somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

অবিশ্বাস্যকর অপরাধী খাজারিয়ান মাফিয়াদের গোপন ইতিহাস (০3)

১০ ই এপ্রিল, ২০১৭ রাত ১:০৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


ছবি: খাজারিয়ান মাফিয়াদের পূর্বপুরুষ

খাজারিয়ান মাফিয়া রথচাইল্ড আন্তর্জাতিক স্লেভ/দাস ব্যবসা শুরু করেন। ইহুদী ধর্মে ধর্মান্তরিত হবার পর তারা ব্যাবিলনিয় উপাদানের মিশ্রনে তালমুদ নামক ভয়ংকর মানব বিদেষী গ্র্রন্থ লেখে তা প্রকৃত ইহুদিদের গ্রন্থ বলে প্রচার করে। তাললমুদের মতে -একজন ইহুদি(খাজারিয়ান বা আসকেনাজি ইহুদি আরব বা অর্থডক্স ইহুদি নয়) । তারা মানুষকে তুচ্ছ প্রাণির ন্যায় বিচেনা করে তাদেরকে অপহরণ করত। অপহরণ কারার পর তাদেরকে জাহাজে বন্দি করে আমেরিকা ও ক্যারিবিয়ান অঞ্চলে বিক্রি করত। জাহাজে খারাপ অবস্থার কারণে অনেকেই সমুদ্রেই মৃত্যু বরণ করত।

প্রাইভেট মালিকানাধীন ‘ব্যাংক অব ইংল্যান্ড’ বৃটিশ সংসদে প্রভাব খাটিয়ে 1764 সালে Currency Act পাশ করে। এই আইন কলোনিতে নিজেদের অর্থ নিজে ছাপানোকে অবৈধ ঘোষনা করে। এর প্রতিক্রিয়া স্বরুপ কলোনীগুলা বৃটিশ সরকারের বিরুদ্ধে স্বাধীনতার জন্য বিপ্লব শুরু করে।যুদ্ধে কলোনীগুলৈাকে স্বাধীন অর্থ ব্যবস্থাপনা ও রথচাইল্ড মালিকানাধীন ব্যাংক অব ইংল্যান্ডের প্রভাবমুক্ত হবার জন্য রাশিয়ান জার কলোনীগুলোকে সাহায্য করে।যখন রথচাইল্ড আমেরীকান স্বধীনতা যুদ্ধ/বিপ্লবে পরাজয় এবং বৃটিশ জাহাজ ব্লক করার জন্য তারা রাশিয়ার জারকে দায়ী করে।

রথচাইলল্ডি ও খাজারিয়ান মাফিয়ারা অামেরকিার বিরুদ্ধে কঠোর প্রতিশোধ নেয়ার শফত করে। ঠিক এরুপ শফত তারা 1000 খিস্টাব্দে করেছিল যখন রাশিয়া জর্জিয়ান খাজারিয়াতে (তাদের মুল উৎপত্তিস্থল) তাদের বিরুদ্ধে আলটেমেটাম দিয়েছিল। রথচাইল্ড কেএম(খাজারিয়ান মাফিয়া) আমেরিকাতে একটি সেন্ট্রাল ব্যাংক স্থাপন করে পুনরায় আমেরিকাকে নিয়ন্ত্রন করার উপায় বের করল। 1791 সালে 20 বছরের সনদে একটি ব্যাংক(যা সেন্ট্রাল ব্যাং হিসেবে কাজ করবে) স্থাপন করার অনুমতি পায়।

কিন্তু এর অসাধারণ ক্ষতিকর প্রভাবের কারণে 1811 সালে চুক্তি শেষ হলে আমেরিকা সনদ নবায়ন বন্ধ করে দেয়। ফলে কেএম রা ক্ষিপ্ত হয়ে বৃটিশ সরকারের মাধমৈ আমেরকিার বিরুদ্ধে যুদ্ধ ঘোঘনা কেরে। এবারেও রাশিয়ার সাহায্যর ফলে তারা ব্যার্থ হয়। Rothschild KM আবা পরাজিত হয়ে আবারও আমেরিকা এবং রাশিয়ার বিরুদ্ধে কঠোর প্রতিশোধ এবং উভয় দেশের সকল সম্পদ লন্ঠন ও জনগনের বিরিুদ্ধে mass-murder/গণহত্যা পরিচালনা করার শফত করে।তারা সেখানে আবারও 1833 সালে সেন্ট্রাল ব্যাংক স্থাপনের চেষ্টা করলে President Andrew Jackson তা বন্ধ করে দেয় এর্ং তাদেরেকে called them Satanic/স্যাটানিক বলে ঘোষনা দেয় (who called them Satanic and vowed to route them out by the grace and power of Almighty God.)।


অবশেষে 1913 সালে Rothschild KM আমেরিকাতে সেন্ট্রাল ব্যাংক স্থাপন করতে সফল হয়। কোরাম পুরন করা ছাড়াই Rothschild KM ঘুষপ্রাপ্ত কতিপয় Congress সদস্য Christmas ডেতে Federal Reserve Act পাশ করে।



ছবি: ফেডারেল রিজার্ভ বোর্ড ১৯১৭:

The Rothschild KM then create an illegal taxation System in America: খাজারিয়ান মাফিয়ারা অসংবিধানিক ও বৈধ ট্যাক্স সিস্টেম চাপয়ে দেয় এবং কংগ্রেস সদস্যদের ঘুষে দানের মাধ্যমে অভন্তরীন রেভিনিউ আদায়ের দায়িত্বও লাভ করে প্রাইভেট মালিকানাধীন(কেএম) প্রতিষ্টান।

বফেডারেল রিজার্ভ প্রতিষ্টার পরপরই তাদের ব্যাংস্টার, গোপনে পরিচালিত শিশু উৎসর্গের অনুষ্ঠান কোন প্রকার বাধা ছাড়াই পরিচালনার জন্য Federal Bureau of Investigation প্রতিষ্টা করে।উল্লেখ্য FBI এর কোন অফিসিয়াল সনদ নেই এবং প্রতিবছর আমেরিকার বিভিন্ন স্থান থেকে শিশূ অপহরন করার পেছনে FBI দায়ী।

The Rothschild KM deployed the Bolshevik Revolution in Russia:
Rothschild KM- খাজারিয়ানদের পক্ষে প্রায় 1000 বছরের প্রতিশোধ নেয়ার জন্য বলশেভিকদেরকে নিয়োগ করে এবং অবিশ্বাস্যকর বর্বরতা ও নিষ্পাপ রাশিয়ানদের উপর রক্তাত্ত প্রতিশোধ গ্রহন করে। রহস্যর ব্যাপার যে রাশিয়াতে কেএম পরিচালিত সেন্ট্রাল ব্যাংক স্থাপনের পর লেনিন বলেছিলেন সেন্টা্রল ব্যাংক প্রতিষ্টা করার অর্থ হল বিপ্লবের 90ভাগ সমাপ্তি। (উল্লেখ্য কার্ল মার্কস-এঙ্গলস এবং নিৎসে সবাই রথচাইল্ড এর পেইড-ওয়ার্কার ছিলেন)


ছবি: আলেকজান্ডার সোলঝেনিতসিন

আলেকজান্ডার সোলঝেনিতসিন বলেছেন- আপানাকে অবশ্যই জনতে হবে যে, নেতৃত্বস্থানীয় বলশেভিক যারা রাশিয়া দখল করেছিল তারা রাশিয়ান ছিল না তারা রাশিয়াকে ঘৃনা করত।তারা খৃষ্টানদের (অর্থডক্স) ঘৃণা করত। জাতিগত বিদ্বেষের কারণে তারা সামান্য প্ররিমান মানবিক অনুতাপ ছাড়াই মিলিয়ন মিলিয়ন রাশিয়ানকে নির্য়িাতন ও হত্যা করেছে। এটি অতিরিক্ত কিছু না। বলশেভিকরা মানব ইতিহাসে সবচেয়ে বড় গণহত্যা চালিয়েছে। কিন্ত এই বিষযৈ বিশ্ব অনেকটাই অজ্ঞ এর কারণ ও এটা যে বিশ্ব মিডিয়া দৃষ্কিৃতিকারীদেরই নিয়ন্ত্রণে।



খাজারিয়ান মাফিয়ারাই মূলত বলশেভিকদেরকে তৈরী ও নিয়োজিত করেছে তাদের দীর্ঘ দিনের লালিত প্রতিশোধ গ্রহণ করার জন্য।।(উল্লেখ্য শ্রমিক শোষন ও সাম্যর কথা বলা এ মহামন্ত্র কিন্তু পৃরো পৃথিবী যেখানে কোথাও সুর্য অস্ত যেত না সেই বৃটিশ সম্রাজ্যর কোন দেশেই বিপ্লব হয়নী হয়েছে রাশিয়া ও চীন সহ কতিপয় দেশে যেখানে তাদের নিয়ন্ত্রণ ছিল না)। সুপরিকল্পিত বর্বরতা অমানবিক রক্তপাত যা বিশ্বকে অবাক করে দিয়েছিল তা সংগঠিত হয়েছিল খাজারিয়ান মাফিয়াদের পক্ষে রাশিয়ার বিরুদ্ধে প্রতিশোধ লাভের জন্য।

Rothschild KM নির্দেশনায় বলশেভিকরা প্রায় 10মিলিয়ন রাশিয়ানকে ধর্ষণ, নির্যাতন ও হত্যা করেছে যাদের মধ্য নারী শিশু ও নবজাতকও ছিল। কিছু নির্যাতন ও রক্তপাত এত নির্মম ও ভয়াবহ ছিল যা বর্ণনা করা সম্ভব নয়। কিন্তু যারা আগ্রহী তারা “Red Terror” “Bolshevik Cheka” বই সহ ইউটিউবে অনেক ডকুমেন্টরী দেখতে পারেন।

“The Rothschild Khazarian Mafia (KM) once again decided to hijack all Judaism:
সকল জুডাইজম ( আব্রাহামিক ধর্ম/মুল ইহুদি/অর্থডক্স ইহুদি/তওরাত এর ইহুদি) কে নিয়ন্ত্রণ করার জন্য মাসন্টার প্লান গ্রহন করে। জুডাইজমকে হাইজাক করে এটিকে ব্যাবিলনীয় তালমুদ এর আাকরে তৈরী করে (Luciferianism or Satanism) । তারা Wall Street professions in general, Congress, the major mass media; along with most wealth সহ সফলতার সকল কিছুই নিয়ন্ত্রণে নিয়ে নেয়। ইসরাইলী নেসেট তৈরী এবং অর্থায়ন করে ফিম্যাসন ওকাল্ট স্থাপত্যর বৈশিষ্ট প্রদান করে যা তাদের গোপন গড বাল এর উদ্দেশ্য শিশু উৎসর্গসহ Babylonian Talmudism ও এর সাথে ইভল উদ্দেশ্য বাস্তবায়নের কমিটমেন্ট প্রদর্শন করে। World Zionism নামে নতুন বিশ্ব ব্যবস্থা তৈরী করেছে তারা তাদের দ্বারা প্রভাবিত জুডাইস্ট/ইহুদিদের শিক্ষা প্রদান করে যে সমগ্র বিশ্বের জেন্টাইল( ইহুদি ছাড়া অন্য সকল) তাদের হত্যা করার জন্য প্রস্তুত।


ছবি: নেসেট বিল্ডিং ও ফ্রিম্যাসন ওকাল্ট সিম্বল

চলবে.................

1ম পর্ব: Click This Link
2য় পর্ব: Click This Link
সোর্স: Click This Link
সর্বশেষ এডিট : ১০ ই এপ্রিল, ২০১৭ রাত ৮:০৬
৫টি মন্তব্য ৫টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

সবুজের মাঝে বড় হলেন, বাচ্চার জন্যে সবুজ রাখবেন না?

লিখেছেন অপলক , ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:১৮

যাদের বয়স ৩০এর বেশি, তারা যতনা সবুজ গাছপালা দেখেছে শৈশবে, তার ৫ বছরের কম বয়সী শিশুও ১০% সবুজ দেখেনা। এটা বাংলাদেশের বর্তমান অবস্থা।



নব্বয়ের দশকে দেশের বনভূমি ছিল ১৬... ...বাকিটুকু পড়ুন

আইডেন্টিটি ক্রাইসিসে লীগ আইডেন্টিটি ক্রাইসিসে জামাত

লিখেছেন আরেফিন৩৩৬, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৪৬


বাংলাদেশে রাজনৈতিক ছদ্মবেশের প্রথম কারিগর জামাত-শিবির। নিরাপত্তার অজুহাতে উনারা এটি করে থাকেন। আইনী কোন বাঁধা নেই এতে,তবে নৈতিক ব্যাপারটা তো অবশ্যই থাকে, রাজনৈতিক সংহিতার কারণেই এটি বেশি হয়ে থাকে। বাংলাদেশে... ...বাকিটুকু পড়ুন

বাঙ্গালির আরব হওয়ার প্রাণান্ত চেষ্টা!

লিখেছেন কাল্পনিক সত্ত্বা, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:১০



কিছুদিন আগে এক হুজুরকে বলতে শুনলাম ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে নাকি তারা আমূল বদলে ফেলবেন। প্রধানমন্ত্রী হতে হলে সূরা ফাতেহার তরজমা করতে জানতে হবে,থানার ওসি হতে হলে জানতে হবে... ...বাকিটুকু পড়ুন

সেকালের পাঠকপ্রিয় রম্য গল্প "অদ্ভূত চা খোর" প্রসঙ্গে

লিখেছেন নতুন নকিব, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৪৩

সেকালের পাঠকপ্রিয় রম্য গল্প "অদ্ভূত চা খোর" প্রসঙ্গে

চা বাগানের ছবি কৃতজ্ঞতা: http://www.peakpx.com এর প্রতি।

আমাদের সময় একাডেমিক পড়াশোনার একটা আলাদা বৈশিষ্ট্য ছিল। চয়নিকা বইয়ের গল্পগুলো বেশ আনন্দদায়ক ছিল। যেমন, চাষীর... ...বাকিটুকু পড়ুন

অবিশ্বাসের কি প্রমাণ আছে?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৬ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩১



এক অবিশ্বাসী বলল, বিশ্বাসের প্রমাণ নাই, বিজ্ঞানের প্রমাণ আছে।কিন্তু অবিশ্বাসের প্রমাণ আছে কি? যদি অবিশ্বাসের প্রমাণ না থাকে তাহলে বিজ্ঞানের প্রমাণ থেকে অবিশ্বাসীর লাভ কি? এক স্যার... ...বাকিটুকু পড়ুন

×