অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report

পোস্ট আর্কাইভ

আমার লিঙ্কস

আমার বিভাগ

    কোন বিভাগ নেই

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

নিজ হাতে গড়া মোর কাচাঁ ঘর খাসা....

এক মূমূর্ষ মাকে বাঁচাতে এগিয়ে আসুন।

১৩ ই মে, ২০০৯ সন্ধ্যা ৬:০২ |

শেয়ারঃ
0 0

এক মূমূর্ষ মাকে বাঁচাতে এগিয়ে আসুন তার তিনটি প্রথান ভেইন এর একটি দীর্ঘদিন থেকে শুষ্ক, প্রায় রক্ত শূন্য। আপর দুটি ভেইনের একটি আক্রান্ত হতে চলেছে। হ্যাঁ, ১৪ কোটি সন্তানের এই জননি আজ অত্যান্ত অসহায়।



শোষকেরা তার শরীর থেকে চুষে নিতে চাই সমস্ত রক্ত।,সেই পথ ধরেই আগ্রাসী ভারত ফারাক্কার পর এবার টিপাইমুখ বাঁধ নির্মান করতে চলেছে। শুধু বোমা কিংবা গুলি করলেই আকান্ত হয় না, টিপাইমুখ বাঁধ আমাদের জন্য শ্লো পয়জন। ভারতীয় এই আগ্রাসন রুখতে সোচ্চার হোন।

তোমার আমার ঠিকানা “পদ্মা-মেঘনা-যমুনা”। পদ্মা-মেঘনা-সুরমা-যমুনা জীবনে আমার, মরনে আমার এই এইতো ঠিকানা। এই ঠিকানা হয়ত আর বেশী দিন থাকছে না। আর কি দেখব না রুপবতি মেঘনাকে।







বিপন্ন হতে যাচ্ছে আমাদের অস্তিত্ব। দুর্ভাগ্যের বিষয় এই ব্লগে এখন পর্যন্ত কোন উদ্যোগ দেখা গেল না। অনুরোধ করব আপনারা চেইন মেইল তৈরী করতে, দেশ ও দেশের বাইরে সবাইকে জানাতে হবে বিষয়টি। বিদেশী বন্ধুদের বোঝাতে হবে বাংলাদেশ প্রথম আক্রান্ত হলেও এটা সারা বিশ্বের পরিবেশের জন্য হুমকি। খোদ ভারতেই এই বাঁধ রুখতে আন্দোলন করছে বিভিন্ন সংগঠন, সেখানে আমরা হাত গুটিয়ে বসে থাকতে পারি না।





Click This Link

Click This Link

Click This Link



ফেসবুক গ্রুপ Click This Link

 

লেখাটির বিষয়বস্তু(ট্যাগ/কি-ওয়ার্ড): টিপাইমুখ বাঁধ ;
সর্বশেষ এডিট : ১৩ ই মে, ২০০৯ সন্ধ্যা ৬:১৮ | বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


২৩টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন