somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

অবিশ্বাস্যকর অপরাধী খাজারিয়ান মাফিয়াদের গোপন ইতিহাস (০২)

০৪ ঠা এপ্রিল, ২০১৭ রাত ১১:৪০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

ছবি:খাজারিয়ান সম্প্রদায়


খাজারিয়ান মাফিয়ারা ব্যাবিলনীয় ব্লাক ম্যাজিক ব্যবহার করে পৃথিবীর সকল ব্যাংকিং সিস্টেম দখল করার সিদ্ধান্ত নিলেন। ব্যাবিলনিয় ব্লাক ম্যাজিককে মানি ম্যাজিক বা কোন কিছূ ছাড়াই মানি তৈরীর গোপন কৌশল ও বলা হয়। এই সিস্টেমে বহুগুণ সুদ লাভ করার জন্য অর্থ ঋণ দিয়ে ক্ষতিকর সুদ প্রথার শক্তিকেও ব্যবহার করা হয়।

খাজারিয়ান মাফিয়ারা (The Khazarian Mafia (KM) তাদের প্রচুর পরিমান সম্পদ ব্যাবহার করে ব্যাংকিং সিস্টেমে প্রবেশের সিদ্ধান্ত নিলেন। তাদের ভাষ্য মতে ইভিল স্পিরিট বাল/Baal এর্ জন্য শিশু উৎসর্গ করার প্রতিদান হিসেবে তার কাছ থেকে গোপন ব্যাবিলনীয় ব্লাক ম্যাাজিক বা মানি ম্যাজিক শিক্ষা লাভ করেছে। স্বর্ণ বা রৌপ্য জমা রাখার পরিবর্তে কাগজ এর তৈরী একটি ঋণপত্র প্রদান করত যার বিনিময়ে বাজার থেকে তার প্রয়োজনী কার্য্য সম্পাদন করত।

খাজারিয়ান কিং এরই একটি গ্রুপ “the Bauers” এর মাধমে এরুপ/Baal-powered system of evil একটি পদ্ধতি প্রণয়নের কথা বলে। বুয়ারের রিড শিল্ড/Red Shield তাদের গোপনীয় ব্লাড ভিত্তিক শিশু কুরবানির প্রতীক হিসেবে ব্যবহার করত। এবং বুয়ার তার নাম পরিবর্তন করে Rothschild/(aka “child of the rock, Satan”) রাখেন।

খাজারিয়ান মাফিয়াদের ফ্রন্ট ম্যান হিসেবে রথচাইল্ড প্রথমে বৃটিশ ব্যাংকিং সিস্টেম হাইজাক করার মাধমৈ পুরো ইংরেজ জাতীকেই হাইজাক করে নয়ে। মেয়ার আমসেল বুয়ার/রথচাইল্ড এর ৫ ইউরোপের প্রধান ৫টি শহরে পাঠানো হয় সেখানকার ব্যাংকিং সিস্টেম এর উপর নিয়ন্ত্রণ নেয়ার জণ্য। (বিস্তারিত দেখুন হিস্টি অব মানি ৪র্থ পর্ব Click This Link)।




নাথান রথচাইল্ড ইংল্যান্ডে একটি প্রাইভেট ব্যাংকিং সিস্টেম চালু করে যাতে কোন কিছু ছাড়াই মানি প্রিন্ট করতে থাকে এবং এই অর্থের মাধমৈ বৃটিশ জনগণকে ঋণ দিয়ে অারো অতিরিক্ত প্রফিট লাভ করতে থাকে। খাজারিয়ানরা বৃটেনের অর্থনীতি তথা ব্যাংকিং ব্যবস্থা নিয়ন্ত্রণ করার পর রাজপরিবারের সাথে আন্তবিবাহের মাধমে পুরো ইংল্যান্ড এবং এর বিভিন্ন প্রতিষ্টান হাইজাক করে নেয়। অনেক এক্সপার্টরা বলেন খাজারিয়ানরা তাদের সাথে আন্ত্ বৈবাহিক সম্পর্কের মাধমৈ যে সকল সদস্য রাজকীয় পরিবারের অন্তভুক্ত হয় তাদেরকে দিয়ে বৃটিশ রাজপরিবারে গণহত্যা করে । এর মাধমৈ রথচাইল্ড/খাজারিয়ান মাফিয়া সনাতন রাজপরিবারের সদস্যদের পরিবর্তে নিজস্ব লোকের মাধ্যমে সিংহাসন দখল করে।

খাজারিয়ান মাফিয়ারা বহু শতক ধরৈ যে সকল রাজারা সর্বশক্তিমান গডের ডিভাইন রাইেটের মাধ্যমে শাসন করছিল তাদের নির্মুল করার জন্য আন্তর্জাতিক চক্রান্ত করল। খাজারিয়ান মাফিয়ারা দাবি করে যে তাদের শিশু উৎসর্গ করার জন্য বালের/ Baal (aka the Devil, Lucifer, Satan) সাথে তাদের ব্যাক্তিগত অংশিদারিত্ব রয়েছে। সর্বশক্তিমান গডের কর্তত্বে যে সকল র্কিং শাসন করত তাদেরকে প্রচন্ডভাবে ঘৃনা করত। এবং তাদের সকল লোকের শত্রু মনে করত।

১৬০০ সালে খাজারিয়ানরা বৃটিশ রয়েল পরিবারকে হত্যা করে সেখানে তাদের নিজস্ব লোকদের প্রতিস্থাপন করে(স্বরনীয় যে এই সময়ই কুখ্যাত বৃটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানি প্রথমবারের মত ব্যবসায়িক সনদ লাভ করে। যাদের অধীনে ২০০ বছর শাসননে ছিল পুরো উপমহাদেশ যা এখনো তাদের প্রথিত ষড়যন্ত্রের কবলে নরকে পরিণত হয়ে আছে)। ১৭৮৯ সালে তারাই ফরাসী সম্রাটসহ পুরো রাজপরি বার ও অগণিত মহৎ লোকদের হত্যা করে। ১ম বিশ্ব যুদ্ধ শুরুর ঠিক পূর্বে তারই Austrian Archduke Ferdinand কে হত্যা করে। ১৯১৭ সালে তারাই বলশেভিক নামে খাজারিয়ান আর্মির সমাবেশ ঘটিয়ে পুরো রাজ পরিবারকে ঠান্ডা মাথায় হত্যা করে রাশিয়ার সকল স্বর্ণ, রৌপ্য ও মুল্যবান সম্পদ চুরি করে নিয়ে যায়।

২য় বিশ্বযুদ্ধের পূর্বে তারা জার্মান এবং অস্টিয়ান রাজপরিবারের সদস্যদের হত্যা করে। পরবর্তীতে চাইনিজ রাজপরিবারকে হত্যা করে। গডে বিশ্বাস করে এমন স কলকেই Khazarian Mafia’s প্রচন্ড ঘৃণা করে কিন্তু তাদের গড বাল তাদেরকে সকল রাজা ও রাজপরিবারের সকলকে হত্যা করতে অনুপ্রাণিত করে যাতে তারা কখনো শাসন করতে না পারে। আমেরিকার সকল প্রেসিডেন্ট হত্যাও তাদের মাধ্যমেই ঘটেয়ে। যদি কেহ তাদের ইচ্ছামত কাজ না করে তাহলে তাকে খাজারিয়ান আততায়ীরা হত্যা করে। যেমন ঘটৈছে McKinley, Lincoln and JFK এর ব্যাপারে।

The Rothschilds create international narcotics trafficking on behalf of the KM:/খাজারিয়ান মাফিয়াদের মাধমৈ Rothschilds আন্তর্জাতিক ড্রাগ পাচারকারী গ্রপ তৈরী করেছে। বৃটিশরা চীনের মশলা ও উন্নতমানের সিল্ক ক্রয় করার জন্য যে প্রচুর পরিমাণ স্বর্ণ ও রৌপ্য চীনকে প্রদান করেছিল তা উদ্ধারের জন্য রথচাইল্ড একটি ইভিল প্লান গ্রহন করল। রথচাইল্ড তার আন্তর্জাতিক গোয়েন্দাদের মাধমৈ তার্কিস আফিম ও মানুষের উপরে এর বিরুপ প্রভাবের কথা জানতে পায়। এজন্য তারা তার্কিস আফিম ক্রয় করে তা চীনে বিক্রি করার জন্য একটি গোপন অপারেশন চালু করল। চীনে আফিমের প্রভাবে মিলিয়ন মিলিয়ন মানুষ এই খারাপ অভ্যাসে আসক্ত হয় এবং পরিকল্পিত স্বর্ণ ও রৌপ্য চীন থেকে ফিরে এনে রথচাইল্ড এর মালিকানায় হস্তগত হয়। (আফগানিস্থানে আফিম ও আমেরিকান সৈন্য : Click This Link )

রথচাইল্ড সরবরাহকৃত আফিমের ফলে এমন ক্ষতিকর প্রভাব পড়ে যে চীনা রাজা এটি বন্ধের জন্য পরপর ২টি যুদ্ধে জড়িয়ে পড়ে(উল্লেখ্য রাশিয়া ও চীনের রাজার ন্যায় সনাতন প্রায় অধিকাংশ রাজাই তাদের কর্মকান্ডের জন্য বাধা হয়ে দাড়ায় ফলে তারা সকল রাজা এবং রাজ পরিবারের বিরুদ্ধেই আদর্শিক বা রাজনৈতিক তত্ব এর মাধ্যমে যুদ্ধ করে)। এই যুদ্ধ বক্সার বিদ্রহ বা আফিম যুদ্ধ নামে পরিচিত। আফিম বিক্রি করে রথচাইল্ড/খাজারিয়ান মাফিয়ারা এত অধিক পরিমান অর্থ লাভ করে যে, আফিম আসক্তদের চেয়ে সে আরো অর্থ লাভের জন্য তারা আরো বেশী আসক্ত হয়ে পড়ে।


Hudson Bay Company এর মাধমৈ আমেরিকায় কলোানী তৈরীও হয়েছে রথচাইল্ড ফান্ডের মাধ্যমে। উত্তর অামেরিকার বিপুল ও অস্যংখ্য প্রাকৃতিক সম্পদ শোষন করার জন্য অমেরিকান আদিবাসীদের নির্মুলকরণ ও গনহত্যা কারার নির্দেশও দিয়েছিল এই রথচাইল্ড। এই রথচাইল্ডই ক্যারিবিয়ান অঞ্চল ও ভারতীয় উপমহাদেশে তাদের তৈরী প্রতিষ্ঠানের মাধ্যমেই ব্যবসা পরিচালনা ও ক্ষমতা দখল করে মিলিয়ন মিলিয়ন নিষ্পাপ মানুষকে হত্যা করেছে।

চলবে....................
1ম পর্ব: Click This Link

সোর্স: Click This Link
সর্বশেষ এডিট : ০৬ ই এপ্রিল, ২০১৭ সকাল ৯:০৪
৬টি মন্তব্য ৬টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

খুলনায় বসবাসরত কোন ব্লগার আছেন?

লিখেছেন ইফতেখার ভূইয়া, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩২

খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় তথা কুয়েট-এ অধ্যয়নরত কিংবা ঐ এলাকায় বসবাসরত কোন ব্লগার কি সামুতে আছেন? একটি দরিদ্র পরিবারকে সহযোগীতার জন্য মূলত কিছু তথ্য প্রয়োজন।

পরিবারটির কর্তা ব্যক্তি পেশায় একজন ভ্যান চালক... ...বাকিটুকু পড়ুন

একমাত্র আল্লাহর ইবাদত হবে আল্লাহ, রাসূল (সা.) ও আমিরের ইতায়াতে ওলামা তরিকায়

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৬:১০



সূরাঃ ১ ফাতিহা, ৪ নং আয়াতের অনুবাদ-
৪। আমরা আপনার ইবাদত করি এবং আপনার কাছে সাহায্য চাই।

সূরাঃ ৪ নিসার ৫৯ নং আয়াতের অনুবাদ-
৫৯। হে মুমিনগণ! যদি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় রাজাকাররা বাংলাদেশর উৎসব গুলোকে সনাতানাইজেশনের চেষ্টা করছে কেন?

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৯



সম্প্রতি প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন? শিরোনামে মোহাম্মদ গোফরানের একটি লেখা চোখে পড়েছে, যে পোস্টে তিনি... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

×