নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

জিনস্ পরা মাইয়ারে আর চকলেট দিমু না !!

০২ রা জুন, ২০১২ দুপুর ১২:৪০

মেয়েটাকে আজকে দেখে খানিকটা চমকে উঠলাম । আজ একেবারেই অন্য রকম লাগছে মেয়েটাকে । সেদিনের সাথে যেন আজ কোন মিলই নাই ।

বিশেষ করে পোষাকে এতো পরিনর্তন । ঠিক হজম করতে পারছি না ।

সেদিন মেয়েটি কি চমৎকার সেলোয়ার কামিজ পরেছিল । হলুদ আর নীল রংয়ের জিপছি ।

মেয়েটাকে দেখতে কি চমৎকারই না লাগছিল !!

আর আজ টাইট ব্লু জিনসের সাথে টাইট সাদা টিশার্ট !! চোখে রোদ চশমা । অবশ্য আজকেও সুন্দরই লাগছে । তবে সেদিন বেশি সুন্দর লাগছিম ।

মেয়েটার নাম আমি ঠিক জানি না । কেবল জানি যে আমি যেখানে থাকি তার পাশের বিল্ডিংয়ে থাকে !

সব সময়ই দেখি মেয়েটাকে ! কিন্তু এমন হট পোষাকে এর আগে দেখিনি ।

এরকম মেয়েদের থেকে আমি একটু দুরেই থাকি । বেশি স্মার্ট মেয়ের প্রতি আমার আবার এলার্জি আছে । আমি একটু দুরে দুরেই থাকি । এদের সাথে কথা বলাটা ঠিক নিরাপদ মনে করি না আমি ।

ঐদিন অবশ্য মেয়েটাকে আমি চমকে দিয়েছিলাম ।

কি করবো ঐদিনকে মেয়েটাকে আসলেই আমার খুব ভাল লেগেছিল । চেহারায় কেমন একটা কোমল কোমল আর মোলায়েম ভাব ছিল । মনে হচ্ছিল যে এর সাথে কথা বলাটা নিরাপদ । মেয়েটা রাগ করবে না অথবা বিরক্ত হবে না ।

ঐদিন সকাল বেলা হোটেল নাস্তা খেয়ে ফিরছিলাম । বাড়ির কাছাকছি আসতেই মেয়েটাকে দেখলাম । এর আগেও দেখছি কিন্তু আজ কেন জানি কথা বলতে ইচ্ছা হল ।

আমি এগিয়ে গেলাম মেয়েটার দিকে । আমার এমনিতে চকলেট খাওয়ার শখ । ঐ দিনও হাতে চকলেট ছিল । সরাসরি মেয়েটার সামনে গিয়ে একটা চকলেট এগিয়ে দিলাম ।

মেয়েটা খনিকটা চমকে উঠল । কিন্তু সামলে নিল পরক্ষনে

চোখে জিজ্ঞাসা নিয়ে আমার দিকে তাকিয়ে রইল ।

আমি বললাম

-বোম না ! চকলেট ! নিন !

মেয়েটা কিছু না বলে আমার দিকে তাকিয়ে রইল । আমি আবার বললাম

-আরে আমি ছেলেধরা না যে চকলেট খাইয়ে আপনাকে অজ্ঞান করে ফেলবো । তাপপর আপনাকে কিডন্যাপ করে আপনার বাবা কাছ থেকে টাকা দাবী করবো । এটা একটা চকলেট । দারুন টেষ্ট! খেয়ে দেখেন !!

-আপনি কে ?

-যাক কিছু তো বললেন !! আমি আপনার পাশের বিল্ডিংয়ে থাকি । নিন প্লিজ নিন !!

মেয়েটা চকলেট টা নিল । আমার আরো কিছু বলার ইচ্ছা ছিল । কিন্তু আমি আর দাড়ালাম না । কেবল থেঙ্কিউ দিয়ে হাটা দিলাম ।

আমি খুব ভাল করেই জানি মেয়েটা আমার দিকেই তাকিয়ে আছে ! আর আমার কথাই ভাবছে !! পেছন দিকে একবার তাকানোর ইচ্ছে ছিল কিন্তু তাকালাম না । থাকুক কিছু কৌতুহল ।



কিন্তু আজকে মেয়েটা এড়িয়ে যেতে চাইলাম । জিনস পরা মেয়ে দের থেকে আমি একটু দুরে দুরে থাকি । কিন্তু আজ মেয়েটা আমাকেই ডাক দিল । তাও আবার আমার আমার নাম ধরে !!

-অপু সাহেব !!

আমি সত্যি অবাক না হয়ে পারলাম না । আমি মেয়েটার নাম জানি না । কিন্তু মেয়টা আমার নাম জানলো কিভাবে ??

আমি এগিয়ে গেলাম ।

-কেমন আছেন ?

-ভাল ।

-আজকে চকলেট দিবেন না ?

আজকে মেয়েটা মধ্যে কেমন একটা কনফিডেন্স আছে । ঐদিন ছিল না । আমি খুব ভাল করে জানি এই রকম পোষাক পরলেই মেয়েদের এটিটিউড পরিবর্তন হয়ে যায় ।

আমার পকেটে চকলেট ছিল । আমি বের করে দিলাম ।

মেয়েটা আমার সামনেই চকলেট টা খুলে মুখে দিল ।

ওহ!! কি ভঙ্গি !!

-আপনার চকলেট টা অনেক স্বাধের । ঐদিন ধন্যবাদ দেওয়া হয় নি ।

আজ কে দিলাম । থেঙ্কিউ ।

-ওয়েল কাম !!

-আচ্ছা আপনি কি সবাই কে চকলেট দিয়ে বেড়ান ?? নাকি শুধু মেয়েদের ?

আমমি বুঝতেই পারছিলাম এই মেয়েটা এখন আমাকে আক্রমন করবে ! আরো কত কিছু বলবে কে জানে !!

এখানে থাকাটা খুব বেশু নিরাপদ না । আমি বললাম

-আমার একটা কাজ আছে । আমি আপনার সাথে পরে কথা বলি ?

-হ্যা বলেন । সমস্যা নাই ! তবে একটা কথা ..

-বলুন ।

-এবার থেকে যতবার আামর সামনে আসবেন আমাকে চকলেট খাওয়াবেন । মনে থাকে যেন !

-আচ্ছা !



আমি আর দাড়ালাম না । কি বলবে কে জানে !! আমি জানি ঐদিনের শোধ মেয়েটা আমার কাছ থেকে নেবেই ! আগে জানলে তো খাওয়াতাম না ।







আমার কথাঃ এইটা কোন গল্প না । আমার পাশের বিল্ডিংয়ে আসলেই এমন একটা মেয়ে থাকে । মাঝে মাঝে মেয়েটার সাথে দেখা হয় । সব সময় মেয়েটাকে সেলয়ার কামিজেই দেখি । কিন্তু ঐদিন মেয়েটাকে জিনস আর টিশার্টে দেখে চমকে গেছিলাম । তাই আমার পাশের বিল্ডিংয়ের মেয়েটাকে উৎসর্গ করে এই লেখাটা লিখলাম । আর মনে করুন পিকচারটা তারই ;) ;) ;) ;)

মন্তব্য ৪০ টি রেটিং +১৫/-০

মন্তব্য (৪০) মন্তব্য লিখুন

১| ০২ রা জুন, ২০১২ দুপুর ১২:৪৫

িরািমষ বলেছেন: আবারো পাশের বাড়ীর মেয়ে ... ভয় পাইলাম ।

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৬

অপু তানভীর বলেছেন: কেন ভাই??

২| ০২ রা জুন, ২০১২ দুপুর ১২:৫১

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: আমার পাশের বাড়ি কুনো ভালো মেয়েই নাই। আর এলাকায় যা কিচু আছে, আমি সবার বড় ভাই।

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৬

অপু তানভীর বলেছেন: আপসুস!!!

৩| ০২ রা জুন, ২০১২ দুপুর ১২:৫৩

মোঃ আব্দুস সালাম বলেছেন: +

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৬

অপু তানভীর বলেছেন: :) :) :)

৪| ০২ রা জুন, ২০১২ দুপুর ১২:৫৪

মনে নাই তো কি করার বলেছেন: :) :) :) :) :) :) :) :) :) :) :) :) :) :) :) চালিয়ে যান ।

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: চালাইতাছি :) :) :)

৫| ০২ রা জুন, ২০১২ দুপুর ১২:৫৬

ঘুমন্ত আমি বলেছেন: চালাইতে থাকুন অস্তাদ ।

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: চলতাছে!!

৬| ০২ রা জুন, ২০১২ দুপুর ১:০৩

লেখাজোকা শামীম বলেছেন: যে যেমনে আরাম পায়

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: মানে কি??

৭| ০২ রা জুন, ২০১২ দুপুর ১:১০

ডট কম ০০৯ বলেছেন: আপনার পাশের বাড়ির মেয়েটি প্রতি মঙ্গল কামনা রইল

সাথে আপনার টা তো আছেই।

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: হুম!! তবে মঙ্গল কামনা দিয়া কাম হইবো না মনে হয়!!

৮| ০২ রা জুন, ২০১২ দুপুর ১:৩২

ফাইয়াদ ইফতিখার রাফী বলেছেন: আমার পাশের বাড়ি নয় তবে পাশের ফ্লাটেই এমন মেয়ে থাকে :!> :!> তবে /:) আফসুস ছাড়া আর আমার কাছে তেমন কোন পিকচার নাই :-< :-<

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৪

অপু তানভীর বলেছেন: :D :D :D

৯| ০২ রা জুন, ২০১২ দুপুর ২:৩৮

কুট্টুশ বলেছেন: ভাই আর যায় করেন পাশের বাড়ির মাইয়ার লগে লটকায়েন না,মজা টের পাইবেন :#) :#) :#) :#)এইডা পড়েন ।পরবর্তীতে অনেক কষ্ট পাইছি। :-< :-< :-< :-< পরে যেন কইয়েন না আমি সাবধান করি নাই। B-)) B-)) B-)) B-))

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৩

অপু তানভীর বলেছেন: B-) B-) B-)

১০| ০২ রা জুন, ২০১২ বিকাল ৩:২৩

সাইফুল শরিফ বলেছেন: বলেন কি !! , মুমতাহিনা তয়া আপনার প্রতিবেশি ?!! :-B :-B :-B :-B :-B

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৩৪

অপু তানভীর বলেছেন: ভাই, আমি কেবল ইমাজিন করতে বলেছি!
আপনি দেখি সিরিয়াস হইয়া গেছেন !!
একেবারে মাইয়ার নাম, ঠিকানা জোগার কইরা ফ্যালাইছেন!!!

১১| ০২ রা জুন, ২০১২ বিকাল ৩:২৪

আমি তুমি আমরা বলেছেন: আপনে মিয়া ২২ টাকার আইস্ক্রীম দিয়া মাইয়া পটান, চকলেট দিয়া মাইয়া পটান। আমাদের আপনার মত কপাল হয় না কেন? ঝাতি জানতে চায়।

০২ রা জুন, ২০১২ বিকাল ৩:৪৩

অপু তানভীর বলেছেন: ২২ টাকায় মেয়ে এখনও পটে নাই !!
আগে পটুক তখন জানাবো!!

১২| ০২ রা জুন, ২০১২ বিকাল ৪:০৪

রাতুল_শাহ বলেছেন: ভাই চালিয়ে যান।

০২ রা জুন, ২০১২ বিকাল ৪:৩৭

অপু তানভীর বলেছেন: চলতাছে...।

১৩| ০২ রা জুন, ২০১২ বিকাল ৪:১৯

তাজুল ইসলাম মুন্না বলেছেন: ফ্যান্টাসী ফ্যান্টাসী গন্ধ লাগলো! :-|

০২ রা জুন, ২০১২ বিকাল ৪:৩৭

অপু তানভীর বলেছেন: নাক বন্ধ কইরা ফালান জলদি.....

১৪| ০২ রা জুন, ২০১২ বিকাল ৪:৫০

দুঃখ বিলাসি বলেছেন: :D :D

০২ রা জুন, ২০১২ বিকাল ৪:৫৩

অপু তানভীর বলেছেন: :D :D :D :D

১৫| ০২ রা জুন, ২০১২ রাত ৮:২৫

অন্ধকারের রাজপুত্র বলেছেন: আমি তুমি আমরা বলেছেন: আপনে মিয়া ২২ টাকার আইস্ক্রীম দিয়া মাইয়া পটান, চকলেট দিয়া মাইয়া পটান। আমাদের আপনার মত কপাল হয় না কেন? ঝাতি জানতে চায়।

=p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~
++++++

০২ রা জুন, ২০১২ রাত ৯:৪১

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৬| ০৩ রা জুন, ২০১২ ভোর ৪:১৬

ডিএন বলেছেন: পিক তার মনে করুম না । :D আপ্নের চোখ ত আমার মত চারিদিকে ঘুরে । ;) ইহা এই বয়সে করুম না ত কবে করুম তয় বেশি নজর দিয়েন না নিশি আপি রে কইয়া দিমু ।আমারা সিঙ্গেল
মানুস সবাইরে দেখুম। B-) B-) B-) B-)

০৩ রা জুন, ২০১২ সকাল ৮:০৫

অপু তানভীর বলেছেন: :D :D :D :D

১৭| ০৩ রা জুন, ২০১২ ভোর ৪:১৮

জালিস মাহমুদ বলেছেন: আমি ও ভালা পাই না ;) ;) ;)

০৩ রা জুন, ২০১২ সকাল ৮:০৪

অপু তানভীর বলেছেন: কি ভালা পান না??

১৮| ০৬ ই জুন, ২০১২ সন্ধ্যা ৭:১৫

মাইশাআক্তার বলেছেন: ছবির মেয়েটা তো কামিজ পরা, আর ছবির মেয়েটা যদি আপনার ঐ মেয়েটা হয় তাহলে ছেলেটা কি আপনি? B:-)

১৫ ই জুন, ২০১২ দুপুর ১:৪০

অপু তানভীর বলেছেন: আমি??????????
কোন চান্সই নাই........

১৯| ০৬ ই ডিসেম্বর, ২০১২ রাত ৮:৪৬

কামরুল আহসান খান বলেছেন: বহু আগে পইরা পিলাচায়িত করছি,তহন নয়া আছিলাম কিনা কমেন্ট করবার পারি নাই......

আমি একবার এক জিনস পরা মাইয়ারে চকলেট দিছিলাম,হেয় আমারে কয় 'চকলেট খাইলে মোটা হয়ে যাবো, তুমি জাইনা শুইনা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতেস' :-/ :-/ :-/ B:-)


লেখা সেরাম হইছে :)

০৬ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:১২

অপু তানভীর বলেছেন: :-/ :-/ :-/ :-/ :-/ =p~ =p~ =p~ =p~ =p~

২০| ০৬ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:২৪

poops বলেছেন: হে হে ভাই রাত দিন খালি এইসব ই চিন্তা করে.. ন :P B:-/

০৬ ই ডিসেম্বর, ২০১২ রাত ১০:২৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.