somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

:P:PTHE MOST AJOB সিরিজ। না হেসে থাকতে পারলে ১ লাখ টাকা। আসেন আর হাসেন (বাধ্য হয়েই ১৮++)

০৫ ই ফেব্রুয়ারি, ২০১২ রাত ৯:৫৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

১৮+ লিখলে শুধু হিট আর হিট। কিন্তু হিট বেঁচে পয়সা পাওয়া যায় না। সুতরাং এই পোস্ট হিটাকাংখী নয়, এইখানে সত্যি সত্যি ১৮+ আছে (এটা দিয়ে এনশিওর করলাম যে ধোঁকা দিবো না। আপনার অশ্লীল উদ্দেশ্য সার্থক হতে পারে।)

১ THE MOST AJOB USB HUB


যে কোন ব্লগারের স্বপ্নের ইউএসবি হাব হল এটা। পিস একখান। ভাল করে দেখেন, খুলির উপরের অংশটা ফাকা। এইখানে চাবির রিং, কয়েন, পেপার ক্লিপ, ব্লেড, কলম যা ইচ্ছা রাখা যাবে।
ThinkGeek.com এ এটা $24.99 এ বেঁচতেছে।
Buy it Here Click This Link
Via Click This Link

২ THE MOST AJOB FAMILY PICTURE with Siblings


১৮+ মানে কী শুধু অশ্লীল নাকি? এইটা মানে ভয়ংকর কল্পনা উদ্রেককারীও হইতারে। ছবি তোলার ১ সেকেন্ড পরে কী হয়েছে সেটা ভেবেই আমার কলিজা শুকিয়ে যাচ্ছে।

৩ THE MOST AJOB SAMU BLOGGER

এই তিনটি লিংক পড়লে স্যারকে না চেনার কোন সুযোগই নাই। উনার সেই মহান বাণী আজও কানে ভাসে, “তোমরা সবাই কম্পিউটার নিয়ে চিন্তা কর।”
Click This Link
Click This Link
Click This Link

৪ THE MOST AJOB POTRAIT

মুরগীটার সাথে যা মানাইছে না। হা হা হা। বলেন ত এইটা কোন ব্লগার ?

৫ THE MOST AJOB FAMILY PICTURE with Parents


এর চেয়ে আজব ফ্যামিলি পিকচার জীবনে দেখসেন?
সৌজন্যেঃ Click This Link

৬ THE MOST AJOB PHYSICAL MEASUREMENT RECORD


Norma Stitz ১৯৯৯ সালে গিনিস ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখান। কীসের জন্য নাম লেখিয়েছেন সেটা ত বুঝতেই পারছেন। সবচেয়ে বড় কথা হল, যা দেখতেছেন তা কোন রকম সার্জারী ছাড়াই সম্পূর্ণ ন্যাচারাল।
দাঁড়ান ঘটনা শেষ না, উনি সবচেয়ে বড় সাইজের ব্রা এর মালিকও বটে। সাইজ হচ্ছে ৪৮ ভি (এই ইউনিটের মানে কী আমি জানি না)। সেই সময় উনার মাপ ছিলো ৭০-৪৮-৫২ ইঞ্চি। আরও ডিটেইলস জানি। আপনারও জানতে ইচ্ছা করলে নেটে সার্চ দেন।


৭ THE MOST AJOB PUBLIC PHONE BOOTH

আর্টিস্ট Renald from Petrozavodsk এর কীর্তি এটা। রাশিয়া র‍্যান্ডম পাবলিক ফোন বুথকে এই হাঙরের মাথা বানিয়ে দিয়েছে।
Click This Link

৮ THE MOST AJOB NEWS PRESENTATION

Channel 7 মোটামুটি পরিচিত চ্যানেল। ট্রেন্ড অনুযায়ী কর্পোরেট ভাব নিতে এরা পিছনের এত্তগুলা স্ক্রিন, এত মানুষ আর ব্যস্ততা দেখানোর সিস্টেম করে। লাইফ নিউজ রিপোর্টের ব্যাকগ্রাউন্ডে এক কর্মচারী পর্ণ দেখতে যেয়ে ধরা যায়। হা হা হা। আমি ভাবছি পরবর্তিতে উনার কী হয়েছিল!!
সোর্সঃ http://morefailat11.com/funny/24101-news-fail

৯ THE MOST AJOB CELEBRATION PICTURE EVER SHARED


ইন্টারনেটে সোশাল নেটওয়ার্কিং এ মাতামাতি করার জন্য ফুটবলার হিসেবে Diego Forlan মোটামুটি পরিচিত। গত ওয়ার্ল্ডকাপে উরুগুয়ে সেমি ফাইনাল পর্যন্ত পৌছানোর উপলক্ষ্যে উনাদের ক্যাম্পে একটা বার্বিকিউ পার্টির আয়োজন করা হয়। Forlan সোশান নেটওয়ার্কিং সাইটগুলোয় প্রতি মিনিটের ছবি আর ভিডিও ফুটেজ আপলোড করেন সেসময়। তার এই আহ্লাদির জন্য বেশ আলোচিত হন তখন।
পরবর্তীতে ২০১১ তে প্যারাগুয়ের বিপক্ষে কোপা আমেরিকা কাপ জেতার পরেও Forlan ছবি দিয়ে ইন্টারনেট ভাসিয়ে দেন। কিন্তু এইবার আরও সমালোচিত হন। কারণ সেই ছবিতে ডিফেন্ডার Martin Caceres নগ্ন অবস্থায় দাঁড়িয়ে ছিলেন।
http://en.wikipedia.org/wiki/Diego_Forlán

১০ THE MOST AJOB SELF EXPOSED PHOTOSHOOT

Click This Link

১১ THE MOST AJOB TOURIST SPOT

CN Tower গিনিস ওয়ার্ল্ড রেকর্ডে অন্তর্ভুক্ত হয় Edge Walk attraction — the highest external walk on a building হিসেবে। এই টাওয়ারে পর্যটকরা হাত খোলা রেখেই প্রায় দেড় মিটার চওড়া রেলিং ধরে হাটতে পারবেন।
পহেলা অগাস্ট ২০১১ এ এই টাওয়ার পর্যটন স্পট হিসেবে অফিশিয়ালি উন্মুক্ত করা হয়। তাদের অফিশিয়াল নোটিশ অনুযায়ী ১৩-৯০ বছরের পর্যটক এখানে আমন্ত্রিত।

১২ THE MOST AJOB TATTOO PLACING


প্রিজন ব্রেকের মাইকেল স্কোফিল্ড ত ধোয়া তুলসী পাতা, Andreas Mueller দেখিয়ে দিলেন ট্যাটু কী জিনিস!! উনি জিতেছেন রূপার Mini Cooper। কারণটা ছবি দেখে বোঝা যাচ্ছে কী? একটা রেডিও শো এর লাইভ প্রোগ্রামে উনি নিজের পুরুষাংগে একটা ট্যাটু করেন। যেখানে লেখা MINI। একজন মহিলা আরজে এর সামনে এই ট্যাটু আঁকানো হয়। লাইভ প্রোগ্রামে রেডিওর শ্রোতারা Muller কে চিৎকার করতে শোনেন। "Once I'm sitting in the car, it won't matter anymore," এভাবেই নিজের কীর্তি প্রকাশ করেন ৩৯ বছর বয়েসে Mueller।
Click This Link

১৩ THE MOST AJOB WEDDING CELIBRATION

নবদম্পতি Steve and Karen Vailes হ্যালুইনে বিয়ের অনুষ্ঠান করেন। ভুতুড়ে এই বিয়ের অনুষ্ঠানে সবাই ভুতুড়ে ভ্যাম্পায়ার স্টাইলে সেজে আসেন। Bristol Register Office এ এই বিয়ে সম্পন্ন হয়। দম্পতিদের দুজনেই কংকালের সাজে ড্রেস পড়ে ছিলেন। কনে Karen সাদার পরিবর্তে কালো ড্রেস পড়েন। বর Steve স্বীকার করেন যে প্রথমে তাদের একটু ইতস্তত লাগলে প্রোগ্রাম শুরু হবার পরে স্বাভাবিক ভাবেই মজা লাগতে থাকে।
Click This Link
ব্লগার হাসান মাহবুব ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের ছবি এর কাছাকাছি হতে পারে। কারও কাছে থাকলে শেয়ার দিয়েন !!

১৪ THE MOST AJOB CHRISTMAS SHOW-PIECE


১৫ THE MOST AJOB EDUCATIONAL MAJOR SUBJECT

ওহ !! বলার আর ভাষা নেই। মারিজুয়ানা আর গাঁজা চাষের উপর পড়াশোনা।

১৬ THE MOST AJOB SCHOLARSHIP


স্টার ট্রেক এর ফ্যান যারা তারা কি যুদ্ধবাজ ক্লিংটন জাতির কথা ভুলে পারে? এই এলিয়েন জাতি হল ভীষণ যুদ্ধ প্রিয়, কর্কশভাষী, মেজাজী আর খ্যাচম্যাচকারী(!!)।
Klingon Language Institute এই স্কলারশিপ দেয়। এদের স্লোগান হচ্ছে, "Language opens worlds" (ক্লিংটনীয় ভাষায় উচ্চারণ হবে "qo'mey poSmoH Hol")। এই স্কলারশিপ পেতে আপনাকে যে ক্লিংটনীয় ভাষা শিখতে হবে ব্যাপারটা তা না। তবে আপনাকে ভাষাবিজ্ঞানের ছাত্র হতে হবে, স্টারট্রেকের সিরিয়াস ফ্যান হতে হবে আর অবশ্যই ক্রিয়েটিভ হতে হবে। পৃথবীর মূল্যমানে $500 এর স্কলারশিপ এটা।
http://www.kli.org/scholarship/

১৭ THE MOST AJOB SUNGLASS, MUSIC, SINGER and EVERYTHING

http://www.youtube.com/watch?v=hyDBnc-hqUY


ভচ ওয়েস্টার্ন মিলনের মিউজিক ভিডিও। পৃথিবীর সবচেয়ে আজব মিউজিক ভিডিও। এটা ইউটিউব থেকে খুঁজে পায় আমার বন্ধু রুবাইয়াত, বলতে গেলে এই ভিডিওটা শেয়ার করার জন্যেই এত বড় পোস্ট। এই সেই ভিডিও যা শোনার পর থেকে পুরা রাতটা ঘুমাতে পারিনি। অভূতপূর্ব গোলাপি সানগ্লাস, গায়কি, লিরিক আর স্বয়ং গায়ক আমাকে একই সাথে হাসি আর কান্নার অনুভূতি দিয়েছে। ভচকে স্যালুট।

বোনাসঃ

এতই হাসছি যে পেট ব্যাথা হয়ে গেছে।
Click This Link

** আমার ইচ্ছা আছে এইটা নিয়ে একটা সিরিজ করার। আলাদা আলাদা ক্যাটেগরি অনুযায়ী দিবো না। কারণ ইন্টারনেটে সেভাবেই আছে। আলাদা ক্যাটেগরী হিসেবে। প্রতি ক্যাটেগরিতে যেগুলা সবচেয়ে আজব আর মজা লাগে, আমি শুধু সেগুলাই দিবো।

এখনকার ট্রেন্ড হল ১৮+ জোকস আর ছবি দিয়ে ব্লগের পরিবেশ নষ্ট করা এবং ১৮+ যারা দেয় তাদের ফালতু ভাবা। ট্রেন্ডের সাথে গা ভাসিয়ে আমিও দিয়ে ফেললাম (আগে যে দেই নি তা না। দিয়েছিলাম ভাল উদ্দেশ্যে। সিগারেট বিরোধী পোস্ট হিসেবে।)। যদি সত্যিই হেসে ফেলেন আর টাস্কিত হন তাহলে আশা করি ব্লগের পরিবেশ নষ্টের জন্য ধোলাই দেয়ার চিন্তা ভুলে যাবেন।

উৎসর্গঃ জিগরী দোস্ত রুবাইয়াত অথবা রুবাইয়াৎ (Rubiyeatt)। তীক্ষ্ণ সেন্স অব হিউমার অলা লোক দিন দিন কমে যাচ্ছে। তাই দুর্দান্ত সেন্স অব হিউমার সম্পন্ন Rubiyeatt আশে পাশে থাকলে সময়টা আমার ভালো যায়। যাকে জোক্স বলা আর যার থেকে জোক্স শোনা দুটাই চমৎকার অভিজ্ঞতা।

ব্যক্তিগত ব্লগে প্রকাশিত। লিংকঃ http://wings.rizvanhasan.com/archives/502
আমার নতুন লেখা গুলোর আপডেট পেতে চাইলে লাইক দিতে পারেন।
সর্বশেষ এডিট : ০৫ ই ফেব্রুয়ারি, ২০১২ রাত ১০:৫৪
৪২টি মন্তব্য ৩৮টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শাহ সাহেবের ডায়রি ।। গানডুদের গল্প

লিখেছেন শাহ আজিজ, ২৫ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:২৮




তীব্র দাবদাহের কারণে দুবছর আগে আকাশে ড্রোন পাঠিয়ে চীন কৃত্রিম বৃষ্টি নামিয়েছিলো। চীনের খরা কবলিত শিচুয়ান প্রদেশে এই বৃষ্টিপাত চলেছিলো টানা ৪ ঘন্টাব্যাপী। চীনে কৃত্রিম বৃষ্টি নামানোর প্রক্রিয়া সেবারই প্রথম... ...বাকিটুকু পড়ুন

ভারতকে জানতে হবে কোথায় তার থামতে হবে

লিখেছেন আরেফিন৩৩৬, ২৫ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:৪৫


ইন্ডিয়াকে স্বপ্ন দেখানো ব্যাক্তিটি একজন মুসলমান এবং উদার চিন্তার ব্যাক্তি তিনি হলেন এপিজে আবুল কালাম। সেই স্বপ্নের উপর ভর করে দেশটি এত বেপরোয়া হবে কেউ চিন্তা করেনি। উনি দেখিয়েছেন ভারত... ...বাকিটুকু পড়ুন

জামায়াত শিবির রাজাকারদের ফাসির প্রতিশোধ নিতে সামু ব্লগকে ব্লগার ও পাঠক শূন্য করার ষড়যন্ত্র করতে পারে।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৫ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:৪৯


সামু ব্লগের সাথে রাজাকার এর সম্পর্ক বেজি আর সাপের মধ্যে। সামু ব্লগে রাজাকার জামায়াত শিবির নিষিদ্ধ। তাদের ছাগু নামকরণ করা হয় এই ব্লগ থেকেই। শুধু তাই নয় জারজ বেজন্মা... ...বাকিটুকু পড়ুন

হাওরের রাস্তার সেই আলপনা ক্ষতিকর

লিখেছেন সেলিনা জাহান প্রিয়া, ২৫ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:৫৯

বাংলা বর্ষবরণ উদযাপন উপলক্ষে দেশের ইতিহাসে দীর্ঘতম আলপনা আঁকা হয়েছে কিশোরগঞ্জের অষ্টগ্রাম হাওরের ‘অলওয়েদার’ রাস্তায়। মিঠামইন জিরো পয়েন্ট থেকে অষ্টগ্রাম জিরো পয়েন্ট পর্যন্ত ১৪ কিলোমিটার দীর্ঘ এই আলপনার রং পানিতে... ...বাকিটুকু পড়ুন

অবিশ্বাসের কি প্রমাণ আছে?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৬ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩১



এক অবিশ্বাসী বলল, বিশ্বাসের প্রমাণ নাই, বিজ্ঞানের প্রমাণ আছে।কিন্তু অবিশ্বাসের প্রমাণ আছে কি? যদি অবিশ্বাসের প্রমাণ না থাকে তাহলে বিজ্ঞানের প্রমাণ থেকে অবিশ্বাসীর লাভ কি? এক স্যার... ...বাকিটুকু পড়ুন

×