নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফেসবুকে আমি - রিয়াদুল রিয়াদ (শেষ রাতের আঁধার)

রিয়াদ( শেষ রাতের আঁধার )

কিছু মানুষ অন্য মানুষকে মুগ্ধ করার অসীম ক্ষমতা নিয়ে জন্মায়। আর কিছু মানুষের ভিতর এই ক্ষমতা কখনই আসে না। আমি দ্বিতীয় দলের মানুষ। কাউকে মুগ্ধ করার মত কিছু কখনই করতে পারি না। কেউ অনেক সুন্দর গান গায়, আমি শুধু শুনে যাই। কেউ অনেক সুন্দর নাচে, আমি শুধু হাত তালি দিয়ে যাই। কেউ অনেক সুন্দর লেখে, আমি শুধু ভেবে যাই, কী করে এত ভালো লেখে কেউ? আমিও লিখি। তবে তা কাউকে মুগ্ধ করার মত কিছু না। আমার লেখায় আমার ভালোবাসা ছাড়া কিছুই নেই। পড়াশুনা শেষ, বুটেক্স থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ার হয়ে বের হয়ে চাকরি, বিয়ে, পেশা পরিবর্তন সব হয়েছে। লেখালেখির ধারাবাহিকতায় চারখানা উপন্যাস অমর একুশে বইমেলায় বেরিয়েছে। টুকরো ছায়া টুকরো মায়া (২০১৫) – সাইকোলজিক্যাল থ্রিলার । একা আলো বাঁকা বিষাদ (২০১৬) – সামাজিক উপন্যাস । মধ্য বৃত্ত (২০১৮) – ডিটেকটিভ সাইকোলজিক্যাল থ্রিলার । অভিসন্ধি (২০২০) – ক্রাইম থ্রিলার । দেশটাকে ভালোবাসি অনেক। অনেক মায়া কাজ করে। মাঝে মাঝে ভাবি, সব বদলে দিতে পারতাম। স্বপ্নের মত না, বাস্তবের মত একটা দেশ গড়তে পারতাম …………………………

রিয়াদ( শেষ রাতের আঁধার ) › বিস্তারিত পোস্টঃ

ন্যাড়া মাথা ও ব্রেক আপ

০২ রা নভেম্বর, ২০১৩ রাত ১:২৬

-এসবের মানে কি ? তুমি মাথা ন্যাড়া করছ কেন ?

-ওহ এত গরম । কি করব বল ?

-এখন খুব ঠান্ডা লাগছে ?

-হ্যাঁ । কেমন শান্তি শান্তি লাগছে ।

-তাহলে ক্যাপ পরছ কেন আবার? এখন গরম লাগে না ?

-ছি ছি তাই বলে ন্যাড়া মাথায় ঘুরব ? লোকে টাক্কু

বলবে ।

-এখন কি তোমাকে কেশবতী বলছে সবাই ?

-না বলুক । কেশ মেয়েদের ভুষণ । ছেলেদের কোন

দরকার নেই । গরমের জ্বালায় মরি , চুল দিয়ে কি হবে ?

-হ্যাঁ , গরমের জ্বালায় তো সবাই তোমার মত টাক্কু

হয়ে ঘুরছে ?

- আরে তুমি এসব বুঝবা না ।

-আমি কোন টাক্কু ছেলের সাথে প্রেম করব না ।

-এইটা কেমন কথা ?

-এইটাই কথা । এই মূহুর্তে চুল ঠিক করবা নয়ত সব

কাটকুট ।

- আজ সকালে ন্যাড়া হলাম, এখন চুল পাব কই ?

-চুল না পেলে আমাকেও পাবা না । টাক্কু ছেলের

সাথে আমার কোন সম্পর্ক নেই । যেদিন চুল

উঠবে সেদিন আমার কাছে আসবা তার আগে না ।





উঠে হন হন করে মাইশা চলে গেল । আর সিহাব ক্যাপ

খুলে হাতে নিয়ে চলে যাওয়া দেখতে লাগল ।

অতঃপর অতিষ্ট গরম ,মাথা ন্যাড়া , একটি সম্পর্কের

ভাঙ্গন ও চুল উঠার অপেক্ষা ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.