somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ডেভিড রকফেলার: শতোর্ধ সবচেয়ে ধনী ও পৃথিবীর ইতিহাস মেকার

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ সকাল ১০:৫৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


ছবি: ডেভিড রকফেলার

ডেভিড রকফেলার আমেরিকার ইতিহাসের অন্যতম একটি অংশ এবং শত বছর অতিক্রমকারী পৃথিবীর একমাত্র বিলিয়নেয়ার। সবচেয়ে ধনী ও বয়ষ্ক মানুষটি আগামী জুন ২০১৭ তে তার ১০২ বছর বয়স উৎযাপন করতে যাচ্ছে। সে এমন একিট পারিবারিক রাজবংশীয় যার নাম আমেরিকার লিজেন্ডে পরিনত হয়েছে। তার দাদা John D Rockefeller যিনি Standard Oil এর প্রতিষ্ঠাতা এবং পৃথিবীর সবযেয়ে ধনী ব্যাক্তি ছিলেন্।

রকফেলার নাম সম্পদ, ক্ষমতা, রাজনীতি, অর্থনীতি, কুটনীতি, বিশ্বজনীনতা, মারিজুয়ানা নিষিদ্ধকরণ, এলিয়েন, ইউএফও এবং কনসপিরেসি থিওরির সাথে জড়িত (The name Rockefeller has been associated with wealth, power, politics, finance, diplomacy, philanthropy, marijuana prohibition, aliens, UFO’s and conspiracy theories.)।

এমন একটি কনসপিরেসি থিওরি হল ‘one world order (সকল জাতি রাষ্টের বিলোপ সাধন করে ) তৈরী। যাতে বলা হয়েছে রকফেলার সহ একটি এলিট গ্রুপ তাদের নিজম্ব ম্বার্থে ‘one world order সিস্টেমকে প্রমোট করছে যা আমেরকিা সহ পৃথিবীর সকল জাাতি রাষ্টেরই সম্পূর্ন স্বার্থ বিরোধী।



ছবি: ‘Trilateral Commission

‘Trilateral Commission’ and the ‘Bilderberg Group তৈরীও এই পরিবারের মাধ্যমেই। তাদের ম্বার্থ (one world order) জাতীয় এবং বৈশ্বিক পর্যায়ে আদায় করারা জন্য এ কমিশনের প্রতিষ্টা । তাদের উদ্দেশ্য হল আন্তজার্তিক বিশ্বব্যবস্থা গঠন করে ইকই আমব্রেলার অধীনে বিশ্বের সকল কিছু পরিচালনা করা। পৃথিবীর সকল দুর্বল ও বিচ্ছিন্ন মানুষকে শাসন ও ম্যানিপুলেট করার জন্য প্রতিষ্ঠিত হয়েছে এসকল সংগঠন।

যদিও বর্তমানে ফোর্বস ম্যাগাজিন মতে তার (ব্যাক্তিগত) সম্পদের পরিমাণ মাত্র ২.৩ বিলিয়ন এবং পারিবারিক সম্পদ ১০০ বিলিয়ন। বাস্তবে তাদের সম্পদ বহু গুন বেশী কারণ তাদের সম্পদ বিভিন্ন ট্রাস্টের নামে রাখা যা ফোর্বস ম্যাগাজিনের রিপোর্টে আসেনা। (রথচাইল্ড, রকফেলার, কবেন্টিস, ডু-পন্টসহ ১৩ ফ্যামেলির সম্পদের পরিমান পৃথিবীর মোট ম্পদের ৮০ ভাগ)

১৩ টি পরিবার যাদের হাতে পৃথিবীর সকল সম্পদের ৮০ভাগ এবং ক্শতার প্রায় পুরাটাই যাদের নিয়ন্ত্রণে:

১.রথচাইল্ড পরিবার
২. রকফেলার পরিবার
৩. এস্টর পরিবার
৪. বুন্ডি পরিবার
৫. কলিনস পরিবার
৬. ডু-পন্ট পরিবার
৭. ফ্রিম্যান পরিবার
৮.কেনেডি পরিবার
৯. লি পরিবার
১০. ওনাসিস পরিবার
১১. রাসেল পরিবার
১২. বেন ডুয়ান পরিবার
১৩. মেরাভিনজিয়ান পরিবার

এই ১৩ পরিবার ইলুমিনাতি, ফ্রিম্যাসন, স্কাল এন্ড বোন সোসাইটি, বাইডেলবাগ গ্রুপ, ত্রি ল্যাচারাল কমিশন, বোহেমিয়ান ক্লাবসহ পৃথিবীর অধিকাংশ সেক্রেট সোসআটির সাথে জড়িত । আরেকটি রহস্য যে এই ১৩ ফ্যামিলির অধিকাংশ সদস্য ৮০ বছর বয়স অতিকম্র হবার পর মৃত্যু বরন করে।


ছবি: রকফেলার সেন্টারের সমানের মাকড়সার ভাস্কর্য যাতে পৃথিবী নিয়ন্ত্রণ করাার ইঙ্গিত দেয়া হয়েছে
সোর্স: Click This Link

David Rockefeller অমেরিকার অঘোষিত রাজকীয় পরিবারের সর্বশেষ সদস্য। তিনি ‘one world order( রকফেলার/রথচাইল্ড সহ ১৩ পরিবার) যে তাদের মাধমেই তৈরী তার জবাাবে তিনি বলে যে, আমার বিরুদ্ধে যদি এ অভিযোগে অভিযুক্ত হয় তাহলে আমি এজন্য গর্বিত (If that’s the charge, I stand guilty, and I’m proud of it.”।

Standard Oil, General Electric, and Eastman Kodak এর মালিকানাসহ ক্যামিক্যাল ব্যবসা থেকে শুরু করে পৃথিবীর অর্ধেক বিস্ফোরক ব্যবসাও এই পরিবারের অধীনে।

বর্তমান পৃথিবীর সবৃবৃহৎ আন্তজার্তিক সংগঠন জাতিসংঘ প্রতিষ্টিত হয়েছে জন. ডি রকফেলার পরিচালিত লুসিফার(লুসিসি) ট্রাস্ট এর মালিকানাধীন জায়গায়। এবং বর্তমানেও এর পরিচালনার দায়িত্ব এই লুসিস ট্রাস্ট এর কাছে।

আমেরিকার FBI তৈরীর ক্ষেত্রেও ছিল রকফেলারের প্রভাব। যে কারণে FBI রকফেলার সহ উলুমিনাতিদের আর্ম হিসেবে কাজ করে। অঅমেরিকার বিভিন্ন যায়গা থেকে শিশুদের কিডন্যাপ করে বিভ্নন্ন (বোহেমিয়ান ক্লাব, ব্লাক মাস) উৎসবে স্যাকরিফাইস করার জন্য

সোর্স: ইন্টারনেট
সর্বশেষ এডিট : ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৪২
৮টি মন্তব্য ৮টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

সৌদি আরবের বিয়ের উৎসবে একরাত

লিখেছেন আশাবাদী মানুষ, ২১ শে আগস্ট, ২০১৭ রাত ১:৪৯


আমাদের অফিসের সিনিয়র সৌদি কলিগ আবু সাদির মেয়ের বিয়ের দাওয়াত পেলাম। প্রথম কোনো সৌদি বিয়ের দাওয়াত পেয়ে খুবই রোমান্চিত। অফিস থেকে তিনজন দাওয়াত পেয়েছি, দুজন ইনডিয়ান আর আমি। কি... ...বাকিটুকু পড়ুন

খোলো তোমার ভালবাসার জানালা

লিখেছেন সেলিম আনোয়ার, ২১ শে আগস্ট, ২০১৭ বিকাল ৩:৩৯



তোমার জন্মদিনে গিয়েছি সীমা ছাড়িয়ে
অবাক মৌনতায় নিয়েছো আদর কেড়ে।
তোমার জানালায় পাঠিয়েছি প্রেম বারবার
সারাদিন সারারাত ; ভালবাসার সুখপ্রপাত।
একসময় আটকে দিলে তোমার ভিতরে
মোর... ...বাকিটুকু পড়ুন

একটু এলোমেলো কথা আর একটু প্রকৃতির ছবি

লিখেছেন ইতি সামিয়া, ২১ শে আগস্ট, ২০১৭ বিকাল ৫:০০



আমি আমার ভাই বোনের বিচ্ছু ছেলে মেয়েদের বলি আমি মরে গেলে খবরদার যেন কাউকে কাঁদতে না দেখি!! যদি কাউরে কাঁদতে দেখি তাইলে তোদের একেকটার খবর আছে!! চড় মেরে দাঁত... ...বাকিটুকু পড়ুন

মাছ কাটা ব্যাটা

লিখেছেন জাহিদ অনিক, ২১ শে আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৭:১৮




আমার গল্পের নায়কের নাম সবুজ। অবুঝ বালকের মতই তার বয়স নয়। সে ভাল ইনকাম করে, অন্তত আমার থেকে বেশি।
কাওরান বাজার আর শেওড়াপাড়া এলাকায় মাছ বাজারে সে মাছ... ...বাকিটুকু পড়ুন

সময়, এক বয়সখেকো রাক্ষস

লিখেছেন সোনাবীজ; অথবা ধুলোবালিছাই, ২১ শে আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৭:৫৯




আমি যতবার পুরোনো দিনের সিনেমা দেখতে বসি- হার্টথ্রব ওয়াসিম, নায়করাজ রাজ্জাক- অমর সিরাজউদ্দৌলা আনোয়ার হোসেন, এমনকি তারুণ্যে যে এটিএম শামসুজ্জামানকে খুন করতে ইচ্ছে হতো- আর আমার স্বপ্নের অলিভিয়া, কবরী,... ...বাকিটুকু পড়ুন

×