪ রাত ৯:২৩

আগামি শুক্রবার বাদ জুমা পদ্মায় এক মাছ ধরা অভিজান চালানো হবে । কেউ আগ্রহী থাকলে আওয়াজ দেন ।



যা যা আনতে পারেন,

১. একটি বড় মাছ ধরার হুইল

২. একটি ছোট মাছ ধরার হাত ছিপ

৩. হালকা খাবার + পানি

৪. আর ছবি তোলার জন্যে দামি সেল ফোন





আমার সাথে যোগাযোগ

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৩ রা সেপ্টেম্বর, ২০১৪ রাত ১০:২৩

নতুন বলেছেন: ৪. আর ছবি তোলার জন্যে দামি সেল ফোন

মাছ সেলফি তোলার জন্য কাছে আসবে... Good আইডিয়া.. :)

০৫ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ১২:১৩

মো: আবু জাফর বলেছেন: আর তখনি আমরা তাকে ধরতে পারি .............

২| ০৩ রা সেপ্টেম্বর, ২০১৪ রাত ১০:৩৫

ডাইরেক্ট টু দ্যা হার্ট বলেছেন: দিলেনতও মাথা আউলাইয়া, নিজের বিয়ের দাওয়াত পেলেও এত খুশি হতামনা,যদি বরশি দিয়ে মাছ ধরার দাওয়াত পাই তো আমি যাবোই যাবো।যদিও আমি বড় কোন মাছ খাইনা তেমন একটা তবে মাছ ধরা আর কেনা আমার নেশ।

জীবনে যে কতবার ভোরে গাড়ি নিয়ে ছুটেছি মাওয়া খাটে মাছের জন্য তার হিসেব নেই, বাসায় মাছ এনে মায়ের ঝাড়ি বাড়ি কোনটাি খাওয়া বাকি ছিলোনা,তবুও এই এক নেশা মাছ কেনা আর ধরা। ইচ্ছে করছে এখনি চলে আসি।

পুকুরে বা নদীতে বরশি পেলে সিগারেট চা গান শোনা উফ সে এক অসাধারণ অনুভুতি।

০৫ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ১২:১৪

মো: আবু জাফর বলেছেন: আমি একটা ছিপ দিয়ে এতো মাছ ধরতাম যে আমার মা মাছ কাটতে না পেরে আর রাগে মাছে ফেলে দিত

৩| ০৮ ই সেপ্টেম্বর, ২০১৪ দুপুর ১:৩১

যাযাবর বেদুঈন বলেছেন: অভিনব...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.