somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

জয় হোক সামহোয়ার ইন ব্লগ পরিবারের!! জয় হোক নিপীড়িত ব্লগারদের!! জয় হোক বাংলার আপামর প্রান্তিক জনতার!!

০৬ ই এপ্রিল, ২০১৬ সকাল ৮:৪৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


প্রিয় সহব্লগারবৃন্দ,
সারথির শুভেচ্ছা গ্রহন করবেন। 'দি ববস' এওয়ার্ডের জন্য মনোনীত হবার পর ও আমি দীর্ঘদিন আপনাদের সাথে কোন যোগাযোগ করতে পারি নাই এটা আমার চরম ব্যার্থতা। তবে এর নেপথ্যে আমি নেই, রুটি-রুজি জোগাড়ের নিমিত্ত্বে চাকুরী নামক পেশাটির কল্যানে আমাকে থাকতে হচ্ছে অনেক বেশি ব্যাস্ত। এরপরও আপনারা আমার হয়ে চরম প্রচারনা চালিয়ে যাচ্ছেন, আমি এজন্য কৃতজ্ঞ। আর এই কৃতজ্ঞতা আমি বলে বোঝাতে পারবনা। আমি বিশেষ ভাবে কৃতজ্ঞ প্রিয় ব্লগার বিদ্রোহী ভৃগু ভাইয়ের নিকট। যিনি কিনা সকল ভেদ ভূলে নিজ দায়িত্বে আমার হয়ে ভোট প্রত্যাশা করে একটি পোস্ট পর্যন্ত দিয়ে ফেলেছেন! এরই নাম হয়তোবা ব্লগ পরিবার।

প্রিয় ব্লগারগন,
আমি বিশ্বাস করি ‘ডয়েচে ভেলে এবং দ্য বব্স-’ এর নির্বাচক মন্ডলী বাংলা ভাষা ইউজার বিভাগে মনোনয়নটি আমাকে দেয় নাই। মনোনয়ন দিয়েছে সামুর সকল ব্লগারকে। আমার থেকে ঢের ভাল ভাল বাঘা ব্লগার এই ব্লগে আপনারা আছেন আমি বিশ্বাস করি। নাম উল্লেখ করতে গেলে লম্বা একটা ফিরিস্তি হয়ে যাবে। বলার জন্য বলছি না, বিশ্বাস করেন অনেক অনেক শিক্ষা আমার আপনাদের নিকট হতে। এই মননোয়নের যোগ্য দাবিদ্বার কিন্তু আপনারাই।

আপনারা বলছেন, সারথি জিতে গেলে প্রিয় সামু জিতে যাবে। আমিও আপনাদের সেই সুরের সাথে সুর মিলিয়ে বলতে চাই সারথি জিতে গেলে জিতে যাবে পুরো সামু পরিবারের আমরা সবাই। জিতে যাবে বাংলার আপামর প্রান্তিক জনতা একই সাথে ভীত, নিপীড়িত-নির্যাতিত সকল ব্লগার।

আপনারা দেখেছেন, আপনার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে হাজির হয়েছে আস্ত দুটি ব্লগ। এদের একটির সাথে ভোটের ব্যবধান আমাদের যোজন যোজন ফারাক। তাদের রয়েছে বিশাল এক ফলোয়ারের বহর। প্রতি নিয়ত তারা ভোটের পর ভোট পেয়ে যাচ্ছে অথচ আমরা এখনো শ-এর ঘর খানাই পেরোতে পারলাম না। ভোট পাওয়া নিয়ে আমি চিন্তিত নই কারন এই চিন্তা শুধু আমার একার নয়। চিন্তা আপনাদেরও। আমি আমার সাধ্য মত চেষ্টা করে চলেছি। আর হয়তোবা আপনারাও।

আফসোসের বিষয়টা হল, হয়তোবা মিডিয়া পার্টনার হবার সুবাদে সামু কর্তৃপক্ষ সারথির জন্য সরাসরি প্রচার-প্রচারনায় নামতে পারছে না। তবু তারা একটা স্টিকি পোস্ট করেছেন। এজন্য তাদের ধন্যবাদ।

প্রিয় ব্লগারবৃন্দ,
আমি আবারো বলছি এ লড়াই শুধু আমার একার নয়। এ লড়াই আপনাদের ও। সারথি জিতে গেলে জিতে যাবে পুরো সামু পরিবারের হাজারো ব্লগার। জিতে যাবে সামহোয়ার ইন ব্লগ। আসুন না আমরা আবারো দেখিয়ে দেই, আমরা একজন ব্লগার-ই একেকটা ব্লগের থেকে অনেক বেশি কিছু।

২৪ ঘন্টা পরপর
ভোট করুন একবার।
হ্যাঁ! প্রতি ২৪ ঘন্টা পরপর একবার করে আপনারা আমাকে ভোট করতে পারবেন। এভাবে চলবে মে ২, ২০১৬ পর্যন্ত। শুধু নিজে ভোট দিলে হবে না। অন্যদের ও ভোট দিতে আমন্ত্রন জানান। আমি চাই, ব্লগের সকল ব্লগার আপনারা সকল ভেদ এবং খেদ ভূলে আমাকে ভোট প্রদান করুন। আমি জানি, আমার থেকে অনেক ভাল ব্লগার এই ব্লগে আপনারা। আপনাদের অনেকেই এই মনোনয়নের দ্বাবিদার ছিলেন এবং আমার থেকে অনেক বেশি যোগ্য ছিলেন। কি কারনে মনোনয়ন টি আমার কাঁধে এসে জুটল ঠিক বুঝে উঠতে পারি নাই। এখন জুটে যখন পড়েছে তখন সকল খেদ-ভেদ, রাগ ভূলে আমাকে ক্ষমা করে দিয়ে নামেন না প্রচারনায়/ভোট প্রদানে! আমার জন্য না হলেও প্রিয় প্ল্যাটফরমটির জন্য। নিজেকে সামুর একজন যোগ্য ব্লগার/লেখক হিসেবে প্রতিষ্ঠিত করতে। আমি আবারো বলছি এ মনোনয়ন শুধু সারথি-র নয়। এ মনোনয়ন সামুর সকল লেখকের মনোনয়ন। আমাকে ভোট দিয়েই দেখুন না! আপনার একটা ক্লিক আমাদের সামুর লাখো ব্লগারের আনন্দের কারণ হতে পারে।

ভোট দিবেন যেভাবেঃ (ভৃগু ভাইয়ের পোস্ট হতে কপিকৃত)

ভোট দিতে চলুন ববসে... ক্লিক

অথবা এখানে ক্লিক করুন ...

@ লগইন করুন ফেসবুক, টুইটার, ওপেন আইডি, অথবা ভিকন্টাক্ট (৫টির) এর যে কোন একটির মাধ্যমে।
সহজ ফেসবুক- আমার কাছে :)

@ লগ ইন হবার পর বেছে নিন প্রিয় বিভাগ - ইউজার এওয়ার্ড বাংলা যে ক্যাটাগরিতে তিনি নির্বাচিত হয়েছেন।
আর ২য় লিংকে ক্লিক করে ঢুকলে বাংলা ভাষা হাইলাইটস করা অংশে ক্লিক করুন

@ স্ক্রল করে নীচে নামুন... নামুন.. নামুন..

@ ৩ নং এ দেখুন আমাদের প্রিয় ব্লগার অগ্নি সারথিকে

@ দিয়ে দিন আপনার ভোট।

ব্যাস কাজ শেষ। ২৪ ঘন্টা পর আবার একই আইডি দিয়ে আবারো ভোট দিতে পারবেন। :)

একাউন্ট নিয়ে যারা সমস্যায় আছেন-

আপনার ফেসবুক আইডি দিয়ে লগইন করুন।
ডয়েচে ভেলের একউন্ট না থাকলে খোলা খবুই সহজ ২টি ধাপ মাত্র।

ডয়েচে ভেলে একাউন্ট খোলা
১ম ধাপে
লগইনের পাশে ডয়েচে ভেলে আইকনে ক্লিক করুন। যে পইজ ওপেন হবে তাতে বিনামূল্যে রেজি: করুন এ ক্লিক করুন।



২য় ধাপ:



আপনার ইমেইল আইডি দিন , পাসওয়ার্ড দিন নামের ঘরে নাম লিখুন। কনফার্ম পাসওয়ার্ডে কনফার্ম করুন পাসওয়ার্ড...
আইএমন নট এ রোবট অপশনে ক্লিক করে -যে ভ্যারিফকেশন চাইবে- (ছবির উপরে লেখা থাকে.. ছবি থেকে নির্দিষ্ট কিছূ ছবি.. মার্ক করতে। নদী বললে নদী, পাহাড়া বললে পহাড়ের সব গুলো ট্রে্ন বললে ট্রেনের সকল ছবি.. এইভাবে ক্লিক করে ব্যারিফাই ক্লিক করুন।)
টার্ম এন্ড কন্ডিশনে ক্লিক করুন।
সবশেষে রেজিতে ক্লিক করুন।


ব্যাস এইবার ভোট দিতে থাকুন আনন্দে :)



মোবাইলে ভোট দিন সহজে: সৌজন্যে সাহসী সন্তান ভাই

১।



২।



৩।



৪।
এবার 'বাছাই করুন' এ ক্লিক করলে এ রকম আসবে!



৫।
'বাছাই করুনটা কম্পিলিট হয়ে গেলে নিচে 'মনোনীতদের একজনকে বাছাই করুন' এ ক্লিক করে 'অগ্নি সারথি' ভাইয়ের নামে ক্লিক করুন। এবং সর্বশেষ ভোট দিন অপশনে ক্লিক করুন। ব্যাস আপনার কাজ শেষ। আবার ২৪ ঘন্টা পর সময় করে আর একটা ভোট দিন!



প্রিয় সুহৃদ,
আমিও আপনাদের সাথে গলা ছেড়ে বলতে চাই, "ডয়েচে ভেলে আমাকে চূড়ান্ত মনোয়ন দিলেও - চূড়ান্ত বিজয় আপনাদের হাতে...!"

অগ্নি সারথির বিজয় সামুর বিজয়~~~ আমরা বিজয়ী হতে চাই :)

নিজে ভোট দিন.. অন্যকেও উৎসাহিত করুন।

জয় হোক সামহোয়ার ইন ব্লগের। জয় হোক নিপীড়িত ব্লগারদের। জয় হোক প্রান্তিক জনতার।
সর্বশেষ এডিট : ০৬ ই এপ্রিল, ২০১৬ সকাল ৮:৪৬
৩৩টি মন্তব্য ৩২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।

লিখেছেন সাইয়িদ রফিকুল হক, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৩:১৫



ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।
সাইয়িদ রফিকুল হক

বিএনপি ২০২৪ খ্রিস্টাব্দে দেশে অনুষ্ঠিত “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে”-এ অংশগ্রহণ করেনি। তারা এই নির্বাচনের বহু আগে থেকেই নির্বাচনে অংশগ্রহণ... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

একটি ছবি ব্লগ ও ছবির মতো সুন্দর চট্টগ্রাম।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ৮:৩৮


এটি উন্নত বিশ্বের কোন দেশ বা কোন বিদেশী মেয়ের ছবি নয় - ছবিতে চট্টগ্রামের কাপ্তাই সংলগ্ন রাঙামাটির পাহাড়ি প্রকৃতির একটি ছবি।

ব্লগার চাঁদগাজী আমাকে মাঝে মাঝে বলেন চট্টগ্রাম ও... ...বাকিটুকু পড়ুন

×