somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

সামহোয়ার ইন ব্লগের টপ কমেন্টার যারা!

২৯ শে জানুয়ারি, ২০১১ ভোর ৪:১৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

হঠাতই মনে হলো সামহোয়ার এর টপ কমেন্টার কারা একটু খুঁজে দেখা যাক। খুঁজতে গিয়ে চোখ ছানাবড়া! মানুষজন এত কমেন্ট ক্যাম্নে করসে :|| এখানে টপ কমেন্টারের লিস্টি দেয়া হলো। তবে এখানে শুধু মোট ৪০ হাজার এর উপর কমেন্ট ওয়ালাদের লিস্ট দেয়া হলো। এছাড়াও প্রচুর পরিমানে ৩০ হাজার এর উপর কমেন্ট ওয়ালা আছে!!! আসুন দেখে নেয়া যাক লিস্ট গুলো B-)




১. প্রথমেই আসে ব্লগার রাশেদের নাম। যাকে কিনা ড়াসু বলে ডাকা হতো। তেনার মোট কমেন্ট দেখে মাথা ঘুরে গেছে :| এক সময়ের ব্লগ মাতিয়ে রাখা এই ব্লগার ২০০৯ এর নভেম্বর থেকে ব্লগিং অফ রেখেছেন।

রাশেদ
• মন্তব্য করেছেন: ৪১৮০২টি
• মন্তব্য পেয়েছেন: ১৬৯৩২টি
মোট=৫৮৭৩৪

২. দ্বিতীয় অবস্থানে আছেন ব্লগার হাসান মাহবুব যিনি হামা ভাই নামেই অধিক পরিচিত! পরাবাস্তব গল্পের জন্য খ্যাতিমান এই ব্লগার রাশেদের রেকর্ড ভাঙ্গতে যাচ্ছেন বলা যায় কারন একদম কাছাকাছিই আছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে কমেন্ট ব্যান থাকায় রাশেদের রেকর্ড আরো কিছুদিন অক্ষত থাকছে। হাসান মাহবুব কমেন্ট ছাড়া পেলেই কিছুদিনের ভেতরই মোট সর্বোচ্চ কমেন্টের মালিক হয়ে যাবেন আশা করা যায়।

হাসান মাহবুব
• মন্তব্য করেছেন: ৩৩৯৪৭টি
• মন্তব্য পেয়েছেন: ২৪৩৪৫টি
মোট=৫৮২৯২

৩.চরম আড্ডাবাজ খ্যাত আব্দুল্লাহ আল মনসুর আছেন তৃতীয় অবস্থানে। কিন্তু ২য় অবস্থানের সাথে তার দুরত্ব অনেক! প্রচন্ড মিশুক এবং পাণি প্রার্থী এই ব্লগার মোট কমেন্টের ক্ষেত্রে ৫০ হাজারের কোটা পূর্ণ করেছেন। হৃদয়ের রক্ত ঝরা লেখাতে তিনি বেশ সিদ্ধহস্ত!

আব্দুল্লাহ আল মনসুর
• মন্তব্য করেছেন: ২৬৭৩০টি
• মন্তব্য পেয়েছেন: ২৪২৫২টি
মোট=৫০৯৮২

৪.চতুর্থ অবস্থানে আছেন ব্লগার বিষাক্ত মানুষ যাকে সবাই বিমা নামেই চেনে। হিউমেরাস কমেন্টের জন্য খ্যাত এই ব্লগার বর্তমানে লগিন ব্যান আছেন। তবে রেকর্ড ঠিকৈ গড়ে গেছেন।

বিষাক্ত মানুষ
• মন্তব্য করেছেন: ২৫৪৭২টি
• মন্তব্য পেয়েছেন: ২২৮৯৮টি
মোট=৪৮৩৭০

৫. বিগ বিগ ব্লগীয় হিটম্যান নাফিস ইফতেখার এই তালিকায় বেশ পিছিয়েই আছেন, দুর্দান্ত হিউমেরাস এবং টেকি পোস্টের জন্য বিখ্যাত এই ব্লগার আছেন ম্যাজিক ফিগার পঞ্চম অবস্থানে, তবে সামনে অবস্থানের উন্নতি হবে বলে আশা করা যায় কারন তিনি এখনও ব্লগিং চালিয়ে যাচ্ছেন!

নাফিস ইফতেখার
• মন্তব্য করেছেন: ১৮৬৮৮টি
• মন্তব্য পেয়েছেন: ২৮৮৫৭টি
মোট=৪৭৫৪৫

৬.পুত্তুম পিলাচ দিয়ে বিখ্যাত হওয়া ব্লগার রাজসোহানের এভারেজ রেট সবচেয়ে বেশী! এবং এই ধারা চলতে থাকলে একদিন সব রেকর্ড তার হয়ে যাবার কথা যদি সে ব্যানের খপ্পরে না পরে। মাঝখানে তাকে পুত্তুম পিলাচ জাতীয় হালকা ব্লগিং বাদ দিয়ে সিরিয়াস ব্লগারের ভুমিকায় দেখা গেলেও ইদানিং চরম ক্যাচাল প্রিয় একজন ব্লগার হিসাবে সুখ্যাতি এবং কুখ্যাতি দুটোই পেয়েছেন!

রাজসোহান
• মন্তব্য করেছেন: ৩১০১১টি
• মন্তব্য পেয়েছেন: ১৬০৯০টি
মোট=৪৭১০১

৭. চরম হিউমেরাস এবং রেসিডেন্ট হিসাবে আন্তর্জার্তিক খ্যাতি সম্পন্ন ব্লগার কৌশিক আছেন সপ্তম অবস্থানে। অনেক পিছিয়েই আছেন বলা চলে। তবে সামনে আরো অগ্রগতি হবে বলাই চলে কারন ধীরে হলেও তিনি এখনও ব্লগিং অব্যাহত রেখেছেন।

কৌশিক
• মন্তব্য করেছেন: ১৪৯৫০টি
• মন্তব্য পেয়েছেন: ৩০৮৭৩টি
মোট=৪৫৮২৩

৮.বাংলা ব্লগে প্রথম আড্ডাবাজ ব্লগার হিসাবে বিখ্যাত একরামুল হক শামীম আছেন অষ্টমে! পল্লী কবি জীবনানন্দ দাশের নকশী কাঁথার মাঠ কবিতার পুরোটা লিখে একটা পোস্ট আছে তাঁর! তিনিও কচ্ছপ গতিতে ব্লগিং চালিয়ে যাচ্ছেন। তবে সবচেয়ে মজার হচ্ছে তার মন্তব্য দেয়া এবং পাওয়া দুটোই খুবই কাছাকাছি। কেমন কাছাকাছি? আপনারাই দেখুন পরিসংখ্যান--

একরামুল হক শামীম
• মন্তব্য করেছেন: ২২৪০২টি
• মন্তব্য পেয়েছেন: ২২৪০৪টি
মোট=৪৪৮০৬

৯. শ্রদ্ধেয় কালপুরুষ, এই তালিকায় আছেন নবম অবস্থানে। এক সময়ের সুন্দর সুন্দর কবিতার জন্য খ্যাতিমান বয়স্ক এই ব্লগার এখনও ব্লগিং অব্যাহত রেখেছেন।

কাল পুরুষ
• মন্তব্য করেছেন: ২৫০৩৫টি
• মন্তব্য পেয়েছেন: ১৯৫৪৯টি
মোট=৪৪৫৮৪

১০. সাজি আপা! টপ কমেন্টারের তালিকায় তিনি আছেন দেখা যাচ্ছে! অসাধারন মায়াবী সব কবিতার জন্য আমি উনার একনিষ্ঠ ভক্ত, এখনও উনি পুরোদমে ব্লগিং চালিয়ে যাচ্ছেন তাই সামনে উনার আরো উন্নতি হবে বলেই বিশ্বাস আমার।

সুলতানা শিরীন সাজি
• মন্তব্য করেছেন: ২০৪৪৬টি
• মন্তব্য পেয়েছেন: ২৪০৩৬টি
মোট=৪৪৪৮২

১১. তালিকায় সর্বশেষ আছেন ব্লগের ইতিহাস প্রিয় ব্লগার ইমন জুবায়ের। যাকে কিনা ইমনপিডিয়া বলেও ডাকা হয়। তিনি অনেক সুন্দর সুন্দর গানও লিখে থাকেন। ব্যান্ড দল ব্ল্যাকের গাওয়া বেশ কয়েকটি গান তাঁর লেখা! তিনিও পুরো দমে ব্লগিং চালিয়ে যাচ্ছেন।

ইমন জুবায়ের
• মন্তব্য করেছেন: ১৬২৩১টি
• মন্তব্য পেয়েছেন: ২৫৩০২টি
মোট কমেন্ট=৪১৫৩৩




আপনাদের আরো জানা থাকলে বলে দেবেন এড করে দেবো :#)

সবচেয়ে বেশী কমেন্ট পাওয়া তিনজন:
কৌশিক=মন্তব্য পেয়েছেন: ৩০৮৭৩টি
নাফিস ইফতেখার=মন্তব্য পেয়েছেন: ২৮৮৫৭টি
ইমন জুবায়ের=মন্তব্য পেয়েছেন: ২৫৩০২টি

সবচেয়ে বেশী কমেন্ট দেয়া তিনজন:
রাশেদ=মন্তব্য করেছেন: ৪১৮০২টি
হাসান মাহবুব=মন্তব্য করেছেন: ৩৩৯৪৭টি
রাজসোহান= মন্তব্য করেছেন: ৩১০১১টি


সমাপ্ত
সর্বশেষ এডিট : ২৯ শে জানুয়ারি, ২০১১ ভোর ৫:০৫
৩৯টি মন্তব্য ১৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

দু'টো মানচিত্র এঁকে, দু'টো দেশের মাঝে বিঁধে আছে অনুভূতিগুলোর ব্যবচ্ছেদ

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ১২:৩৪


মিস ইউনিভার্স একটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার নাম। এই প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীরা অংশগ্রহণ করলেও কখনোই সৌদি কোন নারী অংশ গ্রহন করেন নি। তবে এবার রেকর্ড ভঙ্গ করলেন সৌদি... ...বাকিটুকু পড়ুন

আমার প্রফেশনাল জীবনের ত্যাক্ত কথন :(

লিখেছেন সোহানী, ২৮ শে মার্চ, ২০২৪ সকাল ৯:৫৪



আমার প্রফেশনাল জীবন বরাবরেই ভয়াবহ চ্যালেন্জর ছিল। প্রায় প্রতিটা চাকরীতে আমি রীতিমত যুদ্ধ করে গেছি। আমার সেই প্রফেশনাল জীবন নিয়ে বেশ কিছু লিখাও লিখেছিলাম। অনেকদিন পর আবারো এমন কিছু নিয়ে... ...বাকিটুকু পড়ুন

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

×