নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

মডেল কন্যা রুহী হাসনাত

১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১০:০৪


প্রথম বার রিং হওয়ার পরেই রুহী ফোন টা রিসিভ করল । আমি একটু অবাক না হয়ে পারলাম না । ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত তিনটার কাছাকাছি বাজে ! এতো রাতে রুহী জেগে আছে ?
কেন ?
আমার যেমন ঘুম আসছে না সেই রকম ভাবে কি ওরও ঘুম আসছে না ?
নাহ !!
জেগে থাকতেই পারে ! এমনি তে সে ঢাকার মেয়ে ! ঘুমাতে ঘুমাতে একটু তো দেরী হতেই পারে !
রুহীর কন্ঠস্বর শুনে বাস্তবে ফিরে এলাম । রুহী বলল
-এতো রাতে ?
-সরি ! তোমাকে ডিস্টার্ব করলাম !
-না ঠিক আছে ! আমার এমনিতেও ঘুম আসছিল না । জেগেই ছিলাম ।
ঘুম আসছিল না ?
রুহী কি কোন ব্যাপার নিয়ে চিন্তিত ?
কোন ব্যাপার নিয়ে অস্থির হয়ে আছে ?
আমার ব্যাপার নিয়ে ?
নাহ !!
অপু মিয়া বেশি বেশি কল্পনা করতেছ!!
আউল ফাউল গল্প লিখে লিখে তোমার মাথায় কেবল এই গুলাই ঘুরতেছে । এতোই সহজ !
একটা মেয়ের সাথে পরিচয় হল আর তারপরই সে তোমার প্রেমে পড়ে গেল ! মেয়েরা এতো বোকা হয় নাকি ??
মেয়েরা বোকা না হোক কিন্তু আমি তো বোকা !
আমি ঐ মেয়ের প্রেমে পরেছি । এবং ভাল ভাবেই পরেছি !
বলতে গেলে হাবুডুবু খাচ্ছি !!
রুহী আবার বলল
-কিছু বলবা ?
-আসলে ? আমি....
রুহী হেসে ফেলল । বলল
-প্যাচাচ্ছ কেন ? বল ।
আমি খুব বড় করে দম নিলাম । তারপর এক নিঃশ্বাসে বললাম
-রুহী আমি তোমাকে ভালবেশে ফেলেছি !
লাইনটা বলতে মনে হয় আমার তিন সেকেন্ডেরও কম সময় লেগেছে । রুহী ঠিক মত বুঝতে পেরেছে কি না আমি জানি না ! আমি নিজের কানেই আমি ঠিক মত শুনতে পাইনি আর রুহীতো শুনতে পাবার কথাই না ।
বলে ফেলেই মনে হল কি করলাম !
কি দরকার ছিল !
ভালই ছিল কথা হচ্ছিল ! দেখা হচ্ছিল এখন ?
আমি আর একটুও দেরি করলাম না । ফোন কেটে দিলাম সঙ্গে সঙ্গে ! তারপর বন্ধ !
আর কোন কথা নাই । নিজের গালে একটা জুতা মারতে ইচ্ছে করছে !
রুহী কি না কি ভাববে ! এমন করে কেউ কাউকে প্রপোজ করে ! তাও আবার রুহীকে ! রুহী হাসনাত !
নাম করা একজন মডেল !
ঐ মেয়ে কোন দিন আমাকে ভালবাসবে !
কোনদিন না !!
যাও এতো দিন আমার সাথে টুকটাক কথা বলতো এখন তো আর বলবে না ! আমার সাথে হয়তো আর ডেখাই করবে না । আমার নাম্বর থেকে ফোন গেলে ফোন ধরবে না অথবা নাম্বারটাই বদলে ফেলবে ! ফেসবুক থেকে হয়তো আমাকে ডিলিট করে দিবে !
ফেসবুক !!
এই ফেসবুক থেকেই রুহী হাসনাতের সাথে আমার পরিচয় ! বলতে গেলে খানিকটা হঠাৎ করেই ।
আমার ফেসবুকে ফ্রেন্ডের সংখ্যা খুবই কম । অপরিচিত কাউকেই আমি ফ্রেন্ডলিষ্টে যোগ করি না কিন্তু ফ্যান পেইজ মাহশাল্লাহ লাইক দেওয়া আছে হাজার খানেকের উপর । প্রতিদিন কোন যে আপডেট আছে ! এই রকম একটা পেজ থেকে রুহীকে প্রথম দেখতে পাই । পেজটা সম্ভবত কোন মিডিয়া ফটোগ্রাফারের ছিল । রুহীর একটা ছবি দেখলাম ! সাদা রংয়ের সেলোয়ার কামিজ পরা । আসলে আমার সব সময় সাদার প্রতি আমার সব সময় আলাদা আকটা আকর্ষন আছে ! তারপর মেয়েটা ছবির নিচে যখন লিংক দেখলাম একটু কৌতুহল হল মেয়েটার উপর । লিংক ক্লিক করেই দেখলাম রুহীর ফেবু প্রোফাইল ।
বেশ সিকিউর দেখলাম । কোন তথ্যই নেই পাবলিকের জন্য । বেরিয়েই আসব ঠিক তখনই আমার চোখে আর একটা জিনিস বাধলো !
টুডে ইস হার বার্থডে !
আজ মেয়েটার জন্ম দিন !
মেসেজ অপশন ওপেন করা আছে !
কিছুক্ষন ভাবলাম চুপচাপ !
পাঠাবো একটা মাসেজ ?
না থাক কি ভাববে ?
আরে কি ভাববে ! জন্মদিন ! যে কেউ উইস করতেই পারে ! এতে দোষের কি আছে ?
তা অবশ্য ঠিকই আছে ! কিন্তু কি লিখে পাঠাবো ?
কেবল জন্মদিনের লাইন টা ?
আমি লিখলাম

এক টুকরো আকাশ ছিল
সাথে এক টুকরো নীল
লাল সবুজের মেলা ছিল
কোমল শুভ্র ঝিল !
সেই ঝিলেতে ভাসিয়ে দিলাম
মনের যত ঋণ
শুনতে কি পাও বলছি তোমায়
শুভ জন্মদিন !!


মন মত হয়েছে লাইনটা ! সেন্ড অপশনে চাপ দিয়েই দিলাম ।
আমি ভেবেছিলাম কাহিনী এখানেই শেষ ! ঢাকার মেয়ে ! তার উপর আবার মডেল এই মেয়ের তো হাজার খানেক ফেবুতে হাজার খানেক ফ্রেন্ড থাকবে ! আমার মেসেজ হয়তো চোকখেই পড়বে না ! আর পরলেও খুব একটা গুরুত্ব দিবে বলে মনে হয় না !
কিন্তু আমার ধারনা একটু ভুল প্রমানিত হল। সকাল বেলা আবার যখন ফেবুতে লগইন করলাম তখন ইনবক্সে একটা মেসেস দেখলাম । এবং অবাক হবার বিষয় মেসেজা টা পাঠিয়েছে রুহী !
আমি সত্যি একটু অবাক হলাম !
মেসেজে লেখা
আপনার কবিতা ভাল লেগেছে । আরো ভাল লেগেছে কবিতা আমার জন্য লেখা দেখে ! ধন্যবাদ !

এতো সুন্দর রিপ্লে দেখে আমারও ইচ্ছে হল আমিও একটু মেসেজ পাঠাই ।
লিখলাম
সুন্দর মানুষ কে সব সময় সুন্দর করেই বলতে হয় ! ওয়েলকাম !
আমি আমি ভেবেছিলাম এই মেসেজটারও রিপ্লে আসবে । আসলে মেয়েটা যেভাবে মেসেজের রিপ্লে দিয়েছে আর আমি যেভাবে রিপ্লে দিলাম তাতে আর একটা মেসেজ আমি আশা করতেই পারি । কিন্তু এতো জলদি আসবে ঠিক ভাবতে পারি নি ! প্রায় সঙ্গে সঙ্গেই মেসেজ এসে হাজির ।
আমি সুন্দর না ছাই ! আচ্ছা আপনি কি আমাকে চিনেন ?
আমি লিকখলাম
ঠিক চিনি না ! তবে আপনার বেশ কিছু চমৎকার চমৎকার ছবি দেখেছি ! আপনি মনে হয় প্রিন্ট মডেল !
রুহী রিপ্লে দিল
হুম ! কিছু শাড়ি আর কামিজের মডেল হয়েছি !
আমি লিখলাম
সুন্দর ! আসলেই সুন্দর !
.........
......
এভাবেই শুরু ! তারপর ফেবুতে রিকোয়েষ্ট পাঠানো ! চ্যাটিং তারপর ফোনে আলাপন । সবার শেষে দেখা !
মাজর ব্যাপর হল রুহীর বাসা মুহাম্মদপুরেই ! মুহাম্মাদ পুরের লালমাটিয়াতে ! একদম আমার বাড়ির কাছেই !
প্রথম আমাদের দেখা হল ।একদম হঠাৎ করেই । ক্লাস ছিল । বাসস্ট্যান্ডে দাড়িয়েছি বাসের জন্য ! হঠাৎ পেছন ঠেকে আমার কাধে কারো হাতের ছোয়া পেলাম । পেছন ফিরে দেখি রুহী দাড়িয়ে !
আমি প্রথমে ঠিক মত চিনতে পারি নি ! আসলে যখন মডেলিংয়ের ছবি তোলে তখন তো হাজারও রকমের মেকআপ দেওয়া থাকে তাই আসল চেহারা খুব একটা ফুটে ওঠে না ।
কিন্তু বাস্তবের জীবনে তো আর সেরকম হবে না । রুহী মনে হয় আমার মনের কথাটাই বুঝে ফেলল । বলল
-কি চিনতে কষ্ট হচ্ছে ? পিসি স্ক্রীনে দেখা চেহারার মত সুন্দর লাগছে না, তাই না ?
আমি লজ্জা পেয়ে একটু হাসলাম ।
-আরে না । কি যে বল ? তুমি এমনিতেই সুন্দর ! তোমাকে এভাবে এখানে আশা করি নি । তাই একটু অবাক লাগছে !
-কেন ? আমি তো এখান থেকেই বাসে উঠি প্রতিদিন ।
-আমি অবাক হয়ে বললাম
-তুমি বাসে চলাচল কর ?
আমার থেকেও রুহী বেশি অবাক হয়ে বলল
-কেন ? বাসে ছাড়া আর কিসে চলাচল করবো ! প্রতিদিন যদি রিক্সা বা সিএনজি তে করে ভার্সিটিতে যেতে হয় তাহলে তো আমার খবরই হয়ে যাবে !
-খবর ?
-না না ! আমার খবর না আমর বাবার পকেটের খবর হয়ে যাবে ! হাহাহাহা !
আমি সত্যি একটু অবাক হলাম । মেয়েটাকে প্রথম যেরকম ভেবেছিলাম মেয়েটা একদমই সে রকম না ! একদম আমাদের মতই !

এভাবে প্রায়ই দেখা হত । কথা হত ! একদিন আমাকে ওকে স্টুডিও তে নিয়ে গেল । কোন একটা সেলোয়ার কামিজের মডেলিং ছিল মনে হয় ।ও বিভিন্ন পোজে ছবি তুলছিল ! আমার দিকে আড় চোখে তাকাচ্ছিল ! আমিতো কেবল ওর দিকেই তাকিয়ে ছিলাম ।
আমি যে ওর প্রেমে পরেছি অনেক আগেই বুঝতে পারছিলমা । কিন্তু গতকাল ব্যাপারটা আমার কাছে আরো স্পষ্ট করে ধরা পড়লো ! গতকাল আমাদের একসাথে রবীন্দ্রসরবরে যাবা কথা ছিল । কি একটা প্রোগ্রাম নাকি হবে । আমাকে বলেছিল পাঞ্জাবী পরে আসতে !
তাহলে নিশ্চই ও শাড়ি পরে আসবে ! শাড়িতে ওকে এর আগে ছবিতে দেখেছি । বাস্তবে দেখি নি ! আজকে দেখবো ! আমাকে বলেছিল বাস স্টেন্ডেই দাড়াতে । আমি ওর জন্যওয়েট করছিলাম । ঠিক সময়ে ও এসে হাজির !
শাড়িতে !
ও মাই গড !!
মেয়েদের খুব বেশি সাজাগোজা আমি পছন্দ করি না । কিন্তু আমি রুহীকে দেখে বলতে গেলে একদম মুগদ্ধ হয়ে গেলাম ।
রুহী হালকা খয়েরী রংয়ের কাজকরা করা একটা শাড়ি পরেছে !
হাত ভর্তি লাল কাঁচের চুড়ি ! সাথে হাত মেহেদি ! বেশ গাঢ় করেই মেহেদি দেওয়া !
কপালে লাল টিপ আর ঠোটে হালকা লাল লিপস্টিক ! আর চোখে হালকা করে কাজল দেওয়া ! চোখের পাতার উপর আবার কালার করা ! একে কি বলে কে জানে ?
চুপ সম্পুর্ন ভাবে বাধে নি । কিছুটা বাধা আবার কিছুটা ছাড়া ! চুলে দুটো রক্তজবা গোজা !
আমি অনুভব করলাম আমার বুকের ভিতর একটা তোলপাড় শুরু হয়েছে । রুহী আমার কাছে এসে বলল
-কি ?
-কিছু না ।
ওর সাথে যখন রিক্সায় উঠলাম মনে হচ্ছিল যেন আমি সব থেকে সুখি একজন মানুষ ! চারিপাশে লোকজন কেমন করে যেন তাকাচ্ছিল আমাদের দিকে । এতো দিন কেবল আমি দেখে গেছি এমন করে আজ মানুষ আমাকে দেখছে ! আর মনে মনে ঈর্ষার জ্বলছে । এর থেকে আন্দের আর কি হতে পারে ?
কোথায় কি প্রোগ্রাম হচ্ছিল আমার কিছু ক্ষ্যাল ছিল না । আমি কেবল রুহীকেই দেখছিলাম । অন্য কিছু আমার চোখেই পরছিল না ।

আর বাসায় আসার পর থেকে শান্তি পাচ্ছিলাম না কিছুতেই । ঘুমও আসছিল না । তাই বলেই দিলাম । লাইনটা বলেই ফোন বন্ধ ! প্রথম প্রথম একটু বুক ধড়ফড় করলেও এখন অবশ্য শান্তিই লাগতেছে !
যাক !! বলে ফেলেছি ভাল করেছি !
কিন্তু ও যদি না করে দেয় ?
তাহলে ?
এইটা তো একটু চিন্তার বিষয় !!

সকাল বেলাতেও ফোন বন্ধই রাখলাম । ভার্সিতে যারার কথা ছিল তাও গেলাম না । এমন কি একটা বার পিসিও অন করলাম না ! রুহী কি মেসেজ পাঠিয়েছে কে জানে !!

বিকেল বেলা একটু বের হতে হল । বাসায় কিছু খাওয়ার ছিল না । নিচে গিয়ে নাস্তা খেতে হবে । আমি গেট দিয়ে বের হব ঠিক এই সময় আমার মনে হল আমি একটু ভুল দেখছি । কারন রিক্সা করে দেখলাম রুহী আসছে ! মুখটা একটু গম্ভীর !
আমি মনে মনে বললাম এটা হতে পারে না । রুহী আমার বাড়ির ঠিকানা কই পাবে ? আমি ঠিক করে তো কোন দিন বলি নাই । নিশ্চই অন্য কেউ হবে ! কিন্তু আমার ভুল ভাঙ্গলো যখন রিক্সাটা আমার সামনে এসেই থামলো !
থামতেই পরে !
কিন্তু রিক্সার আরহী যখন বলল
-রিক্সায় উঠে বস !
তখন আর বুঝতে বাকী রইলো না যে রুহীই !
আমি একটু অবাক হয়ে রুহীর দিকে তাকিয়ে ! ভাবছি এই মেয়ে আমার বাড়ি চিনল কিভাবে ?
আশ্চার্য বিষয় !!
-কি হল ? কথা কানে যায় না ? রিক্সায় উঠতে বললাম না ?
আমি আরো অবাক হলাম রুহীর কন্ঠস্বর শুনে ?
এই আমাকে ধমক দেয় ক্যান ?
রুহীর সাথে আমার পরিচয় প্রায় চার মাসে মত । কোন দিন একটু জোরেও কথা বলে নি ! আর আজকে কি হল ?
তখনই আমার কাল রাতের কথা মনে হল !
অপু মিয়া তুমি ফান্দে পরছো !
এতো দিন সে তোমার বন্ধু ছিল তাই কন্ঠস্বর ছিল এক রকম ! আর কালকে তুমি যেই কামডা করছো কন্ঠস্বর কি আগের মত থাকে ??
না মামা না !!

আমি আর একবার ধকম খাওয়ার আগেই রিক্সায় উঠে বসলাম । রিক্সা য়ালা কে মনে হয় আগে থেকেই বলা ছিল রিক্সায়ালা রিক্সা ঘুড়িয়ে চালাতে শুরু করলো !
কিন্তু মনের ভিতর একটা প্রশ্ন রয়েই গেল !
রুহী আমার বাড়ি চিনলো কিভাবে ? আমি রুহীকে বললাম
-তুমি আমার বাড়ি চিনলে কিাভবে ?
কিন্তু রুহী আমার কথার জবাব না দিয়ে বলল
-কালকে রাতে ফোনে তুমি কি বলল?
আমি আরো অবাক হলাম ! এই মেয়ে এতো জোর গলায় কথা বলা শিখলো কিভাবে ? :-/ :-/
আমি খানিনটা নিচু স্বরে বললাম
-আর কোন দিন বলব না !
-আর তারপর ফোন বন্ধ কেন ?
আমি আবার বললাম
-আর কোন দিন ফোন বন্ধ করবো না ।
-ফেসবুকে কতগুলো মেসেজ পাঠাইছি তোমাকে ?
-বিশ্বাস কর আমি আর কোন দিন ফেসবুক খুলবো না !
-আরে ধুর ! কাল রাতে কি বললা আবার বল !
-আমি.....।
-বল !
আমি আবার একটু দম লিলাম ।
এবার রুহী একটু ধমক দিয়েই বলল
-বল
আমি আবার কালকের মত মুখস্ত বলার মত করে করে বললাম
-আমি তোমাকে ভালবাসি !
রুহী আমার দিকে তাকিয়ে বলল
-কালকে এটা বলেছিলে ? ঠিক আছে এটাতেও চলবে ! এখন আমাকে বল কালকের সাজ গোজ দেখে আমার প্রেমে পড়েছ নাকি ....
-না বিশ্বাস কর আমি অনেক আগে থেকেই.....
-তাহলে এতো দেরি করলে কেন বলতে ? আর এমন ভাবে বললে যেন মুখস্ত বলতেছে ! এ ফর অ্যাপেল বি ফো বল ! একটা মেয়েকে প্রোপজ করতেছ একটু সুন্দর করে করতে হয় ! তার উপর আবার মোবাইল বন্ধ ! এমন মেজাজ গরম হচ্ছিল না তোমার উপর !!
আমি চুপ করে রইলাম ! রুহী আবার বলল
-শোন এখন আমরা লেকপাড়ে যাচ্ছি ! ওখানে আমার একটা খুব পছন্দের জায়গা আছে । সেখানে গিয়ে তুমি আমাকে খুব সুন্দর করে প্রোপজ করবা ! মনে থাকবে ?
-হুম !
-হুম ! কি ?
-থাকবে !
রুহী একটু হাসলো ! সুন্দর করেই হাসলো ! বলল
-যদি সুন্দর করে প্রোপজ না করতে পারো দেখো সারা জীবন তোমার কপালে দুঃখ আছে ! আর কিছু বলার আছে ?
-হুম !
-কি ?
-তুমি আমার বাসার ঠিকানা কিভাবে পেলে ?
রুহী কিছুক্ষন আমার দিকে তাকিয়ে থেকে হেসে ফেলল । বলল
-আমি তোমাকে এতোক্ষন কি বললাম সেটা নিয়ে তোমার টেনশন নাই ! তোমার বাড়ির ঠিকানা কিভাবে পেলাম সেটা নিয়ে তুমি চিন্তিত ।
আরো একটু হেসে বলল
-পন্ডিট কোথাকার ! নিজের ফেসবুক ইনফোতে যে নিজের ফ্লাট নাম্বার পর্যন্ত দেওয়া আছে সে ক্ষ্যাল আছে
আরে তাই তো !!
আমার তো মনেই ছিল না ।
রুহীর কথা শুনে আমি একটু হাসলাম । ঠিক তখনই আমার মনে হল আমরা লেকের খুব কাছে চলে এসছি ! এখনই আমাকে আবার প্রোপজ করতে হবে ! তাও আবার সুন্দর করে !!
কিভাবে ???
কাল ফোনেই বলতে গিয়েই আমার অবস্থা খারাপ হয়ে গিয়েছিল ! আজ সামনা সামনি কিভাবে বলবো ??
আম্মু !!
আমাকে বাঁচাও !!!!


মন্তব্য ৭৪ টি রেটিং +১৪/-০

মন্তব্য (৭৪) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১০:৩৩

ধূসর সন্ধ্যা বলেছেন: এক টুকরো আকাশ ছিল
সাথে এক টুকরো নীল
লাল সবুজের মেলা ছিল
কোমল শুভ্র ঝিল !
সেই ঝিলেতে ভাসিয়ে দিলাম
মনের যত ঋণ
শুনতে কি পাও বলছি তোমায়
শুভ জন্মদিন !!

:-* :-* :) ;)
খুব ভাল লাগলো । থ্যাংকস ।

১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৩২

অপু তানভীর বলেছেন: কবিতা খান কিন্তু আমার নিজের লেখা !!

২| ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১০:৩৯

শিশির শুভ্র বলেছেন: -আর কোন দিন বলব না !
-আর তারপর ফোন বন্ধ কেন ?
আমি আবার বললাম
-আর কোন দিন ফোন বন্ধ করবো না ।
-ফেসবুকে কতগুলো মেসেজ পাঠাইছি তোমাকে ?
-বিশ্বাস কর আমি আর কোন দিন ফেসবুক খুলবো না !

১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৩৬

অপু তানভীর বলেছেন: :):):):)

৩| ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১০:৪৮

শায়মা বলেছেন: বুঝেছি মডেল মডেল সাকিবের বৌটাকে দেখেই এখন তোমার মডেল মডেল প্রেমিকা বানানোর শখ হইসে।:P

১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৪০

অপু তানভীর বলেছেন: না গো আপু সাকিবের বউরে আমার পছন্দ হয় নাই !! একটু ও না !! :P :P

৪| ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১০:৫১

রোড সাইড হিরো বলেছেন: বাহ্, খুব চমত্কার লাগলো গল্পটা। এরকম মেয়ে যদি পেতাম (তোমার গল্পের বর্ণনায় মেয়েটার ছবি যেনো আমার চোখের সমনে ঘুরঘুর করছে)...

১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৪৬

অপু তানভীর বলেছেন: আমি মেয়েটির বর্ণনা একটা ছবি দেখেই লিখেছি । ঐ মেয়ের ছবিই দিতাম কিন্তু একবার এক মাইয়ার ছবির কারনে আমাকে ২০ দিন ব্যান করে রাখছিল তাই তাই আর দিলাম না !! না হলে দিয়ে দিতাম !!

৫| ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৩২

ফার্ুক পারভেজ বলেছেন: সো কিউট অপু তানভীর
আমি তো পাগল হয়ে যাবো তোমার ভালোবাসাবাসি দেখতে দেখতে।

১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৪৮

অপু তানভীর বলেছেন: না না পাগল হইয়েন না ! তাইলে গল্প কে পড়বে .......

৬| ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫০

অপরাজেয় বিদ্রোহি বলেছেন: শায়মা বলেছেন: বুঝেছি মডেল মডেল সাকিবের বৌটাকে দেখেই এখন তোমার মডেল মডেল প্রেমিকা বানানোর শখ হইসে। :P

১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫৬

অপু তানভীর বলেছেন: :P :P :P

৭| ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫৪

জাকারিয়া মুবিন বলেছেন: বিশ্বজিতকে ঘিরে মনটা খু্বই খারাপ ছিল।

আপনার গল্পটা পড়ে একটু হাসলাম।

বরাবরের মতই ভাল।

১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:০৫

অপু তানভীর বলেছেন: আপনার মন্তব্য পড়ে ভাল লাগলো !!

৮| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:০৬

অদ্বিতীয়া আমি বলেছেন: আমি আপনার পুরনো গল্প পড়ছিলাম, নতুন গল্প ও অনেকগুলো পড়া হয়নি
কোন একসময় সব পড়ে ফেলব ।

ভালই লাগে আপনার রোমান্টিক ওয়ার্ল্ড এর গল্প।

১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:৩৫

অপু তানভীর বলেছেন: আচ্ছা আস্তে আস্তে পড়টে থাকেন !! দেখেন কেমন লাগে !

৯| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:০৮

নিশি কথক বলেছেন: আম্মু !!
আমাকে বাঁচাও !!!! :P :P :P :P :P :P :P :P :P :P :P :P :P

১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:৪৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১০| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১:০১

একজন ঘূণপোকা বলেছেন: ++++++++

১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১:০৮

অপু তানভীর বলেছেন: :):):):):)

১১| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১:০৮

ধূসর সন্ধ্যা বলেছেন: তোমার লেখা কবিতা । সেটা বুঝতে পেরেই লিখেছি ;) soo good.

১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১:০৯

অপু তানভীর বলেছেন: :):):):)

১২| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ২:০৭

*কুনোব্যাঙ* বলেছেন: গল্প ভালো লাগল! নেক্সট ডোর স্টোরী

১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

১৩| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ২:৫৪

অন্ধকারের রাজপুত্র বলেছেন: কবিতাখান সেইরকম ভাল্লাগসে ! B-)
সময়মতো কামে লাগামু ;) ;)

গল্প ভালা পাইসি ..
+++++

১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৭

অপু তানভীর বলেছেন: সময় কইরা কাজে লাগায়েন তয় কিন্তু ধরা খাইলে কিন্তু আমার দোষ নাই ;)

১৪| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ৩:১৫

মাহবু১৫৪ বলেছেন: =p~ =p~ =p~


+++++++


ভাল লাগা

১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!!

১৫| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ৩:১৯

লোনলিফাইটার বলেছেন: সাকিবের বউরে তোমার পছন্দ না হলেও তোমার আপুর পছন্দ হইছে ;) B-))

১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৮

অপু তানভীর বলেছেন: ;););) :P:P

১৬| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ৩:৫১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: শায়মা বলেছেন: বুঝেছি মডেল মডেল সাকিবের বৌটাকে দেখেই এখন তোমার মডেল মডেল প্রেমিকা বানানোর শখ হইসে।
- হা হা হা হা। জটিল....

আপনার লেখা নিয়ে নতুন করে কিছু বলার নেই। অসাধারন লাগে আমার। :)

১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! অনেক বেশি ধন্যবাদ !!

১৭| ১২ ই ডিসেম্বর, ২০১২ ভোর ৪:০৯

poops বলেছেন: B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) ভাইডি এক্তু ছুড করে ভাইডি

১২ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:০০

অপু তানভীর বলেছেন: ছুড ?? এর থেকে আর কত ছুড ??

১৮| ১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৬

অনীনদিতা বলেছেন: এক টুকরো আকাশ ছিল
সাথে এক টুকরো নীল
লাল সবুজের মেলা ছিল
কোমল শুভ্র ঝিল !
সেই ঝিলেতে ভাসিয়ে দিলাম
মনের যত ঋণ
শুনতে কি পাও বলছি তোমায়
শুভ জন্মদিন !!

খুব সুন্দর ।

১২ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:০০

অপু তানভীর বলেছেন: :):):):)

১৯| ১২ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:৩২

অপ্র্রকাশিত বলেছেন: চরম হইচে :!> :((

আমি ত আপনার প্রতিবেশী । :P

১২ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:৩০

অপু তানভীর বলেছেন: তাই নাকি ?? কোথায় থাকেন আপনি ??

২০| ১২ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৫০

ভবঘুরে_পথিক বলেছেন: মজা পাইলাম ভাই। :D :D :D আমারও আমার গোলাপি পরী টাকে শাড়ি পড়া অবস্থায় দেখতে মুন চায়। ""হাত ভর্তি লাল কাঁচের চুড়ি ! সাথে হাত মেহেদি ! বেশ গাঢ় করেই মেহেদি দেওয়া !
কপালে লাল টিপ আর ঠোটে হালকা লাল লিপস্টিক ! আর চোখে হালকা করে কাজল দেওয়া ! চোখের পাতার উপর আবার কালার করা ! একে কি বলে কে জানে ?"" আমার পরীটাকে কবে যে এইভাবে দেখব.।। :( :( :( :(

১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ৮:১৩

অপু তানভীর বলেছেন: দেখবেন দেখবেন !! আশা রাখেন !! :):)

২১| ১২ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫৭

নিরপেক্ষ মানুষ বলেছেন: কবিতাটা টুকায় রাখলাম।বলা তো যায় না কখন কাজে লেগে যায় :P

১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:৩৩

অপু তানভীর বলেছেন: হুম কাজে লাগবে তো অবশ্যই !!

২২| ১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:০০

গ্রাম্যবালিকা বলেছেন:
কবিতাটা অনেক নাইস! সুন্দর লিখেন তো আপনি!! :)

১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:৩৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২৩| ১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:০৮

চে সিমান্ত বলেছেন: এইটা কোন কাজ করলেন ভাই !!! X( X(

''খুব সুন্দর করে প্রোপজ'' করেও তো শেষ করতে পারতেন ;) ;)

কিছু শিখতে পারতাম :P

এত দ্রুত পড়ে নিচে আসলাম !! B:-)
এত বড় ধোকা দিলেন :( :(

১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ১২:৩৮

অপু তানভীর বলেছেন: ধোকা কই দিলাম !!
আসলে নিজেকে কল্পনা করেন তারপর আপনি কিভাবে প্রোপজ করবেন সেটা ভাবেন ! সবারই কিছু ইউনিক আইডিয়া থাকে !!

২৪| ১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ১:১৩

নক্ষত্রের নীল বলেছেন: আমার পরীটাকে কখোনো শাড়ি , চুড়ি , কাজলে দেখা হলনা :| তার আগেই স্পর্শের বাইরে চলে গেল :(

১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ১:৩৮

অপু তানভীর বলেছেন: :(:(:(:(

২৫| ১৩ ই ডিসেম্বর, ২০১২ বিকাল ৫:০৩

মাহী ফ্লোরা বলেছেন: হা হা !


আম্মু!!আমাকে বাচাও! =p~

১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:২৮

অপু তানভীর বলেছেন: :D :D :D
আপু থাকো কোথায় ?
কত দিন পর এলে ??

২৬| ১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:৩৪

আতিকুল০৭৮৪ বলেছেন: ohe momin tumi to valoi likho,mon chue gelo re

১৩ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:৪৪

অপু তানভীর বলেছেন: :):):):)

২৭| ১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:৪৬

মাহী ফ্লোরা বলেছেন: আর এসে দেখি কত্ত কত্ত সব দারুন গল্প লিখে ফেলেছে ভাইয়া! :)

১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০৩

অপু তানভীর বলেছেন: হুম !! অনেক গল্প লিখে ফেলেছি !!
তোমার তো দেখাই নাই !!
এবার যখন এসেছো সব পড়ে পড়ে যাবা কিন্তু !!

২৮| ১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১:০২

মারুফ মুকতাদীর বলেছেন: মডেল পটানি চরম আইডিয়া……………… !!
মেগান ফক্স এমনে পটবো নি ভাইজান ?
একখান চান্স নিতাম…………… আমি আবার হ্যারে ভালা পাই ;)

পিলাচ লন

১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০৫

অপু তানভীর বলেছেন: হ্যারে তো আমিও ভালা পাই !! ;););)

এই বুদ্ধিতে যদি মেগান ফক্স পটতো তাইলে তো আমিই আগে চান্স নিতাম ! ;););)

২৯| ১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১৮

বুঝিনাই বলেছেন: আপনার জন্মদিনের কবিতাটার মতোই, গল্পটাও সুন্দর, চমৎকার পোস্ট। প্লাস নেন :) :) :)

১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:২৬

অপু তানভীর বলেছেন: :):):)

৩০| ১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:২২

স্বপ্নসমুদ্র বলেছেন: superb! অত্যাধিক সুন্দর।

১৪ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:২৭

অপু তানভীর বলেছেন: :):):):):)

৩১| ১৫ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৩০

গুনগুনিয়া বলেছেন: আম্মু !! আমাকে বাঁচাও !!!!......। খুবই মজা পাইলাম.... আপনার গল্প অনেক ভালা পাই..... আমি তো আপনার গল্পের ফান হয়ে গেছি.... B-)


+++++++.... :)

১৫ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪০

অপু তানভীর বলেছেন: :):):):):)

৩২| ১৫ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৩১

গুনগুনিয়া বলেছেন: গুনগুনিয়া বলেছেন: আম্মু !! আমাকে বাঁচাও !!!!......। খুবই মজা পাইলাম.... আপনার গল্প অনেক ভালা পাই..... আমি তো আপনার গল্পের ফ্যান হয়ে গেছি.... B-)


+++++++.... :)

১৫ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৩

অপু তানভীর বলেছেন: আপনার জন্য ! আমার সব গল্প গুলো এখানে আছে :):)

৩৩| ১৫ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১৫

সিয়ন খান বলেছেন: এক টুকরো আকাশ ছিল
সাথে এক টুকরো নীল
লাল সবুজের মেলা ছিল
কোমল শুভ্র ঝিল !
সেই ঝিলেতে ভাসিয়ে দিলাম
মনের যত ঋণ
শুনতে কি পাও বলছি তোমায়
শুভ জন্মদিন !!
অনেক ভাল লাগলো। প্লাস

১৫ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:৩৮

অপু তানভীর বলেছেন: :):):):):)

৩৪| ১৭ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:৩২

মাইকেল কলিয়নি বলেছেন: াইজানের বাসা কি লালমাটিয়া নাকি? আমার বাসা ডি ব্লক। খমাবই লিঙ্ক টা দিয়েন

১৭ ই ডিসেম্বর, ২০১২ রাত ১০:০১

অপু তানভীর বলেছেন: আমার বাসা , মোহাম্মাদপুরে !! :):)

৩৫| ১৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ৯:১৬

বটবৃক্ষ~ বলেছেন: আম্মু !! আমাকে বাঁচাও !!!!...এটা আপনার গল্পের সবচে মজার লাইন...হাহ হা!!!

আর কালকে তুমি যেই কামডা করছো কন্ঠস্বর কি আগের মত থাকে ??না মামা না !!
ব্যাপক...

২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~

৩৬| ২২ শে ডিসেম্বর, ২০১২ রাত ২:৩১

একজন আরমান বলেছেন:
অপু মিয়া তুমি ফান্দে পরছো ! =p~ =p~
তোমার জটিল রোগ আন্টিও বাচাইতে পারবেন না !

তোমার অনেক গুলো গল্প জমে গেছে। ৩/৪ টার মতো। সময় পাচ্ছি না পড়ার। একটু আস্তে আস্তে লেখো না রে ভাই। অন্তত এই মাসটা। সামনের মাস থেকে একটু ফ্রি হবো। তখন মন ভরে পড়তে পারবো। :)

২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৮

অপু তানভীর বলেছেন: কত দিন তো লিখলাম না !! এখন আবার লেখা শুরু করি !! তুমি মিয়া পড় আসতে ধীরে !!

৩৭| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৮ দুপুর ১২:২১

খাঁজা বাবা বলেছেন:
কবিতাটা চমৎকার হইছে

১০ ই ফেব্রুয়ারি, ২০২০ দুপুর ১২:১২

অপু তানভীর বলেছেন: =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.