নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

নিশি যে ভাবে আমার গার্লফ্রেন্ড হল !!!

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:১৪

-ভাইজান দাড়ান ।

জুম্মার নামাজ পড়ে আসছিলাম । গলির মোড়ে আসতেই এলাকার কিছু ছেলেপিলে আমাকে কেন জানি ঘিরে ধরল । আমি কারন কিছুই বুঝলাম না ।

আমি সাধারনত নিরিহ টাইপের ছেলে । কারো সাথেও নাই পাছেও নাও । এই ছেলে গুলোর সাথে আমার আবার কি কাজ !

আমি বললাম

-আমি ?

-জি আপনি ।

কালো পাঞ্জাবী পরা ছেলেটা বলল । হাতে একটা সিগারেট জ্বলছে ।

-বলেন ।

-এই দিকে আসেন । আপনার সাথে কথা আছে ।

এই বলে ছেলেটা আমাকে মোরের এক পাশে যেতে ইশারা করল । আমি খানিকটা ভয় পেলাম । ঢাকা শহরে নাকি এরকম ভাবে নাকি ছিনতাই হয় ।

কিন্তু এরা তো সবাই পাড়ার ছেলে । সারা দিন কাম নাই খালি মোড়ের মাথায় বসে বসে আড্ডা মারা । কিন্তু ছিনতাই করবে না এটুকু ভরসা আছে ।

ঠিক তখনই আমার মনে অন্য আর একটা সম্ভাবনা দেখা দিল । পেদানী দিবে না তো ? কিন্তু আমি এমন কোন কাজ তো কখনও করিই নি ।

তাহলে ?

মোড়টার একপাশে আরো কয়েকটা ছেলে ছিল । ঐ ছেলে গুলো মধ্যে রুমেল ছিল । পাড়ার মধ্যে এই ছেলেটার নাম কেবল আমি জানি । আমি যে বাড়িটাতে ভাড়া থাকি তার দুতিন বাড়ি পরেই এদের বাড়ি ।

নাম চেনার কারন হচ্ছে নিশি বলেছিল । নিশি আমাদের বাড়িয়ালার মেয়ে । সেদিন বিকাল বেলা ছাদে হাটছিল এমন সময় দেখলাম নিশিও ছাদে আসল ।

এমনিতে নিশির সাথে আমার খুব বেশি চেনা জানা নাই । ওর ছোট ভাইটাকে আমি ইংরেজি পড়াই সেই সুবাদে হাই হ্যালো বলি । এই পর্যন্তই ।

ছাদের থেকেই দেখলাম ঠিক দুই তিন বাড়ি পরে দুতিনটা ছেলে চিত্কার করে উঠল । ওদের চিৎকার করার কারন মনে হয় বুঝতে পারলাম । নিশিকে দেখে ওরা ওমন করছে । দেখলাম নিশি মুখটা কেমন বিরক্তিতে ভরে গেল ।

আমি বললাম

-আপনার পরিচিত ?

-পরিচিত ? ডিজগাসটিং ! আর সব থেকে বড় বিরক্তিকর ঐ রুমেল ছেলেটা ।

-কোনটা ?

-ঐ যে লম্বা ফর্সা করে ।

আমি রুমেল কে দেখলাম ।

-ভালই তো দেখতে !

আমি হাসলাম । নিশি কিছু বলল না । আমি বললাম

-সুন্দর মেয়েদের এই রকম টুকটাক সমস্যায় পড়তেই হয় ।

নিশি এই বারও কিছু বলল না । তবে ওর মুখে কেমন জানি একটা সুক্ষ হাসির রেখা দেখতে পেলাম । আসলে সুন্দরী কথাটা শুনতে সব মেয়েদেরই ভাল লাগে ।



-আপনি কতদিন এই এলাকায় আছেন ?

রুমেলই বলল কথাটা

আমি বাস্তবে ফিরে এলাম ।

-জি ?

-আপনি কত দিন এই এলাকায় আছেন ?

-এই বছর খানেক ।

রুমেল বলল

-আগামী মাসে এই এলাকা ছেড়ে চলে যাবেন ।

-জি ? কেন ?

ঠিক তখনই পিছন থেকে একজন আমার মাথায় বেশ জোরেই একটা থাপ্পর মারল ।

-যা বলেছি কর । তা না হলে হাত পা ভেঙ্গে দেবো ।

রুমেল বলল

-ভাল ভাবে বললাম । এরপর কিন্তু এতো ভাল ভাবে বলবো না । যান বাসায় যান ।

এই সময় পেছন থেকে ঐ কালো পাঞ্জাবী পরা ছেলেটা আবার আমাকে ধাক্কা মারল ।

-যান ভাগেন ।

আমি চলে এলাম । আসলে আমার কিছু করারই ছিল না । কিছু বলতে গেলেই মার খেতে হত । আমি কিছুতেই বুঝতে পারছিলাম না যে আমার সাথে এমনটা করার মানে কি ?

আমিতো এমন কিছু করি নি যে একেবারে এলাকা ছেড়ে চলে যেতে হবে । ভাবতে খুব খারাপ লাগছে । খুবই আরামে ছিলাম এখানে । কিন্তু কিছু করার নাই ।

ওরা সব স্থানীয় ছেলে । আর আমি ভাড়াটিয়া । কিছু বলার উপায়ও নাই । কিন্তু এটলিস্ট কারনটা তো জানার অধিকার আছে আমার ।

একবার ভাবলাম গিয়ে জিজ্ঞেস করি যে আমি এমন কি করলাম ? তারপর ভাবলাম থাক ! দরকার কি ? জিজ্ঞেস করতে গিয়ে আবার মারধোর খেতে হবে ।

কি দরকার !



সন্ধ্যার সময় টিভি দেখছিলাম । এমন সময় নিলয় এসে বলল

-নিশি আপু আপনাকে একটু ছাদে যেতে বলেছে ।

-এখন ?

-হুম এখনই ।

আমি খানিকটা অবাক হলাম । নিশি আমাকে ছাদে যেতে বলবে কেন ?

আশ্চার্য ।

আজ কি হচ্ছে কে জানে ? আচ্ছা রুমেল আমাকে থেট দিল এর সাথে নিশি কোন ভাবে জড়িত নয় তো ?

কিন্তু তা কিভাবে হবে ? আবার হতেও পারে ! আমার মাথায় কিছুই ঢুকছিল না । যা হোক আমি ছাদের দিকে পা বাড়ালাম ।

ছাদে গিয়ে দেখি নিশি এক কোনায় চুপচাপ বসে আসে । এখনও অন্ধকার হয় নি পুরোপুরি । আমাকে আসতে দেখে উঠে দাড়াল । ওর মুখে কেমন জানি একটা অপরাধী অপরাধী ভাব । বললাম

-কি ব্যাপার ? এরকম জরুরী তলব ?

-আই এম সরি । নিশি খুব অপরাধীর মত লাইনটা বলল ।

-কেন ? আপনি সরি কেন হচ্ছেন ? আমিতো কিছু বুঝতে পারছি না ।

নিশি বলল

-রুমেল আজ আপনার সাথে খারাপ ব্যবহার করেছে না ?

-আপনি জানলেন কিভাবে ?

-আমি জানি । এলাকার মেয়ে না আমি ? খবর আমার কাছে চলে আসেই । আর ব্যাপারটা যখন আমাকে নিয়ে আমি তো জানবোই ।

-আপনাকে নিয়ে ?

আমি ঠিক ব্যাপার বুঝলাম না । নিশিকে নিয়ে কিভাবে হয় ?

-রুমেল আমার পিছনে অনেক দিন থেকেই ঘুরছে ।

-তা তো বুঝলাম । রুমেল আপনার পেছনে ঘুরছে । কিন্তু ও আমাকে এলাকা ছেড়ে চলে যেতে বলবে কেন ?

-আসলে আপনি ওর মুখের গ্রাস কেড়ে নিচ্ছেন তো !

-মানে ? কি বলছেন এসব ? আমি ওর মুখের গ্রাস কেড়ে নিলাম কখন ? আর ....

নিশি আমাকে কথা শেষ করতে দিলো না । বলল

-একটু শান্ত হোন । আমি ব্যাপারটা বুঝিয়ে বলি । আসলে গত পরশু দিন ও আমাকে রাস্তার ধরেছিল । জানতে চাইছিল আমি কেন ওর সাথে রিলেশন করছি না । আমি বললাম যে আমার অন্য একজনের সাথে রিলেশন আছে ।

এই বলে নিশি খানিকটা চুপ করে গেল । আমি বললাম

-কিন্তু রুমেল আমার সাথে এমন করলো কেন ? আমি কি করলাম ?

এবার নিশির চেহারায় কেমন একটা অধর্য্যের ছাপ দেখলাম । নিশি বলল

-আপনি এতো গাধা কেন ?

-গাধা ? আরে বলে কি এই মেয়ে ?

-গাধা হবো কেন ?

-সিম্পল এই বিষয় টুকু বুঝতে পারছেন না । রুমেল মনে করেছে যে আপনার সাথে আমার রিলেশন আছে ।

আমি খানিকটা বিষম খেলাম ।

-এমনটা মনে হবার কারন কি ?

এবার নিশিকে খানিকটা সংকুচিত মনে হল ।

-আসলে আমি বলেছি । আমি বলেছি যে আপনি আমার বয়ফ্রেন্ড ।

-কেন বলেছেন ?

এই মেয়েটার এই টুকু বলার জন্য এখন আমাকে এলাকা ছেড়ে চলে যেতে হবে । কোন মানে হয় ? আমি আবার বললাম

-কেন বলেছেন ?

-আমি মিথ্যা কথা বলতে পারিনি ।

-আরে মিথ্যা কথা বলতে পারি নি মানে কি ? এই কথা কেউ বলে ? এমন .....

ওযেট এ মিনিট !!! আমি ঠিক শুনলাম তো ? নাকি ভুল শুনলাম ? আমি আবার বললাম

-কি বললেন আপনি ?

নিশি মাথা নিচু করে দাড়িয়ে থাকল । কোন কথা বলল না । তবুও সব কিছু বুঝতে আমার বেশ খানিকটা সময় লাগল । আমি কাপা হাতে ওর মুখটা তুলে ধরলাম । ওর চোখের সাথে চোখ পড়তেই বুকের মাঝে কেমন যেন এক শিহরন বয়ে গেল ।

এতো দিন আমি ভাল করে দেখি নি । কিন্তু আজ একি দেখলাম । আমি ওয় সামনে থেকে সরে এসে ছাদের এক পাশে বসলাম ।

কি বলব অথবা কি বলা উচিত্ আমি কিছুই বুঝতে পারছিলাম না । একটু পর নিশি নিজেই এসে আমার পাশে বসল । বলল

-আপনি চিন্তা করেন না । বাবাকে বলেছি । উনি রুমেলের ব্যাপারটা দেখবেন ।

-আসলে আমি চিন্তা করছি না । একটু আগেও হয়তো চিন্তা করছিলাম কিন্তু এখন আর চিন্তা করছি না । তোমার চোখের দিকে তাকিয়ে আমি যা দেখেছি তার অন্য সব কিছু বড় তুচ্ছ !

নিশি হাসল ।

-কি দেখেছেন ?

-সেটাতো বলবো না । আমি যেমন বুঝে নিয়েছি তুমি বুঝে নাও ।

-আহ্ ! কি আমার বোঝন দার রে ! তুমি যদি এতোই বুঝতে তাহলে অনেক আগেই বুঝে যেতে ! আমাকে মুখ ফুটে বলতে হত না ।

নিশি আমার দিকে আর একটু সরে এল ।









গল্পটা এখানে আছে

মন্তব্য ৮০ টি রেটিং +২৫/-০

মন্তব্য (৮০) মন্তব্য লিখুন

১| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:২৪

বরুণা বলেছেন: নিশি!

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৬

অপু তানভীর বলেছেন: গল্পের নায়িকা !!

২| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:২৪

নয়া_পাগলা বলেছেন: ভাই পুরানা দিনের কথা মনে করাইয়া দিলেন :( :( :( :( :( :(

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৬

অপু তানভীর বলেছেন: সত্যি নাকি!!!

৩| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:২৮

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: নিজের এই অভুক্ত দিনে আপনার লেখটা পড়ে কেন জানি কাউকে খুব মিস করছি। কাকে জানিনা। যা হৌক। আপনাদের প্রণয়ের শুভ পরিনতি হউক। এই কামনা করি।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৭

অপু তানভীর বলেছেন: ভাই শুভ পরিণতি কেমনে হবে !!! এটা কেবল একটা গল্প !!

৪| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৩

আহসান২০২০ বলেছেন: আমি ভালোবাসায় বিশ্বাস করি না। রসায়নটা আমি বুঝি না, তবে গনিতটা মজার।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৭

অপু তানভীর বলেছেন: হুম !

৫| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৩

নয়া_পাগলা বলেছেন: আসোলে ঘটনা টা কার? লেখকের? নাকি ওন্য কারো???? /:) /:) /:) /:) /:) /:) /:)

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৮

অপু তানভীর বলেছেন: আসলে ঘটনা কারো না । লেখকের উর্বর মস্তিস্কের কল্পনা । ;) ;) ;)

৬| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৭

মরূেবল বলেছেন: ভাই ঘটনা সত্যি তো?

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৩৯

অপু তানভীর বলেছেন: না ভাই । এটা কেবল একটা গল্প ।

৭| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৪০

চিরতার রস বলেছেন: হোয়াট ও স্টোরি !!!!!!!

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:০১

অপু তানভীর বলেছেন: খুব সিম্পল স্টোরি !!

৮| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৪১

নয়া_পাগলা বলেছেন: গল্প কে লিকছে /:) /:) /:) /:) /:) /:) /:)

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:০১

অপু তানভীর বলেছেন: কেন ভাই ?? চেতেন ক্যান ??

৯| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৪২

sumon2015 বলেছেন: ভাল লাগলো++++++++++

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:০০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ।

১০| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৪২

মরূেবল বলেছেন: গল্প হইলে ঠিক আছে । বাস্তবে এরকম হয় না।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:০০

অপু তানভীর বলেছেন: গল্পই । আসলেই বাস্তবে এমনটা হয় না খুব একটা ।

১১| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৪৩

শিশিরের শব্দ বলেছেন: :) :)

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৯

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

১২| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৪৩

নয়া_পাগলা বলেছেন: বাস্তবে এরকম হয় । ভাই পুরানা দিনের কথা মনে করাইয়া দিলেন :( :(

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৯

অপু তানভীর বলেছেন: সত্যি হয় নাকি ??

১৩| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৪৭

কোনো এক নিভৃতচারী বলেছেন: valo laglo, amar shathe angshik mil ache :-D ;-)

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৮

অপু তানভীর বলেছেন: তাই !! ভাল ।

১৪| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৫৫

পানকৌড়ি বলেছেন: নায়কের কপাল ভালো,বাড়ীওয়ালার মেয়েরে পটাইয়া ফালাইছে । আজীবন আর ভাড়া দেওয়া লাগবে না,আহ্ কী শান্তি ।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৮

অপু তানভীর বলেছেন: সত্য কইছেন !!! =p~ =p~ =p~ =p~ =p~

১৫| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৫৫

চাঁপাডাঙার চান্দু বলেছেন: হইলনা রে, চান্দুর হইলনা। প্রত্যেকবার বাসা পাল্টানোর সময় নাহলে পাশের ফ্ল্যাট খালি হলে চিন্তা করেছি, এইবার নিশ্চয়ই একখানা ঝাক্কাস মাইয়া আসিবে। কিন্তু একবারও কপালে জুটল না :( :(

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

১৬| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৩:৫৮

দা লর্ড বলেছেন: সুন্দর লিখেছেন। অনেক ভালো লাগলো।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ।

১৭| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:০০

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন:

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৬

অপু তানভীর বলেছেন: কি হইল ?? চুঁ চুঁ করেন ক্যান ??

১৮| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:০৩

বাহাদুর বাপ্পী বলেছেন: what a story !!

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৫

অপু তানভীর বলেছেন: :) :) :)

১৯| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:১২

শাহরিয়ার রিয়াদ বলেছেন:
বেশ।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৫

অপু তানভীর বলেছেন: হুম । বেশ !

২০| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:১৭

kabbyo বলেছেন: মাগনা মাগনা গার্লফ্রেন্ড পাইয়া গপপো ছারছেন.........

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৪

অপু তানভীর বলেছেন: :P :P :P :P :P :P =p~ =p~ =p~

২১| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:২৫

ফারজুল আরেফিন বলেছেন: নিশি.......... 8-|

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৪

অপু তানভীর বলেছেন: :) :) :) :) B-)) B-)) B-)) :!> :#>

২২| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:২৮

শায়মা বলেছেন: সুন্দর হয়েছে গল্পটা ভাইয়া!!!

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৪

অপু তানভীর বলেছেন: আপু ধন্যবাদ ।

২৩| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৩১

নয়া_পাগলা বলেছেন:

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৩

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

২৪| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৩৫

অশুভ বলেছেন: সত্যিই স্কুল জীবনের কথা মনে করাইয়া দিলেন।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫৩

অপু তানভীর বলেছেন: সত্যি নাকি ???

২৫| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৩৬

শ্রাবণধারা বলেছেন: বেশ সাবলীল লেখার ধরণ.... ভাল লাগল।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫২

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৬| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৪৫

ইয়াংেমন বলেছেন: আগে কি সুন্দর দিন কাটাইছিলাম :)

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫২

অপু তানভীর বলেছেন: এখন কাটান না ??

২৭| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৪৬

কালো পতাকার খোঁজে বলেছেন: নিশী বিবিরে দেখতে মুন্চায় :-P :-P । তয় গল্পে পিলাস।

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:৫২

অপু তানভীর বলেছেন: অন্যের গার্লফ্রেন্ড রে দেখতে চাইতাছেন ?? ;) ;) ;) ;) ;) ঘটনা কি??এইডা তো ঠিক না !!! :D :D :D :D

২৮| ২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:০৯

রুপ।ই বলেছেন: আজকালকার মেয়েরা অনেক সেয়ানা, আগের দিনের বাংলা সিনেমার নায়িকাদের মত না যে গৃহ শিক্ষকের প্রেমে পড়বে । =p~ =p~

২৬ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:২২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

২৯| ২৬ শে এপ্রিল, ২০১২ সন্ধ্যা ৬:১৮

রোলেন বলেছেন: চরম!

২৬ শে এপ্রিল, ২০১২ রাত ৮:০৯

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩০| ২৬ শে এপ্রিল, ২০১২ সন্ধ্যা ৬:২১

খাতা কলম বলেছেন: ++++

২৬ শে এপ্রিল, ২০১২ রাত ৮:১০

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩১| ২৬ শে এপ্রিল, ২০১২ সন্ধ্যা ৬:২৪

গুগলরকস বলেছেন: আমারটা কই :(( :(( :(( :((

২৬ শে এপ্রিল, ২০১২ রাত ৮:১০

অপু তানভীর বলেছেন: আপনার কি কই??

৩২| ২৬ শে এপ্রিল, ২০১২ সন্ধ্যা ৬:৫১

দুঃখ বিলাসি বলেছেন: হায়রে প্রেম :| :||

২৬ শে এপ্রিল, ২০১২ রাত ৮:১০

অপু তানভীর বলেছেন: ;) ;) ;)

৩৩| ২৬ শে এপ্রিল, ২০১২ রাত ৮:১০

গাজী খায়রুল হাসান বলেছেন: গল্প পরতে আমার বরাবরই ভালো লাগে।মিলোনাত্তক গল্প ভালো লাগলো।

২৬ শে এপ্রিল, ২০১২ রাত ৮:১১

অপু তানভীর বলেছেন: আমারও মিলোনাত্তক গল্প লিখতে ভাল লাগে । সাথে থাকেন আরো পাবেন ইনসাল্লাহ !!

৩৪| ২৬ শে এপ্রিল, ২০১২ রাত ৯:৪৯

েজােজা13 বলেছেন: Nishi apa k dekhte chai.....

২৬ শে এপ্রিল, ২০১২ রাত ১০:০৬

অপু তানভীর বলেছেন: অন্যের প্রেমিকারে দেখতে চান, আপনে তো লোক সুবিধার না ;) ;) ;)

৩৫| ২৭ শে এপ্রিল, ২০১২ সকাল ৮:৩১

ফারিয়া বলেছেন: হ্যাপি এন্ডিং ভালো লাগে!
নায়ক আসলেই গাধা! :D
এরপর নায়িকা কি গাধা মানুষ করবে? 8-|

২৭ শে এপ্রিল, ২০১২ সকাল ৯:০৮

অপু তানভীর বলেছেন: আপু করতেও পারে !! :D :D :D :D

৩৬| ২৭ শে এপ্রিল, ২০১২ সকাল ৮:৫৬

মাহবু১৫৪ বলেছেন: ২০ তম ভাল লাগা


++++++


গল্প ভাল হয়েছে ।

২৭ শে এপ্রিল, ২০১২ সকাল ৯:০৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ।

৩৭| ২৯ শে এপ্রিল, ২০১২ রাত ১১:১৯

মাহী ফ্লোরা বলেছেন: হা হা দারুন তো!

৩০ শে এপ্রিল, ২০১২ সকাল ৯:২১

অপু তানভীর বলেছেন: হুম!! :) :) :) :)

৩৮| ২৭ শে মে, ২০১২ রাত ১১:১৫

আমি তুমি আমরা বলেছেন: দারুণ।

২৭ শে মে, ২০১২ রাত ১১:৩০

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩৯| ৩০ শে জুন, ২০১৩ রাত ১১:১১

শাহরিয়ার রিয়াদ বলেছেন:
অনেকদিন পর ব্লগে আসছি। সাম্প্রতিক মন্তব্যে পেয়ে গল্পটা পড়া শুরু করলাম। কবে পাবলিশ খেয়াল করি নাই। প্রথম পড়েই মনে হল এই গল্প কই জানি পড়ছি আগে। কেউ নিশ্চিত কপি পেস্ট মারছে।

পরে বছরখানেক আগে করা কমেন্টটা দেখে শান্তি পাইলাম। সবাই এমন কপি পেস্ট মারে, অরজিনালটাকেও কপি পেস্ট মনে হয়। B-)) B-)) B-)) B-))

৩০ শে জুন, ২০১৩ রাত ১১:২১

অপু তানভীর বলেছেন: হাহাহাহা
কথা সত্য !
সেদিন আমার একটা পুরানো গল্প নিজের ফেসবুকে পোষ্ট করেছিলাম । কোথা থেকে আমাকে এসে একজজন বলল এইটা নাকি সে কোন পেইজে পড়েছে ! আমি নাকি কপি পেষ্ট করেছি !
কই যামু কন !!

B:-) B:-) B:-) :D :D

৪০| ৩০ শে জুন, ২০১৩ রাত ১১:৩৬

শাহরিয়ার রিয়াদ বলেছেন:
আমি কপি-পেস্ট'ই ভেবে বসেছিলাম। ভাবছি পুরানো গল্প। কেউ মেরে দিসে। এত লেখার মধ্যে এত আগের লেখার খোঁজ কে রাখে। ঘটনা যদি সত্য হইত তাইলে কিন্তু রিপোর্ট করতাম আপনার নামে।

হেহেহে B-)) B-)) B-))

৩০ শে জুন, ২০১৩ রাত ১১:৪২

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !!
আমার নামে রিপোর্ট ??
দুই বছর হয়ে গেছে সামুতে ! আজ পর্যন্ত এখনও কেউ এই বদনাম আমাকে দিতে পারে নাই ।
মাঝে মাঝে কারো গল্পের ছায়া নিয়ে গল্প লিখি তবুও সেটা নিচে স্পষ্ট করেই লিখে দেই ।
কিন্তু কপি পেষ্ট ??
কখনই না !!
:):):)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.