somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ডেভিড রকফেলার: শতোর্ধ সবচেয়ে ধনী ও পৃথিবীর ইতিহাস মেকার

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ সকাল ১০:৫৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


ছবি: ডেভিড রকফেলার

ডেভিড রকফেলার আমেরিকার ইতিহাসের অন্যতম একটি অংশ এবং শত বছর অতিক্রমকারী পৃথিবীর একমাত্র বিলিয়নেয়ার। সবচেয়ে ধনী ও বয়ষ্ক মানুষটি আগামী জুন ২০১৭ তে তার ১০২ বছর বয়স উৎযাপন করতে যাচ্ছে। সে এমন একিট পারিবারিক রাজবংশীয় যার নাম আমেরিকার লিজেন্ডে পরিনত হয়েছে। তার দাদা John D Rockefeller যিনি Standard Oil এর প্রতিষ্ঠাতা এবং পৃথিবীর সবযেয়ে ধনী ব্যাক্তি ছিলেন্।

রকফেলার নাম সম্পদ, ক্ষমতা, রাজনীতি, অর্থনীতি, কুটনীতি, বিশ্বজনীনতা, মারিজুয়ানা নিষিদ্ধকরণ, এলিয়েন, ইউএফও এবং কনসপিরেসি থিওরির সাথে জড়িত (The name Rockefeller has been associated with wealth, power, politics, finance, diplomacy, philanthropy, marijuana prohibition, aliens, UFO’s and conspiracy theories.)।

এমন একটি কনসপিরেসি থিওরি হল ‘one world order (সকল জাতি রাষ্টের বিলোপ সাধন করে ) তৈরী। যাতে বলা হয়েছে রকফেলার সহ একটি এলিট গ্রুপ তাদের নিজম্ব ম্বার্থে ‘one world order সিস্টেমকে প্রমোট করছে যা আমেরকিা সহ পৃথিবীর সকল জাাতি রাষ্টেরই সম্পূর্ন স্বার্থ বিরোধী।



ছবি: ‘Trilateral Commission

‘Trilateral Commission’ and the ‘Bilderberg Group তৈরীও এই পরিবারের মাধ্যমেই। তাদের ম্বার্থ (one world order) জাতীয় এবং বৈশ্বিক পর্যায়ে আদায় করারা জন্য এ কমিশনের প্রতিষ্টা । তাদের উদ্দেশ্য হল আন্তজার্তিক বিশ্বব্যবস্থা গঠন করে ইকই আমব্রেলার অধীনে বিশ্বের সকল কিছু পরিচালনা করা। পৃথিবীর সকল দুর্বল ও বিচ্ছিন্ন মানুষকে শাসন ও ম্যানিপুলেট করার জন্য প্রতিষ্ঠিত হয়েছে এসকল সংগঠন।

যদিও বর্তমানে ফোর্বস ম্যাগাজিন মতে তার (ব্যাক্তিগত) সম্পদের পরিমাণ মাত্র ২.৩ বিলিয়ন এবং পারিবারিক সম্পদ ১০০ বিলিয়ন। বাস্তবে তাদের সম্পদ বহু গুন বেশী কারণ তাদের সম্পদ বিভিন্ন ট্রাস্টের নামে রাখা যা ফোর্বস ম্যাগাজিনের রিপোর্টে আসেনা। (রথচাইল্ড, রকফেলার, কবেন্টিস, ডু-পন্টসহ ১৩ ফ্যামেলির সম্পদের পরিমান পৃথিবীর মোট ম্পদের ৮০ ভাগ)

১৩ টি পরিবার যাদের হাতে পৃথিবীর সকল সম্পদের ৮০ভাগ এবং ক্শতার প্রায় পুরাটাই যাদের নিয়ন্ত্রণে:

১.রথচাইল্ড পরিবার
২. রকফেলার পরিবার
৩. এস্টর পরিবার
৪. বুন্ডি পরিবার
৫. কলিনস পরিবার
৬. ডু-পন্ট পরিবার
৭. ফ্রিম্যান পরিবার
৮.কেনেডি পরিবার
৯. লি পরিবার
১০. ওনাসিস পরিবার
১১. রাসেল পরিবার
১২. বেন ডুয়ান পরিবার
১৩. মেরাভিনজিয়ান পরিবার

এই ১৩ পরিবার ইলুমিনাতি, ফ্রিম্যাসন, স্কাল এন্ড বোন সোসাইটি, বাইডেলবাগ গ্রুপ, ত্রি ল্যাচারাল কমিশন, বোহেমিয়ান ক্লাবসহ পৃথিবীর অধিকাংশ সেক্রেট সোসআটির সাথে জড়িত । আরেকটি রহস্য যে এই ১৩ ফ্যামিলির অধিকাংশ সদস্য ৮০ বছর বয়স অতিকম্র হবার পর মৃত্যু বরন করে।


ছবি: রকফেলার সেন্টারের সমানের মাকড়সার ভাস্কর্য যাতে পৃথিবী নিয়ন্ত্রণ করাার ইঙ্গিত দেয়া হয়েছে
সোর্স: Click This Link

David Rockefeller অমেরিকার অঘোষিত রাজকীয় পরিবারের সর্বশেষ সদস্য। তিনি ‘one world order( রকফেলার/রথচাইল্ড সহ ১৩ পরিবার) যে তাদের মাধমেই তৈরী তার জবাাবে তিনি বলে যে, আমার বিরুদ্ধে যদি এ অভিযোগে অভিযুক্ত হয় তাহলে আমি এজন্য গর্বিত (If that’s the charge, I stand guilty, and I’m proud of it.”।

Standard Oil, General Electric, and Eastman Kodak এর মালিকানাসহ ক্যামিক্যাল ব্যবসা থেকে শুরু করে পৃথিবীর অর্ধেক বিস্ফোরক ব্যবসাও এই পরিবারের অধীনে।

বর্তমান পৃথিবীর সবৃবৃহৎ আন্তজার্তিক সংগঠন জাতিসংঘ প্রতিষ্টিত হয়েছে জন. ডি রকফেলার পরিচালিত লুসিফার(লুসিসি) ট্রাস্ট এর মালিকানাধীন জায়গায়। এবং বর্তমানেও এর পরিচালনার দায়িত্ব এই লুসিস ট্রাস্ট এর কাছে।

আমেরিকার FBI তৈরীর ক্ষেত্রেও ছিল রকফেলারের প্রভাব। যে কারণে FBI রকফেলার সহ উলুমিনাতিদের আর্ম হিসেবে কাজ করে। অঅমেরিকার বিভিন্ন যায়গা থেকে শিশুদের কিডন্যাপ করে বিভ্নন্ন (বোহেমিয়ান ক্লাব, ব্লাক মাস) উৎসবে স্যাকরিফাইস করার জন্য

সোর্স: ইন্টারনেট
সর্বশেষ এডিট : ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৪২
৮টি মন্তব্য ৮টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। গানডুদের গল্প

লিখেছেন শাহ আজিজ, ২৫ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:২৮




তীব্র দাবদাহের কারণে দুবছর আগে আকাশে ড্রোন পাঠিয়ে চীন কৃত্রিম বৃষ্টি নামিয়েছিলো। চীনের খরা কবলিত শিচুয়ান প্রদেশে এই বৃষ্টিপাত চলেছিলো টানা ৪ ঘন্টাব্যাপী। চীনে কৃত্রিম বৃষ্টি নামানোর প্রক্রিয়া সেবারই প্রথম... ...বাকিটুকু পড়ুন

ভারতকে জানতে হবে কোথায় তার থামতে হবে

লিখেছেন আরেফিন৩৩৬, ২৫ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:৪৫


ইন্ডিয়াকে স্বপ্ন দেখানো ব্যাক্তিটি একজন মুসলমান এবং উদার চিন্তার ব্যাক্তি তিনি হলেন এপিজে আবুল কালাম। সেই স্বপ্নের উপর ভর করে দেশটি এত বেপরোয়া হবে কেউ চিন্তা করেনি। উনি দেখিয়েছেন ভারত... ...বাকিটুকু পড়ুন

×