somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ফ্ল্যাট মালিকের মেয়ের লিজা এবং আমার সম্ভাব্য প্রেম কাহিনী !! :!> :!> :#> :#>

০৩ রা জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

-আপনার কাছে ৫০০ টাকার নোট ভাংতি হবে ?
-আফা এটো বড় নোট হইবো না !!
মেয়েটিকে এই রিক্সার হুডের ভিতরেই কেমন একটু অস্থির মনে হল ! আমি অপেক্ষা করছি মেয়েটিকে কখন দেখতে পাবো !
মেয়েটি রিক্সা থেকে নেমে এল !
হায় !!
তোমাকে দেখে কেন বুকে বাজে সুখের কাটা !!
মেয়েটি একটা সাদা রংয়ের শর্ট কামিজ পরে আছে, সাথে টাইলস জিন্স !! কালো রংয়ের ! আর মেয়েটা চোখে কাজল দিয়েছে !
আমি ঠিক গেট টার পাশেই দাড়িয়ে আছি । রিক্সা যেহেতু এই এই বাড়িটার সামনে দাড়িয়েছে মনে হয় এই মেয়েটা এই বাড়িতেই থাকে !!
আমি মেয়েটার দিকে তাকিয়ে থাকি ! মেয়েটা এখন রিক্সাযালার দিকে তাকিয়ে বলল
-আপনি তাহলে একটু বসেন আমি ভিতর থেকে টাকা নিয়ে আসি ! ঠিক আছে ?
-আইসচ্ছা !!
মেয়েটি এবার গেটের দিকে ফিরলো ! আমার পাশ দিয়েই যাবে ! আমার তাকালো ! কয়েক মুহুর্তের জন্য ! তারপর গেটের দিকে এগিয়ে গেল !!
-এক্সকিউজ মি ?
মেয়েটি ঘুরে দাড়ালো !
আমিও একটু অবাক হলাম ! কথাটা আমি বলি নি । বলেছে লিজা !!

আসলে আমার বন্ধুটির একটা বাসা দরকার । ভাড়ার জন্য ! লিজা আমার এলাকাতে থাকতে চেয়েছিল । সেই জন্যই এই বিকাল বেলাতে আমি লিজা আর সজিব বাসা দেখতে বেরিয়েছি । এই বাড়িতের সামনে একটা টুলেট দেখে দাড়িয়েছি ।
নাম্বার দেওয়া ছিল সজিব সেই নাম্বারে কথা বলছে এই সময় এই মেয়ের আগমন !!
মেয়েটি বলল
-জি ? বলেন ?
-আপনি এই বাসায় থাকনে ?
আরে এইটা কি ধরনের প্রশ্ন হল ! এই মেয়ে গুলা ঠিক মত কথাও বলতে পারে না ।
মেয়েটি যেন একটু অপ্রস্তুত হল ! মুখটা ঈষৎ লাল হয়ে গেল । মনে হয় অপরিচিত মানুষের সাথে মেয়েটির কথা বলে ঠিক অভ্যাস নাই । মেুেটি বলল
-জি ! এখানে থাকি !
লিজা বলল
-আসলে আমরা এই বাসাটা ভাড়া নিতে চাচ্ছি ! আপন কি বলতেন পারেন ভাড়া কত ?
মেয়েটার মুখটা যেন আবার একটু লাল হয়ে গেল ! মেয়েটি বলল
-আসলে আমাদের ফ্লাট কেনা তো আমি ঠিক বলতে পারবো না অন্য ফ্লাট গুলোতে কত করে ভাড়া ! সরি !
-না না ! কোন ব্যাপার না ......
এই ভাবে আরো কথা চলতে থাকে । লিজা ওর বাসার অন্যান্য ব্যাপার গুলো মেয়েটার কাছ থেকে জেনে নিতে থাকে ! আমি মেয়েটার দিকে তাকিয়েই থাকি !!
এক সময় মেয়েটা চলে যায় ভিতরে !
মেয়েটা চলে যেতেই আমি লিজাকে বললাম
-শোন লিজা !! আর এই বাসাতেই বাসা ভাড়া নিতে হবে !! কোন কথা নেই ! এই বাসাই নিতে হবে !
লিজা কেবল হাসলো !
সজিবের মনে হয় কথা বলা শেষ ! আমাদের কাছে আসতেই বললাম
-এই বাসা নিতে হবে ! কোন কথা নাই !!
সজিবও আমার কথা শুনে হাসলো !! বলল
-কথা বার্তা মুটামুটি পজেটিভ ! এখন কেয়ারটেকার নাই ! মনেহয় নামাজ পরতে গেছে । চল আমরা অন্য বাসা গুলোতে দেখি ! একটু পরে এসে আমরা রুম দেখবো !

আমরা অন্য বাসাতে যাবোই কি মনে হল আমি দাড়িয়ে থাকা রিক্সায়ালাকে বললাম
-ভাড়া কত মামা ?
-২০ টাকা মামা !!
আমি মানিব্যাগ থেকে টাকা বের করে রিক্সায়ালাকে দিয়ে দিলাম ! বললাম
-যাও মামা !
রিক্সায়ালা টাকা নিয়ে চলে গেল ।
লিজা বলল
-এটা কি হল ?
-কিছু না ! এমনি !!

পরের মাসেই লিজারা ঐ ফ্লাটে উঠে পড়লো !! আমরা সারা দিন খেটে খুটে লিজার বাসায় তুলে দিলাম । বিকাল বেলা যখন নিচে নামতে যাবো তখন সেদিনের সেই মেয়েটার সাথে দেখা হয়ে গেল । আমি লিফট দিয়ে নামছিলাম লিফট এক ধাপ নিচে নামতেই মেয়েটা লিফটে উঠে এল ! আমাকে দেখে যেন একটু চমকালো !
লিফট মনে হয় আর একতলা নিচে নামলো ! মেয়েটি আমার দিকে তাকিয়ে এবার বলল
-আপনারা চলে আসলেন ! তাই না ?
-আসলে আমি ঠিক আসি নাই ! সেদিন যে মেয়েটা আপনার সাথে কথা বলল না ওরা এসছে ! আমি থাকি কাছেই ! এই দুই গলি পরে । আমি আর লিজা একসাথে পড়িতো ! এই জন্য আর কি ?
-লিজা ??
মেয়েটার মুখে একটু যেন বিশ্ময় !!
আমি বললাম
-হ্যা ! আমার বন্ধুটির নাম লিজা ! কেন ?
মেয়েটা একটু যেন লজ্জা পেল ! মুখটা সেদিনের মত আজও একটু লাল হয়ে রইলো ! তারপর বলল
-আসলে আমার নামও লিজা ! আমরা যেই ফ্লাটে উঠেছেন সেটা আমার ছোটা চাচীর ফ্ল্যাট !
-ও তাই নাকি ? ভালতো !! সেদিন আপনার চাচীর সাথে কথা বলার সময়ে আপনার কথাই তাহলে উনি বলছিলেন !! লিজা !!
মেয়েটা আবা রেকটু লজ্জা পেল মনে হল !!

আমাদের লিফট জার্নি শেষ ! গ্রাউন্ড ফ্লোরে লিফট এসে হাজির ! মেজাজটা খানিকটা খারাপ হেয় গেল । শালার লিফট টা এতো জলদি শেষ হয়ে গলে কেন ?
আমরা দুজনেই গেটের কাছে বের হয়ে এলাম !
-বাসায় যাবেন এখন ?
আমি মেয়েটার দিকে তাকিয়ে বললাম
-হ্যা ! আপনি ?
-এই তো একটু সামনে যাবো !!
-আচ্ছা দেখা হবে !!
আমার যদিও যেতে ইচ্ছা করছিল না তবুও ভদ্রতা করে আগেই হাটা দিলাম । সবে তো মাত্র শুরু ! এখনই যদি মেয়েটার কাছে বেহায়ার মত আচরন করি তাহলে সামেন গিয়ে মেয়েটা হয়তো পাত্তাই দিবে না ! যা করতে হবে আস্তে আস্তে করতে হবে !!
আচ্ছা মেয়েটার কি কোন বয়ফ্রেন্ড আছে ?
যদি থাকে ? তাহলে তো সব প্রোজেক্ট লস হয়ে যাবে !!

দেখি লিজাকে দিয়ে এই লিজার আরো ডিটেইল খবর নিতে হবে !!

পরের দিনই লিজার সাথে আবার দেখা হয়ে গেল । দুই লিজার সাথেই । আমার বাড়ির সামনেই খুব সুন্দর চটপতি বানায় । লিজাকে অনেকদিন থেকেই বলে আসছিলাম । ওর বাড়ির সামনে গিয়ে দেখি দুই লিজা একসাথে গল্প করছে !!
আমি গিয়ে বললাম
-চল আজ তোমাকে চটপটি খাওয়াই ! টের পাবা কি পরিমান টেষ্ট !
-তাই !
ঐ লিজা বলল
-মন্টু মামার চটপটি ?
-হ্যা !
ঐ লিজা এই লিজা কে বলল
-হ্যা আপু অনেক টেষ্ট !! আচ্ছা আমি যাই !
আমি এই সুযোগ কিভাবে ছেড়ে দেই
-কোথায় যাবেন ! আপনিও চলেন ! চটপটি খেয়ে তারপর যাবেন !
-না ভাইয়া ! ঠিক আছে !
এই লিজা তখন ঐ লিজার হাত ধরে বলল
-আরে চলতো !! একটু আগে বললে না আমি তোমার আপু হই তাহলে আবার না করছো কেন ? চল চল !!
ঐ লিজা আবার একটু যেন লজ্জা পেল !!
-আচ্ছা আপু চলেন !!

চটপটি খেতে খেতে দুই লিজার সাথে অনেক কথা হল !! অনেক গল্পও হল । ছোট লিজার ব্যাপারে অনেক কিছুই জানলাম ! নিজের ব্যাপারেও অনেক কিছু বললাম !
কেন জানি মনে হচ্ছে সব কিছু অনুকুলেই আছে !! এখন দেখা যাক সামনে কি হয় ??




শানে নুজুলঃ গল্পটা খানিকটা সত্য কাহিনির উপর বেজ করে লেখা । আমার বন্ধু লিজার বাসা ঠিক করতে গিয়ে সত্যি এমন ভাবে একটা বাড়ির সামনে দাড়িয়ে ছিলাম । ঠিক সময়ে এমন একটা মেয়ে রিক্সা থেকে নামলো ! একই ভাবে ৫০০ টাকার নোট বের করলো ! লিজা তার সাথে কথা বলল ! এবং অবাক হবার বিষয় হল সামনের মাস থেকে লিজারা সত্যি সত্যি সেই বাসায় থাকতে আসছে । সেই হিসাবে আমার তো ওদের বাড়ি যাওয়া আসার হবেই । সুতরাং জোর সম্ভাবনা আছে মেয়েটার সাথে আবার দেখা হবে !! কথাও হতে পারে !! হতে পারে আরো কত কিছু !! B-)) B-)) B-)) B-))
আমি খুব পজেটিভ মানুষ !!
৪৭টি মন্তব্য ৪৭টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। গানডুদের গল্প

লিখেছেন শাহ আজিজ, ২৫ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:২৮




তীব্র দাবদাহের কারণে দুবছর আগে আকাশে ড্রোন পাঠিয়ে চীন কৃত্রিম বৃষ্টি নামিয়েছিলো। চীনের খরা কবলিত শিচুয়ান প্রদেশে এই বৃষ্টিপাত চলেছিলো টানা ৪ ঘন্টাব্যাপী। চীনে কৃত্রিম বৃষ্টি নামানোর প্রক্রিয়া সেবারই প্রথম... ...বাকিটুকু পড়ুন

ভারতকে জানতে হবে কোথায় তার থামতে হবে

লিখেছেন আরেফিন৩৩৬, ২৫ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:৪৫


ইন্ডিয়াকে স্বপ্ন দেখানো ব্যাক্তিটি একজন মুসলমান এবং উদার চিন্তার ব্যাক্তি তিনি হলেন এপিজে আবুল কালাম। সেই স্বপ্নের উপর ভর করে দেশটি এত বেপরোয়া হবে কেউ চিন্তা করেনি। উনি দেখিয়েছেন ভারত... ...বাকিটুকু পড়ুন

×