somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আগ্রহী উপযুক্ত কন্যাগন যোগাযোগ করুন বা এইরুপ কন্যার সন্ধান দিন

৩০ শে জুন, ২০১১ রাত ৮:৫১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


সংবিধিবদ্ধ সতর্কীকরন :পাত্রদের গুনে আকৃষ্ট হয়ে , কোন বিবাহিত কন্যা পাত্রের সাথে যোগাযোগের চেষ্টা করিবেন না :)

শ্নেহের মুখ গুলোর এম্নি কান্না আর সহ্য করতে পারছিনা। হবু বউদের কাছে যাবার জন্য এখনই কান্নাকাটি। আহারে আমি এখন কি করি ? :((
অনেক সুপাত্র আছে আমার কাছে। সামুর অবিবাহিত কন্যা গন , আপ্নারা দেখুন আমার পাত্র গনের গুন সমূহ। কেমন কন্যা আমার পাত্রদের পছন্দ, আপনি যদি তেমন কন্যা হন , সরাসরি পাত্রের সাথে যোগাযোগ করুন। এমন যোগ্য কন্যার খোজ কারো কাছে থাকলে আওয়াজ দিন।

আসুন আমার পাত্রদের সাথে পরিচয় করিয়ে দেই :)

আবদুল্লাহ আল মনসুর : সামুতে একটি লিষ্টের পোষ্ট দেয়ার পর, ঐ পোষ্টে মনসুরের দেয়া অনেক গুলো মন্তব্যে ছেলেটাকে কেমন করে জানি ভালোবেসে ফেলি। ওর মামা ডাকটা বাস্তবেই যেন শুনতে পাচ্ছিলাম প্রতিটা মন্তব্যে। এরপর শাহাবগে ওর আড্ডায় দেখা। সেই যে মামা ডাক শুরু...........এখনতো আমার প্রতি যে সম্মোধন তার ৮০% ই মামা।
ভাইগ্না লায়েক হইসে:) বিয়ে দিতে হইব। ওর লাগবে : পরীর লাহান মেয়ে।
এখানে সমস্যা একটা হয়েছে, কোন এক রাতে ও ঘুমের মাঝে স্বপ্ন দেখে : এক সুন্দরী মেয়ে, যে পরীর মত সুন্দর, মনসুরকে বলছে," তুমি মেয়ে দেখতে থাকো, আমাকে তুমি পাবে" । সমস্যাটা এখানেই। আমার বোন ( মনসুরের মা ) , ভাইগ্নার জন্য অনেক মেয়ে দেখছেন, কিন্তু ভাইগ্নার তা একজনও পছন্দ হচ্ছে না :( । কন্যাদের ছবি দেখলেই, ওর মনে ভেসে ওঠে স্বপ্নে দেখা ঐ পরীর মুখ। ভাইগ্নার বিশ্বাস ঐ পরীর সাথে ওর দেখা হবেই।
ভাইগ্নার স্বপ্নে দেখা পরী কি এখানে আছে ? বা জানেন কেউ ঐ পরীর খবর ?
মনসুরের যোগ্যতার অভাব নেই: নিজের একটি কুংফু স্কুলও আছে। আপনাকে অন্তত কেউ টিজং করতে সাহস পাবে না ;)
কন্যাগন দেখুন আমার ভাইগ্নার এ্যাকশন :)



প্লিওসিন অথবা গ্লসিয়ার ( নাহোল এর জমজ নিক ) : প্রথম দেখা মনসুরের আড্ডা পোষ্ট এ। তখন তেমন আলাপ হয়নি। এরপর বইমেলা আড্ডায়। জানলাম ওকে মুগ্ধ হলাম। ব্লগে ওর শক্তিশালী অবস্থানের কারন বুঝলাম। চিন্তার অগ্রসরতা , আশেপাশের সবাইকে নিজের দিকে অকৃষ্ট করার ক্ষমতা অবাক করে দেয়ার মত। ওযে কতটা ভালো ব্লগার, তা ওর ইদানিংকার পোষ্ট গুলো দেখলেই বুঝা যায়। সদা হাস্যময় নাহোলের লাগবে এমন কন্য :
না চাইনা না চাইনা কোন রাংগা ঊর্বসী
সাদা মাটা কেঊ হলেই তাতেই খুশী...
এক মেয়ে হতে হবে বিয়ে করবই তবে তাকে,
শুধু মেয়ের বাবার ব্যাংক ব্যালেন্স টা হতে হবে বেশি !
!
ওর ভবিষ্যত তো উপরের লেখাতেই আছে :)
আমি জানি এমন কন্যা নাহোল খুব দ্রতই পেয়ে যাবে :)
মন খারাপ কইরনা। এবার একটু হাসো :)



গুরুজী : সামু ব্লগ মাতানো গুরুজীকে আর নতুন করে কি পরিচয় করাবো ? গুরুজী, বাবুনি সুপ্তি , কিনাদি গ্যংস্টার দের আড্ডা পোষ্টের মত এখন আর আড্ডা পোষ্ট হয়না। আড্ডার বাইরে থেকে দেখতাম, কতগুলো কচি প্রানের উচ্ছলতা। সেই গুরুজীরও মামা হয়ে গেলাম আমি। অনেক শ্নেহে ওকে কখনো কখনো পোকা ডাকি আমি। সানন্দে সাড়াও দেয়। ফটোপাগল একজন। ছোটখাট শরীরের পিছনের ব্যাগটায় সবসময় থাকে ল্যাপটপ, ক্যামেরা আর এর অনেক লেন্স।
গরুজীর কন্য পছন্দ: কোন রিকোয়ারমেন্ট নাই, তবে অতিরিক্ত কিছু থাকা যাবে না, যেমন, অতিরিক্ত সুন্দর, অতিরিক্ত ক্যাচাল পাড়া, অতিরিক্ত ভাবওয়ালা! :P
আর ও কি করে ? শুনুন ওর উত্তর : জিগান কি করেনা ? ;)
আহা এমন ছেলের জন্য কন্যা পাওয়া কোন ব্যাপার ?
ভাইগ্না তারাতারি, তোমার জামাটা টেনে নিচে নামাও,কন্যারা আসতেছেন:)


আকাশটালাল : সামুতে আলাপের পর,প্রথম তিন মাস ভেবেছি এ ব্লগার মেয়ে। রেজোওয়ানার একনিষ্ট ভক্ত। রেজোওয়ানাই আমার ভুলটা ভাংগিয়ে দেয় ;) । খুব আবেগি একজন ব্লগার। দেশের প্রতি মমত্ব আমাকে মাঝে মাঝে অবাক করে দেয়। সারাক্ষন উতফুল্ল থাকা এই ব_লগারের কন্যা লাগবে এমন :
এটা কিভাবে বলি ? :P :Pআপনি আমার বড়, অবিভাবক। আপনি দেখেশুনে একজন নিয়ে আসবেন। আমি আবার গুরুজনদের না করতে পারিনা। আপনি আশাকরি এমন কাউকে আনবেননা, যার সাথে আমার মিলবে না :D :D :D
আহা,কিয়া ডায়লগ:) কন্যাগন দেখুন, আটা গুরুজনকে কত সন্মান করে :)
আর ওর যোগ্যতা : পাত্র একটি বড় MNC টে জব করে। ভবিষ্যত খারাপ না:) আশাকরি পাত্রিকে সুখে শান্তিতে রাখিতে পারিবে :P :P :P
আটা আমি জানি, তোমার কথা কন্যাদের আর বেশী বলতে হবে না :)
আটা আর সাগরের পানিতে দুরে যাইও না, তোমাকে বাচতে হবে ;)


নষ্ট কবি : অনেক আগে পরিচয়।কবি নীলান্জনা নীলা পরিচয় করিয়ে দিয়েছিল। এরপর আবার দেখা নীলারই কবিতার বই প্রকাশনা অনুষ্ঠানে। ছোটখাট রাজীবের আন্তরিকতা বিশাল। কবি হিসেবে জানতাম এতদিন। হটাৎ দেখি গল্প , ইতিহাস লেখাও শুরু করেছে। এত কবিতা যে ও কোথায় পায়, তাই বুঝিনা।
ওর কথা শুনুন : আমার বউ আছে। তয় দুইটা বিয়া করতে মন চায়। ২য় বউকে কালা ও বোবা হইতে হইবে।১ম বৌ চোখে দেখেনা ,তাই সমস্যা নাই।
যোগ্যতা জানিয়েছে : আমি নষ্টকবি
কোন কন্যা এই ব্লগারের মিষ্টি কবিতায় কান দিবেন না। ও দুই বিয়ে করতে চায় ;)
আহারে,কাজ করতে করেতে মেঝেতেই ঘুমাইয়া পরছে।দেখার কেউ নাই
:(


রাষ্ট্রপ্রধান : প্রথম দেখা মনসুরের আড্ডায়। আমি রাষ্ট্র প্রধান, স্যালুট কই ? রাগত কন্ঠের গলা শুনে ওর দিকে তাকিয়েই হেসে ফেলেছিলাম।ক্যামেরা পাগল ব্লগার। ক্যামেরা/ছবি নিয়ে আগ্রহ খুব বেশি। ওকে দেখলেই ওর সরল মুখের দিকে তাকিয়ে শিশুর মুখের মত মনে হয়। রাষ্ট্র প্রধান গত কুরবানীতে, নজের টাকায় গরু কিনে কুরবানী দিয়েছে। অতএব বুঝে নিন, তার আয় বানিজ্য কত :) :)
রাষ্ট্র প্রধানের দরকার এমন মেয়ে : উচ্চ সনদধারী শিক্ষিত হলেই চলবেনা। আসল শিক্ষিত হতে হবে। বাংলাদেশে অবশ্যই ভালোবাসতে হবে।
আর ওর যোগ্যতা : পরিবারের প্রতি ভালোবাসা, দায়িত্ববান, মা এর প্রতি যত্নশীল , এবং স্ত্রীর( হবু ) প্রতি অনেক ভালোবাসা ।
আংকুল , তুমি চিন্তাইও না একটুও :) গরু কিনেছ নিজের টাকায় :) এর মানে হইল ........... :)
কাইন্দনা আংকুল । রাস্ট্রপ্রধানের কান্না মানায় না :(



মাহবু১৫৪ : ব্লগেই যোগাযোগটা বেশী ছিল আমার সাথে। কিছুদিন আগে ফেবুতে এ্যাড। এ্যাড হবার সাথে সাথেই আমাকে জানান দিল: " মামা আপনি আমকে দেখেছেন, শাহাবাগের আড্ডায়"। অনেক দিন আগে ছিল ওটা। এরপর আর কোন আড্ডায় ওকে দেখিনি। তাই চেহারাটা মনে করতে পারছিলাম না। তিন দিন আগে ফেবুতে ও নিজের ফটো দিল। তখন চিনেছি আর মনে পরেছে। আমাকে নিয়ে পোষ্টও দিয়েছে সামুতে। ওর পোষ্টে কারকার মন্তব্য না পেলে, ভালো লাগেনা। তার মাঝে আমারও নাম। অবস্য হালকা একটু সমালোচনাও আছে, আমি নাকি ওর এত ঘংহন পোষ্ট দেয়া লাইক করিনা, পোষ্ট কম দিতে বলি। যাই হোক :
ওর লাগবে এমন কন্যা : ভদ্র,নম্র,আদব কায়দা জানে,এক্সট্রা ভাব নিবে না, বেশি আধুনিকা হওয়া চলবেনা ইত্যাদি ইত্যাদি ...
আর ওর যোগ্যতা : পাত্র চরম ভদ্র ছেলে,এই যুগে এমন পাত্র যে কোন মেয়ে পেতে চাইবে,মনটা আমার সেইরকম ফ্রেশ :)
দেখা যাক, এযুগের কোন কোন কন্যা আছে, যে মাহাবু১৫৪ এর ডাকে সাড়া দেয় :)
আহারে পোলাডা মনের কষ্টে কত বিরহে একা একা বইসা থাকে :(



নথিকবিডি : সামুতে ওর পোষ্ট এখন একটা। আর নাই। যাই আমি নিয়মিত। বাইরে থাকে। ওর পোষ্টে কতবার যে নতুন পোষ্ট দেবার জন্য বলেছি, তা আমি নিজেই জানিনা। এখন রাগ করে আর ওর ব্লগে যাইনা। মাঝখানে কি এক অভিমানে , ফেবু আইডি ডিএকটিভেট করছিল। করার আগে আমাকে অবশ্য জানিয়েছিল। ও কি এমন পেয়েছিল আমার মাঝে, যে ফেবু থেকে চলে যাবার আগে, শুধুমাত্র আমাকে জানাতে হবে।
নথিকের কন্যা লাগবে : :P :P :P ( এটা দিয়ে আমি কি বুঝবো ? আপনারা কেউ কি কিছু বুঝেছেন ?)
নথিক কি করে ? ওর জবাব : :(( :(( ( এর মানে কি ?)
যে সমস্ত কন্যা গন ইশারায়ই সব কিছু বোঝেন, তাহারা নথিকের সাথে যোগাযোগ করতে পারেন :)

আরিশ ময়ুখ : সামুতে বিশাল বিশাল গল্প লিখে আমাকে কষ্ট দেয়। বড় লেখা আমি পড়তে পারিনা, তারপরো বড় বর গল্প লিখে :( তবে লিখে ভালো। আমার প্রিয় একজন ব্লগার ও। মাত্র কয়েকদিন আগে ফেবুতে এ্যাড হয়েছে। আজ ওর জন্মদিন আবার। শুভ হোক তোমার জন্মদিন :)
মহুখের কন্যা লাগবে : আমাকে না পিটালেই খুসি :P :P
বুঝলামনা , মহুখ বিয়ের আগেই পিটানো আতংকে ভুগছে কেন ?
যোগ্যতার বিষয়ে কিছু বলবে না। শুধু এটুকু বলা যায়, ও একজন ভালো গল্প লেখিয়ে ব্লগার :)
যে সমস্ত কন্যাগন বিয়ের পর জামাইকে পিটাবেন, তারা রাস্তা মাপেন :)

বাল্যবন্ধু : বাল্যবন্ধু। প্রথম দেখা বোটানিক গার্ডেন ছবি তুলতে গিয়ে। দারুন এক স্মার্ট ছেলে। ব্লগার হিসেবে খুব অচিরেই ফুটবে সামুতে :) নিজে কন্যা পছন্দের বিষয়ে অনেক কিছু লিখেছে, তাই আমি বেশি কিছু লিখলাম না।
আমার থেকে লম্বায় ছোট হতে হবে। অবশ্যই বয়স কম হতে হবে। ইসলামী মনা ও মোটামুটি সুন্দরী হলে চলবে। অবশ্যই ভালো মনের মানুষ হতে হবে। বাপের টাকা না থাকলেও চলবে, কিন্তু চাকরীর বাজারে অবশ্যই মামা চাচা থাকতে হবে :) সবচাইতে বড় কথা : জামাই পছন্দ না হইলেও অন্যের সাথে পরকীয়া করা যাবেনা ;););)
=p~ =p~ =p~ হা হা হা , আমি আর লিখতে পারছিনা :)
পাত্র আপাতত বেকার। তবে বিয়ের পর মামা চাচার জোরে ভালো চাকরী পাবার সম্ভাবনা ১০০% ....:D
ভাইগ্না টেনশন নিওনা। কারছবি তুলতেছিলা, আমি কাউরে বলি নাই :)



পুরাই কার্টুন : ব্লগে টুকটাক মন্তব্য বিনিময় হত। ফেবুতে একটু বেশি ছিল। প্রায়ই আমার স্ট্যাটাস/ওয়াল/ফটোটে কমেন্ট দিত। কমেন্ট গুলো পড়ে হাসতে হাসতে শেষ হয়ে যেতাম আমি। সব মন্তব্যের সাথে পুরাই লেখাটা থাকবেই থাকবে।
ফেবুতে আড্ডার জন্য একটি ছোট আকারের আহ্বানে সাড়াদিয়ে বইমেলা আড্ডায় চলে আসলো ও। আমি অবিভুত হয়ে গেলাম, যখন শুনলাম , শুধুমাত্র আমার সাথে দেখা করার জন্যই ও সুদুর সিলেট থেকে ঢাকা এসেছে।বলাই বাহুল্য ওটাই ছিল ওর প্রথম আড্ডা। আমিও একজন ব্লগার, আর তাকে দেখার জন্য লোক আসে সিলেট থেকে। এমন পাগলও আছে এই বাংলায় :)
দেখাযাক পুরাই কর্টুন কেমন কন্যা পছন্দ করে।
তার পাত্রীকে হতে হবে পুরাই কার্টুনের মত। এমন কার্টুনের মত দেখতে কন্যা কোথায় পাওয়া যাবে , আমি নিজেই জানিনা :(
পুরাই কার্টুন আমাকে জানিয়েছে: তার যোগ্যতা " কার্টুনের মামা জিসান শা ইকরাম "

মুকিত আল হাসান :ফেইসবুকে পরিচয়। জানিনা কে ও। শুধু মাত্র এ্যাড করি , ওর প্রফাইল পিকচারের মুখোশটার কারনে। ইনফোতে দেখি ,ওর আগ্রহ মারামরি =p~ =p~ এমন ইনফো আর প্রপি থাকলে তাকে ভালো না লাগার কোনই কারন নেই। বস ডাকে আমাকে। পরে দেখলাম, সবাইকেই বস ডাকে। সামু পড়ে নিয়মিত। আমার লেখার নাকি ভক্ত। এটা কি ওর মুখোশের কথা ? আমি সন্দিহান :)
তার কন্যা লগবে এমন : পাত্রিকে হইতে হবে রুপে গুনে অনন্যা আর বাপের থাকতে হবে অঢেল সম্পত্তি
আর মুকিত আল হাসান হলেন একজন খাটি বেকার। বেকার ছেলেদের নাকি চাহিদা আছে। কোথায় এই কথা পেল আমি জানিনা ;);)

সবশেষে সামুর পোত্তম প্লাস খ্যাত রাজসোহান সম্পর্কে আর কি বলবো? সবাই জানেন ওকে। তবে কন্যা সম্পর্কে কিছু প্রশ্ন করতেই, খুব ব্যাস্ততার ভাব দেখিয়ে বললো : ডোন ডিস্টাপ
এর রহস্য আমার কাছে বোধগম্য হলোনা ;) :)
গুরুজী দেখনা কত সাইজ্যা আছি, ডোন ডিষ্টাপ :)



ভালো থাকুন সবাই। শুভকামনা সবার জন্য :) :)
আমার ফেবুতে দেয়া স্ট্যাটাস এর মন্তব্য থেকে নেয়া :)
সর্বশেষ এডিট : ০৯ ই জুলাই, ২০১১ রাত ৯:২০
২৭৬টি মন্তব্য ২৭৮টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

লবণ্যময়ী হাসি দিয়ে ভাইরাল হওয়া পিয়া জান্নাতুল কে নিয়ে কিছু কথা

লিখেছেন সম্রাট সাদ্দাম, ০২ রা মে, ২০২৪ রাত ১:৫৪

ব্যারিস্টার সুমনের পেছনে দাঁড়িয়ে কয়েকদিন আগে মুচকি হাসি দিয়ে রাতারাতি ভাইরাল হয়েছিল শোবিজ অঙ্গনে আলোচিত মুখ পিয়া জান্নাতুল। যিনি একাধারে একজন আইনজীবি, অভিনেত্রী, মডেল ও একজন মা।



মুচকি হাসি ভাইরাল... ...বাকিটুকু পড়ুন

মিল্টন সমাদ্দার

লিখেছেন মঞ্জুর চৌধুরী, ০২ রা মে, ২০২৪ রাত ৩:০৬

অবশেষে মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি। এবং প্রেস ব্রিফিংয়ে ডিবি জানিয়েছে সে ছোটবেলা থেকেই বদমাইশ ছিল। নিজের বাপকে পিটিয়েছে, এবং যে ওষুধের দোকানে কাজ করতো, সেখানেই ওষুধ চুরি করে ধরা... ...বাকিটুকু পড়ুন

জীবন চলবেই ... কারো জন্য থেমে থাকবে না

লিখেছেন অপু তানভীর, ০২ রা মে, ২০২৪ সকাল ১০:০৪



নাইমদের বাসার ঠিক সামনেই ছিল দোকানটা । দোকানের মাথার উপরে একটা সাইনবোর্ডে লেখা থাকতও ওয়ান টু নাইন্টি নাইন সপ ! তবে মূলত সেটা ছিল একটা ডিপার্টমেন্টাল স্টোর। প্রায়ই... ...বাকিটুকু পড়ুন

যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ ঠেকাতে পুলিশি নির্মমতা

লিখেছেন এমজেডএফ, ০২ রা মে, ২০২৪ দুপুর ১:১১



সমগ্র যুক্তরাষ্ট্র জুড়ে ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসগুলোতে বিক্ষোভের ঝড় বইছে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ কর্মসূচী অব্যাহত রয়েছে। একাধিক বিশ্ববিদ্যালয় প্রশাসন বিক্ষোভ দমনের প্রচেষ্টা চালালেও তেমন সফল... ...বাকিটুকু পড়ুন

ছাঁদ কুঠরির কাব্যঃ ০১

লিখেছেন রানার ব্লগ, ০২ রা মে, ২০২৪ রাত ৯:৫৫



নতুন নতুন শহরে এলে মনে হয় প্রতি টি ছেলেরি এক টা প্রেম করতে ইচ্ছে হয় । এর পেছনের কারন যা আমার মনে হয় তা হলো, বাড়িতে মা, বোনের আদরে... ...বাকিটুকু পড়ুন

×