somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পোস্টটি যিনি লিখেছেন

মোঃ মঈনুদ্দিন
সত্য আর মিথ্যাকে এক করি না। যারা অসত্য দিয়ে সত্যকে ঢাকতে চায়; তাদের সঙ্গ ধরি না। নতুন যে কোন কিছু শিখতে ভালো লাগে। কেউ কিছু শিখতে চাইলে সম্ভব সাধ্যমতো চেষ্ঠা করি। প্রযুক্তির উৎকর্ষতাকে কাজে লাগিয়ে আধুনিক জ্ঞানে দক্ষতা অর্জন করতে চাই।

বিকৃত, বিক্রিত লেখক, প্রোপাগান্ডিস্ট মিডিয়া, মিডিয়াম্যান, ছদ্মবেশী ভন্ড দেশপ্রেমিক, ফিতনা ফ্যাসাদি ও ৭২ ফেরকা সৃষ্টিকারী মোল্লা মুক্ত বাংলাদেশ চাই।

৩১ শে জুলাই, ২০১৬ রাত ১২:২১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

একদল বিকৃত, উন্নাসিক, উগ্র, ম্যানিয়াক, বুদ্ধিপ্রতিবন্ধিদের হাতে আমাদের দেশ, জনগণ, অর্থ সম্পদ, সার্বভৌমত্ব, স্বকীয়তা, বাক-স্বাধীনিতা, সমাবেশ স্বাধীনতা, শিক্ষা-দীক্ষা, শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা পরিকল্পনা তথা দেশের ভবিষ্যত উন্নতি ও অগ্রগতি জিম্মি।

** এই মানব ও মানবতার দুশমনরা ছদ্মবেশী নয়, এরা প্রকাশ্যেই তাদের অসৎ প্রোপাগান্ডা চালিয়ে যাচ্ছে। তারা এতই ডেয়ারিং যে ভবিষ্যতে কি হবে তারা তার আগুপিছু কিছুই ভাবছেনা।

** দেশের সকল জঙ্গিদের যে ডেফিনিশন পাওয়া যাচ্ছে তাতে আমরা সহজেই ধরে নিচ্ছি বেচারা ধর্মের প্রতি অনুরাগী সাধারণ মানুষরা আজ জঙ্গি হয়ে গেছে।

** জঙ্গি মানেই টুপি পরিহিত, দাঁড়ি ওয়ালা, পাঞ্জাবী-জোব্বা ওয়ালা, পাগড়ী বান্ধা বুজুর্গ ধরণের লোকেরা বিশেষ করে শরিয়ত মান্য করে এরকম আলেম ওলামা আর যত মাদরাসা আছে ঐসবের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা!!!! মাজার পূজারী বা পীর পূজারী এরা যদিও টুপি পড়ে আর দাঁড়িও আছে তারা কিন্তু জঙ্গি হতে পারেনা!!??

** যদিও নানান ধরণের কোম্বিং অপারেশন ফেরত স্পেশাল ফোর্স আর পুলিশ র‍্যাব বাহিনী সবাই কিন্তু মনে মনে বুঝে গেছে প্রকৃত অপরাধী কারা!! কিন্তু, বলতে পারবেনা। কারণ,
"রাম গরুর ছানা হাসতে তাদের মানা।" আর, তাই জনগণের আই ওয়াশের জন্য চোখ বুঁজেই বলে দিচ্ছে এই মাদরাসায় পড়া, মসজিদে যাওয়া লোকগুলোই জঙ্গিবাদের সাথে জড়িত!!

** আদম শুমারীতে দেশের জনগণ প্রায় ১৭ কোটি হলেও ঐসব প্রোপাগান্ডিস্টদের ভাষায় তা মাত্র কয়েক কোটি। অর্থাৎ বিরোধী দল ও মতের লোকেরা সাংবিধানিক ভাষায় জনগণ হয়েও জনগণ নয় তারা হলো জুজু!! তাদেরকে নিকেশ করতেই হবে!!

** ৯৩৩৮টি মাদরাসা্র ১,৪২৭৪৯ জন শিক্ষক আর ৩৮,১৫২৮০ জন শিক্ষার্থী, স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা ৪৪১৬টি (ব্যানবেইস পরিসংখ্যানে) যার ১৯,২১০ জন শিক্ষক আর ৬৭৬৩৯৮ জন শিক্ষার্থী। (শুমারি ২০১৪ সাল পর্যন্ত) জঙ্গি সংজ্ঞায় এরা সবাই জঙ্গি!!?? হায়! বেচারা!
আর, আছে অসংখ্য কওমী মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা? এরাও জঙ্গি! কিন্তু, কোন স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় সন্ত্রাসী পয়দা করেনা?? ওখানে জঙ্গি জন্ম নেয়না?
হাজার হাজার অস্ত্রবাজ এরা তাহলে কারা? এদের জন্য দেশের শান্তি-শৃংখলা-সংহতি-উন্নতি-সমৃদ্ধি ব্যহত হয় না??

** দেশে ৩ লক্ষ মসজিদে দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজে শরিক হওয়া লোকেরা আলেম ওলামাদের কাছে কোরআন হাদিসের বাণী শুনে শুনে তাদের মনে এক ধরণের প্রশান্তি ও ভালোলাগা নিয়ে চলাফেরা করে। যা নামাজিদের দেখলেই বুঝা যায় তাদের হৃদয়ের সুখ চিত্রটি। এই সব সাধারণ লোকের সংখ্যা নেহায়েত কম নয়। এরা কোন জঙ্গি বা সন্ত্রাসী হতে পারেনা। প্রতিটি মানুষের কিছু মানবিক ভুল ভ্রান্তি রয়েছে যার প্রভাবে তারা অপরাধ করে থাকে। কিন্তু, ভয়ংকর আত্মঘাতি কোন কর্মকান্ডে তারা জড়িত হতে পারেননা। কোন মানুষ আচমকা খারাপ হয় না। খারাপ বা জঙ্গি, সন্ত্রাসী হতে গেলে তাকে সেই খারাপ বা কুসংসর্গে থাকতে হয়। যা, নামাজিদের বেলায় যুক্তি সঙ্গত নয়।
অথচ, একজন বিশাল আকৃতির ভুঁইফোঁড় তথাকথিত বুদ্ধিজীবি এবং তাঁর সাঙ্গপাঙ্গ কিছু বদখৎ অসৎ লোক বলে যাচ্ছে মসজিদ বন্ধ করতে হবে, মাদরাসা বন্ধ করতে হবে, আর, তাহলেই জঙ্গি দমন হয়ে যাবে। হায়! বিধিবাম!
** ব্লু ফিল্ম দেখার অভ্যাস যাদের রয়েছে, চটি গল্প লেখার ও পড়ার যাদের অভ্যাস রয়েছে, রাতদিন হিন্দি-ইংলিশ-তামিল সিনেমার রগরগে গান নৃত্য দেখায় বুঁদ হয়ে থাকার অভ্যাস যাদের রয়েছে তারা জঙ্গি বা সন্ত্রাসী হতে পারে না??

** চোরা চালানী, মাদক ব্যবসায়ী,আদম ব্যবসায়ী, অস্ত্র ব্যপারী, খুনে, লুটেরা, মাদক সেবী, লাফাঙ্গার-কুলাঙ্গার, দালাল, ঘুষখোর, সুদখোর, ব্যাংক লুটেরা, সাভার ট্র্যাজিডিয়ানরা, সেঞ্চুরিয়ান মানিকরা, জেনা-ব্যভিচারি-ব্যভিচারিণি, ডেস্টিনি প্রতারকরা, ইউনিপে-টু'র মালিকরা, প্রশ্রয়দাতারা, দৈনিক শত শত লোককে সড়ক দূর্ঘটনাতে হত্যাকারীরা, তাজরিন ফ্যাশনের খুনিরা কেউই আইনের চোখে অপরাধি বা জঙ্গির সংজ্ঞায় সংজ্ঞায়িত হয়না??!!

** সাত সগরের কালি শুকাবে লিখতে লিখতে এতসব অপরাধী আমাদের প্রিয় স্বদেশে রয়েছে এদের মুখোশ উম্মোচনে কারো কোন মাথাব্যথা নেই। অথচ, এখানে কবি নিরব!! সুনসান কবরের নীরবতা! কী-বোর্ডের খটাখট শব্দ এখানে জব্দ! স্তব্দ!

** দেশে এখন এক শ্রেণির নব্য আলেম বের হয়েছে এনারা নতুন নতুন নাম দিয়ে দেশ থেকে জঙ্গি দমনে এবং নিপাত করার কাজে একত্র হয়েছে এবং রক্ত শপথ নিয়েছে!!! স্বাধীনতা যুদ্ধের নাম ভাঙ্গিয়ে গড়ে তুলেছে নিজেদের স্বার্থ সিদ্ধির সংগঠন!! এই সব ভুঁইফোঁড় সংগঠনগুলো দেশে অস্থিতিশীলতার অগ্নিতে ঘৃত সংযোগ করছে।
** দেশ প্রেম ভুলে, সাম্য মৈত্রি ভুলে, সুমহান ঐক্যের বাণী ভুলে হাতে তুলে নিয়েছে ফিতনা ফ্যাসাদের ঝান্ডা। সৃষ্টি করছে নানান ধরণের বিবাদ বিসম্বাদ আর বিরোধ। এই সব দেশদ্রোহী কালপ্রিট বিকৃত মস্তিষ্ক লেখক, কলামিস্ট, মিডিয়া আর ইসলাম ধর্মেকে খন্ড খন্ড করতে ৭২ ফেরকার মোল্লাদের হাত হতে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে রক্ষা করুন। আমিন।
সর্বশেষ এডিট : ৩১ শে জুলাই, ২০১৬ রাত ১২:২২
২টি মন্তব্য ২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী প্রতিবাদ বিক্ষোভ

লিখেছেন হাসান কালবৈশাখী, ০৩ রা মে, ২০২৪ সকাল ৮:০২

গাজায় হামাস উচ্ছেদ অতি সন্নিকটে হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক ও লসএঞ্জেলসে কয়েকটি বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ ছড়িয়ে পরেছিল। আস্তে আস্তে নিউ ইয়র্ক ও অন্যান্ন ইউনিভার্সিটিতে বিক্ষোভকারীরা রীতিমত তাঁবু টানিয়ে সেখানে অবস্থান নিয়েছিল।


... ...বাকিটুকু পড়ুন

৫০১–এর মুক্তিতে অনেকেই আলহামদুলিল্লাহ বলছে…

লিখেছেন বিচার মানি তালগাছ আমার, ০৩ রা মে, ২০২৪ বিকাল ৩:০০



১. মামুনুল হক কোন সময় ৫০১-এ ধরা পড়েছিলেন? যে সময় অনেক মাদ্রাসা ছাত্র রাজনৈতিক হত্যাকান্ডের শিকার হয়েছিল। দেশ তখন উত্তাল। ঐ সময় তার মত পরিচিত একজন লোকের কীভাবে মাথায় আসলো... ...বাকিটুকু পড়ুন

মেহেদীর পরিবার সংক্রান্ত আপডেট

লিখেছেন ইফতেখার ভূইয়া, ০৩ রা মে, ২০২৪ রাত ৮:৪৯


মার্চ মাস থেকেই বিষয়টি নিয়ে ভাবছিলাম। ক'দিন আগেও খুলনায় যাওয়ার ইচ্ছের কথা জানিয়েও আমার বিগত লিখায় কিছু তথ্য চেয়েছিলাম। অনেক ইচ্ছে থাকা সত্ত্বেও মেহেদীর পরিবারকে দেখতে আমার খুলনা যাওয়া হয়ে... ...বাকিটুকু পড়ুন

'চুরি তো চুরি, আবার সিনাজুরি'

লিখেছেন এমজেডএফ, ০৩ রা মে, ২০২৪ রাত ১০:৪৮


নীলসাধুকে চকলেট বিতরণের দায়িত্ব দিয়ে প্রবাসী ব্লগার সোহানীর যে তিক্ত অভিজ্ঞতা হয়েছিল তা বিলম্বে হলেও আমরা জেনেছি। যাদেরকে চকলেট দেওয়ার কথা ছিল তাদের একজনকেও তিনি চকলেট দেননি। এমতাবস্থায় প্রায়... ...বাকিটুকু পড়ুন

বরাবর ব্লগ কর্তৃপক্ষ

লিখেছেন নীলসাধু, ০৩ রা মে, ২০২৪ রাত ১১:২২

আমি ব্লগে নিয়মিত নই।
মাঝে মাঝে আসি। নিজের লেখা পোষ্ট করি আবার চলে যাই।
মাঝেমাঝে সহ ব্লগারদের পোষ্টে মন্তব্য করি
তাদের লেখা পড়ি।
এই ব্লগের কয়েকজন ব্লগার নিজ নিক ও ফেইক... ...বাকিটুকু পড়ুন

×