নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

দুই দুইটা গার্লফ্রেন্ড নিয়া পরছি আমি ফান্ডে ( দি এন্ড)

৩০ শে মে, ২০১২ দুপুর ২:২৫

-আসো না একবার !

-নূপুর একটু বোঝার চেষ্টা কর । আমি আজ সারাদিন দিন বাইরে । একটু আগে বাসায় এসেছি । খুব ক্লান্ত । এখন কিভাবে আসবো বল ?

-কিছু করতে হবে না তোমাকে । আমি গাড়ি পাঠাচ্ছি । বেশি সময় তো লাগবে না ।

-নূপুর !

-প্লিজ অপু । তুমি কথা দিয়েছিলে ।

কিছুক্ষন চুপ করে থেকে বললাম

-আচ্ছা ঠিক আছে । কিন্তু বেশিক্ষন কিন্তু থাকবো না ।

-ওকে । কেবল রাতের খাবার খেয়ে চলে যাবে । আর কিছু লাগবে না । আমি এখনই গাড়ি পাঠাচ্ছি ।

আমি ফোন রেখে দিলাম । ঘড়ির দিকে তাকিয়ে দেখি প্রায় সাড়ে দশটা বাজে ।

এতো রাতে কি নূপুরে বাড়িতে যাওয়া ঠিক হবে ? কিন্তু না গিয়ে উপায়ও বা কি ?

সকালবেলা কথা দিয়েছিলাম যে বিকেলে দেখা করবো কিন্তু নিশির জন্য আর হয়ে ওঠে নি ।

নিশি আজ কেমন যেন অদ্ভুদ আচরন করছিল । একটু যেন বেশিই কেয়ারিং !

নিশি এমনিতে কেয়ারিং কিন্তু আজ যেন একটু বেশি বেশি করছিল ।

এটা একটু অস্বাভাবিক ! যাক আমি অত কিছু ভাবলাম না ।

নূপুরে বাসায় যাওয়ার জন্য প্রত্তুতি নিলাম ।

আচ্ছা নূপুরের প্রতি কি আমি খানিকটা দুর্বল হয়ে পরছি ? কিছু সময় ধরে কারো সাথে মিশলে তার উপর একটু দুর্বলতা তো আছে ! আমার নূপুর আমার উপর যেমন ভাবে দুর্বল সেটাকে উপেক্ষা করাটা খানিকটা দুষ্কর ।

আমি মাঝে দুজনের মধ্যে কমপেয়ার করে ফেলি ।

যদিও কমপেয়ার করাটা একদমই ঠিক না ।

নিশির সাথে আমার রিলেশনটা স্বাভাবিক ভাবেই হয়েছে । নিশি আমাকে ভালবাসে কেবল আমার জন্যই ।

কিন্তু নূপুরের ব্যপারটা এরকম নয় । নূপুর আমার উপর দুর্বল তার কারন আমি না । তার কারন কেবল আমার চেহারাটা ওর হাসবেন্ডের মত ।

যদি অন্য কারোর চেহারা ঐ ভদ্রলোকের মত হত তাহলে তো নূপুর তার দিকে ঝুকে পরতো ।

সেখান দিয়ে নিশি একমাত্র !!

আমার জীবনে আর কারো অবস্থান থাকাটা ঠিক না ।

কিন্তু নূপুরকে উপেক্ষা করাটা খানিকটা কষ্টকর হয়ে উঠছে ।

জানি নি সামনে কি আছে ! আমার সব থেকে ভয় লাগে নিশি যদি ব্যাপারটা জানতে পারে তাহলে ব্যাপারটা কিভাবে নিবে কে জানে ?

তবে আমার বিশ্বাস নিশি বুঝবে ।



গাড়ি থেকে নূপুরের ফ্লাটের সামনে নামলাম তখন রাত প্রায় সাড়ে এগারো টা । ওর ফ্লাটের সামনে দাড়িয়ে খানিকটা চমকালাম । ও দরজা ধরে দাড়িয়ে আছে ।

দাড়ানোর ধরনটা একটু ভিন্ন ! তার সাথে ওর চোখের দৃষ্টিটাও কেমন যেন একটু অন্য রকম ।

আর সব থেকে অস্বাভাবিক যে ব্যাপারটা সেটা হল ওর পোষাক !

আমি নূপুরকে সাধারনত শাড়ি অথবা থ্রী পিচে দেখেছি কিন্তু আজ ?

ও মাই গড !

নূপুর কেবল একটা টপস আর সাদা রংয়ের ল্যাগিংস পরে আছে ।

এমন কি ওরনাও পরে নি । কেমন একটা উগ্র উগ্র ভাব রয়েছে ।

আমার মনটা আবার একটু কু ডেকে উঠল । ওর ঘরে ঢুকতে আমার কেমন একটা অস্বস্থি লাগছে । নূপুর বলল

-এসো !

আমার অস্বস্তি আরো খানিকটা বেড়ে গেল । নূপুর বলল

-আমাকে কেমন লাগছে ?

কি রে ভাই এটা আবার কেমন প্রশ্ন হল ?

আর আজকে মেয়ে গুলার হইলো কি ? নিশিও কেমন আদুরে আদুরে আচরন করছিল । এ ও ওরকম শুরু করেছে । আমি বললাম

-ভাল লাগছে ।

-জানো ও আমার টপস পরা অনেক পছন্দ করতো । আজ অনেক দিন পর এমন পোষাক পরলাম ।

ও মানে নূপুরের হাজবেন্ড ! কিন্তু ঐ বেটা পছন্দ করলে আমার কি ? আমার সামনে এমন পোষাক পরেছে ? আমি বললাম

-কেন ?

-তোমার জন্য !

আমার জন্য ! বলে কি এই মেয়ে ? এই মেয়ের ভাব চক্কর আমার মোটেও ভাল ঠেকছে না ।

আর এতো রাতে এর বাসায় আসা আমার একদম ঠিক হয় নি ! বললাম

-দেখো নূপুর ....

নূপুর আমাকে কথা শেষ করতে না ধিয়ে বলল

-প্লিজ অপু আজকে আমার একটা আবদার রাখো । আমি আর কোন দিন তোমার কাছে কিছু চাই বো না । প্লিজ ।

একথা বলতে বলতেই দেখলাম নূপুর আমাকে জড়িয়ে ধরতে আসলো ।

-নূপুর থামো । থামো বলছি ।

-কি হবে অপু ?

ওর চোখে কেমন এক আকুতি । একবার মনে হল ওর এই আকুতিকে প্রশ্রয় দেই । পরক্ষনেই নিজেকে খানিকটা ধিক্কার দিলাম ।

সিঃ এসব কি ভাবছি আমি । খুব কঠিন গলায় বললাম

-থামো বলছি । কি হবে তুমি বুঝতে পারছো না ? এরকম করলে কিন্তু আমি তোমার সাথে আর যোগাযোগ রাখবো না ।

এবার দেখলাম নূপুরের চেহারাটা কেমন যেন এগ্রিসিভ হয়ে উঠল । নূপুর বলল

-তুমি কিন্তু এটা ঠিক করছো না । আমার চাওয়ার কি কোন মূল্য নাই তোমার কাছে ? তুমি যদি আমার কথা না শোন তাহলে কিন্তু আমি নিশিকে সব কিছু বলে দিবো ।

-কি বললে তুমি ?

আমার রাগ হয়ে গেল হঠাত্‍ ।

এই মেয়ের এতো বড় সাহস ! আমাকে ব্লাকমেইল করতে চায় । বললাম

-কি বললে তুমি আবার বল ? বলে দেবে ? কি বলে দেবে ? তোমার সাথে আমি কি করেছি যে বলে দেবে ।

রাগটা আসতে আসতে বাড়তে থাকলো । আবার বললাম

-শোন নূপুর ! তোমাকে আমার চেনা হয়ে গেছে ! নিশিকে সব কিছু বলে দাও । আমার কোন আপত্তি নাই । নিশিকে আমি মেনেজ করে নেবো । কিন্তু আজকের পর থেকে তোমার সাথে আমার কোন যোগাযোগ থাকবে না এটা মনে রেখ ।

আমার রাগ বাড়তেই থাকল । সত্যি সত্যি আমার রাগ হতে লাগল খুব ।

এই জন্য মানুষকে লাই দিতে নাই । বসতে দিলে এরা শুতে চায় !!

নূপুর মনেহয় বুঝতে পারল আমি রেগে গেছি । গলা নরম করে বলল

-আই এম সরি অপু । আমি ... আমি ...

-নূপুর আমি এখন বাসায় যাবো ।

-প্লিজ অপু যেও না । আমি বুঝতে পারি নি । আমি একদম বুঝতে পারি নি !

বলে নূপুর কাঁদতে লাগল ।

ঐ যে আবার সেই একই হাতিয়ার । মেয়েদের চোখের জল দেখলে ছেলেরা একটু দুর্বল হয়ে ওঠা ।

আমি কিছু বলতে যাবো ঠিক তখনই ভেতরের ঘর থেকে নিশি বের হয়ে এল ।

নিশি !

নিশি !

নিশি এখানে কি করে ?

নিশি এখানে কিভাবে এল ?

নিশি সরাসরি আমার কাছে এসে বলল

-চল এখান থেকে । আই হেভ লিসেন্ড এনাফ ।

তারপর নূপুরের দিকে তাকিয়ে বলল

-আমি তোমাকে বলেছিলাম তুমি জিততে পারবে না ! তুমি জিততে পারো নি ।

নিশি আমাকে নিয়ে বের হয়ে চলে এল ।



রাত বেশ হয়ে গেছিল । রাস্তাঘাট একদম ফাঁকা । আমি রিক্সায় নিশির পাশে বসে আছি । খানিকটা ভয় ভয় করছে । জানি না ও কি বলবে । প্রথমে কিছুক্ষন চুপ করেই ছিল । নিশির মুখটাও গম্ভীর ছিল । হঠাত্‍ বলল

-ওর কত দিন ধরে লুকাচ্ছ আমার কাছ থেকে ? সব বল ।

আসতে আসতে সব বললাম ওকে । সব শেষে বললাম

-তুমি রাগ করছো ? আসলে আমি তোমাকে বলতে চেয়েছিলাম । কিন্তু....

-প্রথমে একটু করেছিল । কিন্তু এখন আর রাগ নাই । তবে আমার মনে একটা বিশ্বাস ছিল যে তুমি আনফেয়ার কিছু করতে পারবে না । কিন্তু নূপুর যখন ফোন করে বলল যে তুমি ওর প্রতি ইনভল্ভ হয়ে গেছো আমার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ল ।

-ফোন করে কি বলেছে ?

-আমাকে ফোন করে বলল যে তুমি আর আমাকে ভালবাসো না । তুমি ওকে ভালবাসো । এবং সে এটার প্রমান দিবে । তারপর আমাকে বাসায় ডেকে নিয়ে গেল ।

আমি কিছুক্ষন কিছু কথা বলতে পারলাম না । নূপুর নিশির সাথে আমার ব্রেক আপ করিয়ে নিজের পথ ক্লিয়ার করতে চেয়েছিল । কি প্লানিং করেছিল । আমি যদি ওর প্রস্তাবে রাজি হয়ে যেতাম ....

আমি আর কিছু ভাবতে পারলাম না । নিশি বলল

-জানো আমার মনে এই বিশ্বাসটা ছিল যে তুমি আমাকেই ভালবাসো । এজন্য আমি নূপুরকে সরাসরি বলেছিলাম যে তুমি এমন কিছুই করবে না । আমি জিতেছি । কিন্তু আমি আর রিস্ক নেবো না ।

-মানে কি ?

-মানে হল পুরুষ মানুষের বিশ্বাস নেই । আজ আমাকে না জানিয়ে ওর সাথে সম্পর্ক করেছ ! কাল না জানি কি করবা ?

-নিশি কি বলছ এসব ? আমি এরকম কিছুই করি নি ।

-কর নি ! করতে কতক্ষন ! পুরুষ মানুষের বিশ্বাস নাই ।

-নিশি !

-শোন বলেছি না আর আমি রিস্ক নেবো না । কালকেই আমরা আমরা বিয়ে করবো । এখনই বিয়ে করতাম । কিন্তু এখন কাজী পাওয়া যাবে না । আগে বিয়ে করে নেই তারপয় মজা বুঝাবো ।

আমি চুপ করে থাকি । নির্জন রাস্তা দিয়ে রিক্সাটা এগিয়ে চলে টুংটাং করে শব্দ করতে করতে ..





আগের পর্ব

মন্তব্য ৩৮ টি রেটিং +৫/-০

মন্তব্য (৩৮) মন্তব্য লিখুন

১| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৩১

লেহালুয়া বলেছেন: তারপর তারা সুখে শান্তিতে বাস করতে লাগলো।সুন্দর হইসে।

৩০ শে মে, ২০১২ দুপুর ২:৩৮

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

২| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৩২

ঘুমন্ত আমি বলেছেন: আহ !সাধু পুরুষ !আমি তো মনে করছিলাম জিগি জিগি হইলেও হইতে পারে !

৩০ শে মে, ২০১২ দুপুর ২:৩৮

অপু তানভীর বলেছেন: আমি কিছু বলতে যাবো ঠিক তখনই ভেতরের ঘর থেকে নিশি বের হয়ে এল ।
ভাই কিছু জিগিমিগি করার আগেই তো নিশি বের হয়ে এল । কি আর করমু কন??? ;) ;) ;) ;)

৩| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৩৮

সপ্নহীন আমি বলেছেন: আপ্নে কত্ত সুখি...( লাইন বুইঝা একটা ইমো হইবে) নিশির মতন একটা মেয়ে রেখে ক্যামনে ????????X( X( X( X(

৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪০

অপু তানভীর বলেছেন: ভাই আমি কি করলাম কন দেখি??
আমি ভালা পুলা !!

৪| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪১

দৈববাণী বলেছেন: ঘুমন্ত আমি বলেছেন: আহ !সাধু পুরুষ !আমি তো মনে করছিলাম জিগি জিগি হইলেও হইতে পারে !

৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪৩

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৫| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪১

তোমোদাচি বলেছেন: পুলাপান্না রোমান্টিক গল্প বালাই লেখেন ... ;)

৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪৩

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) :P :P :P

৬| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪৪

দিগন্ত নীল বলেছেন: জড়াইয়া ধরার কথা শুইনে তো আঁতকে উঠছিলাম ।না জানি কি হয় ।:-P
ভালো লাগলো ।

৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪৮

অপু তানভীর বলেছেন: :D :D :D

৭| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৪৯

চির সবুজ ২৫ বলেছেন: মনের ভিতরটা সারাক্ষন দুরুদুরু করে তোমাকে হারাবার ভয়ে । টিয়াপাখি, পৃথিবীর সব কিছু হারিয়ে যাক , আমি সহ্য করে নিবো । তুমি যেন হারিয়ে যেও না । কখনও হারিয়ে যেও না ।

৩০ শে মে, ২০১২ বিকাল ৩:০৬

অপু তানভীর বলেছেন: হুম !! দোয়া করেন যেন হারিয়ে না যায় !!

৮| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৫১

কুট্টুশ বলেছেন: নিশি মাইয়া ডা একটু পরে বের হলে কি হইতো বলা মুশকিল। B-)) B-)) B-)) B-)) B-))

৩০ শে মে, ২০১২ বিকাল ৩:০৬

অপু তানভীর বলেছেন: আসলেই বলা মুশকিল আছিল ;) ;) ;) ;)

৯| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৫৩

দিগন্ত নীল বলেছেন: ভাইডি আপনার এই লিখা কী কোন পেজে দিছেন ?না দিলে আমি কী আপনার নাম উল্লেখপূর্ব দিতে পারি ?
আমার পেজটা দেখতে পারেন ,নামটা একটু ফানি হলে ও সবকিছু শেয়ার করা হয় ।
http://www.fb.com/mosha.moshari
আপনার মতামতের অপেক্ষায় ।

৩০ শে মে, ২০১২ বিকাল ৩:০৫

অপু তানভীর বলেছেন: ভাইয়া আমার লেখাগুলো একটা পেইজে পোষ্ট হয় নিয়মিত । এই যে পেইজটার ঠিকানা
http://www.facebook.com/VALOBASAIF

১০| ৩০ শে মে, ২০১২ দুপুর ২:৫৩

মাহী ফ্লোরা বলেছেন: যাক নিশির মান রাখসে অপু ভাইয়া!এখন বিয়ের পর বুঝবে মজা। B-)

৩০ শে মে, ২০১২ বিকাল ৩:০৭

অপু তানভীর বলেছেন: বিয়া =p~ =p~ =p~
আমার কবে বিয়া হবে আপুনি ??

১১| ৩০ শে মে, ২০১২ বিকাল ৩:০৩

দুঃখ হীন পৃথিবী বলেছেন: নিশি একটু পরে বাহির হইতে পারলনা, আর নুপুর উচ্চ স্বরে না বলে রিকোয়েষ্ট এর সুরে বল্লেইত ১৮+ কিছু একটা পড়া হয়ে যেত।


কিছু মনে নিয়েন না বস অনেক সুন্দর হয়েছে

৩০ শে মে, ২০১২ বিকাল ৩:০৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১২| ৩০ শে মে, ২০১২ বিকাল ৩:৩৭

শফিউল আলম চৌধূরী বলেছেন: গল্পটা ভালই লাগতেছিল। কিন্তু অপুর জন্য খারাপ লাগতেছে। বেচারা এখন জীবত থেকে বিবাহতি হয়ে যাবে। :(

৩০ শে মে, ২০১২ বিকাল ৩:৫১

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৩| ৩০ শে মে, ২০১২ বিকাল ৪:০৮

দুঃখ বিলাসি বলেছেন: নিশি আর বের হ্ওয়ার সময় পেল না?? X( X(

৩০ শে মে, ২০১২ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৪| ৩০ শে মে, ২০১২ বিকাল ৪:৫৩

নির্জন পথের একলা পথিক বলেছেন: সুন্দর লিখেছেন বস, আমি ও কাছাকাছি এই রকম বিপদে আছি, জানিনা কি হপে?

৩০ শে মে, ২০১২ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: :) :) :)

১৫| ৩০ শে মে, ২০১২ রাত ৯:১৪

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: :-< :-< :-< :-< :-<বিয়ের কথা মনে পড়লেই, মনডা খারাপ হয়ে যায়।

৩০ শে মে, ২০১২ রাত ১১:৩২

অপু তানভীর বলেছেন: :( :( :( :(

১৬| ৩০ শে মে, ২০১২ রাত ৯:৪২

মাইশাআক্তার বলেছেন: পুরাই সিনেমা /:) খারাপ না, ভালই লিখছেন।


বিয়েটা হয়ে যাক এরপর মজা বুঝবেন !!! বিয়ের আগে মজা বোঝানো যায়না?

৩০ শে মে, ২০১২ রাত ১১:৩২

অপু তানভীর বলেছেন: :D :D :D ;) ;)

১৭| ৩১ শে মে, ২০১২ ভোর ৪:০০

মুনসী১৬১২ বলেছেন: মাহী ফ্লোরা বলেছেন: যাক নিশির মান রাখসে অপু ভাইয়া!এখন বিয়ের পর বুঝবে মজা। B-)


মাইশাআক্তার বলেছেন: বিয়েটা হয়ে যাক এরপর মজা বুঝবেন !!! বিয়ের আগে মজা বোঝানো যায়না? :-B :-B :-B

এমনিতেই ডরাই....নিরাপদ দূরে থাকার চেষ্টা করি ...এখন তো দেখছি্ অবস্থা আরো ভয়াবহ ...আমি নাই--- :-& :-& :-& :-& :-& :-& :-& :-& :-& :-& :-& :-& :-&

৩১ শে মে, ২০১২ সকাল ১০:২২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৮| ৩১ শে মে, ২০১২ দুপুর ১২:৪২

গ্য।গটেম্প বলেছেন: আজকের গল্প কই?

৩১ শে মে, ২০১২ দুপুর ২:১৩

অপু তানভীর বলেছেন: wait koren vai........

১৯| ৩১ শে মে, ২০১২ রাত ৯:২০

আমি তুমি আমরা বলেছেন: শেষে নূপূর ভিলেন হয়ে গেল??? দুঃখ পাইলাম :(( :((

৩১ শে মে, ২০১২ রাত ১০:০৭

অপু তানভীর বলেছেন: কি আর করবো বলেন !! দুই নৌকাতে তো আর পা দেওয়া যায় না !!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.