somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ট্রাম্প যদি জিতেই যায়-তবে ওভাল অফিসে কী ঘটতে পারে??????

০৮ ই নভেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:২০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

দৈবাৎ যদি ট্রাম্প প্রেসিডেন্ট হয়েই যায়- তাহলে ওভাল অফিসে কী ঘটনা ঘটতে পারে।

সিআইএ, পেণ্টাগন, এফবিআই'র প্রধানদের জরুরি তলব করেই ট্রাম্পের চীৎকার- এই কুতুবরা। কোনো কথা নাই। ২৪ ঘন্টার মধ্যেই বোগদাদীকে ধরো আর আইসিসকে খতম করো। তা না হলে তোমরা ফায়ারড- ( এপ্রিনটিস)
সিআইএ প্রধানঃ ওস্তাদ সেটা কোনো মতেই সম্ভব না। কারণ- আইসিসতো আমাদেরই বানানো। আর তাছাড়া ওদেরকে ধ্বংস করলে শুধু আমাদেরই তেলের যোগান বন্ধ হবে না, ইসরাইলকে তেল সাপ্লাই দিবে কেডা। ন্যাচারাল গ্যাস লবির যাবতীয় ফাণ্ড একেবারে বন্ধ হয়ে যাবে।
ট্রাম্পঃ তাহলে, একাজ কর। খুব দ্রুত পাকিস্তানের ফাণ্ড বন্ধ কর। ফাণ্ডের পয়সায় হালারা কিছুই করেনা। শুধু ঘন ঘন সন্তান পয়দা করে। দুনিয়ায় হিন্দু বাইড়া গেলো। ভারতই পাকিস্তানকে সাইজ করবে।
সিআইএ প্রধানঃ বস সেটাও সম্ভবনা। তাছাড়া আপনে সামান্য ভুল করেছেন। একটু গলা ভিজিয়ে নেন। হিলারিকে ন্যাস্টি, ন্যাস্টি বলতে বলতে আপনার গলা শুকিয়ে গেছে। পাকিস্তানে হিন্দু নাই, হিন্দু আছে ভারতে। তাছাড়া পাকিস্তানের ফাণ্ড বন্ধ করে দিলে বেলুচিস্তানকে ইণ্ডিয়া দুদিনেই আলগা করে দিবে। কাশ্মীরের ওপর পুরা কর্তৃত্ব নিবে। পাকিস্তানকে দিয়ে তাই ভারতকে সাইজে রাখতে হবে। আর ভারতকে দিয়ে পাকিস্তানকে । তা না হলে-ভারত যদি আরেকটা চায়না হয়ে যায়, তখন আমাগো দুসেন্টের গুনাও গুণবেনা। রিয়েল এস্টেট ব্যবসা করেতো চারবার দেউলিয়া হয়েছেন। এখন অস্ত্রের বাজার হারালে আমরাই দেওলিয়া হয়ে যাবো।
ট্রাম্পঃ তাহলে আরেক কাম কর। তালিবানদের মোল্লাগো ধর। এগুলো হলো সবচেয়ে বড় টেররিস্ট। মালালার মতো সুন্দর কচি মাইয়াডের কি মারা না মারলো। মালালার খবর কি? আশেপাশে মেলানি নাই তো।আহা!!মালালা আর মেলানীর নামের মাঝে কী সুন্দর মিলটা দেখছস?? একটু খবর দে? এখনো আমাকে কনগ্রেটস জানাতে আসলো না? সাহসতো কম না?
সিএইএ প্রধানঃ ওস্তাদ সেটাও সম্ভব না। আপনার মাথা পুরাডাই গেছে। রাশিয়াকে ডলা দেয়ার জন্যইতো ৮০'র দিকে পাকিস্তানকে দিয়ে ওদের আমরাই তৈরী করেছি। এখন, ওরা পাকিস্তানকে দৌড়ের ওপর রাখছে। একটাকে আরেকটারে দিয়া ইন্দুর দৌড়ের মতো থাকতে দেন। আপনিতো ব্যবসায়ী মানুষ। বালের থুক্কু তেলের , অস্ত্রের কোনো ব্যবসাইতো দেখি আপনি বুঝেন না। বুঝেন শুধু ফিমেলের ব্যবসা।
ট্রাম্পঃ তাহলে, সবচেয়ে সহজ কামডা কর। এইডাতে আর না করিস না। মধ্যপ্রাচ্যের সন্ত্রাসীদের সব রেজিম ধবংস করে দে। ঐ শালারা সব ধরণের অর্থের যোগান দাতা। সেখানে গণতন্ত্র প্রতিষ্ঠা করে দে।
পেন্টাগনঃ ওস্তাদ সেটাও আরো সম্ভব না। ওরা এখন আমাদের আগ্গাবহ হয়ে আছে। যা বলে তাই শুণে। মধ্যপ্রাচ্যের শাসকগুলো হলো একেকটা ভেড়া। গণতন্ত্র হলেই মুসিবত। মানুষের মনে বুঝ পয়দা হবে। যুগ যুগ ধরে চলে আসা তেলের সাপ্লাই বন্ধ হয়ে যাবে।
ট্রাম্পঃ তাহলে আর কোনো কথা নাই। ইরান। জলদি জলদি ইরান আক্রমণ কর।
সিআইএঃ সেটাও সম্ভব না। কারণ- ওদের এ্যাটাক করলেই রাশিয়া সৌদি এ্যটাক করবে। যেমন -সিরিয়ায় আইসিস'রে করেছে।তাছাড়া, ইরান ইসরাইলকে মোটামুটি একটা চেকের মাঝে রেখেছে। ইরান এ্যটাক হলে আবার ইসরাইল বেশী লাই পেয়ে যাবে। যেটা আত্মগাতী হবে।
ট্রাম্পঃ তাহলে, ঘুরে ফিরে ঐ। যুদ্ধ যুদ্ধ খেলা ছাড়া কি চলে। ইরাকরে আবার এ্যাটাক কর। আমেরিকার প্রেসিডেন্ট হমু, কিন্তু কোনো দেশ এ্যাটাক করুম না। এটা কি সম্ভব?
সিআইএঃ সেইডাই সম্ভব না। আর এটাক কইরা লাভ কি। তাছাড়া আমাগো বন্ধু আইসিসতো ইরাকের তিনভাগের ১ ভাগ দখল করেই আছে।
ট্রাম্পঃ তিনভাগের ১ ভাগ কেন? পুরাডা দখল করেনা কেন?
সিআইএঃ পুরোটা দখল করা ঠিক হবেনা। তা হলে শিয়াদের দিয়ে আইসিসকে আবার চেকের মাঝে রাখা যাবে না।
ট্রাম্পঃ ধূর শালারা। সব কিছুতেই ভেটো দেস। তাহলে সব মুসলমানগো ধইরা ধইরা বাইর কর। এইগুলো বাহির হইলেই দেশ পুরা শান্তি।
সিআইএঃ সেটাতো একবারেই সম্ভব না। মধ্যপ্রাচ্যের সবগুলো দেশের সাথে সম্পর্ক নষ্ট হলে খবর আছে। এই সুযোগটা রাশিয়া নিবে। তখন বসে বসে আঙ্গুল চুষতে হবে। তাছাড়া, এদেরকে বের করে দিবো, হ্যানে করবো, ত্যান করবো-এসব বলেইতো জিতেছেন। এটাই জিইয়ায়া রাখতে হবেনা। ইস্যু না থাকলে আরেকবার জিতবেন কীভাবে?
ট্রাম্পঃ তাহলে এবার আর না বলিস না। সব ম্যাক্সিকান আর ইল্লিগাল ইমিগ্রান্টদের বাহির কর।
সিআইএঃ সেটাও সম্ভব না। ওরা সবাই বাহির হয়ে গেলে- ৬ ডলার আর ৭ ডলার আওয়ারে কাজ করে এতো বড় ওয়ালডা বানাবো কেডা? আপনার রিয়েল এস্টেট ব্যবসাও কমপয়সায় শ্রমিক খাটবো কেডা?
ট্রাম্পঃ তাহলে এবার এই কাজটা অন্ততঃ কর। সব আউটসোর্সিং বন্ধ করে দে। এইচওয়ান ভিসা বাতিল কর। ইণ্ডিয়ানরা পুরা দেশটা দখল করে ফেললো।
সিআইএঃ এটা একেবারেই সম্ভব না। এদেরকে বের করে দিলে এরা দেশে গিয়ে মানুষকে সচেতন করবে। বেশি বেশী টয়লেট বানাবে।
ট্রাম্পঃ তাতে তোগো সমস্যাটা কি? কেন যুদ্ধ না হয় বন্ধ করবো না । কিন্তু মাইনষেরে একটু আরামে হাগতেও দিবিনা?? ঐটাও বন্ধ কইরা দিবি??
সিআইএঃ বিশাল সমস্যা। এখন ওরা ম্যুভি দেখে সারা রাত জাগে , আর সারা ভোরবেলা খোলা মাঠে হাগে। এটা বন্ধ হলে- মানুষের রোগ কমে যাবে। তখন বিলিয়ন ডলারের ঔষধ বিক্রি করবে কেডা? আর ভারতের লোক যদি সুস্থ না থাকে, লাখে লাখে না বাড়ে-তখন চায়নাকে চেকে রাখবে কে?
ট্রাম্পঃ তাহলে,বালের প্রেসিডেন্ট হয়ে আমি করবোটা কি?
সিআইএঃ ওস্তাদ আপনি বস মানুষ। বসে বসে শরাব পান করেন, আর সাদা ঘরের শোভা উপভোগ করেন। মালালা একজন অতি সম্মানীত মেয়ে । ওদিকে ভুলে চোখ দিয়েননা। ইজ্জতের একেবারে চেড়াবেড়া হয়ে যাবে। আপনার অফিসে প্রতি বছরে মিস ওয়ার্ল্ড ইন্টার্ন হিসাবে দেয়া হবে। মিঃ ক্লিনটনকে যেমন মনিকাকে দেয়া হয়েছিলো। একটু কাজকাম শিখিয়ে দিবেন এই আরকি। আপনিতো ঐ লাইনেরই মানুষ। আর, আপনার প্রতিষ্ঠানইতো মিস ওয়ার্ল্ড, মিস ইউনিভার্স চালাতো।
ট্রাম্পঃ আচ্ছা মনে কর। হিলারীই যদি প্রেসিডেন্ট হতো। তবে কাকে ইন্টার্ন হিসাবে পাঠাতি?
সিআইএঃ কেন, চুমা আবেদীন আরে মানে হুমা আবেদীন কে? গোপন প্রেমের ইমেইল চালাচালিতো সেখান থেকেই হয়েছে তাই না??????
সর্বশেষ এডিট : ০৮ ই নভেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:২১
১৮টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

মুসলিম কি সাহাবায়ে কেরামের (রা.) অনুরূপ মতভেদে লিপ্ত হয়ে পরস্পর যুদ্ধ করবে?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০৪ ঠা মে, ২০২৪ সকাল ৯:৪৯




সূরাঃ ৩ আলে-ইমরান, ১০৫ নং আয়াতের অনুবাদ-
১০৫। তোমরা তাদের মত হবে না যারা তাদের নিকট সুস্পষ্ট প্রমাণ আসার পর বিচ্ছিন্ন হয়েছে ও নিজেদের মাঝে মতভেদ সৃষ্টি করেছে।... ...বাকিটুকু পড়ুন

মসজিদে মসজিদে মোল্লা,ও কমিটি নতুন আইনে চালাচ্ছে সমাজ.

লিখেছেন এম ডি মুসা, ০৪ ঠা মে, ২০২৪ সকাল ১০:২৩

গত সপ্তাহে ভোলার জাহানপুর ইউনিয়নের চরফ্যাশন ওমরাবাজ গ্রামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। লোকটি নিয়মিত মসজিদে যেত না, মসজিদে গিয়ে নামাজ পড়েনি, জানা গেল সে আল্লাহর প্রতি বিশ্বাসী ছিল, স্বীকারোক্তিতে সে... ...বাকিটুকু পড়ুন

গল্পঃ অনাকাঙ্ক্ষিত অতিথি

লিখেছেন ইসিয়াক, ০৪ ঠা মে, ২০২৪ দুপুর ১:১২

(১)
মাছ বাজারে ঢোকার মুখে "মায়া" মাছগুলোর উপর আমার  চোখ আটকে গেল।বেশ তাজা মাছ। মনে পড়লো আব্বা "মায়া" মাছ চচ্চড়ি দারুণ পছন্দ করেন। মাসের শেষ যদিও হাতটানাটানি চলছে তবুও একশো কুড়ি... ...বাকিটুকু পড়ুন

ব্লগে বিরোধী মতের কাউকে নীতি মালায় নিলে কি সত্যি আনন্দ পাওয়া যায়।

লিখেছেন লেখার খাতা, ০৪ ঠা মে, ২০২৪ সন্ধ্যা ৬:১৮

ব্লগ এমন এক স্থান, যেখানে মতের অমিলের কারণে, চকলেটের কারণে, ভিন্ন রাজনৈতিক মতাদর্শের কারণে অনেক তর্কাতর্কি বিতর্ক কাটা কাটি মারামারি মন্তব্যে প্রতিমন্তব্যে আঘাত এগুলো যেনো নিত্য নৈমিত্তিক বিষয়। ব্লগটি... ...বাকিটুকু পড়ুন

ব্লগার'স ইন্টারভিউঃ আজকের অতিথি ব্লগার শায়মা

লিখেছেন অপু তানভীর, ০৪ ঠা মে, ২০২৪ রাত ১১:০৫



সামুতে ব্লগারদের ইন্টারভিউ নেওয়াটা নতুন না । অনেক ব্লগারই সিরিজ আকারে এই ধরণের পোস্ট করেছেন । যদিও সেগুলো বেশ আগের ঘটনা । ইন্টারভিউ মূলক পোস্ট অনেক দিন... ...বাকিটুকু পড়ুন

×