নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

চাকরি খুজব না চাকরি দেব

০২ রা ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৩৬

অবশেষ এ অনার্স শেষ করলাম আর একটা ধাপ শেষ হলেই নিজ গ্রামে আমার সপ্ন পুরন করতে যাব । গ্রাম গুলো মেধা তৈরি করি করে আর মেধাবিরা গ্রাম ছেড়ে চলে আসে সহরে । এখানকার মায়া ত্যাগ করে নিজ শেকড়ের কাছে আর ফিরে যায় না কেউ । যার ফলস্রুতিতে আজ গ্রাম গুল মেধাবি শুন্য । কিন্তু উন্নত দেশ কানাডা অস্ট্রেলিয়া সহ নানান দেশের মেধাবি ও ধনীরা গ্রামে তাদের ফার্ম হাউজে বাস করে ।

তাই আমার ইচ্ছা আর নয় কার অধিনস্ত থাকা । এবার চাই স্বাধীন ভাবে বাচতে । কিছু মানুশের জন্যে হালাল কর্মসংস্থান তৈরী করতে ।

তাই আমার প্ল্যান
১. একটি আইটি দেয়া
২. একটি মাছ, গরু, ছাগল ও মুরগির খামার
৩. এছাড়া বিষ মুক্ত আম সহ কৃষি পন্য উতপাদন করে ভোক্তার হাতে তুলে দিতে ।

এজন্য আমি তৈরি করেছি একটি সাইট যা ২০১২ সাল থেকে রান করছে নাম বিডি এগ্রো মার্কেট

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০২ রা ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৪২

রানার ব্লগ বলেছেন: আপনাকে শুভকামনা রইল।

২| ০২ রা ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৪৫

মো: আবু জাফর বলেছেন: অনেক অনেক শুভকামনা আপনার জন্যেও

৩| ০৬ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:১৯

মো: আবু জাফর বলেছেন: মহসিন৭১ @ ভাই আপনি আমার সাইটে যান যেখানে অনেক পুরোনো প্রতিবেদন পাবেন একটু কাট ছাট করে পোস্ট করতে পারেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.