নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

আমার ছাত্রী যেভাবে আমার গার্লফ্রেন্ড হল এবং অতঃপর

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১২:২৮

ঘুমানোর সময় কেউ ফোন করলে আমার খুব বিরক্ত লাগে । আর যদি মোবাইলের শব্দে কাঁচা ঘুম ভাঙ্গে তাহলে মেজাজটা এমন খারাপ হয় যে বলার অপেক্ষা রাখে না ।

ঠিক এই সময় তেমন মেজাজ খারাপ হচ্ছে মোবাইলটার উপর । সবে মাত্র চোখটা লেগে এসেছিল আর তখনই যেন ফোনটা বেজে উঠল । কলার কে খুব একটা ধমক দেওয়ার প্রস্তুতি নিয়েই ফোনটা হাতে নিলাম কিন্তু স্ক্রিনে নামটা দেখে অবাকই হতে হল ।

নিহিনের মা ফোন দিয়েছে !

এতো রাতে ?

নিহিন ফোন দিলে না একটা কিছু বোঝা যেত !

নিহিনের প্রায়ই ইচ্ছা করে রাত বিরাতে আমার সাথে কথা বলতে । কিন্তু তাই বলে ওর মা কেন ফোন দিবে ? আর ঐ দিনকার ঘটনার পর তো আমার কাছে ফোন দেবার কোন কথা না ।

তাহলে ?

আমি ফোনটা রিসিভ করলাম ।

-স্লামালাইকুম আন্টি ।

নিহিনের মা সালামের উত্তর দিয়ে খানিকটা সময় চুপ করে রইল । তারপর বলল

-তোমাকে ঘুম থেকে তুললাম ! কিছু মনে কর না । কিন্তু ...

-না আন্টি ঠিক আছে । কোন দরকার ছিল ?

-তুমি কোথায় থাকো ?

কি রে ভাই এই রাত বিরাতে আমার বাসার ঠিকানা কেন খুজে ! আমি বললাম

-এই তো আন্টি মোঃপুর ।

-আচ্ছা বাবা তুমি কি একটু আসতে পারবা আমার বাসায় ।

বাসায় ?

আমি যেন আকাশ থেকে পড়লাম । ঘড়ির দিকে তাকিয়ে দেখি প্রায় দুইটার কাছাকাছি বাজে । এতো রাতে আমি কিভাবে যাবো ?

আমি বললাম

-আন্টি এতো রাতে ?

-না কোন সমস্যা নাই । আমি গাড়ি পাঠাচ্ছি । তুমি একটু আসো । প্লিজ বাবা একটু আসো ।

আমি আর না বলতে পারলাম না ।

ফোন রাখার পর মনে হল যে সমস্যা কি হল যে নিহিনের মা আমাকে এতো রাতে একেবারে বাসায় আসতে বলল । যাই কিছু হোক না কেন এর সাথে যে নিহিন সরাসরি জড়িত তা আমি নিশ্চিত ।

কিন্তু মেয়েটা আবার কি পাগলামো করলো কে জানে ?

ঐ দিনতো পড়াচ্ছি এমন সময় আমার হাত চেপে ধরলো । এই মেয়েটার কি ভয়ডর কিছু নাই ?

তাড়াতাড়ি হাত ছাড়িয়ে নিয়ে বললাম

-কি হচ্ছে এসব ? তোমার মা যে কোন সময় চলে আসবে ।

-আসলে আসবে !

এমন একটা ডোন্ট কেয়ার ভাব ! আমি বললাম

-তোমার ভয় লাগে না ?

নিহিন আমার দিকে তাকিয়ে বলল

-আপনার কেন এতো ভয় লাগে ? আমার আম্মু জানলে কি এমন হবে ? আপনাকে মারবে?

-ব্যাপারটা তা না ! আমি এখানে রফিক ভাইয়ের রেফারেন্সে এসেছি । কিছু এদিক ওদিক হলে ওনাকে কি জবাব দিবো আমি বল ?

-ঐ রফিক ভাইয়ের দোহাই দিয়ে একবার চলে গিয়েছিলেন তাই না ? এবার ...

-এবার?

নিহিন একটু হেসে বলল

-কিছু না ! আর আমার জন্য না হয় একটু বকা শুনলেনই !

আমি আর কিছু বলতেই পারলাম না । নিহিন বলল

-কালকে কি আপনার কোন পরীক্ষা আছে ?

-কেন ?

-আছে কি না আগে বলেন ?

-না । তবে ক্লাস আছে ।

-কাল ক্লাস করতে হবে না । কালকে লালটিপ দেখতে যাবো কেমন ?

আহা কত সহজে বলে ফেলল লালটিপ দেখতে যাবো ।

-দেখো কাল আমার ইম্পর্টেন্ট ক্লাস আছে ।

নিহিন আমার দিকে এমন ভাবে তাকাল যেন এর থেকে অদ্ভুদ কথা আর সে শুনে নাই !



আমি নিচে নেমে আসলাম । ঢাকায় থাকি অনেক দিন কিন্তু রাতে কখনই বাইরে বের হওয়া হয় না ! বাইরে বের হতে না হতেই দেখলাম নিহিন দের লাল টয়োটা হাজির । এতো জলদি কিভাবে আসলো কে জানে ?

আমি গাড়িতে উঠে বসলাম ।

মনের ভিতর চিন্তাটা লেগেই আছে । আসলে কি এমন হল কে জানে ?

এতো জরুরী ভাবে তলব করার মানে কি কে জানে ?

নিহিন কে কি একবার ফোন দিবো ?

না থাক !

ফাকা রাস্তায় গাড়ি চলছে এগিয়ে আমি ভবছি নিহিনের কথা ! মেয়েটা আবার কোন পাগলাম করল !!



ঐদিনের পর নিহিনকে নিয়ে সত্যিই আমাকে লালটিপ দেখতে যেতে হয়েছিল । প্রথমে যাওয়ার ইচ্ছা ছিল না কিন্তু সকাল বেলা নিহিন ইউনিভার্সিটিতে এসে হাজির । ঐ দিন করা মত । তবে আজ স্কুল ড্রেস পরে আসে নি কালো রংয়ের একটা জিন্স আর কামিজ পরেছ ।

আমি বললাম

-বাসা থেকে আসছো ?

নিহিন মাথা নাড়াল ।

-স্কুল ড্রেস কই ?

-এক বান্ধবীর বাসায় থেকে বদলে নিয়েছি ।

-তোমার ঐ বন্ধু কি বলল ?

-কি বলবে ? ও সব জানে ?

না এই মেয়েকে নিয়ে আর পারা যাবে না । আমি যত চাচ্ছি ব্যাপারটা গোপন রাখার জন্য এই মেয়ে ততই আরো সবার কাছে বলে বেড়াচ্ছে । আল্লাহ জানে কি হবে !!



আমার ভয় ছিল একদিন ওর ফ্যামিলি জেনে যাবেই ! কিন্তু এতো জলদি জেনে যাবে ভাবি নাই । লালটিপ দেখে বাসায় আসার পরপরই রফিক ভাইয়ের ফোন ,

-তোমাকে আমি কি বলেছিলাম ?

-কি হয়েছে ভাইয়া ?

-জানো না কি হয়েছে ? কি করেছ জানো না ? অন্তত আমার দিকটা ভেবে দেখতে ?

আমি কিছু বললাম না । কারন খুব ভাল করেই জানি ভাইয়া কি ব্যাপারে বলছে !

রফিক ভাই বলল

-কাল থেকে তুমি আর ও বাড়িতে পড়াতে যাবে না । নিহিনের মা আমাকে পরিস্কার ভাবে বলে দিয়েছে । আসলে দ্বিতীয়বার তোমাকে বলাটাই আমার ভুল হয়েছে !

প্রথম বার যখন নিহিন কে পড়ানো বন্ধ করে দিয়েছিলাম তখন এই রফিক ভাই ই আমাকে আবার ওখানে নিয়ে গিয়েছিল । এখন মনে হচ্ছে না গেলেই বোধহয় ভাল হত !!

ঐ দিন রাতে নিহিন ফোন দিল কিন্তু আমি ফোন ধরলাম না ! বেশ কয়েকবারই দিল ! আর আজ রাতে এই অব্স্থা !!



আমি যখন নিহিন দের বাসায় পৌছাই তখন সব কিছু যেন নিঝুম পুরি ! নিহিনের বাবা বসার ঘরে মুখ গম্ভীর করে বসে আছে । আমাকে দেখে কিছু বলল না । দেখলাম নিহিনের মা আামর দিকে এগিয়ে এল !

নিহিন কি ঘুমিয়ে আছে ??

আমি নিহিনের মা কে ক্ষীণ গলায় বললাম

-কি হয়েছে ? বস কিছু ঠিক আছে ?

-বসো বলছি !

আমি সোফার এককোনে বসলাম । নিহিনের মা বসলো আমার মুখোমুখি !

-নিহিনের সাথে তোমার একটা রিলেশন চলতেছে, তাই তো ?

আমি কিছু না বলে চুপ করে রইলাম । এই কথার উত্তর দেওায়র মত কিছু নাই ! কিন্তু আমার মনে হল কেবল এই কথা বলার জন্য নিহিনের মা আমাকে এখানে ডাকে নি । অন্য কোন ব্যাপার আছে !

-আমি জানি নিহিনের আগ্রহেই এটা হয়েছে ! নিহিন বলেছে আমাকে । আসলে নিহিন যখন জানতে পারলো যে তোমাকে আমি আসতে মানা করে দিয়েছি ও খুব বেশি রিএক্ট করল না । আমি খানিকটা অবাক হয়েছিলাম । আমি ভেবেছিলাম ও খুব চিৎকার চেঁচামিচি করবে !

নিহিনের মার কথা শুনে আমিও খানিকটা অবাক হলাম । আমারও মনে হয়েছিল যর নিহিন খুব রিএক্ট করবে ! নিহিনের মা বলল

-কিন্তু নিহিনের মনে অন্য কিছু ছিল । নিহিন ঐ দিন থেকে খাওয়া দাওয়া একদমই বন্ধ করে দেয় !! একফোটা পানি পর্যন্তও ও এখনও মুখে নেয় নি !

মাই গড !!

তাওতো দুইদিন আগের কথা ! এই দুইদিন নিহিন কিছু খাই নি !!

-আমরা অনেক চেষ্টা করেছি । কিন্তু কিছুই খাওয়াতে পারি নি ! তুমি যদি একটু দেখতে !!

একাট হিন্দি প্রবাদের কথা মনে পড়ল ।

আব আয়া উট পাহার কি নিচে !!

একবার মনে হল বলি কেন করবো ? তারপর মনে হল, না থাক !!

নিহিন না খেয়ে আছে আমার জন্য !! এটাই আমার কাছে বেশি গুরুত্বপূর্ন মনে হল !!

নিহিনের ঘরে লাইট জ্বলছে । নিহিন ওর বিছানা শুয়ে আছে ! চেহায়া কেমন যেন শুকিয়ে গেছে !!

আমি সত্যি আশ্চার্য হয়ে গেলাম ওকে দেখ !!

এই মেয়ে আমার জন্য দুদিন না খেয়ে থেকেছে !!

আমি ওর পাশে বসতেই ও চোখ মেলে তাকাল ! কিছু তাকিয়ে থাকার পর মনে হল যেন ওর চোখে পানি জমতে শুরু করেছে ! বললাম

-এমন পাগলামো কেন করলে ?

-কেন করলাম ? আমার মা আপনাকে আসতে মানা করলো সে দোষ করলো আর আপনি আমার সাথে কথা বলা বন্ধ করে দিলেন ? আমি কি করেছি !

-আচ্ছা ঠিক আছে ? আমার ভুল হয়েছে ! এখন কিছু মুখে দাও !

-না । খাবো না ।

-কেন খাবে না ! এই তো আমি এখানে !

-আমি খাবো না !

-এটা কেমন কথা ?

-আমি খাবো না ।

-আচ্ছা কি করলে খাবে বল ?

-কিছু করলে খাবো না ! আপনাকে সেদিন একটা কাগজ দিয়েছিলাম মনে আছে ?

-আছে ।

-ওখানে কি লেখা ছিল ? আমি বলেছিলাম না আপনাকে ছাড়া আমি মরে যাবো ! এখন সত্যি সত্যিই আমি মরে যাবো !

-আরে বাবা, আমিতো এসেছি । যাই নি তো !

-তাহলে কেন আমার সাথে এমন করলেন ? কেন করলেন ?

আমি কি বলবো ঠিক বুঝলাম না । চুপ করে রইলাম কিছুক্ষন !

তারপর বললাম

-বল কি করতে হবে ? যা চাইবে তাই হবে ?

নিহিন কিছুক্ষন কি যেন ভাবল । তারপর বলল

-আমার হাত ধরে প্রমিজ করেন যে আর কোন দিন আমাকে ছেড়ে যাবেন না ।

-কারলাম !

-হাত ধরে !

আমি নিহিনের হাত ধরেই কথাটা বললাম ।

-আর ?

-আর ......আমাকে একটা কিস করেন ?

-কি ???? তোমার কি মাথা খারাপ নাকি ??

-না হলে নাই । আমি কিছু খাবো না !

আমি অসহায় বোধ করলাম । এই যেমন জেদি যা বলবে তাই করবে !! এখন আমি কি করি ?

-আচ্ছা ! তুমি যা চাও তাই হবে ! এখন কিছু খাও ! তোমার বাবা মা বসে আছে ! কথা দিলাম !

নিহিন কিছু যেন ভাবলো ! তারপর বলল

-প্রমিজ ??

-হ্যা কথা দিলাম !!



কিভাবে কত কিছু হয়ে গেল । আমি তো ভেবেছিলাম আর কোনদিন এই বাসাতে আসা হবে না । কিন্তু ...।





এই হল গল্প ! যেভাবে আমার ছাত্রী আমার গার্লফ্রেন্ড হল । এবার খুব জলদি গার্লফ্রেন্ড থেকে বউ ও হয়ে যাবে !! :!> :!> :#> :#> :#>



আমার ছাত্রী যেভাবে আমার গার্লফ্রেন্ড হল !!

মন্তব্য ৫৬ টি রেটিং +৯/-০

মন্তব্য (৫৬) মন্তব্য লিখুন

১| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১২:৪৪

মিনিপ্যাক বলেছেন: গল্প হলে ঠিক আছে, তবে বাস্তব হলে আপানার জন্য দোয়া রইল যাতে অনেক সুখে থাকেন :) কস্ট পেতে না হয় :)

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫২

অপু তানভীর বলেছেন: এটা একটা গল্পই !!
আপনাকে ধন্যবাদ দোয়ার জন্য !!

২| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১২:৪৭

অচিন.... বলেছেন: হুরু মিয়া আপনার গল্প পড়লে নিজেরে অভাগা মনে হয় X(

পিলাচ দিছি B-)

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৩| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১২:৫৪

এম.এ.মামুনুর রশিদ বলেছেন: আপনিতো মহত কাজ করেছেন, আপনার দোষ দেখছিনা তো।

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৩

অপু তানভীর বলেছেন: যাক আপনি বুঝতে পেরেছেন !!

৪| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১২:৫৯

টুং টাং বলেছেন: "পড়াইতে চাই"

ফ্রি ফ্রি ফ্রি :#) :#) :!>

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৩

অপু তানভীর বলেছেন: ছাত্র হলে চলবে ??? ;) ;) ;)

৫| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:০০

সুহৃদ আকবর বলেছেন: কাহিনীটা পুরাতন গল্পটা নতুন। তবে বেশ ভালো লেগেছে। সত্যি কি আপনার জীবনে একন কিছু ঘটেছে।



২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৪

অপু তানভীর বলেছেন: না রে ভাই । আমি ছাত্র পড়াই !!

৬| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:১৬

আবু সালেহ বলেছেন: আপনি মাথায় গল্পের এত থিম আসে কোথা থেকে...............!!!!!!!!!

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৫

অপু তানভীর বলেছেন: আরো কত কিছু যে আসে আপনাকে কিভাবে বলবো !!
বেশিক্ষন একটানা কিবোর্ডে লিখতে পারি না দেখে, তা না হল দেখতেন সামুতে কেবল আমার লেখা থাকতো !!

৭| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:২২

ইয়েন বলেছেন: টুং টাং বলেছেন: "পড়াইতে চাই"

ফ্রি ফ্রি ফ্রি ......
আমি ও পড়াইতে চাই.....টাকা লাগলে দিমু ;)

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৫

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) ;)

৮| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:৩৯

সিয়ন খান বলেছেন: আমার একটা গার্ল ফ্রেন্ড দরকার।

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৯| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:৪০

অরণ্যের রোদন বলেছেন: আমারও পড়াইতে ইচ্ছে করছে! হা হা হা .........

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৬

অপু তানভীর বলেছেন: ভাইরে পড়ানোর হাজারও ঝামেলা আছে !!!

১০| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:৫১

রোড সাইড হিরো বলেছেন: আপনার গল্পে +++।

এরকম ঘটনার আমাদের ইউনিভার্সিটির আমার এক ইমিডিয়েট সিনিয়র ভাইয়েরও অনেকটা এরকম কাহিনী ঘটেছিলো। তার ছাত্রী আপনার ছাত্রীর মত ভীষণ জেদি ছিল। ওই ভাইয়ের ছিলো অ্যাফেয়ার, তারপরেও তাকে তার ছাত্রীকে নিয়ে ঘুরতে যেত। ভ্যালেন্টাইনস ডে' এর সারাদিন নিয়ে ঘুরতে হয়েছিল একবার। অনেক কষ্টে তাকে ছাড়তে হয়েছে তাকে এই বলে যে ঐ ছাত্রী যখন ইউনিভার্সিটিতে চান্স পাবে তখন সেই ভাইয়া তার সাথে আবার সম্পর্ক স্থাপন করবে। পরে সেই মেয়ে ৪ বছর পর জাহাংগীরনগর বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়ে সেই ভাইয়া ফোন করে জানিয়েছিল। অবশ্য ঐ ভাইয়ার ছাত্রী আর তার গার্লফ্রেন্ড হয় নি...

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৯

অপু তানভীর বলেছেন: আমি কেন পাই না এমন জেদি ছাত্রী !!!

১১| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:১১

চলো পালাই বলেছেন: বিয়ের দাওয়াত চাই ।

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৫৯

অপু তানভীর বলেছেন: ঠিকানা বলেন !! এখনই দাওয়াত কার্ড পাঠায়ে দিতাছি !!

১২| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৩:০১

আমি তুমি আমরা বলেছেন: পড়াইতে চাই।প্রয়োজনে ট্যাকা দিয়া পড়ামু ;)

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৩:০২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~
সাইন বোর্ড টানাইয়া দেন !!

১৩| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৩:৫৩

তন্ময় ফেরদৌস বলেছেন: +++++

অচেনা গল্প, চেনা সুর...

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:১৭

অপু তানভীর বলেছেন: অনেকটা !!

১৪| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৩:৫৭

আধারের কবি বলেছেন: "পড়াইতে চাই"

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:১৭

অপু তানভীর বলেছেন: :P :P :P :) :) :) :D :D

১৫| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:০১

সান্তনু অাহেমদ বলেছেন: ভালো লাগলো গল্প ভাই।++

শুভ কামনা রইল।

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:১৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

১৬| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:০৬

সুদীপ্ত কর বলেছেন: ছি ছি।

শিক্ষকেরা পিতা মাতার মত। আর আপনি এই আকামডা করতার্লেন? শেইম শেইম

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:১৮

অপু তানভীর বলেছেন: কন কি এসব???? :-/ :-/ :-/ :-/

১৭| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:১১

অপরাজেয়আমি বলেছেন: আয় হায়......................... ;) ;) ;) ;) ;) ;)

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:১৯

অপু তানভীর বলেছেন: B-) B-) B-) B-)

১৮| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:২৫

বাবলু বাবলু বলেছেন: "পড়াইতে চাই"

ফ্রি ফ্রি ফ্রি :#) :#) :`>

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:৫২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

১৯| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:৫৫

অিভও বলেছেন: ভাইয়া তোমার গল্পবলার স্টাইল খুবই ভাল।আমি তোমার গল্প পেলে মিস করি না।যদি ও এই প্রথম জানালাম।

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ১১:৪৬

অপু তানভীর বলেছেন: ব্যাপার না ! কেবল পড়লেই চলবে !!

২০| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:৫৬

শায়মা বলেছেন: এই হল গল্প ! যেভাবে আমার ছাত্রী আমার গার্লফ্রেন্ড হল । এবার খুব জলদি গার্লফ্রেন্ড থেকে বউ ও হয়ে যাবে !!

ইশ তোমার যে কয়টা বউ হবে!!!!!!!!!!!!!!!!!!!!!


ভেবেই ভয় পাচ্ছি।:P

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ১১:৪৯

অপু তানভীর বলেছেন: এতো ভয় পেও না আপু !! আমার কেবল একটা বউ ই হবে !! :):)

২১| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৫:৩৫

সাদাসিধা মানুষ বলেছেন: ভাল লাগল। :) ভুলগুলো ঠিক করে দিয়েন। নিশির গল্প লিখতে লিখতে নিহিন নিশি হয়ে গেছে ;)

নিশি আমার দিকে এমন ভাবে তাকাল যেন এর থেকে অদ্ভুদ কথা আর সে শুনে নাই

কি হয়েছে ? বস কিছু ঠিক আছে ?

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ১১:৫৫

অপু তানভীর বলেছেন: ভুলের জন্য ক্ষমা প্রার্থী !! এখনই ঠিক করে দিচ্ছি !!

২২| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৫৩

অন্ধকারের রাজপুত্র বলেছেন: অচিন.... বলেছেন: হুরু মিয়া আপনার গল্প পড়লে নিজেরে অভাগা মনে হয় ! X(( X(

আমারও সেইম অবস্থা ! :( :(( :((

পিলাস দিয়া গেলাম !

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ১১:৫৬

অপু তানভীর বলেছেন: :):):):)

২৩| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ৮:১৪

কে এম শিহাব উদ্দিন বলেছেন: অচিন.... বলেছেন: হুরু মিয়া আপনার গল্প পড়লে নিজেরে অভাগা মনে হয় X( X( X( X( X( X( X( X(

অন্য সবার মত আমারও একই অবস্থা।:(:(:(:(

আমি আপনার গল্পের একজন ফ্যান।
সাধারণত লুতুপুতু টাইপ গল্প দেখলে মেজাজ খারাপ হয়ে যায়।
but u have got something else ......can fell it but cant express ;) ;) ;) ;) ;) ;) ;)

২৪ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ১২:০০

অপু তানভীর বলেছেন: :):):):)

২৪| ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ১১:৫৯

লেখাজোকা শামীম বলেছেন: গল্পটা চমৎকার। বাস্তব হলেও চমৎকার। ভালোবাসার গল্পের আবেদন কোন দিনও ফুরায় না।

২৪ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ১২:০২

অপু তানভীর বলেছেন: এটা একটা গল্পই !!

আর ঠিকই বলেছেন !! ভালবাসার গল্পের আবেদন কোনদিন ফুরায় না !!

২৫| ২৪ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:০৭

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: শায়মা বলেছেন: এই হল গল্প ! যেভাবে আমার ছাত্রী আমার গার্লফ্রেন্ড হল । এবার খুব জলদি গার্লফ্রেন্ড থেকে বউ ও হয়ে যাবে !!

ইশ তোমার যে কয়টা বউ হবে!!

২৪ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:২৭

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহাহাহা !!!

২৬| ২৪ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:৫৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: গল্প লেখার হাত চমতকার। আগে পড়িনি দেখে আফসোস হচ্ছে।

++++++++++++++++

২৪ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:২৮

অপু তানভীর বলেছেন: এই খানে পাবেন আমার সব গল্প

২৭| ২৪ শে সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৩:৫৫

একজন আরমান বলেছেন: তাড়াতাড়ি বউ করো ভাইয়া। অপেক্ষায় আছি। :)

+++

২৪ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ৮:১৮

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

২৮| ০৭ ই আগস্ট, ২০১৩ রাত ১১:২৪

কামরুল আহসান খান বলেছেন: অচিন.... বলেছেন: হুরু মিয়া আপনার গল্প পড়লে নিজেরে অভাগা মনে হয় X(

পিলাচ দিছি B-)

পোস্ট বিলবোর্ড হইয়া গেছে ,সর্বত্র 'পড়াইতে চাই' বিজ্ঞাপন ঝুইলা গেসে :P

শায়মা বলেছেন: এই হল গল্প ! যেভাবে আমার ছাত্রী আমার গার্লফ্রেন্ড হল । এবার খুব জলদি গার্লফ্রেন্ড থেকে বউ ও হয়ে যাবে !!

ইশ তোমার যে কয়টা বউ হবে!!


১৪ ই আগস্ট, ২০১৩ রাত ১:২৮

অপু তানভীর বলেছেন: আমার অনেক গুলা বউ হবে !! =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.