অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report

পোস্ট আর্কাইভ

আমার লিঙ্কস

আমার বিভাগ

    কোন বিভাগ নেই

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

আমার ব্লগে কমেন্ট না করলে কিন্তু খবর আছে !

শাহবাগে ধেয়ে আসছে জন-সুনামি

০৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৩৭ |

শেয়ারঃ
0 0





আসছে মানুষ। হাজার ছাড়িয়ে লাখে। একাত্তরের চেতনায় দীপ্ত তাদের প্রতিটি পদক্ষেপ। কণ্ঠে স্বাধীনতার রণ-সংগীত। মাথায় দাবি আদায়ের স্লোগান। মানুষের এই জাগরণ হার মানিয়েছে স্রোতের তীব্রতাকে, ঢেউয়ের ক্ষীপ্রতাকে।

এদের সবার লক্ষ্য একটাই- শাহবাগ চত্ত্বর। যেটি মহাসমাবেশকে কেন্দ্র করে পরিণত হয়েছে বাংলাদেশ নামক ভূখণ্ডের কেন্দ্রস্থলে। সুনামির মতো ছাত্র-জনতা ধেয়ে আসছে শাহবাগের দিকে।

আসছে নানা বয়সি মানুষ। যুবক-যুবতী, তরুণ তরুণীর সংখ্যাই বেশী। মায়ের কোলে কিংবা বাবার হাত ধরে চলে আসছে শিশুরাও। গৃহবধূরাও আজ রাজপথে নেমে গেছেন। বৃদ্ধ-বৃদ্ধারা এই তারুণ্যেও মিছিলে পা ফেলছেন যৌবনের বীর্যে বলীয়ান হয়ে।

নানা পেশার মানুষেরও ঢল নেমেছে। শ্রমিক কাজ ফেলে শরীক হয়েছেন নব-জাগরণের কাফেলায়। রিকশাওয়ালারা ভাড়া ছাড়াই মানুষকে বহন করে নিয়ে আসছেন মহা-সমাবেশের দিকে।

 

বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


মন্তব্য দেখা না গেলে - CTRL+F5 বাট্ন চাপুন। অথবা ক্যাশ পরিষ্কার করুন। ক্যাশ পরিষ্কার করার জন্য এই লিঙ্ক গুলো দেখুন ফায়ারফক্স, ক্রোম, অপেরা, ইন্টারনেট এক্সপ্লোরার

১টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন