somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ওয়াল্ড লিডার এন্ড দ্যা ওকাল্ট:

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ বিকাল ৪:০৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


সমগ্র পৃথিবীর মানুষ বিশেষ করে বিংশ ও একবিংশ শতকের মানুষ তাদের নেতাদের ব্যাপরে দ্বিধান্বিত তাদের মধ্য মানবতার বিরুদ্ধে সবচেয়ে জঘণ্যতম অপরাধ করেছে কম্যুনিস্ট রাশিয়ার স্টালিন, এবং জার্মানির এডলফ হিটলার। সবচেয়ে দু:খজনক ব্যাপরা হল যে তারা এরকম ধৃষ্টতাপূর্ন ব্যাবহার করেছে তার নিজের দেশের নাগরিকদের বিরুদ্ধেই।

এত বড় ও ব্যাপক আকারের গর্হিত কাজ হঠাৎ করেই কারো পক্ষে আবেগপ্রবণ হয়ে করা সম্ভব না। মানুষের চেয়ে বুদ্ধিকর, অশুভ এবং চতুর কিছু এর পেছনে থাকতে পারে যা একই সাথে মানব জাতি এবং ইলোহিম(গড) কে ঘৃণা করে।এটি এমন অশুভ শক্তিকে নির্দেশ করে যা মানবীয় অনুভুতির পরিবর্তে মানুষের মধ্য বিদ্বেষ, ঘুনা এবং দুষ্টতাকে প্রতিস্থাপন করছে।

আধুনিক সাইকোলজিস্টরা মানুষের সাধারণ আচরণ ও এর গতি বিধি নিয়েই তথ্য প্রদান করছে (যা আরেক ষড়যন্ত্রের কৌশলপত্র) অথচ এই মহা ধ্বংসযজ্ঞ এবং অশুভ কর্মের কোন ব্যাখ্যা দেননি।এছাড়া তোরা অশুভ স্পিরিটের অস্তিত্বকেও স্বীকৃতি প্রদান করে না।এমনকি কোন পশুদের মধ্যও এমন উদ্দেশ্যহীন ধ্বংসযজ্ঞ উদাহরণ নাই।

মানব ইতিহাসের সবচেয়ে রক্তাক্ত শতক হল বিংশ শতক। 20 শতকেই সবচেয়ে রক্তাক্ত ও ভয়ানক ঘটনা ঘটে যাতে প্রথম বিশ্বযুদ্ধে মারা যায় 85 মিলিয়ন এবং 2য় বিশ্বযুদ্ধে 61 মিলিয়ন মানুষ নিহত হয় (শুধুমাত্র যুদ্ধকালীন সময়ের সংখ্যা।
উপরোক্ত সংখ্যার মধ্য অন্তভুক্ত হয়নী 2টি জঘন্য হলোকাস্ট যেখানে অশুভ ডিক্টেটর রামিশার স্টালিন ও চীনের মাও সে তুং ঘটিযয়ছে।এই দুই ডিক্টেটর জঘন্য কর্ম্ করতে ব্যার্থ হত যদি ইউএস সরকার তাদেরকে আর্থিকভাবে সাহায্য না করত। যোসেফ স্টালিন কোন 67 মিলিয়ন এবং মাও সে তুং 60 মিলিয়ন লোককে কোন প্রকার যুদ্ধ ছাড়াই নিজের শাসনাধীনে হত্যা করেছে(অথচ রহস্যর ব্যপার যে যেই কমুনিজমের জন্য এত কোটি মানুষ নিহত সেই কমুনিস্ট রাশিয়া শান্তিপর্ন উপায়ে ভেঙ্গে দেয়া হল এবং চীন শান্তিপূর্ন উপায়ে পুজিবাদ অর্থনৈতিক ব্যবস্থা গ্রহন করল)। প্রথম ও 2য় বিশ্বযুদ্দ মিলে যে লোক নিহত হয়েছে এ সংখ্যা তার চেয়েও অনেক বেশী।

বিংশ শতকে শুধুমাত্র এই দুই ডিকেট্টর ও 2টি বিশ্বযুদ্ধ মিলে প্রায় 197 মিলিয়ন মানুষকে ইচ্ছাকৃতভাবেই হত্যা করেছে (আমাদের দেশের বিরুদ্ধে নির্মম গণহত্যা ও বিশ্ব নেতা/সম্প্রদায়ের রাজনীরি বিষয়টিও ভাল করে দেখতে হবে)।

একটি গুরুত্বপূর্ন প্রশ্ন যে, পৃথিবী একুশ শতকে প্রবেশের পরও এ অবস্থা থেকে ভাল কোন সমাধানের পথে যাচ্ছে না বরং খারাপের দিকেই যাচ্ছে (যমন আইএসএস এর মহা হত্যাযজ্ঞ পুরাটাই রহস্যময় ইউএস নতুন সরকার শফত নিবে জন্য আইএসকেও যুদ্ধক্ষেত্র থেকে ফিরিয়ে নেয়া হল পরবর্তি সময়ের জন্য। কি মহা গেম? ।
নিজের দেশের মানুষের বিরুদ্ধে গণহত্যার কিছু উদাহরণ
1.61,911,000 Murdered: The Soviet Gulag State (কমুনিস্ট)
2. 35,236,000 Murdered: The Communist Chinese Ant Hill (কমুনিস্ট)
3. 20,946,000 Murdered: The Nazi Genocide State (নাৎসি বা সোসাল কমুনিজম)

4. 5,964,000 Murdered: Japan's Savage Military (উগ্র জাতিয়তাবাদ)
5. 2,035,000 Murdered: The Khmer Rouge Hell State (কমুনিস্ট)
6. 1,883,000 Murdered: Turkey's Genocidal Purges (উগ্র জাতিয়তাবাদ
7. 1,585,000 Murdered: Poland's Ethnic Cleansing (উগ্র জাতিয়তাবাদ)
8. 1,503,000 Murdered: The Pakistani Cutthroat State (উগ্র সামরিক অগ্রাসন ও বল প্রয়োগ (বাংলাদেশে)
9. 1,072,000 Murdered: Tito's Slaughterhouse (কমুনিস্ট প্রভাবিত)
10. 1,663,000 Murdered? Orwellian North Korea (কমুনিস্ট প্রভাবিত)
সোর্স: https://www.hawaii.edu/powerkills/NOTE1.HTM


নাৎসিজম সিক্রেট সোসাইটির মাধ্যমে জম্ম?
অধিকাংশ যে বিষয়টি নিয়ে সজাগ নয় তাহল নাজি/নাৎসি (National Socialist Worker Germany Party) জার্মান সিক্রেট সোসইটি এর সদস্য (OTO - Order of Oriental Templars, The Thule Society, and the Vril Society)। এই সকল সিক্রেট সোসাইটিই ওকাল্ট ও ব্লাক ম্যাজিক প্রাকটিস করত (ইলুমিনাতি, ফ্রিম্যাসন, বোহেমিয়ান গ্রভ)। এসকল লোক তথাকথিত প্রজ্ঞা পাবার জন্য চ্যানেল হিসেবে ব্যবহার করত। PLIM REPORT নাজিজম, ব্লাক ম্যাজিক ও সিক্রেট সোসাইটির ফিলসপি সম্পর্কে বর্ণনা করেছেন।1933 তেকে 1945 সালের মধ্য 280,00000 লোককে হত্যা করেছে।

Was Hitler under demonic influence?

The answer is yes. Although, modern science and psychology do not believe that such entities exist, there is small group within their ranks that are beginning to say there exist malevolent forces that can supplant the human personality. There seems to be no other rational explanations for such behavior.
One of the manifestations of evil in the earth-plane is demonic possession of the human consciousness. This is where a malevolent spirit entity supplants the will of the soul and performs its will in the human consciousness. Whatever one’s political or religious belief, one has to understand that there are very powerful and sinister spiritual forces influencing human behavior and human events.


Was Stalin controlled by demons?

Stalin (1879 -1953) ruled Soviet Russia from 1924 - 1953, after Lenin died and killed 60 million during the Communist purge, a most horrific event. A mere human cannot cause such carnage. Most people will agree that there were demonic forces controlling him. Only preternatural spirits could influence this evil and show such disdain and callousness for the human race. One Catholic couple has been well acquainted with preternatural spirits. Ed and Lorraine Warren are exorcists who cast out spirits from haunted houses as they did in the Amityville Horror story. Ed Warren defined a preternatural spirit, in the book Demonlogist, by Gerald Brittle as: ”…the inhuman spirit …possessed of a negative, diabolical intelligence fixed in a rage against both man and God (p. 9).”


সোর্স: Click This Link

সর্বশেষ এডিট : ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ বিকাল ৪:০৫
১টি মন্তব্য ১টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

হাদিসের সনদের মান নির্ধারণ করা শয়তানী কাজ

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৭ ই এপ্রিল, ২০২৪ ভোর ৬:৪০



সূরাঃ ৯ তাওবা, ১০১ নং আয়াতের অনুবাদ-
১০১। মরুবাসীদের মধ্যে যারা তোমাদের আশেপাশে আছে তাদের কেউ কেউ মুনাফিক। মদীনাবাসীদের মধ্যেও কেউ কেউ মোনাফেকী রোগে আক্রান্ত। তুমি তাদের সম্পর্কে... ...বাকিটুকু পড়ুন

ছায়ানটের ‘বটমূল’ নামকরণ নিয়ে মৌলবাদীদের ব্যঙ্গোক্তি

লিখেছেন মিশু মিলন, ১৭ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:৩৩



পহেলা বৈশাখ পালনের বিরোধীতাকারী কূপমণ্ডুক মৌলবাদীগোষ্ঠী তাদের ফেইসবুক পেইজগুলোতে এই ফটোকার্ডটি পোস্ট করে ব্যঙ্গোক্তি, হাসাহাসি করছে। কেন করছে? এতদিনে তারা উদঘাটন করতে পেরেছে রমনার যে বৃক্ষতলায় ছায়ানটের বর্ষবরণ... ...বাকিটুকু পড়ুন

বয়কটের সাথে ধর্মের সম্পর্কে নাই, আছে সম্পর্ক ব্যবসার।

লিখেছেন ...নিপুণ কথন..., ১৭ ই এপ্রিল, ২০২৪ দুপুর ২:৫০


ভারতীয় প্রোডাক্ট বয়কটটা আসলে মুখ্য না, তারা চায় সব প্রোডাক্ট বয়কট করে শুধু তাদের নতুন প্রোডাক্ট দিয়ে বাজার দখলে নিতে। তাই তারা দেশীয় প্রতিষ্ঠিত ড্রিংককেও বয়কট করছে। কোকাকোলা, সেভেন আপ,... ...বাকিটুকু পড়ুন

মানুষের জন্য নিয়ম নয়, নিয়মের জন্য মানুষ?

লিখেছেন রূপক বিধৌত সাধু, ১৭ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৫:৪৭



কুমিল্লা থেকে বাসযোগে (রূপান্তর পরিবহণ) ঢাকায় আসছিলাম। সাইনবোর্ড এলাকায় আসার পর ট্রাফিক পুলিশ গাড়ি আটকালেন। ঘটনা কী জানতে চাইলে বললেন, আপনাদের অন্য গাড়িতে তুলে দেওয়া হবে। আপনারা নামুন।

এটা তো... ...বাকিটুকু পড়ুন

একজন খাঁটি ব্যবসায়ী ও তার গ্রাহক ভিক্ষুকের গল্প!

লিখেছেন শেরজা তপন, ১৭ ই এপ্রিল, ২০২৪ রাত ৯:০৪


ভারতের রাজস্থানী ও মাড়ওয়ার সম্প্রদায়ের লোকজনকে মূলত মাড়ওয়ারি বলে আমরা জানি। এরা মূলত ভারতবর্ষের সবচাইতে সফল ব্যবসায়িক সম্প্রদায়- মাড়ওয়ারি ব্যবসায়ীরা ঐতিহাসিকভাবে অভ্যাসগতভাবে পরিযায়ী। বাংলাদেশ-ভারত নেপাল পাকিস্তান থেকে শুরু করে... ...বাকিটুকু পড়ুন

×