নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

নিশির সাথে ব্রেকআপ করেই ফেললাম !! ঝামেলা আর ভাল লাগে না!!

২১ শে জুন, ২০১২ রাত ১২:২৪

নিশির সাথে ব্রেকআপ করেই ফেললাম । শালার প্রতিদিন প্যানপ্যানানী আর ভাল লাগে না ।

সব কিছুর একটা লিমিট থাকে , লিমিট ক্রস করলেই সেটা আর সহ্য হয় না ।

এটা করলা কেন ?

কেন করলা ?

কেন করবা না ?

তুমি বদলে গেছ !

তুমি এটা !

তুমি সেটা !

তুমি ... ব্লা ব্লা ব্লা ।

শালার সব দোষই আমার ?

প্রেম করেছি বলে তো আর নিজের ব্যক্তি স্বাধীনতা বিষর্জন দেই নি । কিন্তু নিশির সাথে প্রেম করে এমন একটা স্টেজে পৌছেছি যে সেখানে আমার ইচ্ছার কোন মূল্যই নেই ।

নিশি যা বলবে তাই ! আর প্রতিদিন হাজারটা কৈফৎ দিতে দিতে আমি ক্লান্ত ।

ঘটনার সূচনা খুব সাধারন ভাবে । গত দুই দিন আমার কোন কাজ ছিল না । আমি ওকে ফোন করে বললাম যে যদি দেখা করতে চাও দেখা করতে চাও তবে আমি আসতে পারি ।

নিশি বলল যে না সে দেখা করতে পারবে না । তার ব্যস্ততা আছে । যাক ভাল কথা । মানুষের কাজ থাকতেই পারে ।

আজ আমার কাজ ছিল অনেক গুলো । মোটামুটি সারাদিনই বিজি থাকবো ।

আর সন্ধ্যা বেলা টিউশনী আছে । নিশি দুপুর বেলা ফোন করে বলল যে আজ দেখা করবে ।

-শোন আজ সন্ধ্যায় একটু দেখা করতে হবে । জরুরী ।

-না সোনা আমার কাজ আছে আজ ।

-না দেখা করতেই হবে ।

-নিশি বোঝার চেষ্টা কর । আমার টিউশনী আছে । দুদিন যাই নি আজকে ফোন করেছে । যেতেই হবে ।

-তুমি আসবে না ?

নিশির গলায় কেমন একটা অভিমানের সুর ।

-না নিশি । আমি আসবো না ।

-আমার থেকে তোমার কাছে তোমার টিউশনী বড় হয়ে গেল ।

-দেখ, এসব ফালতু কম্পারিজম করবা না । তুমি এক জায়গায় আর টিউশনী এক জায়গায় । আর আমি গত দুদিন তোমাকে ফোন দিয়ে দেখা করতে বলেছি তখন কোথায় ছিলে ?

-আমার কাজ ছিল ।

-তোমার কাজ ছিল এখন আমার কাজ আছে । আজ দেখা করা সম্ভব না ।

নিশি আর কোন কথা খুজে পেল না । জানি এখন ও রেগে যাবে এখন । বলল

-তুমি আসবা কিনা বল ?

-না আসবো না ।

-তা আসবা কেন ? এখনতো আর আমাকে ভাল লাগবে না । নতুন একজনকে পেয়েছ না !

-মানে ? কি ফালতু কথা বলছো ?

-এখন তো ফালতু কথাই মনে হবে ! আমার সব কথাই এখন ফালতু কথা । আর ঐ অরিনের কথা খুব মিষ্টি তাই না ?

-নিশি তুমি কিন্তু ঠিক করছো না ।

-আমি ঠিক করছি না ? আমিতো ঠিক করবোই না । তোমার সাথে রিলেশন করা টাই আমার ভুল হয়েছে । আমার আগেই বোঝা উচিত্‍ ছিল যে ছেলে আমার জন্য অন্য একটা মেয়েকে ছেড়ে দিতে পারে সেই ছেলে অন্য আর একটা মেয়ের জন্যও আমাকে ছেড়ে দিতে পারবে ।

-তুমি কি বললে ?

-কেন সিমুর সাথে তোমার রিলেশন ছিল না ?

-নিশি ফর গডসেক এই কথাটা আবার তুমি তুলেছ ? আমি তোমাকে হাজার বার বলেছি সিমু কেবল আমার ল্যাব পাটনার ছিল । আর কিছু না ।

-কিন্তু ও তো এই কথা বলে না । ও তোমাকে ভালবাসে ।

-ও আমাকে পছন্দ করতে পারে বাট আমি এমনটা করিনি ।

-অনেক হয়েছে । তোমার মত একটা চরিত্রহীন লুচ্চার সাথে আমি আর রিলেশন রাখবো না ।

তারপর নিশি আরো গালাগালী করতে লাগল ।

এই মেয়েদের প্রবলেম কি ?

কথা হচ্ছিল আমি আসতে পারবো না আর সেই কথা ঘুরে চলে আমার চরিত্রের দিকে । আশ্চার্য পাবলিক ।

আমি সারা জীবন সব কিছু সহ্য করেছি কিন্তু যা আমি না কিংবা যেকাজ আমি করি নি সেই কাজের অপবাদ দিলে আমার মেজাজ গরম হয়ে যায় । বললাম

-ঠিক আছে । আমার সাথে রিলেশন রাগবে না, রেখো না । তোমার মত প্যানপ্যানানী মেয়ের কাছ থেকে মুক্তি চাই আমি । অনেক সহ্য করেছি আর না । আজকের পর থেকে তোমার সাথে আমি আর নাই । ভুলেও তুমি আর আমারে ফোন দিবা না । আর একটা বললা না যে অরিনের কথা । এতো দিনতো করিনি, দেখবা ওর সাথেই আমি রিলেশন করবো ।

ফোন রেখে দেই আমি । আমি জানি নিশি মনে হয় অবাকই হয়েছে । যে ছেলে কোনদিন ওর কথার প্রতিবাদ করেনি ওর সাথে ব্রেকআপ করে ফেলল !

ফোন রাখার পর একটু হালকা হালকা লাগল । মন কি একটু খারাপ হল ?

যা হয় হোক !

আজ থেকে আমি মুক্ত । কারো কথা শুনতে হবে না । কারো কাছে কৈফত্ৎ দিতে হবে না কোন !

নিশির রিলেশন করে আমি যেন আমার ব্যক্তি স্বাধীনতা হারিয়ে ফেলেছিলাম ।

আমাকে কত রকম হাজার কথা শুনতে হত । কত কাজ করতে হত ইচ্ছের বিরুদ্ধে ।

সব থেকে ঝামেলা সৃষ্টি হত ওকে নিয়ে বাইরে বের হলে । যদি কোন মেয়ের দিকে আমি তাকিয়েছি তাহলে যেন আমাকে আর আস্ত রাখত না । আরে বাবা আমি তো কেবল সুন্দর মেয়েকে একটু দেখতেও পারব না ?

আমার মতে সুন্দরী একটি মেয়ের দিকে যদি না তাকানো হয় তাহলে তার সৌন্দর্যকে অপমান করা হয় । আর একজন সৌন্দর্যের পূজারী হয়ে কি আমি এমনটা করতে পারবো ।

যাক ভাল হয়েছে । কাল আজ থেকে আমার আর কোন বাধা নাই । কোন কৈফত্ৎ কাউকে দিতে হবে না ।

রাতে আনন্দ নিয়েই ঘুমাতে গেলাম । কিন্তু কেন জানি ঘুরে ফিরে নিশির কথাই মনে আসতে লাগল ।

নিশির হাসিটা অনেক সুন্দর ছিল । ও যখন হাসতো কেমন জানি একটা আলো ছড়াতো ওর চোখ দিয়ে । আর চোখের মনিটা কেমন নড়াচড়া করতো ।

আমি অদ্ভুদ ভাবে দেখতাম ! কাল থেকে আর দেখতএ পারবো না ঐ হাসি !!



সকালবেলা বেলা করেই ঘুম ভাঙ্গল । মনটা খারাপ হল আর একটু । নিশি আর যাই করতো না কেন প্রতিদিন সকালবেলা খুব সুন্দর করে আমার ঘুম ভাঙ্গাতো ।

কেমন একটা অভ্যাসের মত হয়ে গেছিল । নিশি কি চমৎ‍কার ভাবেই না গুড মর্নিং বলতো !

হাহ !

মানুষের মনটা কি অদ্ভুদ ! কালকে নিশিকে ছেড়ে দিয়ে নিজেকে হালকা লাগছিল আর এখন আমার খারাপ লাগছে ! মেয়েটাকে এই সকালবেলা মিস করছি আমি ।

হাত মুখ ধুয়ে আসার পর হলের এক পিয়ন খবর দিয়ে গেল যে আমার নাকি গেস্ট এসেছে । ওয়েটিং রুমে বসে আছে ।

ওয়েটিং রুমে গিয়ে চমকাতে হল ।

নিশি বসে আছে জড়সড় হয়ে । চেহারা কেমন বিষন্ন আর চোখ গুলো কেমন ফোলা ফোলা । কাল রাতে নিশ্চয় কেঁদেছে !

আমার মনের মধ্যে কেমন একটা অনুভূতি হতে লাগল ।

কষ্টের অনুভূতি । মেন হচ্ছে আমি ই এর জন্য দায়ী । কি ঝামেলায় পরলাম। এমন কেন মনে হচ্ছে!! আমার দোষ কোথায়?

আমি নিশির পাশে গিয়ে বসলাম । ও বসেই রইল মাথা নিচ করে । একটু পর একটা প্যাকেট আমার দিকে এগিয়ে দিল । খুব নিচু স্বরে বলল

-কাল এটা দেবার জন্য তোমাকে ডেকেছিলাম । আমি ...

নিশি চুপ করে গেল । খানিকট যেন কেঁপে উঠল । আমি জানি ও কান্না আটকানোর চেষ্টা করছে ।

আমি প্যাকেট টা খুলে আরো বেশি অবাক হলাম । একটা ঘড়ি । টাইটানের ঘড়ি ।

ঘড়িটা আমি চিনি । মাস দুয়েক আগে টাইটানে গেছিলাম । ঠিক এই ঘড়িটাই আমার পছন্দ হয়েছিল । কিন্তু দাম দেখে আর কেনা হয়নি আর ।

নিশি পাশে ছিল ।

ও মনে রেখেছে ।

আমার মনটাতে কষ্টের অনুভূতিটা যেন আরো একটু বেড়ে গেল । নিশি বলল

-আমি যাই ।

বলে ও হাটতে লাগল । আমি ওর পিছন পিছন বের হয়ে এলাম । বললাম

এখনই যাবে ? ঐ পুকুর পাড় টাতে একটু বসি ?



দুজন চুপচাপ বসে আছি । নিশি অন্য দিকে তাকিয়ে আছে । একটু একটু কাঁপছে ওর শরীর টা । নিশি নিঃশব্দে কাঁদছে । আমার নিজের কাছে খুব খারাপ লাগছে । মনে হচ্ছে ওর এই কান্নার জন্য আমি দায়ী । একটা অপরাধ বোধ মনের মধ্যে আস্তে আস্তে বাড়তে লাগল ।

মনে হল ও তো একটু এরকমই ।

আমি কেন ওর সাথে এমনটা করলাম ? কি হত ওর সাথে একটু দেখা করলে ? কি শখ করেই না আমার জন্য ঘড়িটা কিনেছিল আমাকে দেবার জন্য !!



আমি জানি হলে ছেলেরা বাড়ান্দা থেকে আামদেরকে দেখতে পাচ্ছে । মনে খানিকটা অবাক হচ্ছে কিংবা কৌতুহল হচ্ছে ওদের মনে । কেউ কেউ উকি দিচ্ছে বারান্দা থেকে ।

আমরা পাশাপাশি আছি । নিশি অন্য দিকে বসে আছে । আস্তে আস্তে ফোপানো বাড়ছে । সেই সাথে বাড়ছে আমার অপরাধবোধ !

আমি নিশির হাতটা ধরলাম । ঠিক তখনই নিশি হুঁ হূণ করে কেঁদে দিল । ফোঁপাতে ফোঁপাতে কেবল বলল

-তুমি......তুমি আমাকে ছেড়ে থাকতে পারবে ? বল পারবে?

আমার বুকের ভিতর টাও হুঁ হুঁ করে উঠল । সত্যি কি পারবো?







গল্পটা আরো লেখা ইচ্ছা ছিল কিন্তু আর ভাল লাগল না । আসলে আমার এই অভ্যাসটা খুব খারাপ । কিছু লিখতে লিখতে যদি ঐ লেখাটার উপর আগ্রহ হারিয়ে ফেলি তাহলে আর লিখে ইচ্ছা করে না । এটার বেলাতেও তেমনটাই হয়েছে

মন্তব্য ৭৬ টি রেটিং +১৮/-০

মন্তব্য (৭৬) মন্তব্য লিখুন

১| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৩১

সৌরভ১৫ বলেছেন: ভাই, কী লিখলেন!! আমার নিজের কাহিনিও এইরকমই। গন্ডগোল বিনা কারনেই লেগে যায়, কি আর করা!!

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫৪

অপু তানভীর বলেছেন: কিছু করার নাই...... এমনটা হবেই .....
আর গন্ডগোল, ঝগড়া হয় বলেই ভালবাসা মাঝে মাঝে খুব সুন্দর আর মধুর লাগে ।
তা না হলে একেবারে পানসে হয়ে যেত..
আপনার জন্য শুভ কামনা রইল.......।

২| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৩৪

ঘাষফুল বলেছেন: ভাই..সুখে থাকতে ভুতে কিলাই...গল্পে হোক আর বাস্তবে হোক..এভাবে কাউকে কষ্ট দিয়েন না।

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫২

অপু তানভীর বলেছেন: কাউকেই কষ্ট দিই না............।

৩| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৩৯

মাহবু১৫৪ বলেছেন: ভাল লাগলো গল্প ।

২য় ভাল লাগা

+++++

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ

৪| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪০

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: ব্যাফুক হইছে বস............... :D :D :D

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫১

অপু তানভীর বলেছেন: :) :) :)

৫| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪১

যে পাথর পাথর নয় সেও তো পাথর বলেছেন: চ্রম...

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫১

অপু তানভীর বলেছেন: :) :)

৬| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৩

মাহফুজার রহমান বলেছেন: দুর যাহ এটা গল্প ছিলো.... B:-) :| :-/ :P =p~

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫১

অপু তানভীর বলেছেন: :) :) :)

৭| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৪

মাইশাআক্তার বলেছেন: ভাল হয়েছে। শিরোনাম দেখে চেতে গেছিলাম, পুরোটা পড়ে ভাল লাগলো :)

ভাল থাকবেন।

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫০

অপু তানভীর বলেছেন: আপনিও

৮| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৬

Palol বলেছেন: হাচাই নাকি শুধুই গল্প।

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫০

অপু তানভীর বলেছেন: কেবলই গল্প

৯| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৬

রফিকুজজামান লিটন বলেছেন: সুন্দর লিখছেন +++

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ

১০| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৭

সৌরভ১৫ বলেছেন: হারালে বুঝা যায়। প্যানপ্যানানি শোনার জন্য তখন মনটা আকুলি-বিকুলি করতে থাকে।

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৫০

অপু তানভীর বলেছেন: সত্য কইছেন !

১১| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৮

ব্লগার ইমরান বলেছেন: অতপর , সুখে শান্তিতে বসবাস করিতে লাগিলো । ব্যাস !
:P :P :P :P :P

গল্পওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওও ---------------------------------------------------------
ভালো হয়েছে।

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ।

১২| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৯

মামদোভুত বলেছেন: awesome...........

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৯

অপু তানভীর বলেছেন: :) :) :)

১৩| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৫০

অণুজীব বলেছেন: ++

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৮

অপু তানভীর বলেছেন: :) :)

১৪| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৫২

রুদ্রাক্ষী বলেছেন: ভালো লাগলো।আপনার টিয়াপাখি ভালো আছে তো?

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৮

অপু তানভীর বলেছেন: হুম ভাল আছে !! সে ভাল না থাকলে আমার সব কিছু বন্ধ হয়ে যাবে । যতদিন দেখবেন যে আমি পুরোদমে লেখালেখি করছি বুঝবেন আমি ভাল আছি, তার মানে সেও ভাল আছে....

১৫| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৫৩

সুলতান মির্জা বলেছেন: ধন্যবাদ বাস্তবতা কে শেয়ার করার জন্য। সুখে থাকুন সবসময় সবখানে সব জায়গাতে।

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ

১৬| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৫৫

মো: তরিকুল ইসলাম বাদল বলেছেন: ভাই, ঘুমাতে যাব, দিলেন মনটা খারাপ করে। পরে আছি বিদেশে গার্লফ্রেন্ডের সাথে বছরে একবার দেখা করতে পারি না, আর আপনাকে দেখা করতে ডা কে, আর আপনি দেখা করতে যান না ।

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৬

অপু তানভীর বলেছেন: মন খারাপ করতে নাই । হবে সব হবে !!

১৭| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৫৭

দুষ্ট_ছেলে বলেছেন: জোসসস.......কপি করলাম । পেজে দিব । আপনার নাম সহ :) :) :-* :-* :-* :-*

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৬

অপু তানভীর বলেছেন: এইটা কিন্তু অলরেডি একটা পেইজে দেওয়া হয়ে গেছে । যা হোক কোন পেইকে দিলেন ?

১৮| ২১ শে জুন, ২০১২ রাত ১:১৫

জালিস মাহমুদ বলেছেন: :| :| :| :| :| :| :| :| :| :| :| :| :| :| :| :| :| :|

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৫

অপু তানভীর বলেছেন: কি হইল ভাই???

১৯| ২১ শে জুন, ২০১২ রাত ১:২৩

মাহী ফ্লোরা বলেছেন: আরে এর বেশি আর কি লেখার দরকার! দারুন ফিনিশিং! বোঝা ই তো যাচ্ছে অপু ভাইয়া নিশি কে ছাড়া একটা দিন ও থাকতে পারবেনা। :)

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৪

অপু তানভীর বলেছেন: আপু আরো একু বড় করতে চেয়েছিলাম । কিন্তু আর লিখতে ভাল লাগল না । তাই শেষ করে দিলাম !
তোমার ভাল লেগেছে জেনে ভাল লাগল :) :) :)

২০| ২১ শে জুন, ২০১২ রাত ১:৩২

ইন্সিত বলেছেন: সৌরভ১৫ বলেছেন: ভাই, কী লিখলেন!! আমার নিজের কাহিনিও এইরকমই। গন্ডগোল বিনা কারনেই লেগে যায়, কি আর করা!!

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪৩

অপু তানভীর বলেছেন: গন্ডগোল না লাগলে ভালবাসার আসল মজা থাকে না !!

২১| ২১ শে জুন, ২০১২ রাত ২:৪৭

সমানুপাতিক বলেছেন: নিশির সাথে ব্রেকআপ করেই ফেললাম-

খুবই ভাল করসেন, প্রতিদিন নিত্যনতুন প্রেম আপনার- ব্রেক নেন একটা B-) B-)

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪২

অপু তানভীর বলেছেন: ভাল বলছেন ;) ;) । কিন্তু আর হল কই বলেন!!

২২| ২১ শে জুন, ২০১২ রাত ৩:১৩

শোশমিতা বলেছেন: ভালোবাসা এমনি হয়।
অনেক সুন্দর গল্প!

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪১

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ আপু !

২৩| ২১ শে জুন, ২০১২ রাত ৩:৪০

সুন্দর খাঁ বলেছেন: শুধুমাত্র ভাদারাই এরকম প্রেম করে বেড়ায়

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪০

অপু তানভীর বলেছেন: :( :( :(

২৪| ২১ শে জুন, ২০১২ ভোর ৪:৪১

মুনসী১৬১২ বলেছেন: :)

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৪০

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৫| ২১ শে জুন, ২০১২ সকাল ৯:১৩

যাত্রাপথ বলেছেন: :P

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৩৪

অপু তানভীর বলেছেন: :D :D :D

২৬| ২১ শে জুন, ২০১২ সকাল ১০:৪৬

উজ্জল সুত্র ধর বলেছেন: আমার নিজের কাহিনিও এইরকমই। গন্ডগোল বিনা কারনেই লেগে যায়, কি আর করা!!

২১ শে জুন, ২০১২ সকাল ১১:৪৯

অপু তানভীর বলেছেন: ভাললললললললললললল

২৭| ২১ শে জুন, ২০১২ দুপুর ১:৩২

বিকেল বলেছেন: tHANKS TO COME ON RIGHT tRACKS WITH nishi...Kal amar breakup hoyese...(ektorofa breakup) ....ami kokhonoi amar adorsher shathe compromise korte pari ni tai break up...valo thakben and thanks for this story of Nishi series..

২১ শে জুন, ২০১২ দুপুর ১:৫৯

অপু তানভীর বলেছেন: ব্রেকআপ ভাল লাগে না..........
মিলমিশ করে ফেলেন ভাই....

২৮| ২১ শে জুন, ২০১২ দুপুর ২:৫৭

অশুভ বলেছেন: ধুর মিয়া, শিরোনাম দেইখা ভাবছিলাম নিশির লগে ভাব জমানোর একটা সুযোগ পাইছি। শেষ দিকে আইসা মনটাই খারাপ কইরা দিলেন। ;) ;) ;) ;) ;) ;) ;)

২১ শে জুন, ২০১২ বিকাল ৩:১৪

অপু তানভীর বলেছেন: সেই সুযোগ নাই মিয়া...... =p~ =p~ =p~

২৯| ২১ শে জুন, ২০১২ বিকাল ৩:০৮

মদন বলেছেন: ++

২১ শে জুন, ২০১২ বিকাল ৩:১৪

অপু তানভীর বলেছেন: :) :)

৩০| ২১ শে জুন, ২০১২ বিকাল ৩:২৮

রাহি বলেছেন: ভাল লাগল। তবে ছ্যাকা টাইপের হইলে আরো ভাল হইত।

২১ শে জুন, ২০১২ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: আমি ছ্যাকা টাইপের গল্প কম লিখি । আমি কেবল ভালবাসায় বিশ্বাস করি.....

৩১| ২১ শে জুন, ২০১২ বিকাল ৩:৩২

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: :( :( :(
আমারে কেউ দেয় না। :(( :(( :((

২১ শে জুন, ২০১২ রাত ১১:০৬

অপু তানভীর বলেছেন: দিবে !! আগে মিয়া ভালবাসায় বিলিভ কর......

৩২| ২১ শে জুন, ২০১২ বিকাল ৪:৩৮

নিরপেক্ষ মানুষ বলেছেন: অতপর তাহারা সুখে শান্তিতে প্রেম করিতে লাগিলো..

২১ শে জুন, ২০১২ রাত ১১:০৭

অপু তানভীর বলেছেন: নারে ভাই ...... সামনে আরো কত ঝামেলা পড়ে আছে.....।

৩৩| ২১ শে জুন, ২০১২ বিকাল ৫:০৯

রঁমাকান্তকামারঁ বলেছেন: ভাল হয়েছে !!

২১ শে জুন, ২০১২ রাত ১১:০৮

অপু তানভীর বলেছেন: আপনার নামটা দেখে অনেকদিন আগে পড়া একটা মজার গল্পের বইয়ের কথা মনে পড়ে গেল....

৩৪| ২১ শে জুন, ২০১২ রাত ১১:৩২

নেওয়াজ শরিফ বলেছেন: এত্ত মিল? কিভাবে সম্ভব???

২১ শে জুন, ২০১২ রাত ১১:৫২

অপু তানভীর বলেছেন: কি মিল??? কার সাথে?? ভাই আমি কিন্তু আপনারে চিনি না.......

৩৫| ২২ শে জুন, ২০১২ রাত ১:০৮

আর.হক বলেছেন: প্যানপ্যানানী শুনতাম চাই................ প্যানপ্যানানী ওয়ালীরে কউ পামু?

২২ শে জুন, ২০১২ সকাল ৮:৪৩

অপু তানভীর বলেছেন: খুজা শুরু করেন...

৩৬| ২২ শে জুন, ২০১২ রাত ২:০১

rudlefuz বলেছেন: জোশ লিখা :) থাম্বস আপ

২২ শে জুন, ২০১২ সকাল ৮:৪৫

অপু তানভীর বলেছেন: :) :)

৩৭| ২২ শে জুন, ২০১২ দুপুর ১২:৪৬

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: আমি ভালবাসায় বিশ্বাস করি না, জনসম্মুখে এমনে প্রকাশ করার কি দরকার ছিল??? :(( :(( :(( :(( :(( কোন আফা যদি আমার এই কমেন্ট পড়ে আমারে কিছু পাঠাইত!!! আপ্নেতো সেই আশায়ও বাশ দিলেন!!! :(( :(( :(( :(( :(( :((

২২ শে জুন, ২০১২ দুপুর ২:১৩

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~
মিয়া আমিতো তাও কিছু কইনাই তুমি তো নিজেই সব ফাস কইরা দিলা...

৩৮| ২৩ শে জুন, ২০১২ বিকাল ৫:৩৯

আমি তুমি আমরা বলেছেন: +++++

২৩ শে জুন, ২০১২ রাত ৮:১৯

অপু তানভীর বলেছেন: :) :) :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.