somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

অবিশ্বাস্যকর অপরাধী খাজারিয়ান মাফিয়াদের গোপন ইতিহাস (০১)

৩১ শে মার্চ, ২০১৭ রাত ২:১২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


ছবি:খাজারিয়ান সম্প্রদায়

১০০ থেকে ৮০০ খিস্টাব্দ খাজারিয়াতে একটি ইভিল সম্প্রদায়ের আবির্ভাব:

একজন ইভিল রাজার শাসনাধীনে খাজারিয়ানরা একটি জাতি হিসেবে আবিভূত হয়। তাার রাজদরবারে প্রাচীন ব্যাবিলনিয় যাদু বিদ্যা ও ওকাল্ট পাওয়ার চর্চা করত। এই সময়ে খাজারিয়ানরা পাশ্ববর্তী দেশগুলোতে চোর, হত্যাকারী, পথের ডাকাত হিসেবে পরিচিতি পায়। ঐ সমস্ত এলাকায় ভ্রমনকারীদের মতে তারা সাধারণ জীবন যাপনের নায় নিয়মিত মানব হত্যা করত।

৮০০ খিস্টাব্দ: রাশিয়া ও পাশ্ববর্তিদেশ কর্তক খাজারিয়ানরাদেরকে আলটিমেটাম প্রদান:
বহু বছর ধরে নিজ দেশের নাগরিকদের কাছ থেকে বহু অভিযোগের ফলশ্রুতিতে পাশ্ববর্তী দেশের নেতারা বিশেষ করে রাশিয়া খাজারিয়ান রাজাকে আলটিমেটাম প্রদান করেন। তারা খাজারিয়ান রাজার কাছে একটি প্রতিনিধি দল প্রেরণ করেন যে তাকে এবং তার জনগণকে আব্রাহামিক(ইব্রাহিম) তিনটি ধর্মের (ইহুদি/জুডাইজম, খিস্টান, ইসলাম) মধ্য যে কোন একটিকে পছন্দ করতে হবে। এর্ং র্এটিকে তাদের একমাত্র ধর্ম ও সকল খাজারিয়ান জনগণকে উক্ত ধর্ম চর্চা ও সকল খাজারিয়ান শিশুদেরকে এই বিশ্বাস চর্চ করার জন্য সামাজিকীকরণ করতে হবে।

খাজারয়িান রাজাকে ইহুদি/জুডাইজম, খিস্টান, ইসলাম এই তিনটির যে কোন একটি বেছে নেয়ার চয়েস দেয়া হল। খাজার রাজা তিনটির মধ্য জুডাইজম/ইহুদি ধর্ম গ্রহন করল এবং রাশিয়ান জার নেতৃত্বাধীন অন্যান্য দেশের সাথে প্রয়োজনীয় শর্ত মেনে থাকতে রাজি হল। কিন্তু তার চুক্তি ও প্রতিজ্ঞা স্বত্বেও খাজারিয়ান রাজা ও তার অনুচর বর্গ গোপনে ব্যাবিলনিয় ব্লাক ম্যাজিক বা সেক্রেট স্যাটানিজস চর্চা করতে লাগল। তারা শিশু কুরবানি/স্যাকরিফাইস, তার দেহ থেকে রক্ত বের করে রক্ত পান ও তার কলিজা খাওয়ার ন্যায় ওকাল্ট প্যাকটিস চালিয়ে যেতে থাকে।

এই অদ্ভুত ও রহস্যময়ী ওকাল্ট অনুষ্ঠানের এর ভিত্তি হল প্রাচীন ব্যাবিলনন ও মিশরের Baal Worship যা worship of the Owl বা পেচা/মলুচ এর আর্চনা নামেও পরিচিত। রাশিয়ান জারের নেতৃত্বে পাশ্ববর্তি দেশগুলোকে বোকা বানানোর জন্য লুসিফারিয়ান ব্লাক ম্যাজিক এর সাথে জুডাইজম/ইহুদি ধর্মের মিশ্রন ঘটিয়ে একটি গোপন Satanic-hybrid religion তৈরী করে এটি Babylonian Talmudism নামেও পরিচিত। তাদের তৈরী নতুন গ্রন্থ তালমুদ ও স্যাটানিক হাইব্রিড ধর্মকে খাজারিয়ানদের রাস্ট্রিয় ধর্মে পরিণত করে এবং আব্রাহামিক ধর্ম গ্রহনের পূর্বে যেই ওকাল্ট চর্চা করত তা চর্চা করতে থাকে।

কিন্তু দু:খজনক হলেও সত্য যে খাজারিয়ানরা পাশ্ববর্তি দেশের লোকদেরকে হত্যা করতেই থাকল এর্ব তাদের ইভিল পথেই আকড়ে থাকল। তারা পথিক/ ভ্রমনকারীদের হত্যা করার পর নিজেদের পরিচয় গোপন রাখতে থাকল এবং মিথ্যা পরিচয় ও ছদ্ববেশে ধারণে অগ্রনী ভুমিকা রাখল। শিশু কুরবানির ন্যায় বিুভন্ন ওকাল্ট প্রাকটিস চালিয়ে যেতে থাকল এমনকি এখনও তারা এসব করছে।

1,200 AD – Russia and the surrounding nations have had enough and take action:

১২০০ খিস্টাব্দে খাজারিয়ান দেবতা বালের জন্য শিশু উৎসর্গ করার জন্য শিশুদেরকে অপহরনসহ বিভিন্ন রকম অপরােধের জন্য রাশিয়ার জার এর নেতৃত্বে পাশ্ববর্তি দেশগুলো খাজারিয়াতে আক্রমন করে। কিন্তু তারা আক্রমন খরার পূর্বেই গোয়েনন্দা নেটওয়ার্কের মাধমে খাজারিয়নরা বিশাল স্বর্ণের মজুদসহ অন্যান্য সম্পদ নিয়ে তাদের পশ্চিমের ইউরোপীয় দেশগুলোতে চলে যায়। এ সময় তাদেরকে পাশ্ববর্তিদেশগুলো খাজারিয়ান মাফিয়া (Khazarian Mafia (KM) বলে পরিচিতি পায়।

সেখানে যেয়ে তাদের প্রকৃত পরিচয় গোপন করে সকলে একত্রিত হতে থাকে। সেখানে যেয়েও তারা গোপনে শিশু কুরবানি ও ব্লাড রিচুয়াল চালিয়ে যেতে থাকে। খাজারিয়ানরা বিশ্বাস করে যে বাল দেবতা তাদের সাথে প্রমিজ করেছে যে, তারা যতদিন বাল দেবতার আর্চনা উপলক্ষে রক্ত ও শিশু উৎসর্গ করবে ততদিন তাদেরকে সমগ্র বিশ্ব এবং এর সকল সম্পদ তাদেরকে দিবে।

খাজারিয়ান রাজা ও তার অনুচররা গভীর থেকে গভীর ষড়যন্ত্র করতে থাকে রাশিয়া সহ পাশ্ববর্তিসকল দেশে আক্রমন করে প্রতিশোধ নেয়া এবং তাদেরকে ক্ষমতায় থেকৈ সরিয়ে দেয়ার জন্য।



ছবি: ১৯১৭ সালে রাশিয়ার বিপ্লব সম্পর্কে আরেকজান্ডার সোলঝেনিতেসিন

The Khazarian Mafia invades England after being expelled for hundreds of years:
তাদের আক্রমন বাস্তবায়ন করার জন্য King Charles 1 হত্যার উদ্দেশ্য তারা Oliver Cromwell কে ভারা করে। এবং ইংলা্ন্ডকে তাদের জন্য নিরাপদ করে নেয়। ফলে প্রায় এক দশক ধরে ইংল্যান্ড গৃহ যুদ্ধে জড়িয়ে পড়ে এবং রয়েল পরিবারেরর সদস্যসহ অসংখ্য মানুষকে হত্যা করে। এসময় ইংল্যান্ড ইউরোপের ব্যাংকিং ক্যাপিটাল এবং বৃটিশ সাম্রাজ্যবাদের সূচনা হতে থাকে ।



চলবে....................

সোর্স: Click This Link
সর্বশেষ এডিট : ০৪ ঠা এপ্রিল, ২০১৭ বিকাল ৪:৪৮
৭টি মন্তব্য ৭টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

শিব নারায়ণ দাস নামটাতেই কি আমাদের অ্যালার্জি?

লিখেছেন ...নিপুণ কথন..., ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৫:৫৭


অভিমান কতোটা প্রকট হয় দেখেছিলাম শিবনারায়ণ দাসের কাছে গিয়ে।
.
গত বছরের জুন মাসের শুরুর দিকের কথা। এক সকালে হঠাৎ মনে হলো যদি জাতীয় পতাকার নকশাকার শিবনারায়ণ দাসের সঙ্গে দেখা করা সম্ভব... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

প্রতি মাসে সামু-ব্লগে ভিজিটর কত? মার্চ ২০২৪ Update

লিখেছেন জে.এস. সাব্বির, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:০৮

মার্চ ২০২৪ সালে আমাদের প্রিয় সামু ব্লগে ভিজিটর সংখ্যা কত ছিল? জানতে হলে চোখ রাখুন-

গত ৬ মাসের মধ্যে সবচেয়ে বেশি ভিউ ছিল জানুয়ারি মাসে। ওই মাসে সর্বমোট ভিজিট ছিল ১৬... ...বাকিটুকু পড়ুন

ইরান-ইজরায়েল দ্বৈরথঃ পানি কতোদূর গড়াবে??

লিখেছেন ভুয়া মফিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৬



সারা বিশ্বের খবরাখবর যারা রাখে, তাদের সবাই মোটামুটি জানে যে গত পহেলা এপ্রিল ইজরায়েল ইরানকে ''এপ্রিল ফুল'' দিবসের উপহার দেয়ার নিমিত্তে সিরিয়ায় অবস্থিত ইরানের কনস্যুলেট ভবনে বিমান হামলা চালায়।... ...বাকিটুকু পড়ুন

×