somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমার লেখা গল্প যত......

০৩ রা জুন, ২০১২ রাত ১১:২০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

ব্লগ লিখছি বেশ কিছু দিন ধরে । ঠিক ব্লগ বললে ভুল হবে । কারন ব্লগ কথাটা শুনলেই কেমন একটা গম্ভীর আর গুরুত্বপুর্ণ কিছু মনে হয় । কিন্তু আমার লেখা গুলা সব হালকা আর গুরুত্বহীন লেখা । যা হোক, প্রায় এক বছর ধরে লিখছি । অবশ্য নিয়মিত লিখছি তারও কম সময় ধরে । বেশ কিছু গল্প লিখে ফেলেছি । নিজের প্রতিভা দেখে আমি নিজেই অবাক হয়ে গেলাম ।
যাই হোক অনেক ফ্যাদা পেচাল পাড়লাম । আসল কথায় আসি । অনেকদিন দিন থেকেই ভাবছিলাম যে এরকম একটা পোষ্ট করবো । কয়েক জন আমাকে বলেছিল সব গুলা একসাথে পোষ্ট করতে । যারা আমার গল্প নিয়মিত পড়েন কেবল তাদের জন্য এই পোষ্টটা । দেখে নিন আমার কোন কোন গল্প গুলা পড়েন নি।
গল্পগুলা সিরিয়ালী আছে । কোন লিংক কাজ না করলে জানাবেন প্লিজ ।


আমার লেখা গল্প গুলোঃ
১. তুমি আর তোমাকে ভালবাসার গল্প !!
২. তোকে ভালোবাসি সরি তোমাকে ভালোবাসি
৩. একটি কাল্পনিক প্রেমের গল্প
৪. সন্ধ্যায় আমার খবর আছে
৫. আমি ২য় বার আফসোস করতে রাজি নই
৬. ভালোবাসার ছোট্ট গল্প : ভাগ্যিস তখন কারেন্ট চলে গিয়েছিল
৭. একটি ভৌতিক প্রেমের গল্প
৮. বলা হয়নি ভালবাসি
৯. কখন যে ভালবেসেছি তোমাকে!! (এক প্রতারকের কাহিনী)
১০. ফিরে পাওয়া ভালবাসা
১১। গল্প: মেয়ে তুমি কি আমায় ভালবাসো??
১২. ভ্যালেনটাইন ( দুটি গোলাপ আর একটি গল্প )
১৩. তবুও ভালোবাসি তাকে
১৪. ভালবাসার শুরু
১৫. বিশ্বাস
১৬. একদিন বৃষ্টিতে বিকেলে ..
১৭. আমার আর ইসরার গল্প
১৮. মনের লুকানো ক্ষোভ অথবা কষ্ট !!!
১৯. লাটুপুটু প্রেমের কথা
২০. একটু ঝগড়া আর সাথে একটু ভালবাসা এবং একটা সুন্দর রাত
২১. একটা মহাসমুদ্র পার করে এসেছি তোমার কাছে, কেবল বলতে ভালবাসি
২২. মিন্টু রোডের বিষন্ন মেয়েটি
২৩. আমার আর রাশিনের গল্প
২৪. আমার আর রাশিনের গল্প (sad version)
২৫. আমার বিয়ে আগামী সপ্তাহে । সবাই কে দাওয়াত করলাম
২৬. গল্পটা এমন হলে ভাল হত !!
২৭. আমি আর আমার রাজকুমারী
২৮. ভয় পেলে কি ভালবাসা যায় তবুও ভয়টাতো দুর নাহি হয় !!
২৯. মেয়েটির সাথে আমার বৃষ্টিতে ভেজার গল্প !!
৩০. তোমাকে পেয়ে হারালাম
৩১. চেয়ে চেয়ে দেখলাম তুমি চলে গেল!!
৩২. সুন্দর সেই ভালবাসার দিনটির জন্য অপেক্ষা।
৩৩. সুন্দর সেই ভালবাসার দিনটির জন্য অপেক্ষা (vol. 02)
৩৪. এটা একটা ভূতের গল্পও হতে পারতো!!
৩৫. ঐ বিষন্ন মুখে হাসি আমি ফোটাবো
৩৬. সব মেঘ গর্জনে আমি রইবো তোমার পাশে
৩৭. অননিতার গল্প
৩৮. ফাজিল মেয়ে !! বিয়া করবি না মানে ??
৩৯. "তুমি বল" !! "না তুমি বল" !!
৪০. আমি বৃষ্টি দেখেছি
৪১. একটি ফিকশন এবং দুটি ননফিকশন ঘটনা
৪২. কি আশ্চার্য এই মেয়ে গুলো !!!
৪৩. ভালবাসার ছোট্ট গল্প
৪৪. আমার আম গেল কিন্তু ছালা যায় নি !!!!
৪৫. আমার গার্লফ্রেন্ড নিহিন আর আমি এবং একটা রাতের গল্প
৪৬. বিষন্ন বিকেলের মেয়ে !! (অসমাপ্ত)
৪৭. ভেবেছিলাম নায়ক আমিই কিন্তু এখন তো দেখছি মেইন নায়ক অন্য কেউ । আমিতো সাইড নায়কও না !!!
৪৮. তিথিমনি (মাহী ফ্লোরা আপুর অসমাপ্ত গল্প)
৪৯. নিশি যে ভাবে আমার গার্লফ্রেন্ড হল !!!
৫০. এক লাইনের চিঠির জবাব পেতে সময় লাগল সাত বছর !! চিঠি আর একটু বড় হলে কি হত কে জানে !!
৫১. আমার গার্লফ্রেন্ড আর একটু হলেই আমাকে ডোবাতো!!!
৫২. নিশিকে প্রোপজ করে কি বিপদেই না পড়লাম !!!
৫৩. আমি অপেক্ষা করবো ঐদিন পর্যন্ত !!!
৫৪. সামুতে আমি যে ভাবে গার্লফ্রেন্ড পেলাম !!
৫৫. জয়িতার গল্প
৫৬. হতচ্ছাড়া ! বদমাইশ ! ইতর ! ঝগড়া করার আর টাইম পেলি না !!
৫৭. নিশি যেভাবে আমার গার্লফ্রেন্ড হল এবং তারপর ...
৫৮. ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস, যে দিন আমার গার্লফ্রেন্ড পালিয়েছিল
৫৯. "চাকরি ছেড়ে দিবা, খাবা কি" ?? "তোমাকে চুমু খাবো" !!!
৬০. মানুষতো খাল কেটে কুমির আনে আর আমি বিয়া কইরা বউ আনছি
৬১. আসুন একটা গল্প পড়ি
৬২. মামা কানে ধরছি, অপরিচিত কারো লগে আর কুনোদিন রিক্সায় চড়তাম না, মাইয়ার লগেতো চড়তামই না !!!
৬৩. মধ্যরাতের ডোরবেল
৬৪. হঠাৎ করেই আজ আমার বিয়ে হয়ে গেল !! আপনাদের জানানোর সময় পেলাম না !!
৬৫. নিশি আমার গার্লফ্রেন্ড হবা??
৬৬. আমার বয়ফ্রেন্ড যখন সেলসম্যান !!
৬৭. ফ্রেন্ড যখন গার্লফ্রন্ড হয়, কত ঝামেলার সৃষ্টি হয়
৬৮. মেয়েটা আমার পিছে লাগছে ক্যান ?? আমি তো কিছু বুঝতাছি না !!
৬৯. কি ফাজিল একটা মেয়ে ! নিজের বয়ফ্রেন্ডকে রাতে ঘুমাতেই দিল না !!
৭০. নিহিন, আমার সম্ভাব্য গার্লফ্রেন্ড !
৭১. দুই দুইটা গার্লফ্রেন্ড নিয়া পরছি আমি ফান্ডে
৭২. আমার বউ আমাকে ছাড়া রাতে ঘুমাতেই পারে না !
৭৩. আমার কাধে মাথা রেখে মেয়েটির জ্বর ভাল হয়ে গেল !! ওয়াও!!
৭৪. মিলি মিলি মিলি, আমারে প্রেমপত্র কেন দিলি!!
৭৫. জিনস্ পরা মাইয়ারে আর চকলেট দিমু না !!
৭৬. ফারিয়ার গল্প: একদিন ঠিকই বলবে ভালবাসি
৭৭. নিশি যে কথা লিখেছিল প্রেমপত্রে !!
৭৮. মেয়েটি যেভাবে তার বয়ফ্রেন্ডকে (সম্ভাব্য) খুজে পেল !!
৭৯. যে কিনা হত আমার ভাবি সেই কিনা আর একটু হলে আমার গার্লফ্রেন্ড হয়ে যেত !!
৮০. কালো সানগ্লাস পরা ফর্সা মেয়েটি অথবা আমার প্রেমে পরার গল্প !!
৮১. ভূতের তাড়া খেয়ে এলাম বাড়ি থেকে ! সরি ভূতের না , পেত্নীর...।
৮২. আমার গার্লফ্রেন্ডের সাথে একটি উত্তেজনাকর রুম ডেটিং....
৮৩. মুমতাহিনা তয়া , তোমাকে ভালবাসি!!
৮৪. নিহিন, আমার সম্ভাব্য গার্লফ্রেন্ড !! (পর্ব ২)
৮৫. নিশির সাথে ব্রেকআপ করেই ফেললাম !! ঝামেলা আর ভাল লাগে না!!
৮৬. প্রেম করবো না বলে কত কিছু করলাম ! কিন্তু কি আশ্চার্য ভাবেই না নিশির প্রেমে পড়ে গেলাম ।
৮৭. এই মেয়েগুলা এমন ঢং জানে !!
৮৮. আশ্চার্য ফাজিল মেয়ে !! ফোন নম্বর নিল কিন্তু ফোন করলো না !!
৮৯. মেয়েটি একটা কলগার্ল , তাই তাকে আমি ভালবাসতে পারি না
৯০. এ গল্পের কোন নাম নেই !!
৯১. নিশিকে কেবল প্রপোজ করতেই ঢাকা থেকে কুয়াকাটা পর্যন্ত যেতে হল....
৯২. মেয়েদের মাথায় এমনই বুদ্ধি আসে
৯৩. ব্লগার ফাইজা নিশি
৯৪. গার্লফ্রেন্ডকে লাভ লেটার দিতে গিয়ে কি কেলেঙ্কারি হয়ে গেল!!
৯৫. ভালবাসা এরকম পাগলামীকেই বলে !!!
৯৬. শুভ জন্মদিন মীম
৯৭. আমার আর রাশিনের অসমাপ্ত গল্প
৯৮. নিশি, আমার বউ হবে ?
৯৯. প্রতি সোমবার মেয়েটি কার জন্য অপেক্ষা করতো !!!
১০০. আনুশেখা অথবা একটা ভূতের গল্প
১০১. নিশি পালিয়ে চলে এসেছে বাড়ি থেকে !!
১০২. রুক্ষ চুলের বোকা মেয়েটিকে ভালবাসি
১০৩. আপানর মোবাইল নাম্বার কিন্তু আমি মুছে দিয়েছি..
১০৪. গার্লফ্রেন্ড টাই উপহার দেয় যখন.......
১০৫. বাসর রাতে আমি আর..........
১০৬. নিকিতা আর ছেলেটি.........
১০৭. আমি আলু ভর্তা আর ডিম ভাজি দিয়ে ভাত খাইতে চাইলাম, নীলু বলল দুরে গিয়া ঢং করেন...
১০৮. টিয়াপাখির গল্প : একদিন বৃষ্টিতে ইজিবাইকে..........
১০৯. নিহিন আর আমার গল্প
১১০. গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গাতে কত কিছু করতে হয় !! আর একটু হলে তো মাইরই খেতে হত !!
১১১. শুভ জন্মদিন টিয়াপাখি !!
১১২. জিন্স পরা মেয়েটার সাথে আবার দেখা হয়ে গেল !!
১১৩. জলপরী সুমির গল্প
১১৪. একটি বাস্তবতা বিবর্জিত গল্প
১১৫. আমার ছাগলে ভোট দেওয়ার গল্প
১১৬. যখন মেঘের চাদর টেনে আবছা জেগে জোঁছনা টিপটিপ বৃষ্টি, জেনো আমি পাশে তোমার একসাথে ভিজছি
১১৭. নিশি, তুমি এমন করে কেন তাকাও
১১৮. নীল নয়নের নিশিকে ভালবাসি
১১৯. আমি কি ধরাটাই না খেলাম !!
১২০. শাহবাগে গাড়ি ভাংচুর এবং আমার একটি সম্ভাব্য প্রেমকাহিনী !! সামু লিংক
১২১. বাড়িয়ালার মেয়েটি সাথে এক প্লেট চটপটি
১২২. একটি বিকেলের জন্য অপেক্ষা !!
১২৩. তিথির ভালবাসা
১২৪. রোদসীর বিশেষ দিন !!
১২৫. ভূমিকম্পে ভালাবাসা !!
১২৬. আলাদিনের জ্বিন অথবা একটা দুঃস্বপ্নের গল্প !!
১২৭. আমার ছাত্রী যেভাবে আমার গার্লফ্রেন্ড হল !!
১২৮. সকালের নাস্তা !
১২৯. স্যুপ খাবো ! চিকেন কর্ণ স্যুপ !!
১৩০. হরি দাস নতুন ভূত হয়েছে !!
১৩১. আরমান ও তিনটি কুকুর !!
১৩২. আমার বিরহ বেলার গল্প
১৩৩. যেভাবে অফিসের আকর্ষনীর মেয়েটির দৃষ্টি আকর্ষন করতে সক্ষম হলাম !!
১৩৪. ছেলেটি যেভাবে আমার দৃষ্টি আকর্ষন করতে সক্ষমহল (নিশির কথা)
১৩৫. নিশির পাগলামী অথবা একটি ভালবাসার গল্প
১৩৬. বিয়ে করে যে বিপদে পড়লাম !!! সাজানো বিয়ে !!
১৩৭. আমার ছাত্রী যেভাবে আমার গার্লফ্রেন্ড হল এবং অতঃপর
১৩৮. ফুচকা খাইয়ে ছেলেটা তো আর এল না !!!
১৩৯. নায়িকা যেখানে বিল গেটস্ এর মেয়ে, নায়ক বাংলাদেশী ছেলে । আর আমি সাধারন দর্শক !!
১৪০. শুধু বৃষ্টিতে ভিজবে বলে একসাথে !!
১৪১. নিশির সাথে পাশাপাশি কাছাকাছি কিছুক্ষন !!
১৪২. এক্স গার্লফ্রেন্ড !!
১৪৩. ভাড়াটিয়ার মেয়েটি !!
১৪৪. আমার আর নন্দিনীর গল্প !!
১৪৫. আজিব দুনিয়া (রিমেক)
১৪৬. অনীনদিতার একটি দিন !
১৪৭. আমার সাইকেল, বাড়িয়ালার মেয়ে এবং আমাদের দুজনের গল্প !
১৪৮. মেয়েটির কাছে আমার কাঙ্খিত পরাজয়ের গল্প !!
১৪৯. আমাকে শুটকির হাত থেকে বাচাও !!!
১৫০. আমার আর মেয়েটি একসাথে সাইকেল চড়ার গল্প
১৫১. তোমার ইচ্ছা গুলোই আমার ইচ্ছা তোমার ইচ্ছা গুলোই আমার ইচ্ছা
১৫২. একটি ফেসবুক পোষ্ট এবং ব্লগার বেঈমান আমির জীবনে ঝড়ের পূর্ভাবাস !!
১৫৩. আনন্দ বেদনার কাব্য
১৫৪. সাইনবোর্ড !
১৫৫. সম্প্রতি এক ডাক্তারনীর প্রেমে পড়েছি ।
১৫৬. আমার বন্ধু রুনুর গল্প !!
১৫৭. জিয়া উদ্যানের মেয়েটি !!
১৫৮. নিশি & অপু বিরিয়ানী হাউজ !!
১৫৯. ইন্টারভিউ !!
১৬০. মেয়েটি বলল "আমার বন্ধু হবে?"
১৬১. সাইরা !! আমার নতুন গার্লফ্রেন্ড !!
১৬২. বাড়িয়ালার মেয়েটি, সাথে কে ঐ ছেলেটি !!!
১৬৩. বাড়িয়ে দাও তোমার হাত !! আমি আবার তোমার আঙুল ধরতে চাই !!
১৬৪. অশ্রুকন্যা !! আমার গার্লফ্রেন্ড !!
১৬৫. সবার আগে VIP সত্য তাহার উপর নাই !
১৬৬. শ্বশুর বাড়ির মিষ্টি !
১৬৭. আমার বন্ধুর বিবাহ পর্ব !!
১৬৮. রুশানের জন্য ভালোবাসা !! (একটি কাল্পনিক গল্প)
১৬৯. এক টুকরো মেঘ এনেছি ভেজা
১৭০. বিয়ের সাক্ষী সাপ্লাই কোম্পানী !
১৭১. বিয়ার আমি খ্যাতা পুরি !!
১৭২. রহস্যময়ী ব্লগার শায়মা আপুর সাথে আমার দেখা হবার গল্প !!
১৭৩. মেয়েটা আমাকে দেখে হাসলো কেন ??
১৭৪. অপুনিশির আর একটি গল্প !!
১৭৫. বাস ডেটিং !!
১৭৬. বাড়িয়ালার মেয়েটার আজ বিয়ে !!
১৭৭. লাইশা অথবা কিছু কষ্টের কথা !!
১৭৮. আমি তোমার কাঁঠাল পাঁকাও আমায় কিলাই !
১৭৯. মেয়েটি সুইসাইড করতে যাচ্ছে !!
১৮০. আম্মু আমাকে মেরে ফেল না !!!
১৮১. চুক্তিবদ্ধ গার্লফ্রেন্ড !!
১৮২. মডেল কন্যা রুহী হাসনাত !!
১৮৩. আমার বাসর রাতের গল্প !!
১৮৪. ঘুম এবং গার্লফ্রেন্ড !!
১৮৫. বিজয়ের এই মুহুর্তে রাজাকার হইলো কাইত !
১৮৬. নিশি এবং অপু তানভীরের গল্প !!
১৮৭. মীরার প্রেমে পড়ার গল্প !!
১৮৮. সুভীর গল্প !!
১৮৯. তোমার সাথে আমার কল্প কথা !!
১৯০. একটি সুন্দর কল্পনা অথবা কিছু কষ্টের কথা !!
১৯১. ফ্ল্যাট মালিকের মেয়ের লিজা এবং আমার সম্ভাব্য প্রেম কাহিনী !! :`> :`> :``>> :``>>
১৯২. ফিনিশিং লাইন !!
১৯৩. একটি টিভি বিজ্ঞাপণ এবং পাশে ফ্ল্যাটের মেয়েটির সাথে আমার সফল প্রেমের গল্প
১৯৪. ল্যাংড়া মাসুদের গার্লফ্রেন্ড নিশি এবং আমার বিপদজনক প্রেমের থিওরি !!
১৯৫. রোদসী আর স্টুপিড তানভীরের গল্প !
১৯৬. ভালবাসার আপডেট !! (নির্যাতিত লোনলিফাইটারের গল্প)
১৯৭. প্রোফেসর আশরাফি এবং আবার মোসাদ চক্র !!
১৯৮. দ্য রয়েল এক্সপ্রেস এবং আমার অর্ধ সফল প্রেমের গল্প (ফার্ষ্ট স্টেজ)
১৯৯. আমার পাত্রী দেখা এবং একটি পুরাতন গল্পের সমাপ্তি !!
২০০. তুমি আমায় ডেকেছিলে ছুটির নিমন্ত্রনে !!
২০১. যে দিন ক্লাসে সব থেকে গম্ভীর মেয়ে আমাকে প্রোপোজ করেছিল !!!
২০২. অপরিচিতা সাথে কথোপকথন !!
২০৩. বিরোধীদলের অবরোধ কর্মসূচি এবং নিশির সাথে আমার রিক্সা ভ্রমনের গল্প !!
২০৪. আড়ি পেতে শোনা কথোপকথন !!
২০৫. ইংলিশ মিডিয়াম পড়ুয়া মেয়েটি এবং আমার গল্প !!
২০৬. মিন্টু রোডের মেয়েটি অথবা নিছক একটা গল্পের সূচনা !!
২০৭. সেই কাঙ্খিত লাইন টা আর শোনা হয় না !
২০৮. নিশি আর টিয়া অথবা কল্পনা আর নির্মম বাস্তবের গল্প
২০৯. ডাক্তার মেয়েটিকে মুভীয় কায়দায় পটানোর গল্প !!
২১০. ময়নামতি ডিপার্টমেন্ট ট্যুর ২০১৩ এবং আমার সম্ভাব্য প্রেমের গল্প ! (ছবিসহ)
২১১. আমার আর একটি সম্ভাব্য প্রেমের গল্প !!
২১২. রাজাকারের মুক্তি অথবা রক্তের ঋণ শোধের গল্প !!
২১৩. বন্ধু তানিয়ার গল্প !!
২১৪. নিশি, তোমার সনে আরো কিছুক্ষন থাকবো বলে ......
২১৫. তানজিনার স্বপ্ন পূরণের গল্প !
২১৬. বোকা মেয়ে, তুমি চাইলেও আমাকে কষ্ট দিতে পারবে না ! বুঝেছ ??
২১৭. নীল ছাতা এবং মেয়েটির কাছে আমার ধরা খাওয়ার গল্প !
২১৮. ব্লগার তানভীরের সাথে ব্লগার ইমরানের কথোপকথোন !!
২১৯. মহিলা শিবির কর্মীর সাথে আমার প্রায় সফল প্রেমের ছোট্ট গল্প
২২০. জি না, মিস জিনা আমার ভাবতে হবে !
২২১. ফাজিল মেয়ে ! তুই বুঝিস না তোকে ভালবাসি !
২২২. এই দুষ্টু ছেলে শুনছো ?
২২৩. অন্যপ্রকাশ থেকে যুদ্ধ করে বই কেনা এবং সাথে একটা সম্ভাব্য প্রেমের গল্প !
২২৪. আমাদের পল্টু ভাই এবং তার হরতাল ভাবনা !!
২২৫. সাকিব আল হাসানের বিয়ে এবং আমার গার্লফ্রেন্ড ফেরার গল্প
২২৬. ব্লগার অপু তানভীরের আল্টিমেটাম এবং শান্তিপূর্ণ কর্মসূচি !!
২২৭. একজন দুঃখি বয়ফ্রেন্ডে কথা !!
২২৮. গল্পঃ মগবাজারে কুকুরের ডাক !!
২২৯. মীনা বাজারের সেলস গার্ল প্যাপী এবং আমার সম্ভাব্য প্রেমের গল্প !
২৩০. শুভ জন্মদিন জলপরী সুমি
২৩১. নিশির সাথে পাশাপাশি কিছুক্ষন অথবা আমার স্বপ্নের সময় টুকুর সমাপ্তি
২৩২. ইমরান সাহেবের কাছ থেকে তার প্রেমিকা ছিনতাইয়ের সম্ভাব্য গল্প !
২৩৩. আমার চকলেট খাওয়া এবং সাথে ছোট্ট একটি প্রেমের গল্প !
২৩৪. বাংলা লায়নের কাষ্টমার কেয়ার ম্যানেজার রিতু এবং আমার সম্ভাব্য প্রেমের গল্প !
২৩৫. আমার আর নিশির বিয়ে ভাবনা !
২৩৬. রম্যগল্পঃ সম্ভাব্য বউ যখন ....... হতবাক এই আমি !!
২৩৭. নিশি, আমি আর আমাদের ব্রেকআপের গল্প !!
২৩৮. পাজি ছেলে !!
২৩৯. নিশি এবং আমার ছোট্ট একটু গল্প !!
২৪০. ই ভাবে ধরা খাইলাম আমি !! এই ভাবে মানুষ ধরা খায়
২৪১. অহিন অথবা একটি অসমাপ্ত গল্পের সমাপ্তি
২৪২. Accident এ ভালাবাসার গল্প !
২৪৩. বাড়িয়ালর ভাগ্নি স্নেহা এবং আমার ছোট্ট গল্প
২৪৪. এই মেয়ে ! ব্লগারের সাথে প্রেম করবে না !
২৪৫. মীরা এবং আমার অসমাপ্ত গল্প
২৪৬. আমার আর তার বৃষ্টিতে ভেজার গল্প !
২৪৭. গল্প: লাশের মিছিল !
২৪৮. স্পর্শীয়া ! তুমি যদি আমার সত্যি ...
২৪৯. নিশিন এবং এই রাতের গল্প !
২৫০. আমি, নিশি এবং কিঞ্চিৎ বিপদে পড়ার গল্প !
২৫১. বৃষ্টির গল্প
২৫২. মেয়েটির কান্নার কারনটি জানা হল না !!
২৫৩. আমি, মেয়েটি আর বুয়া প্রেমিকা !
২৫৪. অতিপ্রাকৃত গল্পঃ মাঝরাতের একা মেয়েটি
২৫৫. ছোট্ট একটা গল্প এবং একটি সুন্দরবন
২৫৬. মানুষ সৃষ্টির সর্ব সেরা জীব !
২৫৭. প্রেমের নয় একটি ভালবাসার গল্প!!
২৫৮. ব্রাক ব্যাংকের মহিলা ব্যাংকার ফারজানা এবং আমার সম্ভাব্য প্রেম কাহিনী
২৫৯. দি এরিয়্যানসের মেয়েটি এবং অসমাপ্ত আইসক্রিম খাওয়ার গল্প!!
২৬০. নিশি অথবা ছোট্ট একটু গল্প !!
২৬১. পাশের বাড়ির মেয়েটি এবং মেয়েটিকে মুরগির মাংস রান্না শেখানোর গল্প!!
২৬২. অতীতের পরিচিত মেয়েটি
২৬৩. এস আর জনি ব্লগার এবং কতিপয় নারীর আগমন!
২৬৪. SMS ও প্রোপোজ সংক্রান্ত জটিলতায় আমি !!
২৬৫. নীলুর ছেড়ে যাওয়ার গল্প
২৬৬. গল্পঃ রিক্সা ভ্রমন !!
২৬৭. পাঁচটি অনু গল্প !
২৬৮. ফেরীর ভিআইপি কেবিন এবং আমার সম্ভাব্য প্রেমের গল্প !
২৬৯. জেদি মেয়েটির গল্প
২৭০. টিয়া অথবা আমার অনুভুতির গল্প !!
২৭১. লুল গল্পঃ বয়ফ্রেন্ড যখন কুরিয়ার ম্যান !!
২৭২. মেয়েটির সাথে আমি শেয়ার করে বোয়াল মাছ কিনতাম !
২৭৩. মিতু, তার বয়ফ্রেন্ড এবং লিটনের ফ্ল্যাটে যাইবার গল্প
২৭৪. R J রাইসা এবং আমার সম্ভাব্য ছোট গল্প !
২৭৫. আমার বিবাহ বেলা এবং বউ নিয়ে বাস জার্নির গল্প !!
২৭৬. আমার মৃত্যু বেলার গল্প !
২৭৭. ভুল স্পর্শে ভরা স্পর্শীয়ার গল্প !
২৭৮. গল্পঃ ফলোয়ার !
২৭৯. মেয়েটির সাথে আমার বৃষ্টিতে ভেজার গল্প !!
২৮০. লিয়ানা অথবা একটি অসমাপ্ত গল্প !
২৮১. গল্পঃ বাদল দিনের ভেজা কদম ফুল
২৮২. ব্লগার S R Jony এর দুই পাত্রী দেখা এবং পরবর্তী ঘটনা সমুহ
২৮৩. ধানমন্ডি লেকের মেয়েটি এবং একটি পোড়া চিঠির গল্প !!
২৮৪. গল্পঃ ঢাকায় জম্বীস Vs. প্রোফেসর আশরাফি !!
২৮৫. একটি ফেসবুক স্টাটাস এবং আমার খাল কেটে মহিলা কুমির আনার গল্প !
২৮৬. গল্পঃ অনীনদিতা
২৮৭. আমি মেয়েটির বাড়ির সামনে বসে চিকেন স্যুপ খেতাম !!
২৮৮. নিশি, আমি এবং নিশির রাগ ভাঙ্গানোর গল্প !!
২৮৯. অবাস্তব গল্পঃ জনৈক মন্ত্রী যেভাবে পদ্মাসেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করলো ! :D :D
২৯০. গল্পঃ পুরানো গার্লফ্রেন্ড এবং নতুন বউ !
২৯১. নিশি আর অপুর খুনসুঁটি ছোট্ট গল্প !
২৯২. মহিলা র‌্যাব অফিসার সুরাইয়া এবং আমার সম্ভাব্য প্রেমের ছোট গল্প !
২৯৩. গল্পঃ আমি, তুমি আর টিংকু !
২৯৪. গল্পঃ আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি !!
২৯৫. বেটা টিংকু, ঐ ঠোঁটে কেবল আমার অধিকার !!
২৯৬. বিয়ে, আমার এতো বড় সর্বনাশের গল্প !
২৯৭. গল্পঃ আজ নিকিতার মন খারাপ !
২৯৮. একদিন স্বপ্নের দিন !
২৯৯. অবাস্তব গল্পঃ প্রিজন সেলে আগুন !!
৩০০. সাইকো গল্পঃ পাত্রী চাই !
৩০১. গল্পঃ শান্তি চুক্তি এবং পাকিস্তানী সেলোয়ার কামিজ !
৩০২. গল্পঃ স্ট্রেসী !!!
৩০৩. গল্পঃ খাওয়ার টেবিল এবং পাকিস্তানী সেলোয়ার কামিজ
৩০৪. গল্পঃ ইশানার বয়ফ্রেন্ড !
৩০৫. পার্কে বসা মেয়েটি !
৩০৬. হিংসুক প্রেমিকা !
৩০৭. হঠাৎ করে বিবাহিত হওয়ার গল্প
৩০৮. বাড়িওয়ালার মেয়ে নীলু !
৩০৯. অহীন নামের মেয়েটি !!
৩০৯. গল্পঃ এ প্লাস পাওয়া ছেলেটি !
৩১০. আমার ভালবাসার গল্প !
৩১১. এক পরীর গল্প !!
৩১২. ভালবাসার শুরু (ব্লগার কালা মনের ধলা মানুষের গল্প)
৩১৩. একটি সফল ডেটিং ও একটি মারু হাফ পেন্টের ইতি কথা
৩১৪. অনু গল্পঃ আমার ফোনটা পাচ্ছি না, একটা কল দিবা ?
৩১৫. লীনার দিনরাত্রী
৩১৬. হেক্টু মিয়ার প্রথম ডেটিং বিপর্যয় !!
৩১৭. হেক্টু মিয়ার দ্বিতীয় ডেটিং বিপর্যয় !!
৩১৮. অসমাপ্ত অহীনের গল্প !!
৩১৯. রূপকথার গল্পঃ টোনা টুনির গল্প (ফেসবুক ভার্শন)
৩২০. গল্পঃ ঐ ছেলেটি কে ?
৩২১. গল্পঃ একজন রক্তযোদ্ধা !
৩২২. গল্পঃ এক যে ছিল সুন্দরবন !
৩২৩. গল্পঃ আগুন্তুক !
৩২৪. সাইফাই গল্পঃ রামপাল টকশো
৩২৫. কল্প গল্পঃ সেফজোন !
৩২৬. গল্পঃ গ্রাজুয়েট টিংকু
৩২৭. অনুগল্পঃ কাসেম টেলি গরু ক্রয় সার্ভিস
৩২৮. প্রোফেসর আশরাফি এবং জলদানো!!
৩২৯. শুভ জন্মদিন বটবৃক্ষ
৩৩০. লগার ইরফান বর্ষণের কিডন্যাপ অভিযান এবং তারপর .
৩৩১. গল্পঃ ঢাকাইয়া সুপারম্যান!!
৩৩২. নির্জনতার গল্প
৩৩৩. টিংকুর আম্মুর সাথে আমার সম্ভাব্য প্রেমের গল্প!!!
৩৩৪. গল্পঃ মাংস পোড়া গন্ধ!!
৩৩৫. থিউরী মতে মেয়েটি আমাকে ভালবাসে না!
৩৩৬. গল্পঃ বিজয় উৎসব
৩৩৭. সুমন ও তার বাবার গল্প
৩৩৮. গল্পঃ ফিলিং, নিশিরে বিয়া করুম !
৩৩৯. ছোট গল্পঃ সমর্পণ
৩৪০. এ প্লাস পাওয়ার পর
৩৪১. মিরপুর ব্লগ ডে আড্ডা এবং আমার সম্ভাব্য প্রেমের গল্প !
৩৪২. থার্টিফার্ষ্ট নাইটে মেয়েটির সাথে আমার হাটাহাটির গল্প
৩৪৩. ফাউগল্পঃ কাসেম টিভি লাইভ নির্বাচন টকিজ
৩৪৪. গল্পঃ ভিশনারিষ্ট !!
৩৪৫. একটি ছোট্ট রূপকথার গল্প
৩৪৬. মেয়েটি যে ভাবে আমার বউ হয়ে গেল !
৩৪৭. একটি খুনের স্বীকারোক্তি অথবা একটি ভালবাসার গল্প
৩৪৮. গল্পঃ হিংসুটে প্রাক্তন প্রেমিকা !
৩৪৯. নুশরাত, রাতুল এবং ম্যাজিক বিনের গল্প
৩৫০. নিশি আর ব্লগার একজন আরমানের কাছে আসার গল্প
৩৫১. নাবিলা ও তার আবীর ভাইয়ার গল্প
৩৫২. অনুগল্পঃ যেদিন ভারত আসবে বাংলাদেশে ক্রিকেট খেলতে ! :D :D
৩৫৩. তেরটি ন্যানো গল্প অথবা অন্য কিছু !!
৩৫৪. অনুগল্পঃ ফাজিল মেয়েটির সাথে বাস যাত্রা !
৩৫৫. গল্পঃ দ্যা ড্রিমারিষ্ট
৩৫৬. গল্পঃ একটি দুঃস্বপ্ন এবং একটি বিবাহের ইতি কথা !
৩৫৭. ভ্যালেনটাইন স্পেশালঃ ব্লগারদের প্রথম প্রেমের গল্প গুলো !
৩৫৮. সাইফাই গল্পঃ বাংলাদেশ ২০৫০
৩৫৯. রূপকথার গল্পঃ সিন্ড্রেলা (ফেসবুক ভার্শন)
৩৬০. গল্পঃ মৃত্যু চোখ
৩৬১. কল্পগল্পঃ বাইশ শতকের বিয়ে !!
৩৬২. অপু গল্পঃ হঠাৎ ভালবাসা !!
৩৬৩. অনুগল্পঃ ইংলিশ মিডিয়ামের টিচার মিস নিশাত এবং আমার অসমাপ্ত প্রেমের গল্প !
৩৬৪. কল্পগল্পঃ ট্রেসলেস রেভুল্যাশন !
৩৬৫. অনুগল্পঃ মেয়েটি বলল "আমাদের পছন্দ-অপছন্দ থাকতে নেই"
৩৬৬. গল্পঃ সাইকেল চালানো পিচ্চি মেয়েটির সাথে আমার সম্ভাব্য প্রেমের গল্প !
৩৬৭. গল্পঃ রংচটা হলুদ খাম
৩৬৮. ১৩টি ন্যানো গল্প অথবা অন্য কিছু !!
৩৬৯. রম্যগল্পঃ টোল
৩৭০. ছোট গল্পঃ হুইলচেয়ার
৩৭১. দুইটি ছোট গল্পঃ রিলেশনশীপ স্ট্যাটাস
৩৭২. গল্পঃ রকিবুদ্দিন সাহেবের মেয়ে !
৩৭৩. দ্য রয়েল এক্সপ্রেস অথবা একটি গল্প অথবা অন্য কিছু......
৩৭৪. গল্পঃ ঢাকাইয়া সুপারম্যান (সেকেন্ড স্টেজ)
৩৭৫. দু'লাইনের গল্প গুলো...
৩৭৬. গল্পঃ তরুণীর সুইসাইড কর্মসূচি!
৩৭৭. গল্পঃ বুয়েটে চান্স পাওয়ার পরের ঘটনা সমুহ....
৩৭৮. জনৈক মন্ত্রীর সাথে জনৈক ব্লগারের কথোপকখন !
৩৭৯. অনলাইন, কাছে আসার গল্প
৩৮০. গল্পঃ নীলুকে ছেড়ে যাওয়ার গল্প
৩৮১. গল্পঃ ইচ্ছে পূরণ
৩৮২. বাসে দাড়িয়ে থাকা মেয়েটির সাথে ব্লগার কাল্পনিক_ভালবাসার সম্ভাব্য প্রেমের গল্প !! ;)
৩৮৩. জুনিয়র মেয়েটির সাথে আমার সম্ভাব্য প্রেমের গল্প !
৩৮৪. গল্প নম্বর তিনঃ ভাঙ্গা গড়ার শেষ বিন্দু
৩৮৫. গল্প নম্বর নয়ঃ প্রাকৃতিক ওয়াইফাই !
৩৮৬. গল্প নম্বর আটঃ একটি রক্তমাখা ছুরি পাওয়া গিয়াছে
৩৮৭. মিথিলার গল্প
৩৮৮. অনু গল্পঃ প্যাটার্ন লক
৩৮৯. এলোমেলো কিছু কথা, এলোমেলো কিছু গান ....
৩৯০. গল্পঃ অশুভ লেন-দেন !
৩৯১. গল্পঃ তোমার গল্পের মৃত রাজকন্যা !!
৩৯২. বৃষ্টি অথবা একটি ভালবাসার গল্প
৩৯৩. বাড়িওয়ালার ভাতিজির সাথে আমার সম্ভাব্য প্রেমের গল্প
৩৯৪. একটি সাধারন গল্প
৩৯৫. তাইফা আর আমার গল্প
৩৯৬. গল্পঃ ডিজিটাল আলাদিনের দৈত্য !
৩৯৭. অনু গল্পঃ বিয়ের কার্ড !
৩৯৮. গল্পঃ প্রথম বিয়ে অথবা দ্বিতীয় সুইসাইড !
৩৯৯. গল্পঃ একটি রিক্সা ভ্রমনের পরিসমাপ্তি !
৪০০. তাইফা আর আমার আরেকটি গল্প !




স্থান সংকুলান না হওয়ায় পরের সংকলন আমার লেখা গল্প যত...... (পর্ব দুই)
সর্বশেষ এডিট : ২৬ শে মে, ২০১৯ রাত ১১:৩২
৫৮টি মন্তব্য ৫৮টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বিশ্বাসীকে লজিকের কথা বলার দরকার কি?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৮ ই মার্চ, ২০২৪ দুপুর ২:১৭




হনুমান দেবতা এবং বোরাকে কি লজিক আছে? ধর্ম প্রচারক বলেছেন, বিশ্বাসী বিশ্বাস করেছেন ঘটনা এ পর্যন্ত। তাহলে সবাই অবিশ্বাসী হচ্ছে না কেন? কারণ অবিশ্বাসী বিশ্বাস করার মত কিছু... ...বাকিটুকু পড়ুন

আমাদের শাহেদ জামাল- ৭১

লিখেছেন রাজীব নুর, ১৮ ই মার্চ, ২০২৪ দুপুর ২:৫৪



শাহেদ জামাল আমার বন্ধু।
খুব ভালো বন্ধু। কাছের বন্ধু। আমরা একসাথেই স্কুল আর কলেজে লেখাপড়া করেছি। ঢাকা শহরে শাহেদের মতো সহজ সরল ভালো ছেলে আর একটা খুজে... ...বাকিটুকু পড়ুন

ভাবছিলাম ২ লক্ষ ব্লগ হিট উপলক্ষে ব্লগে একটু ফান করব আড্ডা দিব, কিন্তু এক কুৎসিত অপব্লগার সেটা হতে দিলোনা।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ১৮ ই মার্চ, ২০২৪ রাত ৮:০৫



এটি ব্লগে আমার ২৬০ তম পোস্ট। এবং আজকে আমার ব্লগের মোট হিট ২০০০০০ পূর্ণ হয়েছে। আমি আনন্দিত।এই ছোট ছোট বিষয় গুলো সেলিব্রেট করা হয়তো ছেলে মানুষী। কিন্তু... ...বাকিটুকু পড়ুন

শয়তান বন্দি থাকলে শয়তানি করে কে?

লিখেছেন সাখাওয়াত হোসেন বাবন, ১৮ ই মার্চ, ২০২৪ রাত ১০:২০



রমজানে নাকি শয়তানকে বেধে রাখা হয়,তাহলে শয়তানি করে কে?

বহুদিন পর পর ব্লগে আসি এটা এখন অভ্যাসে পরিনত হয়েছে। বেশ কিছু বয়স্ক, মুরুব্বি, সম বয়সি,অল্প বয়সি একটিভ কিছু ব্লগার... ...বাকিটুকু পড়ুন

বয়কট বাঙালি

লিখেছেন অপু তানভীর, ১৯ শে মার্চ, ২০২৪ রাত ১২:২৪



কদিন পরপরই আমাদের দেশে বয়কটের ঢল নামে । অবশ্য তাতে খুব একটা কাজ হয় না । বাঙালির জোশ বেশি দিন থাকে না । কোন কিছু নিয়েই বাঙালি কখনই একমত... ...বাকিটুকু পড়ুন

×