অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report
চলমান সময়ের অন্তহীন পথের এক পথিক, যে কাব্য, সঙ্গীত ও আলোকচিত্রবিদ্যা চর্চা এবং সাংবাদিকতা ভালোবাসে; আর এখন চলচ্চিত্র নিয়ে ভাবছে।
আর এস এস ফিড

পোস্ট আর্কাইভ

আমার লিঙ্কস

আমার বিভাগ

    কোন বিভাগ নেই

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

কবি অভিজিৎ দাসও গ্রেফতার!

০৩ রা জুলাই, ২০১১ বিকাল ৪:১২ |

শেয়ারঃ
0 0

কবি বন্ধু অভিজিৎ দাসের মত নিরীহ মানুষ আর দেখি নাই। সকালে আরেক বন্ধুর ফোন পেয়ে জানলাম সেই অভিজিৎকেও গ্রেফতার করা হয়েছে। তিনি এখন পল্টন থানায় আছেন। তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা অর্ধদিবস হরতালকে সমর্থন জানিয়ে পথে নামায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

খুব একটা অবাক হলাম না। নিজের এই নির্বিকারত্বের কারন খুঁজতে গিয়ে বুঝলাম রাষ্ট্রীয় সন্ত্রাসী বাহীনির কাছ থেকে এর চেয়ে ভালো ব্যবহার পেলেই বরং অবাক হব। আর কবিদের গ্রেফতার করাটা তো রাষ্ট্র যন্ত্রের পুরানো অভ্যাস।

একটু আগে শুনলাম তানিম নূর (নির্মাতা) সহ আরো অনেক শাহাবাগ থানায় আটক আছেন। ওদিকে দুপুর ১২টায় হরতাল কর্মসূচি শেষ হওয়ার পর সদস্য সচিব আনু মুহাম্মদের নেতৃত্বে জাতীয় কমিটির নেতা-কর্মীরা জাতীয় প্রেসক্লাবে গিয়ে সংবাদ সম্মেলন করতে চান। পুলিশ তাঁদের আটকে দিলে মুক্তি ভবনের সিঁড়িতেই তাঁরা সংবাদ সম্মেলন করেন। আনু মুহাম্মদ বলেন, কাল সোমবার বিকেল চারটায় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করবে জাতীয় কমিটি। সেখান থেকে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে।

 

বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


১৪টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন